"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১৮ || পছন্দের পারফিউম নিয়ে আমার অনুভূতি||[10% shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।


বন্ধুরা, কেমন আছেন সবাই? আমি @shopon700 🇧🇩 বাংলাদেশ থেকে। আজকে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির চলমান প্রতিযোগিতা শেয়ার করো তোমার অনুভূতি - পছন্দের পারফিউম নিয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি। আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে অনেক আনন্দিত। কারণ একটি ভিন্ন ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে অনেক ভালো লেগেছে। আসলে পছন্দের পারফিউম নিয়ে আমাদের সকলেরই অনেক মজার মজার স্মৃতি রয়েছে এবং অনেক সুন্দর সুন্দর অনুভূতি রয়েছে। আশা করছি আমার শেয়ার করা কিছু কথা সকলের কাছে ভালো লাগবে।

পছন্দের পারফিউম নিয়ে আমার অনুভূতি:

hd-wallpaper-gea08c3d68_1920.jpg
source


আমার পছন্দের পারফিউম নিয়ে অনেক সুন্দর একটি অতীত রয়েছে। আসলে পারফিউম সবারই অনেক প্রিয়। বিশেষ করে সবারই আলাদা আলাদা পছন্দের পারফিউম রয়েছে। আমি যখন কলেজে পড়তাম তখন একটি মিষ্টি পারফিউমের ঘ্রাণ আমাকে মাতাল করে দিয়েছিল। আসলে আমি তখন সেই পারফিউমের নাম জানতাম না। পুরো ক্লাস জুড়ে একটি মিষ্টি মাতাল ঘ্রাণ আমাকে মাতিয়ে রাখতো। যখন পুরো ক্লাস রুম জুড়ে মিষ্টি মাতাল ঘ্রাণ পেতাম তখন আমি এই পারফিউম সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করলাম। কিন্তু খুঁজে পাচ্ছিলাম না আসলে এই পারফিউম কে ব্যবহার করছে। যখন ক্লাসে সবাই উপস্থিত থাকতো তখন ভেসে আসতো সেই মিষ্টি ঘ্রাণ। আসলে আমি সেই পারফিউমের মিষ্টি ঘ্রাণ এতটাই উপভোগ করেছিলাম যে বলে বোঝানোর মত নয়। প্রত্যেকেই হয়তো নিজের পছন্দের পারফিউম ব্যবহার করে। কিন্তু আমরা কোনো না কোনোভাবে সেই পারফিউম সম্পর্কে অন্য কারো কাছে জানতে পারি। তেমনি আমিও সেই পারফিউমের মিষ্টি গন্ধে মেতে উঠেছিলাম। হঠাৎ করে ক্লাসে প্রবেশ করার সময় একটি মেয়ের পাশ দিয়ে যখন যাচ্ছিলাম তখন আমি অনুভব করতে পারলাম এই পারফিউম সেই মেয়েটিই ব্যবহার করেছে।

bottle-g5291f0f94_1920.jpg
source


যখন আমি পারফিউম ব্যবহারকারিনীকে খুঁজে পেয়েছিলাম তখন তার কাছে পারফিউমের নামটি শোনা বাকি ছিল। এরপর সেই পারফিউমের নাম শোনার জন্য বেশ কিছুদিন তার পিছু নিলাম। অবশেষে ঘটে গেল এক বিপত্তি। সে ভাবলো হয়ত আমি অন্য কারণে তার পিছু নিয়েছি। এভাবে কেটে গেল কিছুদিন। এরপর একদিন সাহস করে বলেই ফেললাম। আপনারা কি ভাবছেন ভালোবাসার কথা বলেছি? তা কিন্তু নয়। আমি তাকে জিজ্ঞাসা করেছি সে যেই পারফিউম ইউজ করে সেই পারফিউমের নাম কি? আমি যখন তার পিছে ঘুরতাম সে তখন আমাকে পাত্তাই দিতো না। ভাবতো আমি অন্য কারণে তার পিছু পিছু ঘুরে বেড়াচ্ছি। এরপর যখন আমি তার কাছে পারফিউমের নাম জানতে চাইলাম তখন সে অনেকটা অবাক হয়ে তাকিয়ে রইলো। আসলে সেই মেয়েটি হয়তো ভাবতেই পারেনি আমি তাকে এই প্রশ্নটি করবো। তার অনুমান অন্য কিছু ছিল। হয়তো সে ভেবেছিল আমি অন্য কারণে তার পিছু ঘুরে বেড়াচ্ছি। অবশেষে যখন আমি তার কাছে সেই প্রশ্নটা করলাম সে কোন উত্তর দিল না। এরপর বেশ কয়েক দিন কেটে গিয়েছিল।

