এই সপ্তাহের সমস্ত পোস্টগুলো রিভিউ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৬-০৫-২০২২)

IMG_20220526_154649.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আমি আপনাদের মাঝে এই সপ্তাহে যতগুলো পোস্ট করেছি সেই সমস্ত পোস্টগুলো রিভিউ করতে যাচ্ছি। পোষ্টের ছবিসহ পোষ্টের লিংক নিচে দেওয়া হবে আপনারা চাইলে দেখে আসতে পারেন। আশা করি আমি আপনাদের মাঝে অনেক সুন্দর একটি পোস্ট উপহার দিতে পারব আজকে.......

IMG_20220428_124225.jpg

একটি মাছের ম্যান্ডেলা আর্ট তৈরি পদ্ধতি

আমি এই সপ্তাহের প্রথম দিনে অনেক সুন্দর ভাবে একটি মাছের ম্যান্ডেলা আর্ট তৈরি করে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আসলে আমি বাড়িতে প্রায় সময় বসে থাকি অবসর সময়ে ম্যান্ডেলা আর্ট তৈরি করতে খুবই পছন্দ করি। তাই আমি আপনাদের মাঝে ম্যান্ডেলা আর্ট শেয়ার করেছিলাম। ম্যান্ডেলা আর্ট এর ছবি সহ উপরে লিংক দেওয়া আছে আপনারা চাইলে লিংকে ক্লিক করে পোস্টে যেতে পারেন।

IMG_20220520_160533.jpg

গাংনী ফুটবল একাদশ বনাম বাশ বাড়িয়া ফুটবল একাদশ এর মধ্যকার খেলা

এবার আমি আপনাদের মাঝে এই সপ্তাহের দ্বিতীয় দিনে গাংনী ফুটবল একাদশ বনাম বাশ বাড়িয়া ফুটবল একাদশ এর মধ্যকার খেলা শেয়ার করেছিলাম। আজকে আমি আবারও রিভিউ এর মাধ্যমে শেয়ার করতে যাচ্ছি। এই হাইভোল্টেজ ম্যাচ দেখার জন্য অনেক দূর-দূরান্ত থেকে মানুষ এসেছিল। আমিও সেই দিন এই খেলা দেখার জন্য গিয়েছিলাম। আমি সেখান থেকে কিছু ছবি সংগ্রহ করে আপনাদের মাঝে একটি পোস্ট করেছিলাম।

IMG_20220513_152546.jpg

সুস্বাদু বাটা মাছ ভাজির রেসিপি

এবার আপনারা দেখতে পারছেন আমি আপনাদের মাঝে এই সপ্তাহে তৃতীয় দিন সুস্বাদু বাটা মাছ ভাজির রেসিপি শেয়ার করেছিলাম। আসলে বাটা মাছ আমরা সবাই কমবেশি পছন্দ করে থাকি। কিন্তু আমি বাটা মাছ অনেক পছন্দ করে থাকি গরম ভাত দিয়ে খেতে। আমাদের বাড়িতে প্রায় দিনই বাটা মাছ রান্না করা হয়ে থাকে এবং ভাজি করা হয়ে থাকে। তাই আমি পনাদের মাঝে বাটা মাছের রেসিপি শেয়ার করেছিলাম আপনারা চাইলে উপরে লিংক দেওয়া আছে যেয়ে দেখে আসতে পারেন।

IMG_20220522_112429.jpg

পোড়াদহ বাজার থেকে কিছু কেনাকাটার অনুভূতি

এবার আপনারা দেখতে পারছেন এই সপ্তাহের চতুর্থ দিনে আমি আপনাদের মাঝে পোড়াদহ বাজার থেকে কিছু কেনাকাটার অনুভূতি শেয়ার করেছিলাম। আসলে আমি ও আমার এক বন্ধু গিয়েছিলাম পোড়াদহ বাজারে কিছু কেনাকাটা করার জন্য। আমার বন্ধু এবং আমি কিছু কেনাকাটা করেছিলাম ওই দিনে। উপরে পোস্টের ছবিসহ লিংক দেওয়া আছে আপনারা চাইলে দেখে আসতে পারেন।

IMG20220515093326.jpg

রঙিন পেপার দিয়ে সুন্দর একটি কলমদানি তৈরি

এবার আপনারা দেখতে পারছেন আমি আপনাদের মাঝে এই সপ্তাহের পঞ্চম দিনে রঙিন পেপার দিয়ে সুন্দর একটি কলমদানি তৈরি করে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আসলে আমি বাড়িতে প্রায় সময় বসে থাকি।কাগজ দিয়ে যেকোন জিনিসই তৈরি করতে অনেক পছন্দ করে থাকি। আসলে কাগজ দিয়ে যেকোন জিনিস তৈরি করতে হলে অনেক দক্ষতা প্রয়োজন হয়। আমি অনেক সুন্দরভাবে আপনাদের মাঝে কাগজ দিয়ে একটি কলমদানি তৈরি করে শেয়ার করেছিলাম উপরে লিংক দেওয়া আছে আপনারা চাইলে দেখে আসতে পারেন।

