"২৫ স্টীম পাওয়ার আপ"||টার্গেট ডিসেম্বর:-দশম সপ্তাহ|| ♨️ নিজের সক্ষমতা বৃদ্ধি ♨️

in আমার বাংলা ব্লগ3 years ago

♨️ নিজের সক্ষমতা বৃদ্ধি ♨️



CollageMaker_20211108_122318199.jpg

"ছবিটি পিক্সাবে" Source কলেজ মেকার দ্বারা তৈরি""

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPDmA6r5d8eJvYvh5CgDDHr1WVNikSBVoFez5xz8Tg2Rcs7ezqxZzHWeYeHX2fKBAKXywnWsmNv.png

শুভ দুপুর

ভালোবাসি স্টীমিট ভালোবাসি পাওয়ার আপ

আজকে আমি আমার টার্গেট ডিসেম্বর লক্ষ্য পূরণ করার জন্য "২৫ স্টীম পাওয়ার আপ" করবো। পাওয়ার আপের কিছু ছবি এবং কিছু কথা আপনাদের সাথে শেয়ার করবো। চলুন তাহলে পাওয়ার আপ শুরু করা যাক!

❤️ টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ ❤️

আমি @limon88 আমি ভালোবাসি স্টীমিট ভালোবাসি পাওয়ার আপ। আমি আগে থেকেই পাওয়ার আপ করতে ভালোবাসি। তবে আমি এবার আমার লক্ষ্য পূরণ করার জন্য ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে চলেছি। প্রথমেই অসংখ্য ধন্যবাদ @rex-sumon ভাইকে টার্গেট ডিসেম্বর নামে একটি প্রজেক্ট চালু করার জন্য। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আমি নিজের সক্ষমতা বৃদ্ধি করছি। আশাকরি আপনাদের সবার সহযোগিতায় আমি আমার টার্গেট ডিসেম্বর লক্ষ্য পূরণ করতে পারবো।

❤️ পাওয়ার আপের কিছু ছবি ❤️

IMG-20211108-WA0010.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টীম ছিলো ২৬ আমি পাওয়ার আপ করবো ২৫ স্টীম। আর আমার মোট পাওয়ার ছিলো ৭৪১.২৫৪ এসপি। এখন আমি পাওয়ার আপ শুরু করলাম।

IMG-20211108-WA0008.jpg

IMG-20211108-WA0007.jpg

IMG-20211108-WA0009.jpg

আমার ২৫ স্টীম পাওয়ার আপ করা সম্পুর্ন হয়েছে

IMG-20211108-WA0011.jpg

আজকে ২৫স্টীম পাওয়ার আপ করার কারনে আমার এখন মোট পাওয়ার হলো ৭৬৬.৪৯৯ এসপি।

আমি আশাকরি এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার টার্গেট ডিসেম্বর লক্ষ্য পূরণ করতে পারবো ইনশাআল্লাহ। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPd6EqtKWP876uHhxhwUYVVBTMHw9G5amzVhQ4bfHpduuaN4foHFDkN65H2qpMGacMADnkwh46S.png

আমার নবম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার অষ্টম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার ষষ্ঠ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার চতুর্থ সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার তৃতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার দ্বিতীয় সপ্তাহের পাওয়ার আপের লিংক
আমার প্রথম সপ্তাহের পাওয়ার আপের লিংক

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPd6EqtKWP876uHhxhwUYVVBTMHw9G5amzVhQ4bfHpduuaN4foHFDkN65H2qpMGacMADnkwh46S.png

fist-424500__480.webp

"ছবিটি পিক্সাবে" Source

আসুন আমরা সবাই মিলে পাওয়ার আপ করি আর পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করি।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q97TAoSp8XZ26thGbipR9pikk1SLonoPWirkYwuMVgwBuaxfdtrowpFZ8JWNBW2SMqMWC6K5yCsVqQ.png

📸 ছবির-তথ্য 🗒️

বিভাগপাওয়ার আপ
ডিভাইজভিভো ওয়াই১২এ
বিষয়টার্গেট ডিসেম্বর:-দশম সপ্তাহ
লোকেশনবাংলাদেশ 🇧🇩
পাওয়ার আপ@limon88