glass-gc27eb2357_1920.jpg
source


এভাবে কিছুদিন কেটে যাওয়ার পর দুজন দুজনকে আড়াল থেকে দেখতাম। এরপর হঠাৎ করে একদিন দেখতে পেলাম সে আমার সামনে এসে দাঁড়িয়েছে। আর হাতে একটি গিফট বক্স। আসলে সেই গিফট বক্সের ভেতরে কি ছিল সেটা আমি জানতাম না। এরপর যখন সে আমাকে একটি গিফট বক্স দিল তখন আমি অনেকটা অবাক হয়ে গেলাম। যে আমার সাথে একবার কথা পর্যন্ত বলেনা সে আমাকে উপহার দিলো এই বিষয়টি আমি ভাবতেই পারিনি। অবশেষে তার কাছ থেকে উপহার পেয়ে আমি অনেক আনন্দিত হলাম। যখন আমি উপহার বক্সটি খুলেছিলাম তখন দেখতে পেলাম একটি পারফিউম। যে পারফিউমের মিষ্টি মাতাল ঘ্রাণ আমাকে পাগল করেছিল সেই পারফিউমটি পেয়ে আমি অনেক আনন্দিত হয়েছিলাম। আপনারা হয়তো ভাবছেন সে আমাকে নতুন পারফিউম উপহার দিয়েছে। আসলে আপনাদের ধারণা পুরোপুরি ভুল 😃। সে আমাকে তার ব্যবহৃত পারফিউমটি উপহার দিয়েছিল। তবে যাই হোক ব্যবহৃত হোক আর নতুন হোক আর পুরনো হোক পারফিউমটি পেয়েছি এবং নাম জানতে পেরেছি এটাই আমার কাছে অনেক বড় পাওনা ছিল। এরপর অবশ্য আমি তাকে নতুন একটি পারফিউম কিনে দিয়েছিলাম। এরপর যে যার মত কলেজ লাইফ শেষ করে ইউনিভার্সিটি এডমিশন টেস্টের জন্য ভিন্ন জায়গায় চলে যাই। সেইসাথে আমাদের মাঝে অনেক দূরত্ব তৈরি হয়। তবে এখন যেহেতু তথ্য প্রযুক্তির যুগ তাই কাউকে খুঁজে পাওয়া অনেক সহজ। তবে সে কিন্তু এখনোও আমাকে পারফিউম পাগল বলে ডাকে।

perfume-g9c0e53966_1920.jpg
source


এতক্ষণ আপনারা শুনলেন আমার পছন্দের পারফিউমের কিছু গল্প ও কাহিনী। তবে এবার আমি বলতে চলেছি আমার সেই প্রিয় পারফিউমের নাম। আমার প্রিয় এই পারফিউমটির নাম হলো মারকুইস (Marquis)। এই পারফিউম বিভিন্ন দামের হয়। আমরা যেহেতু স্টুডেন্ট ছিলাম তাই নিজের সাধ্যের মধ্যে থাকা দামের পারফিউমটি ব্যবহার করেছিলাম। এই পারফিউমটি এখনো আমার অনেক প্রিয়। যখন পারফিউম কিনতে যাই তখন আমার এই পারফিউমের গল্পটি মনে পড়ে যায়। সত্যিই সেই দিনগুলোর কথা মনে পড়লে নিজের অজান্তেই হেসে ফেলি। কতই না পাগলামি করেছি এই পারফিউমের জন্য।

আমি আমার অনুভূতি এবং পছন্দের পারফিউম সম্পর্কে কিছু কথা আপনাদের সকলের মাঝে উপস্থাপন করেছি। আশা করছি আমার এই কথাগুলো আপনাদের কাছে ভালো লেগেছে।