IMG_20220525_094252.jpg

টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ

এই সপ্তাহের ষষ্ঠ দিনে আমি আপনাদের মাঝে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ বৃদ্ধিতে অংশগ্রহণ করেছিলাম। আমি প্রত্যেক সপ্তাহে প্রায় ষষ্ঠ দিনে পাওয়ার আপ বৃদ্ধি পোস্ট করে থাকে। পাওয়ার আপ করতে আমি অত্যন্ত পছন্দ করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের স্টিমেট আইডি সক্রিয়তা বৃদ্ধি পায় এবং বেশি পোস্ট বেশি কমেন্ট করতে পারি। এবং আমাদের ভোটিং ভেলু বৃদ্ধি পাবে। আশা করি আপনারা আপনাদের মতামত নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন। ধন্যবাদ সকলকে আমার পক্ষ থেকে।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

পোস্ট গুলো দেখেছি আপনার, তবে একটি বাদে বাকি সবগুলো পোষ্ট আমার ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে রিভিউ এর মাধ্যমে আবার পুনরায় পোস্টগুলো স্মরণ করিয়ে দেওয়ার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আমার একটি পোষ্ট বাদে সবগুলো ভালো লাগার জন্য।

 2 years ago 

এ সপ্তাহের সমস্ত পোস্ট গুলো রিভিউ আকারে আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ। পোস্টে রিভিউ দেখলে আমার কাছে খুবই ভালো লাগে। কেননা না-দেখা পোস্টগুলো আবারো দেখার সুযোগ পাওয়া যায়। আপনার পোষ্টের একটি মাছের ম্যান্ডেলা আর্ট এবং রঙিন পেপার দিয়ে সুন্দর একটি কলমদানি আমার কাছে খুবই ভালো লেগেছে। এছাড়াও আপনার অন্যান্য পোস্টগুলো খুবই চমৎকার ছিল। পোস্টে রিভিউ দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই আপনার এত সুন্দর মূল্যবান মতামত কমেন্টের মাধ্যমে প্রকাশ করার জন্য।

 2 years ago 

এ সপ্তাহের পোস্টগুলো একসাথে দেখতে পেয়ে খুব ভালো লাগছে। খুবই সুন্দর সুন্দর পোস্ট করেছিলেন, বিশেষ করে মাছের অংকনটি আমার খুবই ভালো লেগেছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে আপনার মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

আপনার এই সপ্তাহের পোস্টের রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপনার তৈরি করা রঙিন কাগজের কলমদানি আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে কলমদানি তৈরি করেছেন। এছাড়াও অন্যান্য পোস্টগুলোও ভালো ছিল। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনি ইচ্ছা করলে রঙিন কাগজ দিয়ে কলমদানি তৈরি করতে পারবেন ভাইয়া।

 2 years ago 

এ সপ্তাহে তো আপনি দারুন দারুন সব পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছিলেন। আমার কাছে সব থেকে ভালো লেগেছে মাছের ম্যান্ডেলা এবং রঙিন কাগজ ব্যবহার করে কলমদানি তৈরির পোস্ট টি। খুব সুন্দর করে গুছিয়ে আপনি আপনার সবগুলো পোষ্টের রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করলেন। ধন্যবাদ ভাই।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

আপনার সবগুলো পোস্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। সবথেকে ভালো লেগেছে আপনার ভাই পোস্ট। পোস্ট গুলো পুনরায় দেখানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর মতামত দেওয়ার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করে থাকেন আপনার এই পোস্ট গুলো একত্রে দেখতে পেরে অনেক বেশি ভালো লাগলো। প্রতিটি পোস্ট আমি এর আগেও দেখেছিলাম তবে আপনার পোস্টগুলোর মধ্যে রঙিন কাগজ দিয়ে কলমদানি তৈরির প্রক্রিয়া টি অনেক বেশি ভালো ছিল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

সপ্তাহজুড়ে সব ধরনের পোস্ট শেয়ার করেছেন আর সেগুলো আজকের এই রিভিউ পোস্ট এর মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরেছেন যেটা আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

খুব সুন্দরভাবে পোস্টগুলি রিভিউ করেছেন ভাইয়া।সময়ের অভাবে সব পোষ্ট দেখা হয়ে ওঠে না।আজ দেখে নিলাম ভালো লাগলো।তাছাড়া আমার কাছে বেশি ভালো লেগেছে বাটা মাছ ভাজি ও কলমদানীর গোলাপ ফুলটি।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

এই সপ্তাহের পোস্ট গুলোর মধ্যে সেরা পোস্ট ছিল ফুটবল খেলা দেখার মুহূর্তটি। একইসাথে আপনি আরো সুন্দর সুন্দর কিছু পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন এই সপ্তাহে। রঙিন কাগজ দিয়ে কলমদানি তৈরি করার খুবই সুন্দর একটা পদ্ধতি আপনি আমাদেরকে দেখিয়েছেন এই সপ্তাহের।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59820.07
ETH 2408.18
USDT 1.00
SBD 2.43