পুরস্কার বিতরণী: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-৫৪ || শেয়ার করো তোমার তৈরি নকশী পিঠার রেসিপি

in আমার বাংলা ব্লগlast month

নমস্কার,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সকলে ভালো আছেন। ঈশ্বরের কৃপায় আমিও ভালো আছি। আজ আপনাদের সামনে আমি "আমার বাংলা ব্লগ"-এর ৫৪ তম প্রতিযোগিতার পুরস্কার বিতরণী নিয়ে হাজির হয়ে গেলাম।

abb_contest.jpeg

Banner credit: @alsarzilsiam

আপামর বাঙালির কাছে শীত কাল মানেই পিঠের পুলির সময়। গোটা শীতে জুড়ে আমাদের প্রত্যেকের বাড়িতেই কম বেশি পিঠে পুলি হয়ে থাকে। মূলত সবার বাড়ির পিঠে পুলির ধরণের মধ্যে অনেক মিল হলেও কিছু কিছু এলাকা ভিত্তিক পিঠে আমরা দেখে থাকি। যাদের বেশিরভাগের সাথেই আমার পরিচয় হয়েছে আমার বাংলা ব্লগের সদস্য দের পোস্টের মাধ্যমে। এবারের শীতকাল প্রায় শেষ হয়ে তবে হালকা শীত ভাবটা এখন যেন রয়েছে যা হয়তো আগামী কদিনের মধ্যে উধাও হয়ে যাবে। এবছরের মতো পুরোপুরি ভাবে শীত বিদায় নেওয়ার আগে চিন্তা করা হলো নকশী পিঠের প্রতিযোগিতা করলে কেমন হয়। আর সত্যি কথা বলতে আপনারা পিঠে নিয়ে যা কারুকাজ দেখালেন তাতে বোঝা গেলো টপিক নির্বাচনে আমরা ভুল করিনি। আসলে আপনারা যে কতটা ক্রিয়েটিভ মানুষ সেটা আবার একবার প্রমাণ করলেন।


আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা মানেই এক অনন্য বিষয়। দৃষ্টি নন্দন ও ইউনিক সমস্ত পিঠা গুলো তার প্রতিফলক। নকশী পিঠা বানানো এবং উপস্থাপনা দুটোর মধ্যেই যে ক্রিয়েটিভিটি প্রতিযোগীরা দেখিয়েছেন তাতে বারবার মুগ্ধ হতে হয়েছে। কার পিঠের রেসিপি ছেড়ে কার পিঠের রেসিপি দেখবো তাতে আমাদের রীতিমতো হিমশিম খেতে হয়েছে। আসলে প্রতিটি নকশী পিঠেই ছিলো তাক লাগানো। আর কথা বেশি বাড়াবো না, সোজা চলে যাবো পুরস্কার বিতরণীতে।


আমার বাংলা ব্লগের ৫৪ তম প্রতিযোগিতায় মোট ২০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেছিলেন। সর্বমোট পুরস্কার ছিলো ১৪০ স্টিম। যা পেয়েছেন ৯ জন বিজয়ী। সেই সাথে রয়েছে আমাদের সকলের প্রিয় দাদার তরফ থেকে বিশেষ পুরস্কার।


প্রতিযোগিতার বিচারক মন্ডলী :


IDDesignation
@rme✠ Founder 🔯
@blacksCo-Founder & Operations Head 🇮🇳
@rupokCommunity Moderator 🇧🇩
@kingporosCommunity Moderator 🇮🇳
@alsarzilsiamCommunity Moderator 🇧🇩
@tangeraCommunity Moderator 🇧🇩

দাদার বিশেষ পুরস্কার

User namePost link
@rahimakhatunLink
৫৪ তম প্রতিযোগিতা'র বিজয়ীরা

RankUser IDPost LinkPrize
প্রথম স্থানাধিকারী@nevlu123Link৩৫ Steem
দ্বিতীয় স্থানাধিকারী@mohinahmedLink২৫ Steem
তৃতীয় স্থানাধিকারী@narocky71Link২০ Steem
চতুর্থ স্থানাধিকারী@tanjimaLink১৪ Steem
পঞ্চম স্থানাধিকারী@tasonyaLink১২ Steem
ষষ্ঠ স্থানাধিকারী@selinasathi1Link১০ Steem
সপ্তম স্থানাধিকারী@bdwomenLink৯ Steem
বিশেষ পুরস্কার (যুগ্ম)@sshifaLink৭.৫ Steem
বিশেষ পুরস্কার (যুগ্ম)@bristy1Link৭.৫ Steem

বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ


Screenshot_20240321-224354.png


পুরস্কার স্পনসর abb-featured





IMG_20220926_174120.png

Vote bangla.witness

Or

Set @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 last month 

আমার বাংলা ব্লগ কমিউনিটির নতুন একটি প্রতিযোগিতার বিজয়ীদের কে পুরুস্কার বিতরন করা হয়েছে, দেখে আমার অনেক বেশি ভালো লাগলো। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল বিজয়ী দের কে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আসলে আমার বাংলা ব্লগ কমিউনিটি সব সময় আমাদের জন্য কাজ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

 last month 

এবারের এই প্রতিযোগিতা টা আসলেই অনেক সুন্দর ছিল। এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা অনেক সুন্দর সুন্দর নকশি পিঠা দেখতে পেয়েছি। যারা এই প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন তাদের সকলকে জানাই আমার অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

 last month 

এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আর সত্যি বলতে এবারের সবারই রেসিপি বা নকশা গুলো মনোমুগ্ধকর ছিল। যাইহোক সর্বোপরি আমাকে প্রথম স্থানের জন্য সিলেক্ট করায় সকল এডমিন মডারেটর বৃন্দকে অনেক অনেক ধন্যবাদ। আর এই প্রতিযোগিতায় যারা যারা বিজয়ী হয়েছেন সবাইকে অনেক অভিনন্দন জানাচ্ছি।

 last month 

আমার বাংলা ব্লগ এর প্রতিযোগিতা মানেই অন্য লেভেলের কিছু হবেই হবে! এভাবে বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতার আয়োজন করে মেম্বার দের মেধা ও সৃজনশীলতারকে বৃদ্ধি করার জন্য কমিউনিটির শ্রদ্ধেয় এডমিন মডারেটর দের ধন্যবাদ। বিজয়ী সকলকেই প্রাণঢালা অভিনন্দন জানাই।

Posted using SteemPro Mobile

 last month 

আমার বাংলা ব্লগের নকশী পিঠা রেসিপি প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছেন তাদের সবাইকে পুরস্কৃত করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা।

Posted using SteemPro Mobile

 last month 

এবারের প্রতিযোগিতা সত্যি খুব সুন্দর ছিল। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে খুব ভালো লেগেছিল। এই প্রতিযোগিতার মাধ্যমে নিজে যেমন ইউনিক রেসিপি তৈরি করতে পেরেছি তেমনি আপনাদের কাছ থেকেও বিভিন্ন ধরনের পিঠা রেসিপি শিখতে পেরেছি। আমাকে চতুর্থ স্থান দেওয়াতে সকল এডমিন ও মডারেটরদের ধন্যবাদ জানাই। যারা এই প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন সবাইকে অভিনন্দন আর বাকি সবার প্রতি রইল শুভেচ্ছা ও ভালোবাসা।

 last month 

নকশি পিঠা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। এই প্রতিযোগিতার মাধ্যমে অনেক ইউনিক ইউনিক নকশি পিঠা দেখতে পেয়েছি। সত্যি অসাধারণ একটি প্রতিযোগিতা ছিল।

 last month 

বিজয়ী হওয়া প্রত্যেক ইউজারের জন্য রইল অনেক অনেক শুভ কামনা। আশা করি বিজয়ীরা তাদের বিজয়ের ধারাবাহিকা আগামীতেও ধরে রাখতে সক্ষম হবে। ধন্যবাদ এত সুন্দর করে প্রতিবেদনটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

আমার বাংলা ব্লগ নকশি পিঠার প্রতিযোগিতার ফলাফল দেখতে পেয়ে বেশ ভালো লাগলো।
প্রতিযোগিতার মাধ্যমে অনেক ইউনিক পিঠা দেখতে পেয়েছি।বেশ দারুন ছিল এবারের প্রতিযোগিতাটি। আপনি বেশ সুন্দরভাবে প্রতিযোগিতার ফলাফল পুরস্কারের রিপোর্টটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে।

 last month 

আমার বাংলা ব্লগের ৫৪ তম প্রতিযোগিতায় ফলাফল দেখতে পেয়ে খুবি ভালো লেগেছে। আর এই প্রতিযোগিতার মাধ্যমে অনেক ইউনিক ইউনিয়নের রেসিপি দেখতে পেয়েছি। সকল বিজয়কারের জন্য রইল শুভকামনা।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63425.40
ETH 3253.95
USDT 1.00
SBD 3.88