এ সপ্তাহে আমার করা সকল পোস্টের রিভিউ ||•|| 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ বৃহস্পতিবার • ২৯ শে বৈশাখ • ১৪২৯ বঙ্গাব্দ • ১২ মে -২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



PicsArt_05-12-02.04.52.png

এ সপ্তাহের সকল পোস্টের কভার ছবি।

আপনাদের মাঝে আবার হাজির হলাম আরেকটি নতুন পোস্ট নিয়ে। আমার এই পোস্টে আমি আমার এ সপ্তাহের করা সকল পোষ্টের রিভিউ দেব। বলতে পারেন এটা আমার কয়েকটি পোষ্টের সংগ্রহশালা। আপনারা হয়তো অনেকেই আমার এ সপ্তাহে করা সবগুলো পোস্ট দেখতে পারেননি, যারা আমার পোস্টগুলো দেখতে পারেননি তারা চাইলেই আমার এই পোস্ট থেকে এক নজরে সবগুলো পোস্ট দেখে নিতে পারবেন।

প্রত্যেক সপ্তাহের মতো আমি এ সপ্তাহেও আমার পোস্ট গুলোর মধ্যে ভিন্নতা রাখার চেষ্টা করেছি। আমি সবসময় চেষ্টা করি আমার পোস্টে একটু ভিন্নতা রাখার যেন আপনাদের কাছে ভালো লাগে। আশা করি আমার লেখা পোস্ট গুলো আপনাদের ভালো লাগে। অবশ্যই কমেন্ট সেকশনে জানাবেন আমার পোস্ট গুলো আপনাদের কাছে কেমন লাগে।

আমার এই পোস্টে আমি পোস্ট এর সংক্ষিপ্ত বর্ণনার পাশাপাশি মূল পোস্টের লিংক যুক্ত করে দেব আপনারা চাইলে আমার মূল পোস্ট থেকে ঘুরে আসতে পারেন। আশা করি আমার পোস্ট গুলো আপনাদের ভালো লাগবে। তাহলে চলুন এক নজরে দেখে আসা যাক আমার এ সপ্তাহে করা সবগুলো পোস্ট এর রিভিউ।



⊕ পোস্ট-১ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkL3WiApzvbwnQrBPQHztPbdM3VwWdKcerLR493n1vz1PQXuPPaUqtmaFev8efqXpSp8P5H13dz7D6Z5zT4PWNDoe8arGhqeA5t.png
পোস্ট লিংকঃ
২০ স্টিম পাওয়ার বৃদ্ধি

আমি প্রায় প্রত্যেক সপ্তাহেই অল্প পরিমাণে হলেও পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি। কারণ স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি করার বিকল্প আর অন্য কিছু নেই। এটা ছিল আমার এই সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার পোস্ট। আমার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট গুলোর মধ্যে আমি পাওয়ার বৃদ্ধি করার গুরুত্ব নিয়েও হালকা-পাতলা কথা বলার চেষ্টা করি, এতে নতুনরা পাওয়ার বৃদ্ধি করার গুরুত্ব বুঝতে পারবে। নতুনরা অবশ্যই আমার এই পোস্ট থেকে ঘুরে আসবেন আশা করি আপনাদের ভালো লাগবে।

image.png

⊕ পোস্ট-২ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPtqSKj7SHGKTEEYUeRed8n3HPeTaRrY6EwF5Pi2hf7dDSuSTH25H4MtTKAkZnx5wX1tFnryEAwZQL7WymJWCUBCx6LSyxSUsp.jpeg
পোস্ট লিংকঃ
DIY- এসো নিজে করি : রঙ্গিন কাগজ ব্যবহার করে রাক্ষসের অরিগামি তৈরি

এই পর্যন্ত অনেককেই আমি দেখেছি অনেক কিউট কিউট অরিগামি তৈরি করতে , কিন্তু কখনো দেখলাম না কেউ কোন ভয়ঙ্কর অরিগামি তৈরি করে। তাই আমি ভেবেছিলাম একটা ভয়ঙ্কর রাক্ষসের অরিগামি তৈরি করা যাক সবাইকে একটু ভয় দেখানোর জন্য হা হা হা। যাই হোক আশা করি আপনাদের কাছে আমার এই DIY পোস্টটি ভাল লেগেছে। যারা আমার পোস্টটি দেখেননি তারা অবশ্যই আমার পোস্ট থেকে ঘুরে আসবেন আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে।

image.png

⊕ পোস্ট-৩ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeMXwo6bHpTb8WibLh7HkJFvH3vYgu37uyfGfuUNmFVrjwkVVbJwL1k9UXnA46swFXedkYncSAusbFMD7BdwsSCSCpuJ6cBzn.jpeg
পোস্ট লিংকঃ
আলু দিয়ে রুই মাছের ডিম ভাজি

