এই সপ্তাহের সকল পোস্টগুলো রিভিউ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৩-০৬-২০২২)

IMG_20220602_144128.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে এই সপ্তাহের সকল পোস্ট গুলো রিভিউ করতে যাচ্ছি। আমি প্রত্যেক সপ্তাহে একটি করে রিভিউ পোস্ট করে থাকি রিভিউ পোস্ট করতে আমি খুবই পছন্দ করি। তবে চলো নিচে ধাপে ধাপে শেয়ার করা যায়.......

IMG_20220526_181047.jpg

চিকেন ফ্রাই খাওয়ার অনুভূতি

এই সপ্তাহের প্রথম দিনে আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম চিকেন ফ্রাই হওয়ার অনুভূতি। আমি চিকেন ফ্রাই খেতে অত্যন্ত পছন্দ করি। আমাদের এলাকায় গাংনী নামক একটি বাজার রয়েছে আমি সেখানে গিয়ে চিকেন ফ্রাই খেয়ে থাকি। আমি এবং আমার মামা গিয়েছিলাম ওই চিকেন ফ্রাই খাওয়ার দিনে। পোষ্টের লিংক সহ ছবি উপরে দেওয়া আছে আপনারা চাইলে দেখতে পারেন।

IMG_20220511_065345.jpg

সুস্বাদু লাউ ভাজির রেসিপি

এই সপ্তাহের দ্বিতীয় দিনে আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম সুস্বাদু লাউ ভাজি রেসিপি। লাউ ভাজি খেতে আমি অত্যন্ত পছন্দ করি। লাউ ভাজি গরম ভাতের সাথে খেতে আমার কাছে অত্যন্ত ভালো লাগে। আমার কাছে মনে হয়েছিল লাউ ভাজি একদম ইউনিক একটি রেসিপি আমি আপনাদের মাঝে ওই দিন শেয়ার করেছিলাম। এই লাউ ভাজি একবার খেলে বারবার মন চাই। লাউ ভাজি পোষ্টের লিংক উপরে দেওয়া আছে আপনারা চাইলে দেখে আসতে পারেন।

IMG_20220529_151155.jpg

অবশেষে স্কুল লাইফ থেকে বিদায় নিলাম

এই সপ্তাহের তৃতীয় দিনে আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম স্কুল লাইফ থেকে বিদায় নেওয়ার ঘটনা। আসলে অত্যন্ত দুঃখের একটি বিষয় ছিল দীর্ঘ পাঁচ বছর আমরা যে স্কুলে লেখাপড়া করেছে সেই স্কুল থেকে বিদায় নিতে গেলে মন খারাপ হওয়ার কথা। কয়দিনে আমার অনেক মন খারাপ হয়েছিল স্কুল থেকে বিদায় নেওয়ার কথা মনে আসলেই। তাই প্রত্যেককেই বিদায় নিতে হবে কাউকে ধরে রাখতে পারবে না। আপনারা পোস্ট দেখে আসতে পারেন চাইলে উপরের লিঙ্ক দেওয়া আছে।

IMG_20220507_181101.jpg

সোনালী ফসল ধানের ফটোগ্রাফি

এই সপ্তাহের চতুর্থ দিন আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম সোনালী ফসল ধানের ফটোগ্রাফি। ভাত মানুষের প্রধান খাদ্য। আমরা ধান থেকে চাউল। চাউল থেকে ভাত পায় তাই সোনালী ফসল আমাদের অত্যন্ত প্রয়োজন। তাই আমাদের এলাকায় অনেক কৃষক ভাইয়েরা ধান চাষ করে থাকে। এই ধানচাষ আমাদের জীবনের জন্য অত্যন্ত প্রয়োজন। উপরে পোষ্টের লিংক দেওয়া আছে আপনারা চাইলে দেখে আসতে পারেন।

IMG_20220601_212914.jpg

টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার বৃদ্ধিতে অংশগ্রহণ

এই সপ্তাহে সর্বশেষ দিনে আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম টার্গেট ডিসেম্বর সিজন- 2 পাওয়া আপ বৃদ্ধিতে আমার অংশগ্রহণ। আমি প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করে থাকি। তাই এই সপ্তাহে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট শেয়ার করেছিলাম। পোষ্টের লিংক উপরে দেওয়া আছে আপনারা চাইলে দেখে আসতে পারেন।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

