টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার বৃদ্ধিতে অংশগ্রহণ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০১-০৬-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ বৃদ্ধিতে অংশগ্রহণ করতে যাচ্ছি। পাওয়ার আপ বৃদ্ধি পোস্ট করা মানে শক্তি অর্জন করা। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করে থাকি। পাওয়ার আপ পোস্ট করার মাধ্যমে আমরা অনেক স্টিম সঞ্চয় করতে পারব। তখন আমাদের ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে। তাই আমাদের পাওয়ার আপ করা অত্যন্ত প্রয়োজন।

IMG_20220601_212914.jpg

পাওয়ার আপ পোষ্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ৭.০৩৬ স্টিম ছিল। আমি সেখান থেকে মাত্র ৭ স্টিম পাওয়ার আপ করলাম। পাওয়ার আপ পোস্ট করার পরে আমার স্টিমেট ওয়ালেটে ০.০৩৬ স্টিম ছিল।

পাওয়ার আপ পোস্ট করার আগ মুহূর্তে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2022-06-01-21-30-32-314_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার সময় আমার স্টিমেট ওয়ালেটের স্ক্রিনশট

Screenshot_2022-06-01-21-30-51-426_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার পরে আমার স্টিমেট ওয়ালেটের স্ক্রিনশট।

Screenshot_2022-06-01-21-31-11-170_com.android.chrome.jpg

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

ছোট হোক আর বড় এ্যামাউন্ট হোক বাড়াবে ধারাবাহিকতা ধরে রাখুন। আপনার জন্য দোয়া করি ভাই আপনি যেন আপনার এই পাওয়ার আপের দারাবাহিকতা ধরে রেখে বহুদূর এগিয়ে যেতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি ধারাবাহিকতা বজায় রাখায় আমাদের প্রধান লক্ষ্য।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে আমাদের সবাইকে এভাবেই এগিয়ে যাওয়া উচিত। আপনি আজ আমাদের মাঝে ৭ স্টিম পাওয়ার আপ করে দেখিয়েছেন। আপনার পাওয়ার আপ দেখে আরো অনেকেই উৎসাহিত হবে। আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট করে দেখানোর জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

বর্তমান পরিস্থিতিতে আপনি খুব ভালো একটা স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবেই একটু একটু করে পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আসলে পাওয়ার আপ ছাড়া কোন বিকল্প নেই। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ এর পরিমাণ যত ছোটই হোক না কেন ধারাবাহিকতাটাই আসল। ধারাবাহিকভাবে নিয়মিত পাওয়ার আপ করছেন এটা জেনে খুব ভাল লাগছে। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যান খুব দ্রুতই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। কারণ স্টিমিট পারফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আপনি পাওয়ার আপ এর কোন বিকল্প নেই।

 2 years ago 

বর্তমান সময়ে একটু ক্রাইসিস চলার কারণে আমরা সবাই খুব একটু কঠিন সময়ই পার করছি। আপনি এই সময়েও যে পাওয়ার আপ করেছেন এর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ভাই। অনেক শুভ কামনা থাকবে আপনার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

আপনি আপনার সক্ষমতা অনুযায়ী পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগছে । পাওয়ার আপ সব সময় চলমান রাখা উচিত যাতে আমাদের ভবিষ্যতে একটি জায়গায় তৈরি হয়। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

বর্তমানে আসলে আমরা খুবই কঠিন পরিস্থিতি আছি। কেউ না এসভিডি দেওয়া হচ্ছেনা। এই পরিস্থিতিতেও আপনি পাওয়ার আপ করছেন এটা দেখে খুব ভালো লাগছে। কম হলেও আসলে ধারাবাহিকতা বজায় রাখা উচিত। খুব ভাল উদ্যোগ নিয়েছেন দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার গঠনমূলক মতামত আমাদের মাঝে প্রদান করার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @kibreay001
পাওয়ার বৃদ্ধিঃ = 2.03488%

 2 years ago 

নূন্যতম 10 স্টিম পাওয়ার আপ করতে🙂
তারপরেও আপনাকে নিরূহয়সহিত করবো না।ইনশাল্লাহ সামনে বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা কইরেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নাই আমাদেরকে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর বিকল্প নেই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60255.54
ETH 2640.76
USDT 1.00
SBD 2.55