আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ০৬

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ০৬
খাদ্য প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20221011_192503468.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌄 বন্ধুরা 🥀

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ০৬ নিয়ে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। রেসিপি সব সময়ই আমার কাছে ভীষণ ভালো লাগে। চলুন সব গুলো পোস্ট ঘুরে দেখি।

আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ০৬

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErWMGAFR1kZkKrULncN3pdyf41jLwLRpmHN9smbCHSXRgkNJB4YAoS6iU2RZsBiBi47uG558wHjh9bibkrjuDAigoPKH8Sn7DXJv.jpeg

পোস্টটির লিংক নিচে:-

"মজাদার বাঁধাকপির কাবাব রেসিপি"

  • মজাদার বাঁধাকপির কাবাব রেসিপি। শীতকালীন সবজি মধ্যে বাঁধাকপি খেতে ভীষণ মজা লাগে। আমি বাঁধাকপি দিয়ে মজাদার কাবাব তৈরি করেছিলাম। এভাবে তৈরি করে খেতে অনেক মজা লাগে।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErYA1qHrxxyxGjxGgBZgn36Py8SnvWHPecqJyonxUWNfECUEFrg2UR3e2KfQwAYoU2odaDJktc3D5jP7jvngAsPzeftCjFNgGRMQ.jpeg

পোস্টটির লিংক নিচে:-

"পেঁপের মজাদার ও পুষ্টিকর সেমাই রেসিপি"

  • পেঁপের মজাদার ও পুষ্টিকর সেমাই রেসিপি। সেমাই আমার ভীষণ প্রিয় খাবারের মধ্যে একটি। সেমাই খেতে ভীষণ মজা লাগে। আমি একটু ভিন্ন ভাবে পেঁপে দিয়ে পেঁপের মজাদার সেমাই রেসিপি তৈরি করেছিলাম। পেঁপের মজাদার সেমাই খেতে এত বেশি সুস্বাদু হয়েছিলো তা আপনাদের কে বলে বোঝাতে পারবো না। অবশ্যই বাসায় তৈরী করে খাবেন। পেঁপের মজাদার সেমাই পুষ্টিকর খাবার।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErFsRE16fF7oDktuFfMoGZHy8Ts3nBDBpDDGNmEzaWeVMfxK75yVNXs29NJSNbGCMQe4HuxTXbhpkVoZ2ddymJaG2vYkN5H5ySFx.jpeg

পোস্টটির লিংক নিচে:-

"ফুলকপির রোস্ট রেসিপি"||"এর স্বাদ ভুলার মতো না"

  • ফুলকপির রোস্ট রেসিপি। ফুলকপি খেতে ভীষণ মজা লাগে। আমি তো শীতকালে বেশিরভাগ রান্নার মধ্যে ফুলকপি দিয়ে রান্না করি। ফুলকপি আমার প্রিয় সবজি। ফুলকপির রোস্ট খেতে ভীষণ সুস্বাদু হয়েছিলো। এর স্বাদ ভুলার মতো না।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErVUE4YWB3qsvS5PEjcu684zTTMZpgaypMZdrb6AtqUgw54GeuvmXzL5vjyK5kcipeN2ysrkdyL395rseYqkT3aeqwrEGveJQEqk.jpeg

পোস্টটির লিংক নিচে:-

"ডিম দিয়ে করলা ভাজির রেসিপি"

  • ডিম দিয়ে করলা ভাজির রেসিপি। ডিম খেতে অনেক মজা লাগে। তাই তো আমি একটু ভিন্ন রকম ভাবে ডিম দিয়ে করলা ভাজি করেছিলাম। এভাবে ডিম দিয়ে করলা ভাজি খেতে অনেক মজা লাগে। আপনারাও চাইলে বাসায় তৈরী করতে পারেন।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErEzcAtL7YXigFX94RdQsKshcYjz9N9suUPP6XFZmd6Zzpv9KewDvQWa67KzDVg561VdF2QDApzjNT4LdcrPKT6VhhP4Z9xXCExe.jpeg

পোস্টটির লিংক নিচে:-

☀️ "মজাদার সূর্যমুখী পিঠার রেসিপি"☀️

  • মজাদার সূর্যমুখী পিঠার রেসিপি। যে কোন পিঠা খেতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমি সব সময় পিঠা মজা করে খাই। আমার নানি বিভিন্ন ধরনের পিঠা বানাতো আর আমি তো জমিয়ে খেতাম। সূর্যমুখী পিঠা আমি তৈরি করেছিলাম। খেতে অনেক মজা হয়েছিলো।

