অবশেষে স্কুল লাইফ থেকে বিদায় নিলাম (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (৩০-০৫-২০২২)

IMG_20220529_151155.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি স্কুল লাইফ থেকে বিদায় নেওয়ার অনুভূতি। আমি আপনাদের মাঝে প্রথমে যে ছবিটা শেয়ার করেছি আমরা বন্ধু বান্ধবী সকলে মিলে আমাদের স্কুলের সামনে দাঁড়িয়ে একটি ছবি তুলেছিলাম আমি আপনাদের মাঝে সেই ছবিটি শেয়ার করলাম উপরের দিকে তাকালে আপনারা অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

IMG_20220529_151216.jpg

কবির ভাষায় একটি প্রবাদ আছে। যেতে নাহি দিতে হয় তবুও যেতে দিতে হয় তবুও চলে যায়। বিদায়ের ঘন্টা বেজে গেছে তাই চলে যেতে হবে। থাকবে শুধু পাঁচটি বছরের কাটানো হাসি কান্না আর আড্ডা। মিস করবো সবাই কে। যেখানেই থাকিস তোরা সবাই ভালো ।

IMG_20220529_153333.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমরা কয়েকজন বন্ধু মিলে অনেক সুন্দরভাবে স্কুলের সামনে দাঁড়িয়ে একটি ছবি তুলেছিলাম সে ছবিতে আমি আপনাদের মাঝে শেয়ার করলাম আপনার উপরের দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন। আসলে বিদায় হচ্ছে দুই রকম চিরস্থায়ী বিদায় আর ক্ষণস্থায়ী বিদায়। আমরা যেই বিদায় নিলাম এই বিদায় হচ্ছে ক্ষণস্থায়ী বিদায়।

IMG_20220529_151748.jpg

এবার উপরে ছবিতে আপনারা দেখতে পারছেন আমি একটি বাইক নিয়ে বসে আছি আমার একটি বন্ধু এসে অনেক সুন্দরভাবে একটি সেলফি তুললো। আমি সেই ছবিটি আপনাদের মাঝে অনেক সুন্দরভাবে শেয়ার করেছে আপনার উপরের দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন। আসলে এই দিনটি ছিল আমাদের জন্য অত্যন্ত দুঃখের। পাঁচটি বছরের কাটানো মুহূর্ত সবকিছুই মনে পড়েছিল গতকালকের দিনে।

IMG_20220529_151411.jpg

এবার আপনারা উপরের দিকে তাকালে দেখতে পারছেন আমি আমার বান্ধবীদের সাথে সেলফি তুলে আপনাদের মাঝে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছি। আসলে সময় স্রোত কারো জন্য অপেক্ষা করে না। আমাদের এখন সময় হয়ে গিয়েছে স্কুল লাইফ থেকে চলে যাওয়ার তাই কেউ চেষ্টা করলেও ঠেকাতে পারবেনা।

IMG_20220529_142347.jpg

আমরা বিদায় অনুষ্ঠানের দিনে স্যারদের জন্য কিছু উপহার কিনেছিলাম। সেই উপহার তুলে দিচ্ছে আমাদের বন্ধু মোঃ রাজিব আহমেদ। অত্যন্ত সুন্দরভাবে তিনি আমাদের স্যারের হাতে তুলে দিচ্ছে একটি জায়নামাজ। মূলত আমরা স্যারদের একটি করে জায়নামাজ উপহার দিয়েছি আর কোরআন শরীফ উপহার দিয়েছে।

IMG_20220529_143013.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমাদের স্যাররা আমাদের অত্যন্ত সুন্দরভাবে কিছু উপহার দিচ্ছে একটি করে কোট ফাইল দুটি করে কলম ও একটি স্কেল রাবার রুল। আমাদের বান্ধবীরা যখন উপহারগুলো নিয়েছিল আমি তখন অত্যন্ত সুন্দরভাবে একটি ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে।

IMG_20220529_142400.jpg

এবার আমাদের বন্ধুদের মধ্য থেকে যিনি স্যারদের উপহার তুলে দিচ্ছে তিনি হলেন মোঃ সোহাগ রেজা। আমার অত্যন্ত কাছের একজন বন্ধু আমি এবং আমার বন্ধু অনেক সময় এক জায়গায় চলাফেরা করে থাকি। আমি তাকে অত্যন্ত পছন্দ করি তিনি অত্যন্ত ভদ্র একটি ছেলে।

IMG_20220529_144430.jpg

সবার শেষে আমরা আমাদের স্কুলের ছেলে মেয়েদের জন্য কিছু জিলাপির ব্যবস্থা করেছিলাম। আমার বন্ধুরা যখন জিলাপি বিতরণ করছিল তখন আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। এই বলে আমি আমার ব্লগ লেখা শেষ করলাম আপনাদের মতামত নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন। ধন্যবাদ সকলকে আমার পক্ষ থেকে।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

