চিকেন ফ্রাই খাওয়ার অনুভূতি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৭-০৫-২০২২)

IMG_20220526_181047.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আমি আপনাদের মাঝে আমি চিকেন ফ্রাই খাওয়ার অনুভূতি শেয়ার করতে যাচ্ছি। আমি এবং আমার মামা বাজারে গিয়েছিলাম চিকেন ফ্রাই খাওয়ার জন্য। মূলত তিনি আমার বন্ধু হয়। আমরা দুইজন প্রায় সময় একসাথে ঘোরাফেরা করে থাকি। আমি উপরে আপনাদের মাঝে চিকেন ফ্রাই এর ছবি শেয়ার করেছি

IMG_20220526_181756.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি যখন বাজারে চিকেন ফ্রাই খাওয়ার জন্য গিয়েছিলাম তখন সেখানে যাওয়ার পর দেখি এখনো চিকেন ফ্রাই ভাজা হয়নি। আমি তখন সেখানে দাড়িয়ে অনেক সুন্দর ভাবে কিছু ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। প্রথমে কয়েকটি মুরগি অনেক সুন্দর ভাবে কাটার পর। একটি গামলার মধ্যে আটা নেওয়ার পরে মুরগির গায়ে ময়দা মাখিয়ে দিল। আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

IMG_20220526_181053.jpg

এবার আপনারা দেখতে পারছেন উপরে আপনাদের মাঝে অনেক সুন্দরভাবে একটি বাটির মধ্যে অল্প কিছু স্যাগারিন মিশানো পরে আপনাদের মাঝে একটি ছবি তুলে শেয়ার করেছি। মুরগির গায়ে অনেক সুন্দর ভাবে ময়দা মাখানোর পরে এই পানির ভিতর ডুবিয়ে নেয়া হচ্ছে। কারণ অনেক সুন্দর ভাবে ভাজা হবে বলে।

IMG_20220526_181051.jpg

এবার আপনারা দেখতে পারছেন তার কিছুক্ষণ পরে অনেক সুন্দর ভাবে চিকেন ফ্রাই ভাজার জন্য গরম তেলের ভিতরে দিয়ে দিয়েছি মুরগির মাংসগুলো। আমি তখন অনেক সুন্দরভাবে কিছু ছবি সংগ্রহ করে রেখেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আস্তে আস্তে এই চিকেন ফ্রাই অনেক সুন্দর ভাবে ভাজা হয়ে যাবে।

IMG_20220526_181044.jpg

এবার আমি আপনাদের মাঝে আরও অনেক সুন্দরভাবে চিকেন ফ্রাই যেখানে ভাজা হচ্ছে তার কাছ থেকে অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করলাম আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন। আমরা এখন চিকেন ফ্রাই গুলো আসতে ভাবে নেড়ে দিলাম। যাতে চিকেন ফ্রাই এর চারিদিকে অনেক সুন্দরভাবে ভাজা হয়ে যায়।

IMG_20220526_181059.jpg

এবার আপনারা দেখতে পারছেন চিকেন ফ্রাই ভাজার পরে অনেক সুন্দর ভাবে চিকেন ফ্রাই গুলো তুলে একটি নির্দিষ্ট জায়গায় রাখেছি। তারপরে আমি অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে একটি ছবি তুলে শেয়ার করেছি আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন। আসলে চিকেন ফ্রাই গুলো ভাজার পরে দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছিল।

IMG_20220526_181102.jpg

এবার আপনারা উপরে অনেক সুন্দর ভাবে দুইটি বোতলের ছবি দেখতে পারছেন। বোতলের ভিতরে চিকেন ফ্রাই খাওয়ার জন্য মসলা তৈরি করে রাখা হয়েছে। একটি বোতলে রয়েছে কাসুন্দি আরেকটি বোতলে রয়েছে শস্য বাটা। এই মসলা দিয়ে চিকেন ফ্রাই খেতে অনেক সুস্বাদু লাগে।

IMG_20220526_181121.jpg

এবার আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারছেন অনেক সুন্দরভাবে একটি ছোট ছেলে চিকেন ফ্রাই এর দোকানের সাথে দাড়িয়ে আছে। যে ছোট ছেলেটি এই চিকেন ফ্রাই এর দোকানে দাড়িয়ে আছে এই ছেলেটির দোকান। তিনি অত্যন্ত ভদ্র একজন মানুষ। তার ব্যবহার আচার আচরণে আমার অনেক ভালো লেগেছিল।

IMG_20220526_181212.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমাদের দুইটি প্লেটে দুইটি চিকেন ফ্রাই সহ মসলা দিয়েছে। আমি এবং আমার মামা দুইজন প্লেট দুটি হাতে ধরে রাখার পর আমি অনেক সুন্দরভাবে একটি ছবি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আসলে চিকেন ফ্রাই এর লেগ পিস খেয়েছিলাম আমরা।

IMG_20220526_181223.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি এবং আমার মামা চিকেন ফ্রাই খাওয়ার সময় অনেক সুন্দরভাবে একটি সেলফি তুলেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন। আসলে চিকেন ফ্রাই খেতে আমার কাছে অনেক ভালো লাগে তাই আমি প্রায় দিনে চিকেন ফ্রাই খেতে বাজারে যায়।

