২০ স্টিম পাওয়ার বৃদ্ধি || 10% beneficiary to @shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলাব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

PicsArt_04-18-12.27.37.jpg

আমরা যারা স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে এসেছি তাদের প্রত্যেকের নিয়মিত পাওয়ার আপ করা উচিত। পাওয়ার আপ কেন এতটা গুরুত্বপূর্ণ সেটা আমার নিজের অভিজ্ঞতা থেকে আমি বুঝতে পেরেছি। এমন এক সময় ছিল আমার আইডিতে পাওয়ার না থাকার কারণে আমি ঠিক মতন পোস্ট ও কমেন্ট করতে পারতাম না। পরবর্তীতে ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধি হওয়ার ফলে আমি নিয়মিত পোস্ট ও কমেন্ট করতে পারছিলাম। সেই থেকে আমি সিদ্ধান্ত নিয়ে ফেলি যেহেতু আমি প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে এসেছি তাই আমি প্রতি সপ্তাহে আমার পে আউট হওয়ার পর নির্দিষ্ট পরিমাণ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপের ফলে একদিকে যেমন আমার আইডির পাওয়ার বৃদ্ধি হবে ঠিক তেমনি আমাদের ভোটিং ভ্যালুও বৃদ্ধি পাবে। তাই আমাদের নিয়মিত পাওয়ার আপ করতে হবে।

20220418_161320.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার লিকুইড স্টিম ছিল ৬৯.৬৫৮ আর স্টিম পাওয়ার ছিল ৩১৪.০৫৮। এখন আমি আমার লিকুইড স্টিম থেকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

20220418_161241.jpg

20220418_161226.jpg

যেহেতু আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো তাই এমাউন্ট এর ঘরে ২০ স্টিম লিখবো। এখন পাওয়ার আপ এ ক্লিক করার পর ওকে তে ক্লিক করবো।

20220418_161203.jpg

ওকে তে ক্লিক করার পর আমার ওয়ালেটে ২০ স্টিম পাওয়ার আপ হয়ে যাবে। পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাওয়ার পর এখন আমার লিকুইড স্টিম আছে ৪৯.৬৫৮ এবং স্টিম পাওয়ার হয়েছে ৩২৪.০৫৮।

এখন আমি নিয়মিত পাওয়ার আপ করার ফলে আমার পোস্ট ও কমেন্ট করতে কোনো প্রকার সমস্যা হয় না। আমার রিসোর্স ক্রেডিট ঠিক রেখে আমি আমার এসপি গুলো @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে কাঙ্ক্ষিত রিওয়ার্ড পেতে পারি। তাই সার্বিক দিক বিবেচনা করে স্টিমিট প্লাটফর্মে ভালো কিছু প্রত্যাশা করলে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo.png

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1v5hKA8jfHHgL9ABnDXogr1.gif

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবে আপনি প্রতিনিয়ত ও পাওয়ার আপ করল আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সঠিক বলেছেন পাওয়ার আপ এর মাধ্যমে কাঙ্খিত লক্ষ্য অর্জন করা সম্ভব।

 2 years ago 

ধন্যবাদ ভাই নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে এবং নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে, এই পাওয়ার আপ করা। পাওয়ার আপের মাধ্যমে ইস্টিমিট প্ল্যাটফর্মে নিজের জন্য শক্ত অবস্থান তৈরি করা। ভাল থাকুন সুস্থ থাকুন ফ্যামিলির সবাইকে নিয়ে কামনা করি।

 2 years ago 

আমার পোস্টে এসে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে বেশ ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প হয় না। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর পরামর্শ দেয়ার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। এবং আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব শীঘ্রই যেন পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আমার পোস্টটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago (edited)

পাওয়ার আপ করলে আমাদের নিজেদের একাউন্ট এর ভ্যালু বৃদ্ধি হয়। এইজন্য আমরা পাওয়ার আপ করা পছন্দ করি। এইজন্য আমি নিজেও বেশি বেশি পাওয়ার আপ করি। এভাবেই আপনার ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করা চালিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো ,খুবই সুন্দর করে সাজিয়েছেন, আস্তে আস্তে করে একদিন আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

পাশে থেকে সহযোগিতা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যান ভাই। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন দীর্ঘমেয়াদে কাজ করতে চাইলে পাওয়ার আপ অবশ্যই করতে হবে।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন। এতে আপনি আরও শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ঠিক বলেছেন যত বেশি পাওয়ার আপ করবো তত বেশি সক্ষমতা বৃদ্ধি পাবে।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাচ্ছি কারণ যত বেশি পাওয়ার বৃদ্ধি করবেন তত বেশি আপনার ক্ষমতা অর্জন হবে শুভ হোক আপনার আগামীর পথ চলা

 2 years ago 

আমার পোস্টে ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার এই উদ্যোগ দেখে খুবই ভালো লাগলো। কারন পাওয়ার আপ আপনার নিজের জন্যই খুব বেশি জরুরি। যা আপনাকে কাজের ক্ষমতা বাড়িয়ে দিতে সহায়তা করবে। আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

একদম সঠিক বলেছেন পাওয়ার আপ মজার ক্ষমতাকে বাড়িতে দিতে সহায়তা করে।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.13
JST 0.026
BTC 57864.58
ETH 2697.00
USDT 1.00
SBD 2.21