আমার সর্বশেষ পাঁচটি পোস্টের রিভিউ || 10% beneficiary to @shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলাব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

Picsart_22-04-21_00-12-32-695.jpg
আমি নিয়মিত যে পোস্টগুলো করি আজ সেই গণ্ডির বাইরে এসে একটি অন্যরকম পোস্ট নিয়ে এসেছি। আমি সচরাচর ফটোগ্রাফি, ট্রাভেলিং, রেসিপি, পাওয়ার আপ এই ধরনের পোস্ট করে থাকি। আজ তার বাইরে আমি আমার বিগত পাঁচটি পোস্ট নিয়ে একটি রিভিউ করার প্রচেষ্টা করছি। সপ্তাহে একদিন এসে আমার পোস্টের রিভিউ করতে খুব ভালো লাগে। আমার এই রিভিউ পোস্ট থেকে যারা আমার সপ্তাহের সবগুলো পোস্ট দেখতে পারেন নাই তারা রিভিউ পোস্টে শেয়ার করা লিংকে ক্লিক করে ঘুরে আসতে পারবেন। রিভিউ পোস্টের আরেকটি সুবিধা হলো একটি পোস্টের মাধ্যমে আমি বেশ কয়েকটি পোস্ট সবার সামনে নিয়ে আসতে পারছি। এই সবকিছু চিন্তা করে আমার রিভিউ পোস্ট করতে ভালো লাগে। তাছাড়া আমি নিজেও আমার পোস্টে ঘুরে এসে সপ্তাহের সবগুলো পোস্টের একটা এলবাম তৈরি করতে পারি। ঠিক আছে চলুন আর কথা না বাড়িয়ে আমার আজকের রিভিউ পোস্টটি দেখে নেয়া যাক।

post -১

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScUXXCY53J1skzM41uLDaLvmhz7r5ADqtDuNVFkwDNpoM4Hj5tv3KMKAxmEhXZy1VGYYNKZi9qisTGvNSuBHxX9APQ1euFd6qjou4kqcSBH8.jpeg

লিংক

এই পোস্টটিতে আমি আমার ভালোলাগার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছিলাম। প্রায় প্রতিদিন সকালবেলা আমি রেললাইনের পথ দিয়ে হেঁটে গিয়ে হাইওয়েতে উঠি। সেদিন রেললাইন পার হতেই ট্রেনের হুইসেল শুনে আমি দাড়িয়ে পড়লাম কিছুক্ষন পর ট্রেন চলে আসলো। আর ট্রেন চলে যাওয়ার দৃশ্যটি আমার খুব ভালো লাগলো। তাই সঙ্গে সঙ্গে মোবাইল ফোনটা হাতে নিয়ে ঝটপট কিছু ফটোগ্রাফি করে নিলাম। বছরের এই সময়টাতে নদীতে জোয়ার আসতে থাকে তাই স্বাভাবিকভাবে নদীতে পানি কিছুটা বৃদ্ধি পায়। নতুন পানিতে চরের ছোট ছেলেমেয়েরা আনন্দে খেলতে শুরু করেছিল দেখে আমার খুব ভালো লাগে। আমার এই পোস্টটি যারা ভিজিট করতে পারেনি তার জন্য লিংক শেয়ার করলাম।

পোস্ট -২

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScYBKzXv5rHUrwAXyiYmp3K9mdBJagHSWPqT9nT3KxmkwHjJw8T4jtbsnSidDmeMrnEkhKWCTTGRcDP2KpxjHMVQSc8Ym5eKdjRK93aZDLWi.jpeg

লিংক

আমার এই পোস্টের মাধ্যমে আমি ইউনিক একটি পাকোড়া রেসিপি শেয়ার করেছিলাম। আমি এখানে মিক্সড ডাল ও মিক্সড শাকসবজি ব্যবহার করে পাকোড়া করেছিলাম। অনেকগুলো ডাল ও শাকসবজি ব্যবহার করে পাকোড়া করাতে যেমন সুস্বাদু হয়েছিল ঠিক তেমনি এর পুষ্টি গুন অটুট ছিল। ইউনিক রেসিপিটা আমি ইফতারের সময় করে খেয়ে ছিলাম অনেক সুস্বাদু হয়েছিল। আমরা বাড়িতে ট্রাই করে দেখতে পারেন আশা করি ভালো লাগবে। আমার পোস্টে ঘুরে আসা আসার জন্য লিংকটি শেয়ার করলাম।

