"আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা -১৮ এর ফলাফল প্রকাশ।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২৭ ই, জ্যৈষ্ঠ, | ১৪২৯ , বঙ্গাব্দ | গ্রীষ্মকাল | |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



Contest_New-resuld.png

অন্যান্য কনটেস্টের মতো আমাদের এবারের কনটেস্টেএ অংশগ্রহণকারীর সংখ্যা ছিল অনেক। যেহেতু এটি একটি প্রতিযোগিতা তাই সকলেই ভালো করলে ও সকলকে বিজয়ী করা সম্ভব নয়। এ প্রতিযোগিতায় মোট ৮ জনকে আমরা বিজয়ী হিসেবে বেছে নিয়েছি। যারা কনটেস্ট অংশগ্রহণ করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি এবং যারা বিজয়ী হয়েছেন তাদেরকে প্রাণঢালা শুভেচ্ছা। আর যারা বিজয়ী হতে পারেননি তারা মন খারাপ করবেন না। কেননা আমাদের কমিউনিটিতে প্রতিনিয়ত বিভিন্ন কনটেস্ট এর আয়োজন করা হয়। তাই বলছি এবার বিজয়ী হতে পারে নি তাতে কি হয়েছে ,পরেরবার নিশ্চয়ই আপনারা বিজয়ী হতে পারবেন।

কনটেস্টে মোট অংশগ্রহণকারীর সংখ্যা ছিল- ২৯ জন।

মোট বিজয়ী হয়েছেন -০৮ জন।

মোট পুরস্কার প্রদান করা হয়েছে - ১২৫ steem

আমার বাংলা ব্লগ " প্রতিযোগিতা -১৮ " যারা sponsor করেছেন তাদের তালিকা নিচে দেয়া হল।


no.usernameammount
1@hafizullah40 steem
2@moh.arif40 steem
3@rupok15 steem
4@alsarzilsiam15 steem
5@tangera15 steem


আমার বাংলা ব্লগ " প্রতিযোগিতা -১৮ " বিজয়ীদের তালিকা নিচে দেওয়া হল।


no.post linkusernamepositionprize
1link@razuahmed1st35 steem
2link@ah-agim2nd25 steem
3link@kazi-raihan3rd20 steem
4link@rayhan1114th10 steem
5link@rahimakhatun5th10 steem
6link@green0156th5 steem
7link@shopon700Special Prize10 steem
8link@rmeSpecial Prize10 Steem

বিজয়ীদের পুরস্কার বিতরণের স্ক্রীনশট


Screenshot_67.png

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

প্রতিযোগিতার বিষয়টি যেমন ছিল চমকপ্রদ। ঠিক তেমনি প্রত্যেকটা প্রতিযোগী পারফিউম নিয়ে তাদের জীবনে ঘটে যাওয়া মজার কিছু ঘটনা উপস্থাপন করেছেন। আমিও পারফিউম নিয়ে আমার জীবনের ঘটে যাওয়াএকটি ঘটনা উপস্থাপন করে ছিলাম। আমি বিশ্বাস করি সুন্দর উপস্থাপনা গুলোই বিজয়ী হয়েছেন। আসলে প্রতিযোগিতায় বিজয়ী হওয়া টাই বড় কথা নয় অংশগ্রহণ করাটাই মুখ্য। ধন্যবাদ।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

দারুণ একটি প্রতিযোগিতা ছিল। যদিও পরবর্তীকালে প্রতিযোগিতার সময় বৃদ্ধি করা হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল বিজয়ীকে অভিনন্দন এবং সকল অংশগ্রহণকারীদের জন্য শুভকামনা।।

 2 years ago 

এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে তৃতীয় স্থান লাভ করায় আমি খুবই খুশি।

 2 years ago 

আমার বাংলা ব্লগ সবসময় দারুন দারুন প্রতিযোগিতার আয়োজন করে। এবারের প্রতিযোগিতার বিষয়বস্তু অনেক ভালো ছিল। আমি চেষ্টা করেছি আমার পছন্দের পারফিউম নিয়ে আমার অনুভূতি সকলের মাঝে উপস্থাপন করার জন্য। আমার পোস্টটি আপনাদের কাছে পছন্দ হয়েছে এবং বিজয়ী তালিকায় আমার পোস্ট অন্তর্ভুক্ত করা হয়েছে দেখে অনেক ভালো লেগেছে। আমার পোস্টটি সিলেক্ট করার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। ♥️♥️♥️

 2 years ago 

দারুন একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সকল বিজয়ীদের অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি।

 2 years ago 

"আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা -১৮ এর গত কালকের ফলাফল প্রকাশ অনুষ্ঠানটা অনেক সুন্দর হয়ছে। @razuahmed ভাইয়া কমেন্ট পায়ছে একটি বাট সেটাই প্রথম হলো। এর দ্বারা বুঝা ঝায় কমেন্ট বেশি পড়লেই পোষ্ট ভাল হয় না। বিচারকরা ভিতরের কি আছে সেটাই লক্ষ রাখেন। ধন্যবাদ ভাইয়া।

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

আমার বাংলা ব্লগে যোগদানের পর হতে দ্বিতীয়বারের মতো কোন প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারলাম না। এ সম্পর্কিত তেমন কোনো উল্লেখযোগ্য ঘটনা না থাকায়। আশা করি পরবর্তীতে আর কোন প্রতিযোগিতা থেকে অংশগ্রহণ বাদ পরবে না না। বিজয়ী প্রত্যেকের জন্য রইল অভিনন্দন।

 2 years ago 

হারজিত টা বড় কথা নয়, প্রতিযোগিতায় অংশগ্রহণ করাটাই মুখ্য। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকলকে অসংখ্য ধন্যবাদ। সেই সাথে বিজয়ীদেরকে অভিনন্দন জানাচ্ছি। সকলের জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60578.94
ETH 2625.05
USDT 1.00
SBD 2.54