"৫০ স্টীম পাওয়ার আপ"টার্গেট ডিসেম্বর-এগারোতম সপ্তাহ|| ১০% লাজুক খ্যাঁক 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

♨️ নিজের সক্ষমতা বৃদ্ধি ♨️


CollageMaker_20211022_175056167.jpg


"ছবিটি পিক্সাবে থেকে কলেজ মেকার দ্বারা তৈরি"

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPDmA6r5d8eJvYvh5CgDDHr1WVNikSBVoFez5xz8Tg2Rcs7ezqxZzHWeYeHX2fKBAKXywnWsmNv.png

সক্ষমতা বৃদ্ধি

💞 ভালোবাসি স্টীমিট ভালোবাসি পাওয়ার আপ 💞

আজকে আমি টার্গেট ডিসেম্বর লক্ষ্য পূরণ করার জন্য নিজের সক্ষমতা বৃদ্ধি ৫০ স্টীম পাওয়ার আপ করলাম। আমি কিভাবে পাওয়ার আপ করলাম আপনাদের সবার সাথে শেয়ার করবো।

"↘️ চলুন শুরু করা যাক ↙️"

আমি প্রথমেই অসংখ্য ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে টার্গেট ডিসেম্বর নামে একটি প্রজেক্ট চালু করার জন্য। আমি স্টীমিটে আসার পর থেকে শুনে আসছি আমার প্রান প্রিয় @emranhasan স্যারের মুখ থেকে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। তাই আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। আমি যদিও আগে থেকেই পাওয়ার আপ করতাম। কিন্তু আমি এখন টার্গেট ডিসেম্বর আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছি। আশাকরি আমি এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো ইনশাআল্লাহ। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।

♨️ "পাওয়ার আপ করার আগে" ♨️

IMG-20211123-WA0003.jpg

  • আমার আজকে পাওয়ার আপ করার আগে স্টীম ছিলো ৫৮.৭০৭। আমি এখানে থেকে আজকে ৫০ স্টীম পাওয়ার আপ করবো। আর আমার এসপি ছিলো ৭৯০.৩২৪
♨️ "পাওয়ার আপ চলছে" ♨️

IMG-20211123-WA0000.jpg

  • আমি ৫০ স্টীম পাওয়ার আপ করবো। আর আমি ৫০ স্টীম পাওয়ার আপ সম্পুর্ন করলাম।
♨️ "পাওয়ার আপ করার পর" ♨️

IMG-20211123-WA0002.jpg

  • পাওয়ার আপ করার পরে আমার এখন স্টীম আছে ৮.৭০৭! আর আমার এখন মোট পাওয়ার হলো ৮৪০.৩২৪ এসপি
♨️ "নিচে পাওয়ার আপের লিংক" ♨️

আমার দশম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার নবম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার অষ্টম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চতুর্থ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তৃতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার প্রথম সপ্তাহের পাওয়ার আপের লিংক

আমি আশাকরি এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার টার্গেট ডিসেম্বর লক্ষ্য পূরণ করতে পারবো ইনশাআল্লাহ। আমার টার্গেট ডিসেম্বর লক্ষ্য হলো ১০০০এসপি করা। আশাকরি আমি আপনাদের সবার সহযোগিতায় আমি আমার টার্গেট ডিসেম্বর লক্ষ্য পৌঁছাতে পারবো। সবার সহযোগিতা কামনা করছি। সবাইকে ধন্যবাদ জানিয়ে বিদায় নিলাম। আল্লাহ হাফেজ ❤️

fist-6754804__480.webp

#club5050
#welovepowerups

divider-2461548__480.webp

আমার পরিচয়

IMG-20210920-WA0000-01.jpeg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট@limon88। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

"অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন"

❤️ আল্লাহ হাফেজ ❤️

standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ সাধুবাদ জানায়। আমিও পাওয়ার আপ খুবই পছন্দ করি। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন এটা আপনার সফলতার পথে এগিয়ে নিয়ে যাব আপনার এই সফলতার দিকে এগিয়ে যাওয়া খুবই ভালো লেগেছে।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

তোমার পাওয়ার আপ দেখে খুশি হলাম।
খুব তাড়াতাড়ি ১০০০ এসপি অর্জন করবে আশাকরি। এগিয়ে যাও পাশে রয়েছি।

 3 years ago 

দোয়া করবেন স্যার ভালো থাকুন সবসময় এই কামনাই করি

 3 years ago 

চিত্রের মাধ্যমে খুব সুন্দর ভাবে আপনার পাওয়ার আপ করার বিষয়টি সহজভাবে তুলে ধরেছেন।সুমন ভাইয়ের পাওয়ার আপ এর জন্য গ্রহণ করা চমৎকার একটি উদ্যোগ হল টার্গেট ডিসেম্বর।
#welovepowerups

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনার পাওয়ার আপের ১১ তম সপ্তাহ শুনে খুবই ভালো লাগলো । আপনি দীর্ঘ সময় ধরে একটু একটু করে পাওয়ার আপ করে যাচ্ছেন যার ফলে আপনার অ্যাকাউন্টের সক্ষমতা অনেক বৃদ্ধি পেয়েছে এবং পাবে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন এভাবে আপনার পাওয়ার আপ চালিয়ে যেতে পারেন।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি হচ্ছে। এটি আপনার জন্য অনেক ভালো। আপনার শক্তি অর্জন হচ্ছে আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। স্টিম প্লাটফর্মে এগিয়ে যেতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন।

#Welovepowerups..

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আশাকরি পাশেই থাকবেন ভালো থাকুন

 3 years ago 

অদম্য গতিতে এগিয়ে চলেছে আপনার পাওয়ার আপ এর কার্যক্রম। অনেক বড় একটা এমাউন্ট আমি আজকে পাওয়ার আপ করেছেন। আমাদের সকলের হাত ধরে সফল হোক টার্গেট ডিসেম্বর।

 3 years ago 

ইনশাআল্লাহ সফল হবে টার্গেট ডিসেম্বর ভালোবাসা অবিরাম ❤️

 3 years ago 

আগেই অভিনন্দন জানাই ভাইয়া আপনাকে আপনি প্রায় বেশ অনেকটা পাওয়ার আপ করে ফেলছেন। আপনি এখন 1000 পাওয়ার এর কাছাকাছি আছেন। ইনশাআল্লাহ আপনি 1000 করতে সম্পূর্ণ হবেন। আপনার লক্ষ্য পূরণ হয়। দোয়া করি। আপনার জন্য শুভকামনা রইল। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনি দারুন উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আশাকরি পাশেই থাকবেন ভালো থাকুন

 3 years ago 

খুবই ভালো একটি কাজ করেছেন আপনি ভাই। স্টিম প্লাটফর্মে যেটা খুবই দরকার। আশা করি আপনার ১০০০ স্টিম পাওয়ার খুব তাড়াতাড়ি হয়ে যাবে। দোয়া রইল ভাই।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধারাবাহিক ভাবে আপনি কমিউনিটিতে পাওয়ার আপ করেই যাচ্ছেন। আপনার কাজ অবশ্যই প্রসংশা পাওয়া যোগ্য। আপনার এই কাজের মাধ্যমে আপনি অনেক দূর পর্যন্ত এগিয়ে যাবেন। এ ছাড়া কমিউনিটিতে নিজের অবস্থান শক্ত করছেন, শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72