সুস্বাদু লাউ ভাজির রেসিপি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৯-০৫-২০২২)

সর্বশেষ মূলক ছবি

IMG_20220511_065345.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আমি আপনাদের মাঝে আমি আজকে আপনাদের মাঝে সুস্বাদু লাউ ভাজির রেসিপি সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। লাউ ভাজি খেতে আমি খুবই পছন্দ করি তাই আমি আজকে আপনাদের মাঝে একটি ভাজি সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি তবে চলো নিচে ধাপে ধাপে আলোচনা করা যাক........

রেসিপি তৈরির উপাদান

IMG_20220529_052703.jpg

ক্রমিক নম্বরউপাদান
লাউ
মরিচের গুড়া
হলুদের গুড়া
লবণ
তৈল

🫑ধাপ-১

IMG_20220511_063540.jpg

আমি অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে লাউ গুলো কাটার পরে একটি নির্দিষ্ট গামলার মধ্যে রেখেছি তারপর অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন।

🫑ধাপ-২

IMG_20220511_064048.jpg

এবার আপনাকে দেখতে পারছেন আমি অনেক সুন্দর ভাবে লাউ গুলোর গায়ে ঝালের গুড়া ও হলুদের গুঁড়া এবং লবণ অনেক সুন্দর ভাবে মাখিয়ে দিলাম আপনার উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর করতে পারবেন।

🫑ধাপ-৩

IMG_20220511_064220.jpg

এবার আপনারা দেখতে পারছেন তার কিছুক্ষণ পরে আমি চুলার উপরে একটি কড়া বসিয়ে দিয়েছি কড়ার ভিতরে অল্প কিছু তৈল দিয়েছি তারপরে অনেক সুন্দর ভাবে জাল দেওয়া শুরু করেছি চুলার মধ্যে।

🫑ধাপ-৪

IMG_20220511_064303.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি অনেক সুন্দর ভাবে কড়ার উপরে লাউ গুলো দিয়ে দিয়েছি এখন আস্তে আস্তে লাউ গুলো অনেক সুন্দর ভাবে ভাজা হয়ে যাবে আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

🫑ধাপ-৫

IMG_20220511_064504.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন আমি অনেক সুন্দর ভাবে লাউ গুলো খুন্তি দিয়ে উল্টিয়ে দিয়েছি। লাউয়ের এক সাইড ভাজা হয়ে যাওয়ার পর আবারো আর এক সাইড ভাজার জন্য লাউ গুলো উল্টিয়ে দিলাম।

🫑ধাপ-৬

IMG_20220511_064317.jpg

এবার আপনার দেখতে পাচ্ছেন আমি অনেক সুন্দর ভাবে ঢাকনা দিয়ে লাভগুলো ঢেকে দিয়েছি অনেক সুন্দর ভাবে সিদ্ধ করার জন্য। লাউগুলো ঢাকার কারণে অনেক সুন্দর ভাবে ভাজা হবে তার জন্য আমি লাউ গুলো ঢেকে দিয়েছি।

🫑ধাপ-৭

IMG_20220511_065107.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি ঢাকনা তুলে ফেলার পরে অনেক সুন্দরভাবে লাউ ভাজা হয়ে গিয়েছে আপনারা দেখতে পারছেন। আর কিছুক্ষনের মধ্যে আমি লাউ অনেক সুন্দর ভাবে কড়া থেকে একটি নির্দিষ্ট গামলায় নামাবো।

🫑ধাপ-৮

IMG_20220511_065332.jpg

এবার আপনাদের দেখতে পাচ্ছেন আমি অনেক সুন্দর ভাবে লাউগুলো কড়া থেকে নামিয়ে একটি নির্দিষ্ট গামলার মধ্যে রেখেছি। আশা করি নিচে সবার মতামত কমেন্টের মাধ্যমে প্রকাশ করবেন সবাইকে আমার পক্ষ থেকে ধন্যবাদ এবং শুভকামনা রইল।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

ভাইয়া টাইটেলটা একটু ঠিক করে নেন।লাউ ভাজির হবে।যাই হোক ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভুল ধরিয়ে দেওয়ার জন্য।

 2 years ago 

ভাইয়া আমি এই প্রথম এমন নাম শুনেছি। লাউ ভাজি করে খাওয়া যায় কখনো জানা ছিল না। আপনি খুব সুন্দর ভাবে লাউ ভাজি করেছেন। আমার বাংলা ব্লগে এসে অনেক ইউনিক রেসিপি শিখতে ও জানতে পেরেছি। আপনার এই রেসিপি আমার কাছে অনেক ইউনিক লেগেছে। ধাপগুলো খুব সুন্দরভাবে বর্ণনা করেছেন। আপনার উপস্থাপনা অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে নতুন একটি রেসিপির সন্ধান দিতে পেরে অনেক খুশি হলাম।

