কিছু মুহূর্ত ও রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ8 months ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।হ্যাঁ, আমিও অনেক ভালো আছি। আমি @mohamad786 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বাস করি।আমির সিরাজগঞ্জ সরকারি কলেজে অধ্যায়নরত আছি।

IMG_20231124_182925.jpg

আজকে আমি আপনাদের মাঝে বিকেল বেলার কিছু মুহূর্ত শেয়ার করতে আসলাম। আসলে এই মুহূর্তগুলো আমার খুবই ভালো লেগেছে, বিশেষ করে আজকে অনেক জায়গায় ভ্রমণ করেছি। আর এই জায়গাগুলো ভ্রমণের সময় আমি ফটোগ্রাফি করে রেখেছি। আসলে অনেক ব্যস্ততার মধ্যে দিয়ে দিনটি পার করেছি, যার কারণে আমি ঠিক ভাবে সকল জায়গায় ফটোগ্রাফি করতে পারিনি। যার কারণে এই ব্যস্ততার মুহুর্তগুলোর ফটোগ্রাফি করেছি, আসলে সারাদিন ঢাকা শহরের এই আশেপাশের সৌন্দর্যময় দৃশ্যে গুলোর মধ্যে দিয়ে যেন ছুটে চলতে ছিলাম। আর এই মুহূর্তগুলোই ফটোগ্রাফি করেছি, আমি আজকে সারাদিন আমার বড় ভাইয়ের সাথে অনেক জায়গায় গিয়েছিলাম।আসলে আমি ঢাকা শহরে অনেক অলিগলি চিনি না, যার কারণে বড় ভাইয়ের সাথে অনেক জায়গায় গেলাম আর সারাদিন এই ব্যস্ততার মধ্যে দিয়ে পার করেছি। যে মুহূর্তগুলো আপনাদের সাথে এখন শেয়ার করতে আসলাম।

IMG-20231119-WA0011.jpg

তারপরে আমি ভাইয়ের সাথে তার অফিসে আসলাম। তার অফিসে এসে অনেকটা সময় আমি পার করেছি। আসলে এই মুহূর্তগুলো খুবই ভালো লেগেছে, কারণ অফিসের চারপাশের দৃশ্যগুলো আমি উপভোগ করতেছিলাম। আসলে এই অফিসটা বেশি সুন্দর্য হওয়ার কারণ হলো গেটের উপকার দেখতে পেলাম অনেক সুন্দর ফুল দিয়ে সাজানো, আর এই প্রকৃতির মধ্যে যেন ফুলের দৃশ্য দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। ভাইয়া অফিসে অনেকক্ষণ কাজ করল। আমি যেন তার অফিসের চারপাশের দৃশ্যগুলো দেখতে ছিলাম। বিশেষ করে এই ফুলের দৃশ্য গুলো দেখে খুবই ভালো লেগেছিল। তাই আমি এখানে দাঁড়িয়ে কিছু ফটোগ্রাফি করতে লাগলাম।

IMG_20231124_182643.jpg

IMG_20231124_182844.jpg

তারপরে আমি ভাইয়ের অফিসে আসলাম।ভাইয়ের অফিসে এসে খুবই ভালো লাগলো। অফিসের চারপাশের দৃশ্য দেখতে লাগলাম এবং অফিসের বেলকুনির পাশে এসে দেখতে পেলাম অফিসের পশ্চিম সাইটে অপরূপ সৌন্দর্যময় সবুজ প্রকৃতির সমাহার। যেন এটি পাহাড়ের মত দৃশ্য। এই দৃশ্য দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। তাই আমি সবুজ প্রকৃতির এই দৃশ্যগুলো ফটোগ্রাফি করতে লাগলাম। তারপরে ভাইয়ার সাথে অফিসের কাজ শেষে আবারো শহরের মধ্যে দিয়ে ভ্রমণ করতে লাগলাম। ব্যস্তময় এই শহরের দৃশ্য দেখে যেন অবাক হয়ে গেলাম। আসলে ভাইয়ের অফিসের এই সুন্দর দৃশ্যগুলো আমার কাছে বেশি ভালো লেগেছে।

IMG_20231124_182723.jpg

আসলে এই শহরের মধ্যে দিয়ে ভ্রমন করতে করতে আমি আকাশের দিকে তাকিয়ে দেখতে পেলাম।সাদা মেঘে যেন এই আকাশটিকে ঢেকে রেখেছে। আর এই সাদা মেঘের দৃশ্যগুলো দেখে খুবই ভালো লাগলো। সাদা মেঘগুলো যেন ভেসে ভেড়া ছিল। আর নীল আকাশের সেই দৃশ্যটি যেন এই সাদা মেঘের আড়াল দিয়ে দেখতে পাচ্ছিলাম। সত্যি আকাশের এই সুন্দর দৃশ্যগুলো দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগলো।

