গাংনী ফুটবল একাদশ বনাম বাশ বাড়িয়া ফুটবল একাদশ এর মধ্যকার খেলা (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২১-০৫-২০২২)

IMG_20220520_160533.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমি ফুটবল ম্যাচ সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি। ফুটবল খেলা হয়েছিল মূলত জোরপুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়। একদিকে অংশগ্রহণ করেছিল গাংনী ফুটবল একাদশ অপরদিকে অংশগ্রহণ করেছিল বাস বাড়িয়া ফুটবল একাদশ। এই হাইভোল্টেজ ম্যাচ দেখার জন্য আমরা সেখানে গিয়েছিলাম।

IMG_20220520_160326.jpg

খেলা শুরু হওয়ার আগে মাঠের মধ্যে যে প্লেয়ারদের নিয়ে আলোচনা সভা হয় সে আলোচনা সভা শেষ হওয়ার পর মানুষজন যখন ফিল্টের মধ্যে থেকে হেঁটে বাইরে এসেছিল তখন আমি একটি ছবি তুলে রেখেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে দেখতে পারবেন।

IMG_20220520_160524.jpg

এবার আপনারা দেখতে পারছেন খেলা শুরু হওয়ার আগে প্রধান রেফ্রি মহোদয় দুই সাইডের রেফ্রি মহোদয় কে ফ্লাগ তুলে দাঁড়াতে বলছে। এক্সাইডের রেফ্রি মহোদয় ফ্লাগ তুলে দাঁড়িয়ে ছিল তখন আমি অনেক সুন্দরভাবে একটি ছবি তুলেছিলাম সেই ছবিটি আপনাদের মাঝে উপরে শেয়ার করেছি আপনারা উপরের দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

IMG_20220520_161636.jpg

এবার আপনারা দেখতে পারছেন অনেক সুন্দর ভাবে দুই দলের প্লেয়াররা খেলা চালিয়ে যাচ্ছে। এক দলের প্লেয়াররা অনেক সুন্দর ভাবে বল নিয়ে ডি বক্সের মধ্যে প্রবেশ করেছে অপরদিকের প্লেয়াররা গোল বাঁচানোর জন্য অনেক সুন্দর ভাবে চেষ্টা করছে আপনারা উপরের ছবির দিকে তাকালে দেখতে পারবেন।

IMG_20220520_161550.jpg

এবার আপনারা দেখতে পারছেন কালো কালারের জার্সি গায়ে দিয়ে পিঠের অথবা গলার মাঝখানে কমলা কালারসহ রয়েছে এটি হচ্ছে গাংনী ফুটবল একাদশ। আর অপরদিকে রয়েছে বাশ বাড়িয়া ফুটবল একাদশ দুই দলই আমাদের অত্যন্ত সুন্দর খেলা উপহার দিয়েছিল। এই খেলা দেখার জন্য অনেক দূর থেকে মানুষ এসেছিল।

IMG_20220520_161521.jpg

এবার আপনারা দেখতে পারছেন রেফারি মহোদয় মাঝখান থেকে অনেক সুন্দর ভাবে হাত দিয়ে এবং বাসি দিয়ে বুঝিয়ে দিচ্ছে যে সরাসরি কর্নাল কিক তোলা হবে। বাশ বাড়িয়া ফুটবল একাদশ কর্নাল কিক তুলবে। কর্নেল মানেই অর্ধেক গোল দেখা যাক কর্নাল কেক তোলার পর কি হয়। কিন্তু আমি দেখেছিলাম এই কর্নেল কি তোলার পরে কোন বিপদ আসেনি গাংনী ফুটবল একাদশের।

IMG_20220520_161502.jpg

এবার আপনারা দেখতে পারছেন অনেক সুন্দর ভাবে গাংনী ফুটবল একাদশের গোল কিপার গোল কিক মারার জন্য অনেক সুন্দর ভাবে প্রস্তুতি নিচ্ছে। তখন আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে রেখেছিলাম আপনাদের মাঝে শেয়ার করব বলে। অত্যন্ত দক্ষতার সাথে তিনি গোলকিপার ঠেকাতে ছিল।