 2 years ago 

খুব সুস্বাদু একটি রেসিপি শেয়ার করেছেন ভাইয়া। লাউ সবসময় রান্না করে খাওয়া হয়েছে। এভাবে ভাজি করে কখনো খাওয়া হয়নি। আমার কাছে অনেক ইউনিক লেগেছে আপনার রেসিপিটি। দেখে মনে হচ্ছে সুস্বাদুই হবে। খুব সুন্দর ভাবে প্রতিটি ধাপ উপস্থাপন করেছেন। ভাইয়া টাইটেলে বানানের কিছুটা ভুল হয়েছে আশা করি ঠিক করে নেবেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভুল ধরিয়ে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ আপু। এত সুন্দর মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

লাউ ভাজির সুস্বাদু রেসিপিটি খুবই সুন্দর হয়েছে ভাইয়া। তবে আমি এভাবে কখনো লাউ ভাজি করে খাইনি। আমি সবসময় লাউ রান্না করে খেয়েছি। এভাবে খাওয়ার স্বাদ কেমন তা আমার জানা নেই। তবে দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু তাহলে অতি শীঘ্রই লাউ ভাজি করে খাওয়ার চেষ্টা করেন।

 2 years ago 

ভাইয়া আপনি অনেক সুন্দর এবং সু-স্বাদু রেসিপি করেছেন। এভাবে কখনো লাউ ভাজি খাওয়া হয়নি। খুবই ভাল লেগেছে। আপনার জন্য শুভেচ্ছা রইল।

আপনি যত তাড়াতাড়ি পারেন আপনার পোষ্টের হেডলাইন টা ঠিক করে নিন ভাইয়া। ওখানে ভাজি লেখাটা বুল হয়েছে।

 2 years ago 

ভাইয়া তাহলে আপনি বাড়িতে একদিন লাউজি করে খেয়ে দেখেন কেমন লাগে।

 2 years ago 

ভাইয়া এভাবে সুস্বাদু লাউ ভাজির করার যায়, এটা আমার জানা ছিলো না, লাউ ভাজি রেসিপি আমার খুবই প্রিয়, আর রেসিপিটি আমার কাছে একদম নতুন, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন ইউনিক একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

আসলে লাউ ভাজি খেতে আমার কাছেও খুবই সুস্বাদু লাগে।

 2 years ago 

সুস্বাদু লাউ ভেজির রেসিপি শেয়ার করেছেন দারুন হয়েছে। এভাবে রান্না করে খেতে অনেক মজা লাগে। আমি বেশ কয়েকবার খেয়েছি। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে 🥀

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আমি সবসময় লাউ রান্না করে খেয়েছি।কখনো ভাঁজি করে খাওয়া হয়নি।এইভাবে করে সবসময় বেগুন ভাজি খেয়েছি। লাউ জে এইভাবে খাওয়া যায় এটি আমি আগে জানতামনা ।আপনার রেসিপিটি দেখে খুবই খেতে ইচ্ছে করছে ভাইয়া ।আপনার কাছ থেকে লাউ খাওয়ার আরো একটি রেসিপি শিক্ষেনিলাম।বেশ ভালো লাগলো ভাইয়া আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

তাহলে আপনি লাউ ভাজি করে খেয়ে দেখেন কেমন লাগে। আশা করি অনেক ভালো লাগবে।

 2 years ago 

ভাইয়া আমি আপনার রান্নার পরিবেশন দেখে প্রথমে ভেবেছিলাম এগুলো বেগুন ভাজি। কারণ লাউ এভাবে গোল গোল করে ভাজি করতে আমি প্রথম দেখেছি।এই রেসিপি এখনো খাওয়া হয়নি খেতে অনেক মজা হয়েছে নিশ্চয়ই। আপনি যেভাবে রান্না করেছেন আমি শিখে নিয়েছি এক সময় আমিও লাউ ভাজি করে খেয়ে দেখব। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু এটি লম্বা লাউ তাই গোল গোল করে কেটেছিলাম ভাজি করার জন্য।

 2 years ago 

আপনার লাউ ভাজি দেখি খুবই সুস্বাদু হয়েছে খুব চমৎকারভাবে আপনি লাউ ভাজি করেছেন এবং আমাদের মাঝে উপস্থাপন করেছেন ।এত সুন্দর লাউ ভাজি দিয়ে ভাত খেতে মজা লাগবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি লাউ ভাজি রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

জি ভাত দিয়ে খেতে অনেক মজা লাগে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60115.56
ETH 3203.28
USDT 1.00
SBD 2.46