২০ স্টিম পাওয়ার বৃদ্ধি |•| 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ শুক্রবার • ২৩ শে বৈশাখ • ১৪২৯ বঙ্গাব্দ • ০৬ মে - ২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



PicsArt_05-06-10.36.35.png

• Edited By PicsArt App



ইতিমধ্যেই আমরা সকলেই পাওয়ার আপ এর গুরুত্ব সম্পর্কে জেনেছি। আমরা সবাই জানি স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি করার বিকল্প আর অন্য কিছু নেই। তাই আমরা যারা এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে ইচ্ছুক তাদের অবশ্যই নিজের স্টিমিট একাউন্টের পাওয়ার বৃদ্ধি করে নিজের ভিত্তিকে শক্ত করা । আমাদের স্টিমিট একাউন্টের পাওয়ার যত বেশি হবে এখানে আমাদের টিকে থাকা ততই সহজ হবে। তাই আমরা সকলেই চেষ্টা করব প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার।

আমি প্রায় প্রত্যেক সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি করার। পাওয়ার বৃদ্ধি করার এমাউন্ট কোন ব্যাপার নয়, আমরা যে পরিমাণে পাবো সে পরিমাণেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করব। অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করতে করতেই একদিন আমরা অনেক বেশি পাওয়ারের মালিক হয়ে যাব। তাই আমাদের উচিত পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখা।

আমি প্রায় প্রত্যেক সপ্তাহে চেষ্টা করি অল্প পরিমাণে হলেও পাওয়ার বৃদ্ধি করার। এটা আমার এই সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার পোস্ট। আমার এই পোস্টে আমি আমার পাওয়ার বৃদ্ধি করার সবগুলো ধাপ আপনাদের মাঝে উপস্থাপন করব। আশা করি আপনাদের ভালো লাগবে। তাহলে চলুন পাওয়ার আপ এর ধাপগুলো দেখে আসা যায়।



নিচে আমার পাওয়ার বৃদ্ধি করার ধাপগুলো আপনাদের মাঝে উপস্থাপন করলাম:


IMG_20220506_231603.jpg

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ ছিল ২০.২১২ STEEM এবং স্টিম পাওয়ার এর পরিমাণ ছিল ৫৬৬.২৩৬ STEEM

IMG_20220506_231827.jpg

এবার পাওয়ার বৃদ্ধি করার জন্য আমরা প্রথমেই POWER UP এ ক্লিক করব।

IMG_20220506_231935.jpg

এবার আমরা এমাউন্টের ঘরে আমরা কত স্টিম পাওয়ার বৃদ্ধি করতে চাচ্ছি তা উল্লেখ করতে হবে। তারপর POWER UP এ ক্লিক করব।

IMG_20220506_232116.jpg

এবার কনফার্মেশন পেজ আসলে সবকিছু ঠিকঠাক থাকলে আমরা OK ওকে তে প্রেস করব তাহলেই আমাদের পাওয়ার বৃদ্ধি করা সম্পন্ন হয়ে যাবে।

IMG_20220506_232234.jpg

তারপর সব শেষে আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার বৃদ্ধি করার পর আমার একাউন্টে স্টিমের পরিমাণ হয়ে দাঁড়ালো ০.০০ STEEM এবং স্টিম পাওয়ার এর পরিমাণ হয়ে দাঁড়ালো ৫৮৬.৪৪৯ STEEM



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png


এই ছিল আমার এ সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার পোস্ট। সবশেষে সবাইকে একটাই কথা বলব এখানে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য অবশ্যই পাওয়ার বৃদ্ধি করে যান সফলতা আসবেই। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোষ্টে আসার জন্য। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnMqDPMwPqFHimR5p.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা কারও শক্তিশালী করছেন। এতে আপনি আরও ক্ষমতাবান হচ্ছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একদম যথার্থ বলেছেন ভাইয়া। ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধি করার এমাউন্ট কোন বিষয় না। পাওয়ার বৃদ্ধি করাটাই জরুরী। যে যত ঘনঘন পাওয়ার আপ করবে তার পাওয়ার এর পরিমাণ কত বৃদ্ধি পাবে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন এভাবেই পাওয়ার আপ চালিয়ে যেতে পারেন।

 2 years ago 

জি আপু তাইতো আমি চেষ্টা করি ঘনঘন অল্প পরিমাণে হলেও পাওয়ার বৃদ্ধি করার। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্টগুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। এ পাওয়ার আপ এর মাধ্যমে আপনি একধাপ এগিয়ে গেলেন ভাইয়া। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা নিজেদের জায়গার শক্ত করতে পারি। তাই আমাদের সকলের উচিত পাওয়ার আপ করা ।আপনাকে ধন্যবাদ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

দোয়া করবেন আপু আমি যেন ভবিষ্যতে এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যেতে পারি। ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। আসলে পাওয়ার বৃদ্ধি মানে নিজের শক্তি বৃদ্ধি আর আমরা যদি স্টিমিট প্লাটফর্মে একটি ভালো ক্যারিয়ার ডেভলপ করতে চাই তাহলে পাওয়ার এর কোন বিকল্প নেই। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জ্বী ভাইয়া আমি অবশ্যই স্টিমিত ভালো একটি ক্যারিয়ার ডেভলপ করতে চাই তাই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি। ধন্যবাদ আপনার মূল্যবান মতামতের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করার জন্য আপনাকে প্রথমে অভিনন্দন জানাই। পাওয়ার আপ দেখলে আমার ভালো লাগে। কারণ পাওয়ার আপ হচ্ছে নিজের সম্পত্তি নিজের জন্য কিছু করা ,টিকে থাকার জন্য করা যেকোনো প্রতিকূল পরিবেশে নিজেকে বাঁচিয়ে রাখার জন্য নিজের শক্তি অর্জন করা খুবই গুরুত্বপূর্ণ। আর এই প্ল্যাটফর্মে বেঁচে থাকার জন্য ভালোভাবে শক্তি অর্জন করতে হবে
তাই তা পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

একদম যথার্থই বলেছো পাওয়ার বৃদ্ধি মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি। আর দীর্ঘমেয়াদে স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নাই। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে খুব দ্রুতই তোমার আইডির শক্ত ভিত্তি গড়ে উঠবে এই প্রত্যাশা করি। তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন মামা আমি যেন প্রতিনিয়ত এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যেতে পারি। ধন্যবাদ।

 2 years ago 

আপনি আবারও কিছু স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো আমার ৷ পাওয়ার আপ করা আমাদের সবার দরকারি এবং প্রয়োজনীয় কাজ ৷ আপনি পাওয়ার আপ করে আরো একধাপ এগিয়ে গেলেন ৷ আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

জি অবশ্যই পাওয়ার বৃদ্ধি করা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। ধন্যবাদ মূল্যবান মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করলে আপনি আপনার লক্ষ্যে অতি তাড়াতাড়ি পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন আমার লক্ষ্যে পৌঁছতে পারি। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60189.57
ETH 3204.49
USDT 1.00
SBD 2.44