মাছের ডিম খেতে আমরা তো প্রায় সকলেই পছন্দ করি, আর এই মাছের ডিম আমরা বেশিরভাগ সময়ই চপ অথবা এমনি ভাজি করে খাই। কিন্তু মাছের ডিম আলু এবং পেঁয়াজ দিয়ে ভাজি করে খেলেও মন্দ লাগে না। আমার কাছে তো এই রেসিপিটি বেশ সুস্বাদু মনে হয়। আপনারা যারা কখনো এই রেসিপিটি ট্রাই করেননি তারা চাইলে আমার এই পোস্টটি অনুসরন করে খুব সহজেই এই রেসিপিটি তৈরি করে ফেলতে পারেন। আপনার অবশ্যই আমার এই পোস্টটি থেকে ঘুরে আসবেন আশা করি আপনাদের ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৪ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMbP6FdWTenUPxKvDE3rMKx49M1PH3ihcQ1Vkm1az87zEfxcppvnQyy8WrqfhsiEQVvGFpVunMf5pYLwhiMu4XTEQ1sSNqgnez.jpeg
পোস্ট লিংকঃ
DIY- এসো নিজে করি : রঙিন কাগজ ব্যবহার করে হাত পাখা তৈরি

আজকাল প্রায় প্রত্যেক দিন প্রচুর গরম পড়ছে আর এই গরমে লোডশেডিংও হচ্ছে প্রচুর। লোডশেডিং এর সময় অসহ্যকর গরমে সবাই কাহিল হয়ে পড়েন আর সে সময় একটা হাত ফাঁকা হলে কিন্তু ভালই হয়। আমার এই পোস্টে আমি রঙ্গিন কাগজ ব্যবহার করে খুব সহজেই একটি সুন্দর হাত পাখা তৈরি করার পদ্ধতি আপনাদের কাছে উপস্থাপন করেছি। এই পাখাটি দেখতে যেমন সুন্দর তেমনি অনেক সুন্দর বাতাসও আমরা এই পাখা থেকে পেতে পারি। তাই আপনারা অবশ্যই এই পাখাটি তৈরি করে দেখবেন আশা করি আপনাদের ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৫ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMNteBCPmCXf77NYGVT4th3dwnDkU1xdRUmQyBqW9vn5GnECNB6A7vBo8PURg3YygTsGYf2UkJgNsRfUmJEy9jBsJkFkix127Q.jpeg
পোস্ট লিংকঃ
ঝটপট ডিমের ঝোল রান্নার রেসিপি

ডিম এমন একটি জিনিস যা দিয়ে আমরা ঝটপট বিভিন্ন কিছু বানিয়ে খেতে পারি। আর ডিম দিয়ে বানানো রেসিপি গুলো খেতেও বেশ সুস্বাদু এবং পুষ্টিকর হয়ে থাকে। আমার এই পোস্টে আমি খুব সহজেই ডিমের ঝোল রান্নার রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করেছি। আপনারা যারা আমার পোস্টটি দেখেননি তারা অবশ্যই আমার পোস্টটি থেকে ঘুরে আসবেন আশা করি আপনাদের ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৬ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMNfr5S4dyquK4BsFwE8KwzjyjFU5gE479PDaGRXGegMiUpRuBgGnuU7saSD2M5MrB77xBxYzhrCVt84YHY8FksXCYApQ3ivDL.jpeg
পোস্ট লিংকঃ
আমার বাংলা ব্লগে কাজের গতিশীলতা বাড়ানোর জন্য মামার ওয়াইফাই রাউটার কেনা

আমার মামাও আমার মতই আমার বাংলা ব্লগ এ কাজ করে, মামার বাসায় নেট কানেকশন মোটামুটি দুর্বল তাই তার পোস্ট করতে অনেক কষ্ট হয়। সে সমস্যা সমাধানের জন্য আমি মামাকে বাসায় ওয়াইফাই লাগাতে বলি। তাই মামা আমাকে মার্কেটে ডাকে ওয়াইফাই রাউটার কেনার জন্য সেই মার্কেটে ঘোরাঘুরি এবং হালকা খাওয়া-দাওয়া এবং আমার অনুভূতি আমি আমার এই পোস্টটি আপনাদের মাঝে উপস্থাপন করেছি। যারা আমার পোস্টটি পড়েননি তারা অবশ্যই আমার পোস্টটি থেকে ঘুরে আসবেন আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

