রঙিন পেপার দিয়ে সুন্দর একটি কলমদানি তৈরি (প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৪-০৫-২০২২)

সর্বশেষ মূলক ছবি

IMG20220515093326.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমি একটি কলমদানি শেয়ার করতে যাচ্ছি। পেপার দিয়ে কোন কিছু তৈরি করতে হলে অনেক ধৈর্য ধারণ করতে হয়। তাই এই কলমদানি তৈরি করার জন্য আমাকে অনেক ধৈর্য ধারণ করতে হয়েছিল। আমি বাড়িতে প্রায় সময় বসে থাকি তাই অবসর সময়ে পেপার দিয়ে কলমদানি তৈরি করেছিলাম।

কলমদানি তৈরির উপাদান

IMG20220515092411.jpg

ক্রমিক নম্বরউপাদান
রঙিন পেপার
গাম
স্কেল
কাইচি

ধাপ-১

IMG_20220524_153551.jpg

আপনারা উপরের ছবিতে দেখতে পারছেন আমি অনেক সুন্দর ভাবে রঙিন পেপার ভাঁজ করে নেওয়া পর আপনাদের মাঝে একটি ছবি তুলে শেয়ার করেছি। আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-২

IMG_20220524_153626.jpg

এবার আপনারা দেখতে পারছেন পেপারটা আমি অনেক সুন্দর ভাবে গোল করেছি তারপর একটি কলমদানির রূপ ধারণ করেছে। আপনারা উপরের ছবি দেখে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-৩

IMG_20220524_153607.jpg

এবার দেখতে পারছেন আপনারা আমি অনেক সুন্দর ভাবে একটি রঙিন পেপার গোল করে কেটেছে কলমদানির নিচে অনেক সুন্দর ভাবে গাম দিয়ে লাগাবো বলে। আপনার উপরের দিকে তাকালে অনেক সুন্দর ভাবে দেখতে পারবেন।

ধাপ-৪

IMG20220515092240.jpg

এবার আপনাদের দেখতে পারছেন আমি অনেক সুন্দর ভাবে লাল রঙিন পেপার দিয়ে কলমদানির চারি সাইডে অনেক সুন্দর ভাবে বর্ডার দিয়েছি। আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে দেখতে পারবেন।

ধাপ-৫

IMG20220515092722.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি অনেক সুন্দর ভাবে সবুজ একটি রঙিন পেপার দিয়ে তারা তৈরি করেছি। আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-৬

IMG20220515093151.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি অনেক সুন্দর ভাবে সবুজ পেপার দিয়ে তৈরি করা তারাটি কলমদানির মাঝখানে লাগিয়ে দিয়েছি গাম দিয়ে। আপনারা উপরের ছবির দিকে লক্ষ্য করলে অনেক সুন্দর ভাবে দেখতে পারবেন।

ধাপ-৭

IMG20220515092739.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি অনেক সুন্দর ভাবে লাল রঙিন কাগজ কেটে নিয়েছি। তারপর একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-৮

IMG20220515093020.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি অনেক সুন্দর ভাবে লাল রঙিন কাগজ গোল করে মড়িয়ে একটি ফুল তৈরি করেছি আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর ভাবে দেখতে পারবেন।

ধাপ-৯

IMG20220515093326.jpg

এবার আপনারা দেখতে পাচ্ছেন ওই লাল রঙিন কাগজ দিয়ে গোল করা ফুল টুকু আমি অনেক সুন্দর ভাবে কলমদানির মাঝখানে লাগিয়ে দিয়েছি গাম দিয়ে আপনারা উপরের ছবির দিকে তাকালে অনেক সুন্দর হবে দেখতে পারবেন।

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

রঙিন পেপার ব্যবহার করে আপনি দারুন একটি কলম দানি বানিয়েছেন খুবই সুন্দর হয়েছে গুছিয়ে সুন্দর ভাবে ধাপ গুলো উপস্থাপনা করেছেন শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