এই ছিলো আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ০৬. আশাকরি আপনাদের সব গুলো রেসিপি দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আশাকরি আপনারা সকলেই পাশে থাকবেন ইনশাল্লাহ। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগপোস্টের সংগ্রহশালা
ডিভাইজVivo Y12A
বিষয়আমার রেসিপি পোস্টের সংগ্রহশালা:- ০৬
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...oir1T9XCqiGTh8bScur5DPK6L8ezK64pgqQkMoRLpnbMPpgM39QfD85m551fNjvVZABToby9FGtQTSDLritVkg3vFrE74djU36yesYz7VGsMpQkZ3P14kTotDL.png

Sort:  
 2 years ago 

সত্যি বলতে গতানুগতিক রিভিউর চাইতে সংগ্রহশালা তৈরি করলে আমার অনেক বেশি ভালো লাগে। কেননা সংগ্রহশালার মধ্যে একই ধরনের পোস্টগুলো খুব সহজে খুঁজে পাওয়া যায়। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

❤❤❤ অনেক অনেক ভালোবাসা রইলো প্রিয় ভাই❤❤❤

 2 years ago 

আপনার এই পোষ্টের মাধ্যমে কয়েকটি রেসিপি একসাথে দেখতে পেলাম। তবে আমার যেহেতু ঝাল পছন্দ তাই কাবাব টা একটু বেশি ভালো লেগেছে। তাছাড়া পাতাকপির পিঠা আমার বেশ পছন্দ। ফুলকপির রোস্ট কখনো খাইনি এই জিনিসটা আসলেই নতুন লেগেছে।

 2 years ago 

অবশ্যই বাসায় তৈরী করে খেতে পারেন। ফুলকপির রোস্ট খেতে ভীষণ সুস্বাদু লাগে। আপু এটা পাতাকপির পিঠা না। সূর্যমুখী পিঠা। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমি পাতকপির কাবাবাকেই পিঠা বলেছি ভাইয়া। এই জিনিসটা আমার এজটু বেশিই পছন্দের।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Curated by Blessed-girl

r2cornell_curation_banner.png

Enhorabuena, su "post" ha sido "up-voted" por @dsc-r2cornell, que es la "cuenta curating" de la Comunidad de la Discordia de @R2cornell.

Visit our Discord - Visita nuestro Discord

 2 years ago 

ভাইয়া আপনার রেসিপি পোস্টের সংগ্রহশালা দেখে অনেক ভালো লাগল। আপনার সবগুলো পোস্ট হয়তো বা আমার দেখা হয়নি। রিভিউ দেওয়ার মাধ্যমে দেখতে পেলাম। পেঁপের মজাদার ও পুষ্টিকর সেমাই রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে রেসিপি পোস্টের সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পেঁপের মজাদার ও পুষ্টিকর সেমাই রেসিপি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

আসলে আপনার প্রত্যেকটি রেসিপি পোস্ট খুবই সুন্দর হয়ে থাকে। আপনার প্রতিটি পোস্ট আমি দেখে থাকি আমার কাছে খুব ভালো লাগে। আপনি খুব সুন্দর করে শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন। আজকে এত দুর্দান্ত রেসিপি পোস্ট গুলো একসাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপনি তো দেখছি খুবই ইউনিক রেসিপির রিভিউ পোস্ট করেছেন। দেখে তো মনে হচ্ছে প্রত্যেকটি রেসিপি খুবই সুস্বাদু হয়েছে। খেতেও ভীষণ ভালো লেগেছে মনে হচ্ছে। আপনার পেঁপে দিয়ে সেমাই রান্নার রেসিপি আমার কাছে একটু বেশি ইউনিক মনে হয়েছে। এরকম রেসিপি আমি আগে খেয়েছি বলে মনে হয় না। সত্যি এক কথায় অসাধারণ ছিল রেসিপি পোস্টগুলো।

 2 years ago 

পেঁপে দিয়ে সেমাই খেতে ভীষণ সুস্বাদু। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপনার সবগুলো রেসিপি পোষ্ট আমি দেখেছিলাম। আজকে একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে, খুবই মজাদার রেসিপি গুলো আমাদের সাথে শেয়ার করেছিলেন। একসাথে শেয়ার করতে দেখতে পেয়ে খুবি ভালো লাগলো।

 2 years ago 

সব গুলো পোস্ট একসাথে দেখে আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

তোমার মজাদার সব রেসিপি দেখে সত্যিই ভীষণ ভালো লাগলো। বাধা কপির কাবাব আর পেঁপের সেমাই বেশ দারুন লেগেছে আমার কাছে। এগুলো যেমন স্বাদের তেমন পুষ্টিকর।
আবার গুছিয়ে উপস্থাপন করার জন্য ধন্যবাদ তোমাকে।

 2 years ago 

আপনাকে ও ধন্যবাদ চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59305.10
ETH 2602.12
USDT 1.00
SBD 2.44