সুস্বাদু ছয়টি রেসিপি পোস্টের সংগ্রহশালা😋🍲

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

৬শ্রাবণ , ১৪২৯ বঙ্গাব্দ

২৩জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২৩জিলহজ, ১৪৪৩ হিজরী
শনিবার।
বর্ষাকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


সর্বশেষ ছয়টি রেসিপি পোস্ট এর সংগ্রহশালা 😋😋

1658505638503.jpg

ভালো ভালো খাবার খেতে কেনা পছন্দ করে😋 যদিও ম্যাক্সিমাম সময় বেশি ভালো খাবার গুলো আমাদের রেস্টুরেন্টেই খাওয়া হয়😋 তারপরেও যতদূর সম্ভব আমি চেষ্টা করি ভালো ভালো খাবার গুলো নিজে হাতে বাসায় প্রস্তুত করে খাওয়ার 😋তাইতো প্রতিনিয়তই নতুন নতুন রেসিপি প্রস্তুত করে আপনাদের মাঝে শেয়ার করে থাকি😋🍲 আপনারা সুন্দর মন্তব্যের মাধ্যমে অনেক উৎসাহ প্রদান করেন👌 যার জন্যই হয়তো আস্তে আস্তে রেসিপি আরো ভালোভাবে প্রস্তুত করতে পারছি👌 যাহোক আজ আপনাদের মাঝে শেয়ার করব আমার সর্বশেষ ছয়টি রেসিপি পোস্ট এর কিছু কথা। রেসিপি কটি এতই ভাল ছিল যে ভোলার নয় 😋তাইতো সংগ্রহ করে রেখে দিলাম ভবিষ্যতে যেন খুঁজতে গেলে একত্রে পেয়ে যায়😋🍲


রেসিপি 🍲 সুস্বাদু চিকেন🍗কোপ্তা🍗😋

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81TmvmvMFLQ6wXSARuhY5zGcUvg1V49tZzLbUJ35T2VyZh42kFYeW2Sf8yiamyE9Bz8sRnYCm1v7uQLxnaewjhucGzGm1p.jpeg

পোস্ট লিংক

আসলে চিকেন কোপ্তা বরাবরি আমার অনেক ফেভারিট😋 মাঝেমধ্যে প্রস্তুত করে খাওয়া হয় 😋এবার দেশি মুরগির মাংস দিয়ে চিকেন কোপ্তাটি প্রস্তুত করেছিলাম😋 দেখতে যেমন লোভনীয় দেখাচ্ছে খেতেও তেমন সুস্বাদু হয়েছিল😋😋 সবথেকে বড় কথা হলো আপনারা সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে অনেক উৎসাহ প্রদান করেছেন👌 যার জন্য মনে হয়েছে আসলে আমার রেসিপি প্রস্তুত করাটা সার্থক হয়েছে👌👌

রেসিপি 🍗🍲আলু দিয়ে সুস্বাদু মুরগির মাংস রান্না 🍗🍲

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xqJY1kD2EkjHPQYcMhZvQ21CzSDjjqD5CrANqaDcRAdtGe5eFgmkDoEQKPSrNt5ghHxThbs6gzQoRH9ajKWHp7scLrhjC.jpeg

পোস্ট লিংক

আপনাদের মাঝে আলু দিয়ে মুরগির মাংসের একটি সুস্বাদু রেসিপি উপস্থাপন করতে চলছি আসলে ব্যাচেলর লাইফ এমনই একদিন রান্না করে ফ্রিজে রেখে গরম করে তিন চার দিন ধরে খাওয়া। দুজন মানুষ তারপরেও অনেকখানি রেসিপি প্রস্তুত করে ফ্রিজে রেখে অল্প অল্প করে খেয়ে থাকি। বরাবরই আপনাদের কাছ থেকে সুন্দর মন্তব্য পেয়ে থাকি যার জন্য উৎসাহ পেয়ে ভালো ভালো রেসিপি প্রস্তুত করতে সক্ষম হযই। আশা করছি আমার আজকের প্রস্তুত রেসিপি আপনাদের ভালো লাগবে।

সরিষার তেলে ঘি মিশ্রণে কোয়েল ফ্রাই🍗🍗😋😋

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7y7qreGUFWKSj4E5npwZAi4PLedoR8haT3Eh1Jjqfwxy78Xd2CimAjcVQdQcUdRian5PPKgPWHxMFDqvAkeDUH6QctsMLi.jpeg

পোস্ট লিংক

বরাবরই আমার ভালোলাগার কিছু রেসিপি আপনাদের মাঝে শেয়ার করে থাকি। নিজের হাতে প্রস্তুত করা রেসিপি গুলা খাওয়ার মজাটাই অন্য রকম। যদিও দীর্ঘ পাঁচ বছর ধরে নিজেই রান্না করে খেয়ে আসছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি কোয়েল ফ্রাই😋😋 রেসিপি এর আগেও একটি রেসিপি আপনাদের মাঝে তুলে ধরেছিলাম 🍲আজকে ভিন্নভাবে রেসিপিটির প্রস্তুত করেছি ঘি এবং সরিষার তেল দিয়ে😋 প্রস্তুত করার আগেও আমি ভাবতে পারিনি যে ঘি দিয়ে ফ্রাই করার কারণে খেতে এত সুস্বাদু হবে😋 আমার চাহিদার চেয়েও বেশি সুস্বাদু পেয়েছি😋 আমি😋 ঘি দিয়ে ভাজি করার কারণে 😋😋