রঙিন পেপার দিয়ে সুন্দর একটি কলমদানি তৈরি তৈরি করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার তৈরি করা রঙিন কাগজের কলমদানি দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছে। এছাড়াও আপনি অনেক পরিশ্রম করে এই সুন্দর কলমদানি তৈরি করেছে। কলমদানি তৈরির সম্পূর্ণ পদ্ধতি উপস্থাপন করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ।

 2 years ago 

আসলে রঙিন পেপার দিয়ে কলমদানি তৈরি করলে দেখতে অনেক ভালো লাগে।

 2 years ago 

আপনি রঙিন কাগজ দিয়ে অনেক সুন্দর করে একটি কলমদানি তৈরি করেছেন। কলমদানি টি-ডিজাইন আমার খুব ভালো লেগেছে। অনেক শুভকামনা আপনার জন্য এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

রঙিন পেপার দিয়ে অনেক সুন্দর করে কলমদানি তৈরি করেছেন আর দেখতেও বেশ কালারফুল লাগছে। কলমদানি তে ছোট ফুল তৈরি করে যোগ করায় কলমদানি সৌন্দর্য আরো বেশি বৃদ্ধি পেয়েছে।

 2 years ago 

এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

রঙ্গিন পেপার দিয়ে অনেক সুন্দর একটি কলমদানি তৈরি করেছেন আপনি। রঙিন পেপার দিয়ে বানানো যেকোনো জিনিস আমার কাছে অনেক ভালো লাগে। এই ধরনের কলমদানি কোন টেবিলে রেখে এর মধ্যে কলম রেখে দিলে অনেক ভালো লাগে দেখতে। ধন্যবাদ শেয়ার করে দেখানোর জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত কমেন্টের মাধ্যমে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর একটি কলমদানি তৈরি করেছেন। কলমদানি আরও বেশি আকর্ষণীয় ভাবে ফুটিয়ে তুলতে পারতেন যদি ব্যাকগ্রাউন্ড এ এক কালার রেখে ছবি তুলতেন। আপনি অনেক নিখুঁতভাবে কলমদানি বানিয়েছেন। দেখতে ভালো লাগছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

রঙিন পেপার দিয়ে তৈরি যেকোনো ক্রাফট আমার কাছে খুবই ভালো লাগে। তবে এই ধরনের ক্রাফট তৈরি করতে খুব সময় এবং ধৈর্যের প্রয়োজন হয়। অনেক দক্ষতা লাগে যা আমার মধ্যে কিছুটা কম রয়েছে। খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ভাইয়া আপনার তৈরি রঙিন কাগজের কলমদানি টি। ধন্যবাদ আপনাকে এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু অনেক ধৈর্য প্রয়োজন হয়।

 2 years ago 

আপনার কলমদানি তৈরি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। রঙিন কাগজ দিয়ে যেকোনো কিছু তৈরি করলে আমার দেখতে খুবই ভালো লাগে। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে যেকোন জিনিস তৈরি করলে দেখতে সবার কাছে অনেক ভালো লাগে ভাইয়া।

 2 years ago 

আপনার হাতে তৈরি রঙিন কাগজ দিয়ে কলমদানি টি দেখতে আসলেই অনেক সুন্দর হয়েছে। আমিও অনেকদিন থেকে চিন্তা করছি এমন একটি বানাবো। আশাকরি আপনার টা দেখে বানাতে পারবো। ধন্যবাদ

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া মতামত দেওয়ার জন্য। ‌

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে রঙিন পেপার দিয়ে কলমদানি তৈরি করেছেন। আর ধৈর্য সহকারে কাজটি সম্পন্ন করেছেন। আর কলমদানিটি দেখতেও বেশ ভালো হয়েছে । আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আপু আপনি অনেক ধৈর্য সহকারে কাজটি সম্পন্ন করেছিলাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59888.38
ETH 2373.74
USDT 1.00
SBD 2.48