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPd6EqtKWP876uHhxhwUYVVBTMHw9G5amzVhQ4bfHpduuaN4foHFDkN65H2qpMGacMADnkwh46S.png

divider-2461548__480.webp

🙋‍♂️ আমার পরিচয় 🙋‍♂️

IMG-20210920-WA0000-01.jpeg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট@limon88। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

"অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন"

❤️ আল্লাহ হাফেজ ❤️

standard_Discord_Zip.gif

banner-abb3-2.png

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ স্টীমিট দুনিয়ায়।
তুমি পাওয়ার আপ করেছো দেখে খুব ভালো লাগছে। তোমার জন্য অনেক শুভকামনা রইল 🥀
এগিয়ে যাও।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ স্যার আপনার জন্য শুভকামনা রইলো পাশে আছি সবসময় ভালো থাকুন

ভাই, আপনে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন এটা দেখে বেশ ভালো লাগল। আপনে খুব তারাতারিই আপনার লক্ষ্যে পৌছে যাবেন।

অনেক অনেক শুভ কামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আশাকরি পাশেই থাকবেন ভালো থাকুন

 3 years ago 

আপনারা সবাই একটি ভালো টার্গেট নিয়েছেন। এই টার্গেট পূরণ করতে করতেই আপনাদের স্টিম পাওয়ার অনেক বেড়ে যাবে। যার ফলে আপনাদের সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। আপনার জন্য শুভকামনা রইল আপনি যেন আপনার টার্গেট খুব দ্রুত পূরণ করতে পারেন।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগছে। আমরা সকলেই পাওয়ার আপ ভালোবাসি এবং আমাদের সকলের ই উচিত পাওয়ার আপ করে যাওয়া। এতে করে আমাদের সকলের নিজস্ব ক্ষমতা বৃদ্ধি পাবে। যা সত্যিই দারুণ।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপু আশাকরি পাশেই থাকবেন ভালো থাকুন

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। টার্গেট ডিসেম্বর আমাদের মত মেম্বারদের জন্য অনেক ভালো একটা উদ্যোগ ছিল।পাওয়ার আপ এর জন্য আপনাকে ধন্যবাদ।

#welovepowerups

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। আর নিজের ক্ষমতা যখন বৃদ্ধি হবে তখন নিজের প্রতি একটি ভালো কনফিডেন্স থাকবে। তাই নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য আমাদের সকলের পাওয়ার আপ করা দরকার। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনি আপনার অবস্থানকে শক্ত করতে ২৫ স্টীম পাওয়ার আপ করেছেন এটা দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার এই পোষ্টের মাধ্যমে অনেকেই পাওয়ার বৃদ্ধিতে উৎসাহিত হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

সত্যি ভাইয়া আপনি সুন্দরভাবে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল এবং আপনার লক্ষ্য যেন পূরণ হয়। দোয়া করি আসলেই পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি এবং আমরা পাওয়ার আপ কে ভালবাসি। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

কমিউনিটি তে স্থান শক্ত করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি পাওয়ার আপ করেছের দেখে খুবই ভালো লাগলো। কমিউনিটি তে পাওয়ার আপ মানেই নিজের অবস্থান শক্ত করা। শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

স্টিমিট এপিকে থাকতে হলে আমাদের অবশ্যই সক্ষমতা বৃদ্ধি করতে হবে। শুধু ব্লকচেইন জগৎময় এটা নয়? যেকোনো জায়গায় টিকে থাকতে হলে অবশ্যই সক্ষমতা প্রয়োজন
এবং আপনি যে পাওয়ার বৃদ্ধি করেছেন এটির মাধ্যমে আপনি আপনার অ্যাকাউন্টের সক্ষমতা বজায় রাখতে সক্ষম হবে। খুবই গুরুত্বপূর্ণ এবং ভালো কাজ।

#welovepowersup

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 64629.11
ETH 2670.11
USDT 1.00
SBD 2.81