"৩০ স্টীম পাওয়ার আপ"||টার্গেট ডিসেম্বর:-নবম সপ্তাহ|| ১০% লাজুক খ্যাঁক 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

♨️ নিজের সক্ষমতা বৃদ্ধি ♨️



CollageMaker_20211102_042418724.jpg

"ছবিটি পিক্সাবে" Source কলেজ মেকার দ্বারা তৈরি""

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPDmA6r5d8eJvYvh5CgDDHr1WVNikSBVoFez5xz8Tg2Rcs7ezqxZzHWeYeHX2fKBAKXywnWsmNv.png

শুভ সকাল

ভালোবাসি স্টীমিট ভালোবাসি পাওয়ার আপ

আজকে আমি নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করলাম ৩০ স্টীম পাওয়ার আপ। পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। ৩০ স্টীম পাওয়ার আপ এবং কিছু কথা পাওয়ার আপের কিছু ছবি শেয়ার করবো চলুন শুরু করা যাক!

divider-2461548__480.webp

প্রথমেই অসংখ্য ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এত সুন্দর একটি প্রজেক্ট চালু করার জন্য। আমি যদিও আগে থেকেই পাওয়ার আপ করতে ভালোবাসি। তবে আমার বাংলা ব্লগ কমিউনিটির আমার প্রান প্রিয় স্যার @emranhasan স্যারের উৎসাহ পেয়ে আমি বরাবরই পাওয়ার আপ করতে ভালোবাসি। অসংখ্য ধন্যবাদ স্যারকে। নতুনদের উদ্দেশ্যে বলবো আপনারা যে তযটুকু পারেন আস্তে আস্তে পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আমি আমার টার্গেট ডিসেম্বর লক্ষ্য পূরণ করার জন্য ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে চলেছি ইনশাআল্লাহ ভবিষ্যতেও করবো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমর লক্ষ্যে পৌঁছাতে পারবো ইনশাআল্লাহ।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q97TAoSp8XZ26thGbipR9pikk1SLonoPWirkYwuMVgwBuaxfdtrowpFZ8JWNBW2SMqMWC6K5yCsVqQ.png

♨️ সক্ষমতা বৃদ্ধি প্রক্রিয়া♨️

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPDmA6r5d8eJvYvh5CgDDHr1WVNikSBVoFez5xz8Tg2Rcs7ezqxZzHWeYeHX2fKBAKXywnWsmNv.png

এবারে আমি আমার ৩০স্টীম পাওয়ার আপ এর কিছু ছবি শেয়ার করবো।


IMG-20211102-WA0004.jpg

আমার পাওয়ার আপ করার আগে মোট পাওয়ার ছিলো ৬৯৬.৩৯০ এসপি।

IMG-20211102-WA0003.jpg

আজকে আমি পাওয়ার আপ করবো ৩০ স্টীম। পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম। পাওয়ার আপ করার প্রক্রিয়া চলছে।

IMG-20211102-WA0002.jpg

এবারে আমি পাওয়ার আপ করার জন্য ৩০ স্টীম লিখলাম একাউন্ট এর এখানে। এখন আমি পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

IMG-20211102-WA0005.jpg

৩০ স্টীম পাওয়ার আপ কনফার্ম হয়ে গেছে। ওকে বাটনে ক্লিক করলাম।

IMG-20211023-WA0004.jpg

এবারে আমি পাওয়ার আপ করার জন্য পাসওয়ার্ড দিয়ে দিলাম প্রাইভেট এক্টিভ কি ওকে বাটনে ক্লিক করলাম।

20211102_051204.jpg

আমার ৩০ স্টীম পাওয়ার আপ সম্পুর্ণ হলো।

IMG-20211102-WA0001.jpg

আমার পাওয়ার আপ করার আগে মোট পাওয়ার ছিলো ৬৯৬.৩৯০ এসপি। এখন আমার ৩০ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে আমার মোট পাওয়ার হলো ৭২৬.৩৯০এসপি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPDmA6r5d8eJvYvh5CgDDHr1WVNikSBVoFez5xz8Tg2Rcs7ezqxZzHWeYeHX2fKBAKXywnWsmNv.png

আমি আশাকরি এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার টার্গেট ডিসেম্বর লক্ষ্য পূরণ করতে পারবো ইনশাআল্লাহ। আমরা সবাই লক্ষ্য নিয়ে কাজ করি আর নিজের সক্ষমতা বৃদ্ধি করি। আমরা সবাই স্টীমিট এবং পাওয়ার আপ ভালোবাসি। আসুন আমরা সবাই এক হয়ে কাজ করি। আশাকরি আপনারা সবাই আমাকে টার্গেট ডিসেম্বর লক্ষ্য পূরণ করার জন্য সহযোগিতা করবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম আল্লাহ হাফেজ।

raised-fist-6624189__480.webp

"ছবিটি পিক্সাবে থেকে নেওয়া" Source

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q97TAoSp8XZ26thGbipR9pikk1SLonoPWirkYwuMVgwBuaxfdtrowpFZ8JWNBW2SMqMWC6K5yCsVqQ.png