রেসিপি🍲 স্পেশাল দেশী মুরগীর মাংসের ঝোল😋😋

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7ytbgSjLFNJY66iWeA1dMNEh8fRJit1KEQvtYMpBYBG1n6yfeyqRgaSggbotjTAtKhuo9891jsedogJxyHRZkQwNYuKtVt.jpeg

পোস্ট লিংক

দেশি মুরগির মাংস আমার খুবই খুবই ফেভারেট🍗😋 শুধু আমি নয় আমার মত এমন অনেকেই আছে যাদের ফেভারেট মাংসের তালিকায় দেশি মুরগির স্থান রয়েছে🍗 এই দেশি মুরগির মাংসের রেসিপিটি স্পেশাল ভাবেই প্রস্তুত করার চেষ্টা করেছিলাম😋🍗 যেমনটি দেখতে লোভনীয় দেখাচ্ছে খেতে তার থেকেও বেশি সুস্বাদু হয়েছিল 🍗😋সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে অনেক উৎসব প্রদান করেছেন👌 সত্যি রেসিপি প্রস্তুত প্রণালী টি স্বার্থক হয়েছিল👌

রেসিপি🍲😋 আলু বেগুন দিয়ে ইলিশের ঝোল😋

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH815bxqtpuKPh1P8xm2zQcjZjfH31Qqo9dvFDA8pRDE84aYTyir9gaiuaEJ3965FcmryBmT7HQVbchw5czwiEbzdZLdcDEn.jpeg

পোস্ট লিংক

আমার খুব ফেভারিট একটা রেসিপি ইলিশ মাছের ঝোল। মাছগুলো প্রথমে ভাজি করে নিয়েছি তারপরে ঝোলের রেসিপি প্রস্তুত করেছি। আলু বেগুন দিয়ে ইলিশ মাছের রেসিপি দেখতে যেমন লোভনীয় দেখাচ্ছে খেতেও তেমন সুস্বাধু হয়েছিল।

রেসিপি 😋 মুরগীর মাংসের স্পেশাল ভুনা😋

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81SbJV6KJaRRn6KCP39sA7FAjRCM2dJ5gpHXGcGKRp5L5XiBC3eDL1hdqrgb85TtThmK7ZqFqLjs9sxm83zRG5HXcERbjk.jpeg

পোস্ট লিংক

বরাবরই সাপ্তাহিক ছুটির দিনে চেষ্টা করে একটু ভালো কিছু প্রস্তুত করে খাওয়ার। তারই ধারাবাহিকতায় আজকে মুরগির মাংসের ও পোলাও এর রেসিপি প্রস্তুত করেছি। খুব সহজ এবং স্বল্প সময়ে রেসিপিটি প্রস্তুত করেছি কারণ আমার রুমমেট রেসিপিটি প্রস্তুত করার জন্য সবদিক দিয়ে আমাকে সাহায্য করেছে। যেমন রেসিপি প্রস্তুত করার জন্য যত মসলা কাটা কুচি করা এবং মিহি করার প্রয়োজন সব কিছুই সে করেছে। সবকিছু প্রস্তুত করে দিয়েছ জাস্ট আমি শুধু রেসিপিটি প্রস্তুত করেছি রাঁধুনি হিসেবে।👨‍🍳 আমার রুমমেট বরাবরই আমার প্রস্তুত করার রেসিপি খুব প্রশংসা করে 🤪আমার প্রস্তুত করার রেসিপি নাকি খেতে খুবই সুস্বাদু হয়ে থাকে 😋তাই ও কখনই ভাল কোন রেসিপি প্রস্তুত করার সময় কোন কথা বলে না বলে ভাইয়া আপনি যেভাবে প্রস্তুত করবেন সেভাবে আমি খেতে অনেক ভালোবাসি 😝কারণ আপনার প্রচুর করার রেসিপি বরাবরই আমার ফেভারিট❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনার তৈরি করা সুস্বাদু সবজি রেসিপি পোস্ট একত্রে দেখতে পেয়ে খুব ভালো লাগছে। প্রত্যেকটা রেসিপি পোস্ট ছিলো খুবই সুন্দর। বিশেষ করে আপনার মুরগির মাংসের রেসিপি পোস্টগুলো আমার খুবই ভালো লেগেছে। প্রত্যেকটা রেসিপি দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছিল। ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া রেসিপি পোস্টগুলো আমাদেরকে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

আমার বউ করা কয়টি পোস্টের রিভিউ দেখে আপনার ভালো লেগেছে জেনে সত্যি অনেক আনন্দিত সুস্থ থাকবেন ভালো থাকবেন দেখা হবে পরবর্তী কোন পোস্টে