প্রয়োজনীয় তথ্যাবলী

আমার পরিচিতিকিছু বিশেষ তথ্য
আমার নাম@kibreao001🇧🇩
ফটোগ্রাফি ডিভাইসমোবাইল
ব্লগিং মোবাইলRedmi not 8
ক্যামেরাcamera-48mp
আমার বাসাগাংনী মেহেরপুর
আমার বয়স১৫ বছর
লোকেশনhttps://w3w.co/redeployed.discovery.construction

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

সময় চলে এসেছে মাধ্যমিক স্তর শেষ করার। আমরা একটা সময় এই মাধ্যমিক স্তর শেষ করে কলেজের গণ্ডি পেরিয়েছি। এ মাধ্যমিক স্তরের ছেড়ে আসা সত্যিই অনেক কষ্ট সেটা আমি বুঝি। যাই হোক সামনের দিনগুলো আপনার শুভ হোক এই কামনা করি ।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

প্রতিটি মানুষের জীবনেই স্কুল লাইফের মত সুন্দর মুহূর্ত আর ফিরে আসেনা স্কুল জীবনে কাটানো সময়গুলো সারা জীবন স্মৃতি হয়ে থাকে। আপনি আজ স্কুল থেকে বিদায় নিয়ে বিদায় অনুষ্ঠানের কিছু ছবি আমাদের মাঝে তুলে ধরেছেন। নিশ্চয়ই অনেক ব্যথিত হৃদয়ে পোস্টটি করেছেন। আপনাকে অনেক ধন্যবাদ আমাদের মাঝে ভাগাভাগি করে নেওয়ার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

যেদিন আমাদের স্কুলের শেষ দিন ছিল সেদিন আমরাও স্কুলের সব স্যারদের ম্যাডামদের অনেক কিছু গিফট করেছিলাম এবং স্কুলের জন্য একটি গিফট দিয়েছিলাম। আপনার আজকের বিদায়ের ফটোগ্রাফি এবং গল্পটি শুনে মনে পড়ে কেন আমার সেদিনের কথা। খুব কষ্টের হয় সেই দিনটি। আপনাকে ধন্যবাদ ভাইয়া স্কুল লাইফের শেষ দিন সুন্দর এবং কষ্টের মুহূর্ত টুক আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু আমার স্কুলের স্যার ম্যাডামদের গিফট দিয়েছি।

 2 years ago 

স্কুল লাইফ শেষ করলেন তো জীবন থেকে অনেক কিছু হারিয়ে ফেললেন ভাই। বিশ্বাস করেন, কতটা যে মিস করবেন আর কিছু বছর পর তা হয়তো এখন বুঝতেছেন না । আমরা বুঝতেছি। আবার যদি সেই স্কুল লাইফে ফিরে যেতে পারতাম কত ভাল হতো। অনেক মিস করি। আপনার আগামী দিনের জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই স্কুল লাইফে অনেক কিছু হারিয়ে ফেললাম।

 2 years ago 

জীবনের সবচেয়ে দুঃখজনক এবং স্মরণীয় একটি দিন ছিল আমার কাছে এই স্কুল জীবনের বিদায় এর দিন। তবে যাই হোক এই বিদায় সেই বিদায় নয়, এই বিদায়ে হচ্ছে অন্য এক পথচলার শুরু। শুভ হোক আপনার আগামীর পথ চলা এবং ভালভাবে পরীক্ষা দিন এই দোয়া রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে এত সুন্দরভাবে প্রদান করার জন্য।

 2 years ago 

আমার কাছে মনে হয় স্কুল লাইফ টা অনেক বেশি আনন্দের। এই স্কুল জীবনের আনন্দ আসলে কোন লাইফ এ আসে না আপনি আজকে আপনার স্কুলের বিদায় বেলার কিছু মুহুর্ত শেয়ার করেছেন এই বিদায় বেলা আসলে খুবই কষ্টের।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আপনি ইস্কুল লাইফ টা অনেক বেশি আনন্দের।

 2 years ago 

আসলে প্রত্যেকটা মানুষের লেখাপড়া জীবনে স্কুল লাইভ সবচেয়ে বেস্ট। সেই জীবন শেষ হয়ে গেলে খুবই কষ্টের হয়। যেটা আমার ক্ষেত্রেও হয়েছে শুভকামনা রইল পরীক্ষায় ভালো ফলাফল করেন সেটাই কামনা করি।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি লেখাপড়া জীবনে স্কুল লাইভ টেস্ট।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 55255.10
ETH 2314.82
USDT 1.00
SBD 2.33