এ সপ্তাহে আমার করা সকল পোস্টের রিভিউ ||•|| 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ বৃহস্পতিবার • ১৯শে জ্যৈষ্ঠ • ১৪২৯ বঙ্গাব্দ • ২ জুন-২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



Picsart_22-06-02_16-27-22-268.jpg

এ সপ্তাহের সকল পোস্টের কভার ছবি।

আজ আপনাদের মাঝে আবার আমার আরেকটি নতুন পোস্ট নিয়ে হাজির হলাম। আমার এই পোস্টে আমি আমার এ সপ্তাহের করা সকল পোস্ট এর রিভিউ আপনাদের মাঝে উপস্থাপন করব। পোস্ট এর সংক্ষিপ্ত বর্ণনার পাশপাশি আমি সেই মূল পোস্টের লিংকও পোষ্টের সাথে যুক্ত করে দেব যেখানে আপনারা ক্লিক করে সেই পোস্ট থেকে ঘুরে আসতে পারবেন।

অনেকেই ব্যস্ততার কারণে আমাদের পুরনো পোস্ট গুলো দেখা থেকে বঞ্চিত হয়ে পড়েন আমি মনে করি এই রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনারা আমাদের পুরনো পোস্ট গুলো এক নজরেই দেখে নিতে পারবেন। তাই আমি প্রায়ই প্রত্যেক সপ্তাহে চেষ্টা করি একটা হলেও রিভিউ পোস্ট করার।

আমি আমার এই পোষ্টের চেষ্টা করব খুব সহজেই আমার পুরনো পোস্ট গুলো সংক্ষিপ্ত বর্ননা আপনাদের মাঝে উপস্থাপন করার যাতে আপনারা এই পোস্ট থেকেই আমাদের পুরনো পোস্ট গুলো ভালভাবেই বুঝে নিতে পারেন। তাহলে চলুন দেখে আসা যাক আমার এ সপ্তাহের করা সবগুলো পোস্ট।



⊕ পোস্ট-১ ⊕

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScQdXdEjn3sB7WM2JcDrMTeu9Cpn4VTftE9U8qscNvdQCkQgkMXAmpH1ij8edzNLujJj89aR2nmLsqpNzrGrS73JTuj7jAdENFsFGjEo1eAi.jpeg
পোস্ট লিংকঃ
শুটকি মাছের মজাদার ভুনা রেসিপি

আমার এই পোস্টে আমি শুটকি মাছ দিয়ে খুবই সুস্বাদু একটি রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। এই রেসিপিটি তৈরি করা যেমন সহজ তেমনি খেতে খুবই সুস্বাদু। আপনারা চাইলে আমার এই পোস্টটি দেখে খুব সহজেই এই রেসিপিটি তৈরি করে ফেলতে পারেন। আশা করি আপনাদের কাছেও এই রেসিপিটি ভীষন ভালো লাগবে।

image.png

⊕ পোস্ট-২ ⊕

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScuJ6jsZSsQQKscKV26Rofyp8xzHhtzHN7295dUurPXbh6KDq8MWjpKUmVnVyydRvK7HzdvZqDzofpnFwKDo528YAhq5FdcWC28w3aN3MBV8.jpeg
পোস্ট লিংকঃ
হাতে বানানো মজাদার আমের জুস

আজকাল দুপুরবেলা এতটাই গরম পরছে যে কোথাও দাঁড়িয়ে থাকা মুশকিল হয়ে পড়ছে। আর এই গরমে এক গ্লাস ঠান্ডা ঠান্ডা আমের জুস হলে কিন্তু মন্দ হয় না। তাই আমি প্রায় প্রত্যেক দিন চেষ্টা করি দুপুরবেলা এক গ্লাস হলেও আমের জুস খাওয়ার। আমার এই পোষ্টে আমি খুব সহজেই আপনাদের মাঝে আমের জুস বানানোর রেসিপি উপস্থাপন করেছি। আপনারা যারা দেখেছেন আশা করি আমার এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে। আর যারা আমার এই পোষ্টটি এখনও দেখেননি তারা অবশ্যই আমার এই পোস্টটি থেকে ঘুরে আসবেন আশা করি আপনাদের কাছেও ভাল লাগবে।

image.png

⊕ পোস্ট-৩ ⊕

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSJRNogpSiU3qwdVqFs9PWWr3xxcDgQpQdFwKzmvqx3MqnDxRVX6UUZvmikte42vdSnKx96mNeGsZkYWSQna.jpeg
পোস্ট লিংকঃ
"আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা-১৮ "পছন্দের পারফিউম নিয়ে আমার অনুভূতি"