IMG_20220520_161034.jpg

কিছুক্ষণ পর দেখতে পারছেন আপনারা গাংনী ফুটবল একাদশ অনেক আনন্দ উদযাপন করছে কেননা তারা বাশ বাড়িয়া ফুটবল একাদশ কে এক শূন্য গোল দিয়েছে। এবার আপনারা দেখতে পারছেন একটি ছেলে বল হাতে করে নিয়ে আসছে ফিল্ডের মাঝখানে সেন্টার কিক করার জন্য। তখন আমি অনেক সুন্দর ভাবে একটি ছবি তুলে রেখেছিলাম।

IMG_20220520_161715.jpg

এবার আপনারা দেখতে পারছেন খেলার শেষ মুহূর্তে আমি অনেক সুন্দরভাবে একটি সেলফি তুলে ছিলাম সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। আসলে আমি যেখানেই যাই সেখান থেকেই একটি জেনারেল পোস্ট তৈরি করার চেষ্টা করি। অবশ্যই আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের মাঝে আরও নিত্য নতুন পোস্ট নিয়ে হাজির হতে পারে।

IMG_20220520_172248.jpg

খেলা শেষ মুহূর্তে আপনারা দেখতে পাচ্ছেন অনেক আনন্দ উপভোগ করছে গাংনী ফুটবল একাদশ কেননা তারা এক শূন্য গোলে জয়লাভ করেছে। আসলে আমাদের শরীর ঠিক রাখার জন্য প্রত্যেকেরই খেলাধুলা করা প্রয়োজন। তাই আশা করি আপনারা প্রত্যেকেই খেলাধুলা করবেন অনেক সুন্দর ভাবে সবাইকে আমার পক্ষ অনেক ধন্যবাদ।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

পোষ্টের বিস্তারিত লোকেশন

শ্রেণীফুটবল খেলার অনুভূতি
ক্যামেরারেডমি নোট এইট ৪৮ মেগাপিক্সেল
পোস্ট তৈরি@kibreay001
লোকেশন
https://w3w.co/charmless.mystically.snacked
Sort:  
 2 years ago 

ফুটবল খেলা আমার খুব প্রিয় খেলা, গাংনী ফুটবল একাদশ বনাম বাশ বাড়িয়া ফুটবল একাদশ এর খেলা বেশ ভালোই উপভোগ করেছেন, আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

ফুটবল খেলা এভাবে দেখি না কত দিন হয়ে গেছে তাও বলতে পারিনা। আপনি ঠিক বলেছেন শরীর মন সুস্থ রাখার জন্য খেলাধুলা করা প্রয়োজন। গাংনী ফুটবল একাদশ জয়লাভ করেছেন তার একটি ফটোগ্রাফি ও শেয়ার করেছেন। দেখে ভাল লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে প্রকাশ করার জন্য।

 2 years ago 

আপনার স্কুলের মাঠ দেখতে একদম আমাদের স্কুলের মাঠের মতো দেখাচ্ছে। এমন বড় মাঠের মধ্যে খেলাধুলা হলে খুবই ভালো লাগে। মনে হচ্ছে আপনি এই ফুটবল খেলা খুবই উপভোগ করেছেন। ফুটবল খেলার সুন্দর কিছু মূহুর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জ্বী আপু আমি যখন ফুটবল খেলা উপভোগ করেছিলাম তখন আমার অনেক ভালো লেগেছিল।

 2 years ago 

অনেকদিন পরে ফুটবল খেলা দেখে আমার অনেক ভালো লাগলো। এই খেলাটিতে আমি গিয়েছিলাম না যখন গাংনীর সাথে বাশবাড়ি খেলা হয়েছিল। আমি হয়তো বা পরের খেলাটিতে ওইখানে পৌঁছাতে পেরেছিলাম। সব মিলিয়ে অনেক দিন পর খেলা দেখে ভালোই লেগেছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60115.50
ETH 3192.77
USDT 1.00
SBD 2.45