🥀ধন্যবাদ সকলকে।🌹

Sort:  
 2 years ago 

মারকুইস পারফিউম এর স্মেল আমারও ভাল লাগে। আপনার গল্পটি অনেক মজার ছিল। পড়ে আনন্দ পেলাম। প্রতিযোগিতায় অংশগ্রহন করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে। ভাল থাকবেন।

 2 years ago 

মারকুইস পারফিউমের স্মেল আপনার কাছেও ভালো লাগে জেনে ভালো লাগলো। আপনি আমার লেখা গল্পটি পড়ে মজা পেয়েছেন ও আনন্দ পেয়েছেন জেনে অনেক খুশী হলাম। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

এইযে পারফিউম পাগল আপনাকে বলছি।অবশেষে ব্যবহৃত পারফিউমটি উপহার হিসেবে পেয়ে গেলেন।গল্পটা কিন্তু দারুন রোমান্টিক ছিল।অনেক অনেক শুভকামনা আপনার জন্য♥♥

 2 years ago 

আমাকে পারফিউম পাগল নামে ডাকলে কিন্তু পারফিউম উপহার দিতে হবে আপু 😃। তবে যাই হোক আমার গল্পটি আপনার কাছে ভালো লেগেছে এজন্য আমি অনেক খুশি হলাম। সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

♥♥

 2 years ago 

পারফিউম নিয়ে আপনার চমৎকার অনুভূতি এবং গল্পটা বেশ দারুন ছিল। সত্যি বলতে ভীষণ উপভোগ করলাম। যাক আপনার ভালো একটি নাম পাওয়া গেছে 🤩
আমরাও ডাকবো মাঝে মধ্যে 🤗

 2 years ago 

পারফিউম নিয়ে লেখা আমার অনুভূতি এবং গল্প আপনার কাছে ভালো লেগেছে এবং অনেক উপভোগ করেছেন জেনে অনেক খুশী হলাম ভাইয়া তবে এই নামে ডাকতে গেলে কিন্তু আমাকে পারফিউম উপহার দিতে হবে ভাইয়া 😃। আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার পোস্টটি পড়ে সত্যি খুব ভালো লাগলো‌। আপনি খুব সুন্দর ভাবে পারফিউম নিয়ে আপনার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন । সত্যি বেশ ভালো লাগলো। আশা করি আপনি এই প্রতিযোগিতায় প্রথম সারিতে অবস্থান করবেন। এত অসাধারন পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

পারফিউম নিয়ে লিখা আমার অনুভূতি আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক খুশী হলাম। আপনি অনেক সুন্দর ভাবে আপনার মন্তব্য প্রকাশ করেছেন এবং উৎসাহ দিয়েছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার পারফিউমের গল্পটা কিন্তু আমার কাছে বেশ ভাল লেগেছে। তার একটি পারফিউমের নাম জানতে আপনি একটি মেয়ের পিছনে ঘুরেছেন এটা কিন্তু খুবই একটি মজার ঘটনা ছিল। সবমিলিয়ে আপনার পোস্ট আমার কাছে খুব ভাল লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে আর শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

সত্যি ভাইয়া পারফিউমের নাম জানতে অনেক কষ্ট করেছি। সেই কথাগুলো মনে পড়লে এখনো হাসি পায় 😃। তবে যাই হোক আপনি অনেক সুন্দর ভাবে আপনার মন্তব্য প্রকাশ করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ভাইয়া প্রথমে আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আপনার পারফিউমের অনুভূতির গল্প খুব খুব সুন্দর হয়েছে। আমার কাছে আপনার এই অনুভূতির গল্প পড়ে অনেক ভালো লেগেছে। আপনি পারফিউমের নাম জানার জন্য একটি মেয়ের পিছনে ঘুরেছেন জেনে খুব হাসি পাচ্ছিল। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনি আমাকে ধন্যবাদ জানিয়েছেন এজন্য অনেক ভালো লাগলো। তবে যাইহোক আমি চেষ্টা করেছি আমার অনুভূতি এবং গল্প আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপু আপনি অনেক সুন্দর ভবে আপনার মন্তব্য প্রকাশ করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68734.33
ETH 3745.98
USDT 1.00
SBD 3.72