 2 years ago 

আপনার এতগুলো লোভনীয় রেসিপি পোস্ট একসাথে দেখে একেবারে জিভে জল আটকে রাখতে পারছি না। কোয়েল প্রায় ইলিশ মাছ দেখি মুরগির মাংস সবগুলো এত দুর্দান্ত হয়েছে যে এখন ইচ্ছে করছে খেতে বসে যাই। আপনার সবগুলো রেসিপি আসলেই দারুন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে রিভিউ পোস্টটি পর্যবেক্ষণের মাধ্যমে সুন্দর একটি মন্তব্য করার জন্য আসলে ওয়েল ফ্রাই এবং পুলিশের রেসিপি অনেক মজাদার হয়েছিল

 2 years ago 

আপনি খুবই চমৎকারভাবে আমাদের মাঝে সুস্বাদু ছয়টি পোস্টের রেসিপি রিভিউ শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো আপনি বরাবরই আমাদের মাঝে অনেক মজাদার মজাদার রেসিপি শেয়ার করে থাকেন। এত মজাদার একটি রেসিপি পোষ্টের রিভিউ শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে রেসিপি প্রস্তুত করার জন্য আরো উৎসাহ প্রদান করার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

সবগুলো রেসিপি অনেক লোভনীয় ছিল তার মধ্যেও সরিষার তেলের মিশ্রণ ঘি দিয়ে কোয়েল পাখির মাংসের রেসিপি সবচেয়ে বেশি লোভনীয় লেগেছে। এমন লোভনীয় রেসিপিগুলো পুনরায় আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি সরিষার তেলে মিশ্রণে কোয়েল ফ্লাই খেতে সবথেকে বেশি মজা লেগেছিল আমার কাছে আপনিও এভাবে ট্রাই করে দেখতে পারেন

 2 years ago 

আপনার প্রত্যেকটা রেসিপির পোস্টে আমি দেখেছি। পোস্ট গুলো একসাথে আবারো দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। প্রত্যেকটা রেসিপি ছিল অনেক মজাদার।

 2 years ago 

জেনে খুবই ভালো লাগলো যে আমার প্রত্যেকটা রেসিপি পোস্ট আপনি পূর্বে পর্যবেক্ষণ করেছেন ধন্যবাদ আপনাকে পুনরায় আবার উৎসাহ করার জন্য

 2 years ago 

ভালো ভালো খাবার খেতে আসলেই খুব ভালো লাগে। আর আমি খাবার খেতে অনেক বেশি পছন্দ করি। আপনি আজকে দারুন কিছু মজাদার রেসিপি সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করেছেন। সুস্বাদু চিকেন কোপ্তা দেখতে তো বেশ লোভনীয় লাগছে খেতে তো নিশ্চয়ই অনেক বেশি মজার ছিল। এছাড়াও প্রত্যেকটা রেসিপি আমার কাছে খুব ভালো লেগেছে অনেক ধন্যবাদ আপনাকে আমাদের সামনে আবারও তুলে ধরার জন্য।

 2 years ago 

আমি আপনার মত খাবার খেতে অনেক পছন্দ করে বলতে পারেন এক কথায় পেটুক 😁😁 ধন্যবাদ আপনাকে রিভিউ প্রতি পর্যবেক্ষণ করে সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ করার জন্য

 2 years ago 

আপনার রেসিপি পোষ্টের সংগ্রহশালা দেখে অনেক ভালো লাগলো ।অনেক সুন্দর সুন্দর রেসিপি পোস্ট করেছিলেন বিগত দিনে। যেগুলো একসাথে দেখতে পেলাম খুবই সুন্দর ছিল আপনার রেসিপিগুলো।

 2 years ago 

বিগত দিনের সুন্দর সুন্দর রেসিপি প্রস্তুত করেছি আগামীতেও আরো সুন্দর সুন্দর রেসিপি প্রস্তুত করে আপনাদের মাঝে তুলে ধরব ততদিন সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

ছয়টি রেসিপি একসাথে দেখতে পীর অনেক ভালো লাগছে এই ধরনের খাবার গুলো খেতে খুবই সুস্বাদু হয়ে থাকে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে রেসিপি পোস্ট টি দেখে সুন্দর একটি মন্তব্য করার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন পরবর্তী পোস্টে দেখা হবে

 2 years ago 

যদিও এর মধ্যে সবগুলো রেসিপির আগে আমি দেখে ফেলেছি।তবে আপনার এই রেসিপি সংগ্রহশালা গুলো দেখে ভালো লাগলো।সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি।ধন্যবাদ আপনাকে এরকম সবগুলো রেসিপি একসাথে তুলে ধরার জন্য আমার সামনে।

 2 years ago 

রেসিপি পোষ্টের সংগ্রহশালা দেখে আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম আসলে সব সময় চেষ্টা করি সুন্দর সুন্দর রেসিপি আপনাদের মাঝে তুলে ধরার

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50