এই ছিল আমার এই সপ্তাহে করা সকল পোষ্টের রিভিউ। আশা করি আমার পোস্টগুলো এবং পোস্ট এর রিভিউ আপনাদের কাছে ভাল লেগেছে। সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার এই পোষ্টে আসার জন্য। আপনাদের সাথে দেখা হবে আবার আমার অন্য কোন এক পোস্টে সেই অব্দি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

image.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আপনার পোস্ট রিভিউ শেয়ার করেছেন প্রতিটি পোস্ট অনেক বেশি সুন্দর ছিল। তবে আপনার এই পোস্ট গুলোর মধ্যে রঙিন কাগজ ব্যবহার করে রাক্ষস তৈরীর অরিগামি টি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল। সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে আপনার এই পোস্ট রিভিউ শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাই আমার পোস্টগুলো আপনার কাছে ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম। আর সবথেকে বেশি খুশি হয়েছি আমার তৈরি করা রাক্ষস টি আপনার ভালো লেগেছে জেনে। ধন্যবাদ ভাই মূল্যবান মতামত দেয়ার জন্য।

 2 years ago 

আপনার এই সপ্তাহের পোস্ট গুলো পাওয়ার আপ পোস্ট দিয়ে শুরু হয়েছিল। এবং একটি রাউটার কেনার মধ্য দিয়ে আপনার পোস্ট শেষ হয় এবং পোস্টগুলো আপনি দারুন ভাবে সাজিয়েছেন। আপনার পোস্ট এ এক ধরনের ভিন্নতা লক্ষ্য করা গেছে। এত সুন্দর ভাবে আপনার সবগুলো পোস্ট একসাথে আমাদের মাথায় শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জ্বি আপু আমি প্রায় প্রত্যেক সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দিয়ে আমার সপ্তাহ শুরু করতে।
আমার পোস্টগুলো আপনার কাছে ভাল লেগেছে জেনে খুবই খুশি হলাম আপু। ধন্যবাদ।

 2 years ago 

আমি আগেও আপনার সবগুলো পোস্ট দেখেছিলাম আজ আবারো এ সপ্তাহে আপনার করা সকল পোস্টে রিভিউ দেখে নিলাম। পুরাতনকে আবার নতুন করে সামনে উপস্থাপন করার জন্য অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি অনেক চমৎকার পোস্ট এই সপ্তাহে করেছিলেন। তবে আমি আপনার কয়েকটি পোস্ট দেখতে পারিনি। আজ আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে সবগুলো পোস্ট একত্রে দেখার সৌভাগ্য হলো এবং মন্তব্য করার সুযোগ পেলাম। আমার কাছে আলু দিয়ে মাছের ডিম ভাজি রেসিপি ও রঙিন কাগজের হাত পাখা তৈরি অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আমার রিভিউ পোস্ট এর মাধ্যমে আমার পুরনো পোস্ট গুলো আপনি দেখতে পেরেছেন জেনে খুবই খুশি হলাম আপু। ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

তোমার প্রতিটি পোস্ট আমার দারুন লাগে 🤗
তোমার চেষ্টা সবসময়ই ভালোর দিকে আমি খেয়াল করি। এভাবে ধারাবাহিকভাবে ভালো পোস্ট করে যাও, ইনশাআল্লাহ ভালো কিছু হবে 👌
দোয়া রইল ♥️

 2 years ago 

ভাইয়া আপনার মতামত দেখলে আমি ভীষণভাবে অনুপ্রাণিত হই। আমাকে সব সময় এভাবে অনুপ্রাণিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। ❤️

 2 years ago 

বেশ ভালো লাগলো ভাই আপনার পোস্ট গুলো। আপনি খুব সুন্দর করে বিগত পোস্টে রিভিউগুলো আমাদের মাঝে তুলে ধরেছেন। মধ্যে কিছু কইছে পোস্ট আমি দেখেছি। তবে এগুলোর মধ্যে মাছের ডিম ভাজির পোস্টটি আমার কাছে বেশ ভাল লেগেছে ভাই। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি পোস্টে রিভিউ আমাদের সামনে তুলে ধরার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এই সপ্তাহের আপনার সবচেয়ে মজাদার পোস্ট ছিলো রাক্ষসের অরিগামি টি। রাক্ষসের অরিগামি টি ভয়ঙ্কর কিউট হয়েছে।
এছাড়া আপনার সবগুলো পোস্ট আমি দেখেছিলাম এবং আমার কাছে খুবই ভালো লেগেছিল।
আজকের এই রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনি আপনার পোস্ট গুলো পুনরায় সুন্দরভাবে উপস্থাপন করলেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হাহাহা আমার রাক্ষসের অরিগামিটিকে প্রায় সবাই এভাবেই বলেছিল খুব মজা পেয়েছিলাম সবার মন্তব্য পড়ে। ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি গত সপ্তাহে খুব ভাল ভাল পোস্ট শেয়ার করেছিলেন আমাদের মাঝে। আশা করি আবার এমন সুন্দর সুন্দর পোস্ট আমার বাংলা ব্লগকে উপহার দিবেন।

 2 years ago 

জ্বী ভাইয়া দোয়া করবেন আমি চেষ্টা করব সব সময় আপনাদের মাঝে এরকম সুন্দর পোষ্ট উপহার দেয়ার জন্য। ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45