আমার বাংলা ব্লগ আমাদের প্রতিনিয়ত দারুন দারুন সব প্রতিযোগিতায় অংশগ্রহণ করার সুযোগ করে দিচ্ছে। তেমন এবারও আমার বাংলা ব্লগ পারফিউম নিয়ে দারুন একটি প্রতিযোগিতার আয়োজন করেছে। আমার এই পোস্টটি সেই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার পোস্ট। আশা করি আপনাদের সকলের কাছে আমার এই পোস্টটি ভাল লেগেছে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৪ ⊕

axopD2eJJx4aTbgP3zRkDZXbH6BDjKUTbvTfJi9udrfkY4Jm1RLiNzac8ZnE.jpeg
পোস্ট লিংকঃ
"PASSENGERS" হলিউড মুভি রিভিউ

আমি সবসময়ই চেষ্টা করি আমার দেখা সেরা মুভিগুলোর রিভিউ আপনাদের মাঝে উপস্থাপন করার। আর বেশিরভাগ সময়ই আমি আপনাদের মাঝে সাইন্স ফিকশন মুভি গুলোর রিভিউই উপস্থাপন করি। কারণ আমি মনে করি সাইন্স ফিকশন মুভি গুলো দেখতে প্রায় সকলেই ভীষণ পছন্দ করে। আমার এই পোস্টে আমি অসাধারণ একটি সাইন্স ফিকশন স্পেস রিলেটেড মুভির রিভিউ আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। যারা আমার এই পোস্টটি দেখেননি তারা অবশ্যই আমার পোস্টটি থেকে ঘুরে আসবেন আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৫ ⊕

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpsVgsxU3koPcUYroyEsdS8mnUhAwDTgmsw9qfgz1UhWi9QWFeHZDdqeiSZ8pSq91L39HfRsnwnhhaomhWdK3YUP5zbSoJ5BDzrKqkyk.jpeg
পোস্ট লিংকঃ
ডিস্ট্রিক অ্যাডমিনিস্ট্রেশন অফিসে কাটানো কিছু মুহূর্ত

ডিসটিক অ্যাডমিনিস্ট্রেশন অফিসে গিয়ে আমার কাটানো কিছু মুহূর্ত এবং আমার কিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে আমি এই পোষ্টের মাধ্যমে উপস্থাপন করেছিলাম। সাথে সেখানের কিছু ফটোগ্রাফি ও আপনাদের দেখানোর চেষ্টা করেছি। যারা আমার এই পোস্ট টি এখনো দেখেননি তারা অবশ্যই দেখে আসবেন আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

এই ছিল আমার এ সপ্তাহের করা সকল পোস্ট এর রিভিউ আশাকরি আপনাদের কাছে আমার এই পোস্টটি ভালো লেগেছে। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোষ্টে আসার জন্য। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

image.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি এ সপ্তাহে আপনার করা সকল পোস্টের রিভিউ করেছেন। সব গুলো পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম ভাইয়া, অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

তোমার সবগুলো পোষ্ট আমি আগেই দেখেছিলাম। প্রতিটি পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। আমের জুস করার রেসিপি টা অসাধারন ছিল। মুভিরিভিউ এর উপস্থাপনা দারুণভাবে দিয়েছিলে তুমি। সবগুলো পোষ্ট পুনরায় শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আমার সবগুলো পোস্ট আগেই দেখে ফেলার জন্য৷ শুভকামনা রইল তোমার জন্য।