প্রয়োজনীয় তথ্যাবলী

আমার পরিচিতিকিছু বিশেষ তথ্য
আমার নাম@kibreao001🇧🇩
ফটোগ্রাফি ডিভাইসমোবাইল
ব্লগিং মোবাইলRedmi not 8
ক্যামেরাcamera-48mp
আমার বাসাগাংনী মেহেরপুর
আমার বয়স১৫ বছর
লোকেশনhttps://w3w.co/perk.throaty.pursuing

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

বুঝলাম আজকাল তাহলে একা একাই খাওয়া-দাওয়া করা হচ্ছে ভাই । আশেপাশে আমরাও তো থাকি , একটু ডাকলেই পারেন ।

 2 years ago 

ভাইয়া চলে আসেন আপনি আপনাকে অনেক ভালো কিছু খাওয়াবো।

 2 years ago 

এরকম ফ্রাই চিকেন আমি তেমন একটা খাওয়া-দাওয়া করিনা.. কারন আমার একটু সমস্যা আছে। রাস্তার স্ট্রিটফুড বলতে শুধুমাত্র সিঙ্গারা এবং সমুচা গুলোই আমি খেতে পছন্দ করি। আপনার অনুভূতি চমৎকার ছিল।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

চিকেন ফ্রাই খাওয়ার অনুভূতি শেয়ার করেছেন দারুন হয়েছে। দেখে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর সময় কাটিয়েছেন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন 🥀

 2 years ago 

ভাইয়া যদি খুব বেশি লোভ লেগে যায় তাহলে বাড়িতে তৈরি করে খেতে পারেন আবার দোকান থেকে কিনেও খেতে পারেন।

 2 years ago 

চিকেন ফ্রাই এমনিতে আমার অনেক ফেভারিট আপনার ফটোগ্রাফি এবং খাওয়ার অনুভূতি পড়ে আমরা খুব লোভ হচ্ছে বোঝায় যাচ্ছে খুব মজা করে খেয়েছেন।

 2 years ago 

জ্বী ভাইয়া খাওয়ার সময় অনেক মজা করেছিলাম।

 2 years ago 

আপনি আপনার মামার সাথে চিকেন ফ্রাই খাওয়ার পুরো গল্পটি সুন্দর করে গুছিয়ে আমাদের মাঝে এনেছেন। চিকেন ফ্রাই খেতে অনেক ভাল লাগে। তবে এসব ফুড কোর্ট থেকে চিকেন ফ্রাই গুলো অনেক দাম দিয়ে খেতে হয়। এর চেয়ে বাসায় বানিয়ে খেলে আরও মজা লাগে ও বেশি খাওয়া যায়। ভাল ছিল আপনার লেখা। ধন্যবাদ ভাই

 2 years ago 

আমার কাছেও এটা মনে হয় ভাইয়া বাসায় বানিয়ে খেলে সব থেকে ভালো হবে।

 2 years ago 

যদি ও আমি এভাবে রাস্তায় দাড়িয়ে চিকেন ফ্রাই খাওয়া হয় নি।তবে আমার কাছে এগুলো ভাজার ঘ্রান বেশ ভালো লাগে।যাই হোক অনুভূতি গুলো ভালো ছিলো।ধন্যবাদ

 2 years ago 

জি আপু যখন ভেজে ছিল তখন কার ঘ্রাণ খুবই ভালো লেগেছিল।

 2 years ago 

চিকেন ফ্রাই আসলে আমার খুবই পছন্দের। মাঝে মাঝে খাওয়া হয়। তবে এভাবে কখনো রাস্তায় দাঁড়িয়ে খাওয়া হয়নি। আপনার আজকে চিকেন ফ্রাই খাওয়ার মুহূর্ত মুহূর্ত গুলো দেখে খুবই ভালো লাগলো অনেক ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া রাস্তায় দাঁড়িয়ে খাওয়ার মজাই আলাদা আপনি একদিন খেয়ে দেখেন।

 2 years ago 

চিকেন ফ্রাই আমার খুবই পছন্দ তবে দোকান থেকে কম কিনি। আমি নিজেই প্রায় সময় বাসায় তৈরি করে থাকি। চিকেন ফ্রাই দেখলেই লোভ সামলানো যায় না। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া চিকেন ফ্রাই সম্পর্কে আপনার অনুভূতিটা আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

তাহলে তো অনেক ভালো আপু নিজের হাতে তৈরি করার চিকেন ফ্রাই খেতে অনেক ভালো লাগে।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে চিকেন ফ্রাই খাবার অনুভূতি শেয়ার করেছেন ব্যক্তিগতভাবে চিকেন ফ্রাই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। মাঝে মাঝে দোকান থেকে চিকেন ফ্রাই রেসিপি কিনে খাওয়া হয়। যাই হোক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে ভাইয়া চিকেন ফ্রাই সবার কাছে ভালো লাগে খেতে।

 2 years ago 

ভাই আপনার মামার সাথে চিকেন ফ্রাই খাওয়ার মুহূর্তগুলো অনেক সুন্দর ভাবে শেয়ার করেছেন ।বিশেষ করে চিকেন ফ্রাই বানানোর প্রক্রিয়া টি আপনি দেখানোর চেষ্টা করেছেন ।এছাড়া এ ধরনের খাবার আমাদের স্বাস্থ্যের জন্য ক্ষতিকর ।তাই আমাদের উচিত স্বাস্থ্যসম্মত খাবারগুলো খাওয়া। ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি এ ধরনের খাবার আমাদের স্বাস্থ্যের জন্য একটু ক্ষতিকর।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60309.45
ETH 2701.35
USDT 1.00
SBD 2.48