পোস্ট -৩

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLC31UPaxsrgg2rmuB264frjxNtzjR5yupQrbPfivpRAZm4VbNJmLkkSrvfs4CvYtjQnFrz5k8ucZ5AYpgbEcd3H1Qu9RWLgAS.jpeg

লিংক

আমার এই পোস্টের মাধ্যমে আমি পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করেছিলাম। পাওয়ার আপ করতে আমরা সবাই অনেক ভালোবাসি। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে একদিকে যেমন আমার নিজের সক্ষমতা বৃদ্ধি হবে ঠিক তেমনি আমার ভোটিং ভ্যালুও বৃদ্ধি পাবে। পাওয়ার আপ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। যেহেতু আমরা দীর্ঘমেয়াদে কাজ করতে এসেছি তাই আমাদের প্রত্যেকের পাওয়ার আপ করা উচিত। স্টিমিট প্লাটফর্মে ভালো কিছু প্রত্যাশা করলে পাওয়ার আপ এর বিকল্প নাই।

পোস্ট -৪

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSczY2wQYj7ZU9EWw4mM7gs19RB1REcsrHn5tSDzrBrbu7i52CqxHD7Qw19SwQKqHB7B1G3sCM32HkYwEvCPbtNfPXgv3L7MnfFQncEV4ZBaN.jpeg

লিংক

এই পোষ্টের মাধ্যমে আমি হাঁসের ডিমের জালি কাবাব রেসিপি শেয়ার করেছিলাম। রেসিপিটি সম্বন্ধে আমার খুব বেশি একটা ধারণা ছিল না। এই রেসিপিটি আমি প্রথমবার করেছি এর আগে খেয়েছিলাম আমার কাছে ভালো লেগেছিলো। কিন্তু কখনো বাসায় করে খাওয়া হয়নি। তাই প্রথমবার হাঁসের ডিমের জালি কাবাব করতে এসে আমার কাছে মোটামুটি চ্যালেঞ্জিং মনে হচ্ছিল। হাঁসের ডিমের জালি কাবাব করেছিলাম আর মনে মনে ভাবছিলাম খেতে ভালো হবে তো। শেষ পর্যন্ত যখন রেসিপিটি করে খেয়ে দেখলাম আমার কাছে খেতে অনেক সুস্বাদু হয়েছিল। রেসিপিটি আপনারা বাসায় ট্রাই করে দেখতে পারেন আশা করি ভালো লাগবে। আমার পোস্টে পুনরায় আসার জন্য লিংকটি শেয়ার করলাম।

পোস্ট -৫

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSccJ5oAvxVMMs9AM2wSygknGrKh1XM47hTQGJw37ZBN8by3sGnPsF97s3koWJsB7SVVZ5nXJWfHrpznwGHYrrrpKKRioX6KjJYXi7ESWfGfG.jpeg

লিংক

এই ফটোগ্রাফির মাধ্যমে আমি রেনডম কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছিলাম। ফুলের ফটোগ্রাফি করতে আমার খুব ভাল লাগে। দুপুরবেলায় প্রচন্ড গরম থাকার কারণে নামাজ শেষে এক জায়গায় বিশ্রাম নেয়ার জন্য দাঁড়িয়ে ছিলাম। সেখানে দাঁড়িয়ে থাকতেই একটা নার্সারির দিকে আমার চোখ পরল। কৌতূহলবশত সেদিকে এগিয়ে গেলাম। সেখানে গিয়ে ভালোলাগার মত বেশ কিছু ফুলের ফটোগ্রফি করেছিলাম। সেখানে যাওয়ার পর আমার মনে হচ্ছিল ফুলের মেলায় দাঁড়িয়ে আছি কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে ফটোগ্রাফি করতে করতেই আমার সমস্ত ক্লান্তি দূর হয়ে গেল। আমার পোস্টে পুনরায় আসার জন্য লিংকটি শেয়ার করলাম