 2 years ago 

আপনার প্রত্যেকটি পোস্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। খুবই চমৎকার ভাবে আপনি উপস্থাপন করেছেন। বিশেষ করে শুটকি মাছের ভুনা রেসিপি পোষ্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলেই ভাই শুটকি মাছের ভুনা রেসিপিটি খেতে ভীষণ সুস্বাদু হয়েছিল আপনিও একইভাবে ট্রাই করে দেখতে পারেন, আশা করি আপনার কাছে ভালো লাগবে।

 2 years ago 

কমিউনিটিতে সকলের এরকম পোস্ট রিভিউ দেখতে পেলে অনেক বেশি ভালো লাগছে। আপনিও আমাদের মাঝে অনেক চমৎকার একটি পোস্ট রিভিউ শেয়ার করেছেন দেখে অনেক বেশি ভালো লাগলো। আপনার এই পোস্ট গুলোর মধ্যে হাতে বানানো আমের জুস রেসিপি আমার কাছে অনেক বেশি সুস্বাদু এবং লোভনীয় লেগেছিল। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই। শুভ কামনা রইলো।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

রিভিউ পোস্ট এর মাধ্যমে খুব চমৎকার করে সপ্তাহের সবগুলো পোস্ট লিংক সহ আমাদের মাঝে শেয়ার করেছ আমাদের মধ্যে অনেকেই বিভিন্ন ব্যস্ততার কারণে তোমার সবগুলো পোষ্ট নাও দেখে থাকতে পারে। তাই আজ তোমার পোস্ট গুলো লিংক সহ শেয়ার করার কারণে আমরা আবার দেখে নিতে পারব। তোমার সবগুলো পোস্ট আমার কাছে খুব ভালো লেগেছিল। বিশেষ করে প্যাসেঞ্জার মুভিটি নিয়ে তোমার নতুন উদ্যোগের প্রশংসা করতেই হয়।
অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago (edited)

Passenger's মুভিটির যেভাবে রিভিউ করেছি চেষ্টা করব সব সময় এভাবে সব বাকি সব মুভি রিভিউ দেয়ার। অনেক অনেক ধন্যবাদ মামা তোমার মূল্যবান মতামত দেওয়ার জন্য

 2 years ago 

ভাইয়া আপনি এই সপ্তাহে অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছিলেন। তবে আমি আপনার কয়েকটি পোস্ট দেখতে পারিনি। তাই মন্তব্য করার সুযোগ পায়নি। আজ রিভিউ পোস্ট এর মাধ্যমে সব গুলো একত্রে দেখতে পেরে অনেক ভালো লাগলো। আমার কাছে আমের জুস ও শুটকি মাছের মজাদার ভুনা রেসিপি অনেক বেশি ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে

 2 years ago 

আপু অনেক অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য।

 2 years ago 

পোস্ট এর সংক্ষিপ্ত বর্ণনার পাশপাশি আমি সেই মূল পোস্টের লিংকও পোষ্টের সাথে যুক্ত করে দেব যেখানে আপনারা ক্লিক করে সেই পোস্ট থেকে ঘুরে আসতে পারবেন।

এইটা আপনি খুবই ভালো একটা কাজ করেছেন ভাইয়া কেননা আমাদের সকল আপনার কোন একটা পোস্ট পছন্দ হবে তখন আমরা আপনার সেই লিঙ্ক থেকে খুব সহজেই দেখে নিতে পারব আপনার তৈরি করা পোস্ট। আপনার তৈরি করা শুটকি মাছের ভুনা রেসিপি এবং নিজে হাতে আমের জুস তৈরি করার পদ্ধতি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপনি বুঝতে পেরেছেন এটা জেনে খুব খুশি হলাম ভাইয়া। আর শুটকি মাছের রেসিপিটি সত্যি খুবই মজার হয়েছিল আর আমের জুস টাও বেশ ভালই লেগেছিল আমার কাছে৷ ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68745.77
ETH 3744.06
USDT 1.00
SBD 3.76