♨️"৫০ স্টীম পাওয়ার আপ"টার্গেট ডিসেম্বর- বারোতম সপ্তাহ"♨️|| ১০% লাজুক খ্যাঁক 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

♨️ নিজের সক্ষমতা বৃদ্ধি ♨️


CollageMaker_20211022_175056167.jpg

"ছবিটি পিক্সাবে থেকে কলেজ মেকার দ্বারা তৈরি"

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPDmA6r5d8eJvYvh5CgDDHr1WVNikSBVoFez5xz8Tg2Rcs7ezqxZzHWeYeHX2fKBAKXywnWsmNv.png

সক্ষমতা বৃদ্ধি

ভালোবাসি স্টীমিট ভালোবাসি পাওয়ার আপ

আশাকরি আপনারা সবাই ভালো আছেন। আজকে আমি টার্গেট ডিসেম্বর লক্ষ্য পূরণ করার জন্য ৫০ স্টীম পাওয়ার আপ করলাম। আপনাদের সবার সাথে শেয়ার করবো।

"↘️ চলুন শুরু করা যাক ↙️"

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPDmA6r5d8eJvYvh5CgDDHr1WVNikSBVoFez5xz8Tg2Rcs7ezqxZzHWeYeHX2fKBAKXywnWsmNv.png

♨️ "পাওয়ার আপের আগে" ♨️

Screenshot_2021_1217_074639.jpg

আমার স্টীম পাওয়ার ছিলো ৮৯৩.২৯০ আজকে আমি পাওয়ার আপ করো ৫০ স্টীম।
♨️ "পাওয়ার আপ চলছে" ♨️

Screenshot_2021_1217_074752.jpg

৫০ স্টীম পাওয়ার আপ হয়েছে
♨️ "পাওয়ার আপের পর" ♨️

Screenshot_2021_1217_074838.jpg

৫০ স্টীম পাওয়ার আপ করার পরে এখন আমার স্টিম পাওয়ার ৯৪৩.৩১৯ এসপি। ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি ১০০০ এসপি হয়ে যাবে। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।
♨️"হিরোইজমে ডেলিগেশন"♨️

20211217_075226.jpg

টার্গেট ডিসেম্বর লক্ষ্য পূরণ করার জন্য পাওয়ার আপ করতেছি আর হিরোইজমে ডেলিগেশন করছি। আজকে হিরোইজমে ডেলিগেশন করলাম ৫০এসপি আমার মোট ডেলিগেশন হলো ৮৫০ ইনশাআল্লাহ আপনাদের সবার সহযোগিতায় খুব তাড়াতাড়ি ১০০০ এসপি ডেলিগেশন করবো।

Drawing-31.sketchpad-1.png

♨️"পাওয়ার আপের লিংক"♨️

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcX2n1VEiw5efLMxZFwt36Xw3fSwyzHo9G3sQVWHG3KqaE1wNP9HcqAB26yoB1bLevy4GTVuM5mJFZsYSDJw3YZJyqpWb.webp

আমার এগারোতম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দশম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার নবম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার অষ্টম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চতুর্থ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তৃতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার প্রথম সপ্তাহের পাওয়ার আপের লিংক

#club5050
#welovepowerups

ছবির বিবরণ
বিভাগপাওয়ার আপ
ডিভাইজভিভো ওয়াই ১২ এ
বিষয়৫০ স্টীম পাওয়ার আপ"টার্গেট ডিসেম্বর- বারোতম সপ্তাহ
লোকেশনবাংলাদেশ 🇧🇩
পাওয়ার আপ@limon88

divider-2461548__480.webp

আমার পরিচয়

IMG-20210920-WA0000-01.jpeg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট@limon88। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

"অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন"

standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা অর্জন করা। আপনি নিয়মিত পাওয়ার আপ করে আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া পাশেই থাকবেন আশাকরি

 3 years ago 

নিয়মিত প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার মাধ্যমে আপনি নিজের অবস্থান শক্ত করছেন।স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর বিকল্প নেই। আপনার পাওয়ার আপ করার বিষয়কে সাধুবাদ জানাই। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া ❤️

 3 years ago 
আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আমাদের এখানে স্থায়ী ভাবে কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব দিতে হবে। আপনি দারুন একটি পাওয়ার আপের উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায় আর আপনি 1000 স্টিমের এর কাছাকাছি। দোয়া করি যেন আপনার একহাজার ইস্টিম তাড়াতাড়ি পূর্ণ হয়ে যায়। আসলে ছোট ছোট এমাউন্ট গুলো একদিন বিশাল পাওয়ার এ পরিনত হবে দোয়া করি। আপনার জন্য শুভকামনা রইল। আমরা পাওয়ার আপকে ভালোবাসি
 3 years ago 

ধন্যবাদ আপনাকে পাশে থাকার জন্য শুভকামনা রইলো

 3 years ago 
আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আমাদের এখানে স্থায়ী ভাবে কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব দিতে হবে। আপনি দারুন একটি পাওয়ার আপের উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায় আর আপনি 1000 স্টিমের এর কাছাকাছি। দোয়া করি যেন আপনার একহাজার ইস্টিম তাড়াতাড়ি পূর্ণ হয়ে যায়। আসলে ছোট ছোট এমাউন্ট গুলো একদিন বিশাল পাওয়ার এ পরিনত হবে দোয়া করি। আপনার জন্য শুভকামনা রইল। আমরা পাওয়ার আপকে ভালোবাসি
 3 years ago 

বাহ ভাই আপনার 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি আমার দারুন লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা আর আমরা যদি ইস্টিমেট প্লাটফর্মে একজন স্থায়ী ব্লগার হতে চাই তাহলে অবশ্যই আমাদের পাওয়ার বৃদ্ধি করে যেতে হবে। আপনার এই পোস্টটি দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য আগ্রহী হবে ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তি বাড়ানো। স্টিমিট প্লাটফর্মে যেটা খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য দোয়া করি যেন খুব শীঘ্রই ১০০০ এসপি করে ফেলতে পারেন।

 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনার পাওয়ার আপনার পোষ্টটি খুব সুন্দর এবং গুছিয়ে আজকে উপস্থাপন করেছেন ভাইয়া। পাওয়ার অফ করলে আসলে আমাদের নিজেদেরই উপকার। তাই যত বেশি পারা যায় পাওয়ার অফ করা উচিত। আপনার 50 স্টিম পাওয়ার অফ এর বিষয়টি আমার কাছে দারুণ লেগেছে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 3 years ago 

পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি প্রতিনিয়তই পাওয়ার আপ করছেন। যা দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করতে।আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33