বিভাগপাওয়ার আপ
ডিভাইজভিভো ওয়াই১২এ
বিষয়"৩০ স্টীম পাওয়ার আপ"টার্গেট ডিসেম্বর:-নবম সপ্তাহ
লোকেশনবাংলাদেশ 🇧🇩
পাওয়ার আপ@limon88

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPd6EqtKWP876uHhxhwUYVVBTMHw9G5amzVhQ4bfHpduuaN4foHFDkN65H2qpMGacMADnkwh46S.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💖ধন্যবাদ💖

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPd6EqtKWP876uHhxhwUYVVBTMHw9G5amzVhQ4bfHpduuaN4foHFDkN65H2qpMGacMADnkwh46S.png

divider-2461548__480.webp

IMG-20210920-WA0000-01.jpeg

"আমার পরিচয়"

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট@limon88। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

"অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন"

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPd6EqtKWP876uHhxhwUYVVBTMHw9G5amzVhQ4bfHpduuaN4foHFDkN65H2qpMGacMADnkwh46S.png

standard_Discord_Zip.gif

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovUdcufHKutmnDv7XmQqPrB8fBXG7kzXLfFggSC6SoPdYYQg44yvKzFDWktyjCspTTm5NVQAdTm7UoN34AAMT6AoF.gif

banner-abb3-2.png

Sort:  
 3 years ago 

সত্যিই ভাইয়া পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমরা অনেক কম পাওয়ার থাকার কারনে ভালোভাবে কাজ করতে পারিনা।এই জন্য পাওয়ার আপ এর গুরুত্ব দিতে হবে এবং আপনি ভালো কাজ করে যাচ্ছেন আপনার কাজ দেখে আমি প্রতিনিয়ত মুগ্ধ হই। আপনি চরম যোগ্যতার অধিকারী। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনি 30 স্টিম পাওয়ার আপ করেছেন এটা খুবই ভালো কথা এবং এভাবে ধারাবাহিকতা চালিয়ে যান সামনে ভালো কিছু হবে

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া আশাকরি পাশেই থাকবেন

 3 years ago 

♥️♥️

 3 years ago 

আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি।আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি।
শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

আশাকরি পাশেই থাকবেন ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

আসলেই ভাইয়া আপনার উদ্যোগটা খুবই ভালো। আপনি আপনার লক্ষ্যের উদ্দেশ্যে অতি দ্রুতই পৌঁছাবেন। আমি এখনো পাওয়ার আপ পোস্ট শুরু করিনি। টার্গেট এ আছে দেখি পোস্ট করব। ধন্যবাদ ভাইয়া আপনার পাওয়া আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

পাওয়ার আপ এমন একটি প্রক্রিয়া যার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি পায় এবং স্টীমিট দুনিয়া গতিশীল হয়। তাই এই গতিশীলতা অব্যাহত রাখতে আমাদের সবারই পাওয়ার আপ করা উচিত। তোমার পাওয়ার আপ দেখে খুশি হলাম। এ ধারা অব্যাহত রাখতে হবে।
শুভ কামনা রইল তোমার জন্য 🥀
#welovepowerups

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ স্যার আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। অল্প অল্প করে একদিন অনেক পাওয়ার হয়ে যাবে সেই দোয়াই রইল আপনার জন্য ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আশাকরি পাশেই থাকবেন

 3 years ago 

আপনি খুবই ভালো একটি কাজ করেছেন ।পাওয়ার অপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। তাছাড়া আপনি পাওয়ার আপের ধাপগুলো খুব সুন্দর করে দেখিয়েছেন। আপনার এই পোস্ট দেখে নতুন যে কেউ পাওয়ার আপ করতে পারবে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপু সুন্দর মন্তব্যের জন্য

 3 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতাকে শক্তিশালী করা।আপনি সেই কাজটিই করেছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

এক এক করে আপনি নবম সপ্তাহে পোছে গেছেন পাওয়ার আপ এর।বিষয়টা খুবই সুন্দর। এগিয়ে যান শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

ভাই আমদের একটাই স্লোগান আমরা পাওয়ার উপ ভালোবাসি।আপনি এভাবেই করোন অনেক দুর এগিয়ে যাবেন। ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

প্রথমেই আপনাদের পাওয়ার আপের জন্য অসংখ্য ধন্যবাদ ও শুভকামনা কামনা জানাই ভাইয়া। আর আপনার শিরোনাম টা অনেক ভালো হইছে যে নিজের সক্ষমতা বৃদ্ধি। সত্যিতো আমরা যত পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা তত বৃদ্ধি পাবে। আপনার টার্গেট ডিসেম্বর সফল হোক। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62033.06
ETH 3004.78
USDT 1.00
SBD 2.48