আপনি আপনার গত সপ্তাহের পোস্টগুলো আমাদের সামনে আবারও তুলে ধরেছেন, এ জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই। আর আপনার সব পোস্ট গুলো আমার কাছে ভাল লেগেছিল। বেশি ভালো লেগেছে লাউ ভাজি পোস্টটি সেটি কিন্তু আসলেই খুবই সুন্দর একটি রেসিপি ছিল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া লাউ ভাজির পোস্টটি আপনার কাছে ভাল লাগার জন্য।

 2 years ago 

বিগত সপ্তাহের রিভিউ পোস্টটি দেখে খুবই ভালো লাগলো আসলে রিভিউ পোস্ট গুলা দেখলে অনেকটা ভাল লাগে কেননা সবগুলো পোস্ট একত্রে দেখার সুযোগ হয় সুন্দর উপস্থাপনা করেছেন শুভকামনা রইল

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে এত সুন্দর ভাবে প্রকাশ করার জন্য।

 2 years ago 

আপনার রিভিউ পোস্ট দেখে আমার অনেক ভালো লাগলো। রিভিউ পোস্ট এর মাধ্যমে পুরো সপ্তাহের পোস্ট গুলো একসাথে দেখতে পারলাম। আপনার সবগুলো পোস্ট খুবই মানসম্মত ছিল। আপনাকে অনেক ধন্যবাদ রিভিউ পোস্ট শেয়ার করে দেখানোর জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য।

 2 years ago 

আপনার রিভিউ পোস্ট দেখে আমার অনেক ভালো লাগলো। রিভিউ পোস্ট এর মাধ্যমে পুরো সপ্তাহের পোস্ট গুলো একসাথে দেখতে পারলাম। আপনার সবগুলো পোস্ট খুবই মানসম্মত ছিল। আপনাকে অনেক ধন্যবাদ রিভিউ পোস্ট শেয়ার করে দেখানোর জন্য।

 2 years ago 

আপু আপনি একই পোস্টে দুইবার কমেন্ট করেছেন। এডিট এর মাধ্যমে ঠিক করে নিয়েন।

 2 years ago 

আপনার বিগত সপ্তাহের পোষ্টের রিভিউ দেখে অনেক ভালো লাগলো। যে পোস্ট গুলো দেখা হয় নি সেটাও দেখতে পেলাম ।সুন্দর একটি রিভিউ পোস্ট আমাদের মাঝে উপহার দেয়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য।

 2 years ago 

রিভিউ পোস্টগুলো দেখতে আমার কাছেও ভালো লাগে। কারণ অনেক সময় ব্যস্ততার কারণে অনেকের অনেক পোস্ট মিস হয়ে যায়। রিপোর্টের কারণে সেই পোষ্টটি আবার দেখার সুযোগ হয়। এ সপ্তাহে আপনার মোটামুটি সবগুলো পোস্ট টি ভাল ছিল। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনার গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

আপনি তো এই সপ্তাহে খুব চমৎকার একটি পোস্ট করলেন। পোষ্টের রিভিউটা অনেক সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপনাও করলেন। আমার কাছে তো বিশেষ করে লাউ ভাজির রেসিপিটি খুবই অসাধারণ লাগলো দেখে। কারণ লাউ ভাজি আমি আগে কখনো খাইনি। আপনার রেসিপিটি বিশেষ করে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু লাউ ভাজি রেসিপি আপনার কাছে ভালোলাগার জন্য।

 2 years ago 

সব গুলো পোস্ট থেকে বেগুন ভাজির রেসিপি পোস্ট আমার কাছে দারুণ লেগেছে ভাই। এমন বেগুন ভাজি দিয়ে অনেক ভাত খাওয়া যাবে।

 2 years ago 

ভাইয়া ঐ পোস্টটা বেগুন ভাজি রেসিপি ছিল না। লাউ ভাজির রেসিপি ছিল।

 2 years ago 

বিদায় সবসময়ই কষ্টের হয়ে থাকে😞। স্কুল জীবন জীবনের সবচেয়ে সোনালী সময়। ধানক্ষেতের ফটোগ্রাফি টা দারুণ করেছেন। এই দুইটা পোস্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের সাথে পোস্ট টা শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আপনি বিদায় সময় অনেক কষ্টের হয়ে থাকে।

 2 years ago 

খুবই চমৎকার একটি রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন পোস্ট রিভিউ আমার কাছে অনেক বেশি ভালো লাগে। পোস্ট ইঞ্জিনের মাধ্যমে আমরা খুব সহজেই পোস্ট সম্পর্কে জানতে পারি। চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60209.30
ETH 2627.55
USDT 1.00
SBD 2.55