আমার রিভিউ পোস্ট দেখে নিশ্চয়ই বুঝতে পারছেন কেন আমার রিভিউ পোস্ট করতে ভালো লাগে। একটি পোষ্টের মাধ্যমে আমি আমার এ সপ্তাহের বাকী সবগুলো পোস্ট আপনাদের সামনে আনতে পেরেছি। সেই সাথে আমার নিজেরও সবগুলো পোস্ট এর উপর একবার ঘুরে আসতে পারলাম। যার ফলে আমার সবগুলো পোস্ট এর ভালো-মন্দ দিক নিয়ে আমি একটু পর্যালোচনা করতে পারব। আমার রিভিউ পোস্টটি আপনাদের কেমন লাগলো মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন আশা করছি।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

আপনার করা প্রতিটা পোস্ট খুবই ভালো ছিল,সব গুলো একই সাথে করে আমাদের মাঝে প্রেজেন্ট করার জন্য ধন্যবাদ।বিশেষ করে ট্রেন ফটোগ্রাফি গুলো খুবই ভালো ছিল। ধন্যবাদ ভাই,শুভ কামনা রইল

 2 years ago 

রিভিউ পোস্ট করতে আমার খুব ভালো লাগে। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি কাজ করেছেন, কারণ আমাদের প্রত্যেকেরই পাওয়ার আপ করা অনেক জরুরী, আপনার ২০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো, এভাবেই ধারাবাহিকতা চালু রাখুন, তাহলে খুব শীঘ্রই আপনার লক্ষ্যো পৌঁছাতে পারবেন।

 2 years ago 

ধন্যবাদ মন্তব্যের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার রেসিপি পোস্ট, ফটোগ্রাফি পোস্ট সহ অন্যান্য সকল পোষ্ট আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার পোস্ট গুলো খুবই অসাধারণ হয়ে থাকে‌। আপনি খুব সুন্দর করে পোস্ট গুলো শুরু থেকে শেষ পর্যন্ত সুন্দর সাবলীল ভাষায় স্থাপন করেন। আজকে একসাথে এতগুলো পোস্ট দেখতে পেয়ে খুব ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমার পোস্টে ভিজিট করার জন্য অসংখ্য ধন্যবাদ অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার প্রত্যেকটি পোস্ট খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছিলেন আমাদের মাঝে। বিশেষ করে রেসিপি,পাওয়ার আপ, ফটোগ্রাফি সবকিছু আমার কাছে ভাল লেগেছিল।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার পোষ্টগুলো রিভিউ দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। খুবই সুন্দর সুন্দর পোস্ট আমাদের সাথে শেয়ার করেছিলেন। আবারও একসাথে দেখতে পেয়ে ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

পাশে থেকে সহযোগিতা করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রত্যেকটা পোস্টে আমার কাছে বেশ ভালো লেগেছে। আর আপনি খুবই সুন্দর ভাবে প্রত্যেকটা পোস্টের উপস্থাপন করেছেন। অনেক ভালো লাগছে তবে আপনার রেসিপি পোষ্ট গুলো বেশি ভালো লাগছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

রেসিপি পোষ্ট গুলো আমার কাছেও খুব ইউনিক ছিল।

 2 years ago 

কি আর বলবো। সবগুলো ভাল ছিল। এভাবেই প্রতি সপ্তাহে চালিয়ে যান। ভাল লাগবে একসাথে দেখতে। ধন্যবাদ।

 2 years ago 

আমার পোস্টে ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার করা সর্বশেষ পাঁচটি পোস্ট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। এর মাধ্যমে আমরা আপনার পাঁচটি পোস্ট আবারো একত্র দেখার সুযোগ পেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার পোস্টে এসে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে আপনার শেয়ার করা সর্বশেষ পাঁচটি পোস্টের রিভিউ করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা প্রত্যেকটি পোস্ট আমার কাছে অনেক ভালো লেগেছিল বিশেষ করে আপনার শেয়ার করা রেসিপি দুইটি সবথেকে বেশি ভালো ছিল এই সপ্তাহে।

 2 years ago 

পাশে থেকে সহযোগিতা করার জন্য ধন্যবাদ অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60872.67
ETH 2913.85
USDT 1.00
SBD 2.32