IMG_20231124_204954.jpg

সারাদিন ভাইয়ের সাথে শহরের বাইরে ছিলাম এবং শরীরটা ক্লান্ত হয়ে গিয়েছিল।তাই যখন বাসায় ফিরবো, এর আগে ভাইয়া বলল চল আমরা রাস্তার পাশেই কিছু চিকেন ভাজি খায়। তাই ভাইয়ের সাথে সেখানে আসলাম। আসলে রাস্তার পাশে এভাবে চিকেন দেখতে পেয়ে যেন খুবই খেতে ইচ্ছা করলো। কারণ সারাটা দিন ব্যস্ততার মধ্যে দিয়ে দৌড়াদৌড়ি করেছি। যার কারণে খুব খুদা লেগেছিল, যাক ভাইয়া আমার মনের কথা হয়তো বুঝতে পেরেছে। যার কারণে ভাইয়ের সাথে এই রাস্তার পাশে চিকেন গুলো মজা করে খেলাম। এই মুহূর্তটা ভালই লাগলো।

আজকে সারাটা দিন ব্যস্ততার মধ্যে দিয়ে পার করলেও বিকেল বেলার মুহূর্তটা বেশি ভালো লেগেছে।যা কারণ সাদা মেঘের এই দৃশ্যগুলো দেখতে পেয়েছি। তারপরে সন্ধ্যা বেলা রাস্তার পাশে এভাবে বসে মজাদার চিকেন গুলো খেতে পেরে আরো বেশি ভালো লেগেছে। আর আপনাদের সাথে এই মুহূর্তগুলো শেয়ার করলাম। আশা করছি আমার আজকের এই সেই ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।


প্রত্যেকটা ছবি তোলার লোকেশন এবং ডিভাইসের নামঃ

Location
Device:Poco X2

আজ এখানেই শেষ করছি। অন্য কোন একদিন ভিন্ন ধরনের কনটেন্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হব। ততক্ষন পর্যন্ত আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

standard_Discord_Zip.gif

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি পোকো x2
ধরণফটোগ্রাফি
ক্যমেরা মডেলPoco X2
ক্যাপচার@mohamad786
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আমার পরিচয়

IMG_20230821_180423.jpg

আমার নাম মোঃ ফয়সাল আহমেদ ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবসি ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

Amar_Bangla_Blog_logo_png.png

👉বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 8 months ago 

ভাইয়ের সাথে বেশ ভালোই একটা সময় কাটিয়েছেন। ভাইয়ের সাথে আশেপাশে অনেক ঘোরা হল, ভাইয়ার অফিসের আশেপাশেও খুব সুন্দর। পরিশেষে খুব চমৎকার একটা দিন কাটল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ

 8 months ago 

অনেক ব্যস্ততম একটি দিন পার করেছেন ভাই ফটোগ্রাফিগুলোর মাঝের উপস্থাপন করে বুঝতে পারলাম। ভ্রমণের সময় করা ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ ভালো লেগেছে ভাই। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 8 months ago 

অনেক ধন্যবাদ

 8 months ago 

প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে এবং প্রত্যেকটা ফটোগ্রাফির অনেক সুন্দর বর্ণনা দিয়েছেন। আমাদের এখানেও রাস্তায় এ ধরনের খাবারগুলো বিক্রি করা হয় তবে কখনো আপনাদের ভাইয়া আমাকে খেতে দেয়নি। এগুলো নাকি স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর। ধন্যবাদ ভাইয়া সুন্দর কিছু ফটোগ্রাফি এবং সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনাকে ধন্যবাদ

 8 months ago 

শীতকালের সময় বাড়ানোর জন্য সবথেকে বেশি উপযোগী। এই সময়ের আবহাওয়াটা নিজেদের উপর অনুকূলে থাকে। এ সময় বেড়িয়ে খেয়ে সবকিছুতেই অনেক মজা। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বেড়ানোর পাশাপাশি কিছু খাওয়াদার মুহূর্তটা বেশ দারুণ। বোঝাই যাচ্ছে সব মিলে বেশ আনন্দ উপভোগ করেছেন। ওই মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 8 months ago 

এতো সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ

 8 months ago 

যারা ঠিকমতো ঢাকা শহরের অলিগলি চিনে না তাদের জন্য অনেক বিপদ। তবে আপনার ভাইয়ের সাথে গেলেন এই কারণে আপনার জন্য ভালো হলো। এবং ভাইয়ের সাথে খুব সুন্দর সময় কাটিয়েছেন। এবং ভাইয়ের সাথে গিয়ে খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন এবং ভাইয়ের অফিসও গেলেন। খুব সুন্দর ফটোগ্রাফি আপনি করতে পারেন। এবং মজার খাবার খেলেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে ফটোগ্রাফি ও অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

আপনার সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ

 8 months ago 

তাহলে ভাইয়ের সাথে অনেক সুন্দর সময় কাটিয়েছেন। আসলে ভাইয়ের সাথে ঘুরতে গিয়ে অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। তবে যারা বিশেষ করে ঢাকা শহরের অলিগলি তাদের জন্য অনেক বিপদ। এবং আপনার ভাইয়ের অফিসের সামনে জায়গাটি অনেক সুন্দর আপনার ফটোগ্রাফির মধ্যে বোঝা যাচ্ছে। এবং ভাইয়ের সাথে খুব মজার খাবার খেলেন। ধন্যবাদ আপনাকে রেনডম ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44