পোড়াদহ বাজার থেকে কিছু কেনাকাটার অনুভূতি (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৩-০৫-২০২২)

IMG_20220522_112429.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আমি আপনাদের মাঝে আমি পোড়াদহ বাজার থেকে কিছু কেনাকাটার অনুভূতি শেয়ার করতে যাচ্ছি। আমি এবং আমার এক বন্ধু আমরা দুজন পোড়াদহ বাজারে গিয়েছিলাম কিছু কেনাকাটা জন্য।

IMG_20220522_111523.jpg

এবার আপনারা উপরে অনেক সুন্দর ভাবে একটি সাইনবোর্ড দেখতে পারছেন। সাইনবোর্ডের লেখা আছে লুঙ্গি ঘর প্রোপাইটার মোহাম্মদ হাজী আসাদ। তার নিচে আপনারা দেখতে পারছেন লেখা আছে যাবতীয় শাড়ি ও লুঙ্গি পাইকারি দামে বিক্রয় করা হয়। আমি প্রথমে পোড়াদহ বাজারে যাওয়ার পরে এই দোকানে গিয়েছিলাম।

IMG_20220522_113713.jpg

আমি আপনাদের সাথে উপরে যে ছবিটি শেয়ার করেছি আপনারা দেখতে পাচ্ছেন আমি অনেক বড় একটি দোকানে গিয়েছিলাম কিছু কেনাকাটা করার জন্য সেই দোকানের ছবি আমি অনেক সুন্দর ভাবে তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনারা উপরের দিকে তাকালে দেখতে পারবেন অনেক সুন্দর ভাবে ছবিটি দেওয়া আছে। এই দোকানে শুধুমাত্র দুই রকমের জিনিস পাওয়া যায় লুঙ্গি ও শাড়ি।

IMG_20220522_111434.jpg

এবার আপনারা উপরে যেই সাইনবোর্ডটি দেখতে পারছেন মায়ের দোয়া শড়ি ও চাদর হাউস প্রোপাইটার মোহাম্মদ কাউসার আলী। এই দোকান পোড়াদহ অনেক বড় একটি দোকান বলে সবাই চিনে থাকে। এবার আমরা এই দোকানের ভিতরে যাবো দোকানের ভিতরে ছবি আমি আপনাদের সাথে নিয়েছি শেয়ার করব।

IMG_20220522_111828.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি আপনাদের সাথে দোকানের ভিতরে ছবি শেয়ার করলাম উপরের দিকে তাকালে অনেক সুন্দর ভাবে দেখতে পারবেন। এই দোকানে শুধুমাত্র শাড়ি ও চাদর পাওয়া যায় পাইকারি দাম। আসলে পোড়াদহ প্রত্যেকটি দোকানে পাইকারি দামে সবকিছু বিক্রয় করা হয়। তাই অনেকদ দূরদূরান্ত থেকে মানুষ এই পোড়াদহ বাজার কেনাকাটা করতে আসে।

IMG_20220522_111531.jpg

এবার আপনারা উপর একটি সাইনবোর্ড দেখতে পারছেন সাইনবোর্ড়ে লেখা আছে সোনার বাংলা মার্কেট মানির গার্মেন্টস এন্ড প্যান্ট হাউস এখানে শুধুমাত্র প্যান্ট পাওয়া যায়। এই পোড়াদহ বাজারে কিছু কেনাকাটা করতে এসে আমার অনেক ভালো লেগেছিল। আমি অনেক সুন্দর সময় কাটিয়ে ছিলাম তখন।

IMG_20220522_115220.jpg

এবার আমি সবার শেষে আপনাদের মাঝে শেয়ার করেতে যাচ্ছি আমি এবং আমার যেই বন্ধু কিছু কেনাকাটা করতে গিয়েছিলাম তার ছবি। আমার বন্ধুর নাম মোঃ রাজীব আহমেদ তিনি অত্যন্ত ভদ্র এবং নম্বরে একটি ছেলে। আমি তাকে অনেক পছন্দ করি। বন্ধু আর আমি মিলে একটি সেলফি উঠে ছিলাম ছবিটা আপনাদের মাঝে শেয়ার করলাম।

প্রয়োজনীয় তথ্যাবলী

আমার পরিচিতিকিছু বিশেষ তথ্য
আমার নাম@kibreao001🇧🇩
ফটোগ্রাফি ডিভাইসমোবাইল
ব্লগিং মোবাইলRedmi not 8
ক্যামেরাcamera-48mp
আমার বাসাগাংনী মেহেরপুর
আমার বয়স১৫ বছর
লোকেশনhttps://w3w.co/cancels.dewatered.ornately

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

বুদ্ধ সঙ্গে কেনাকাটা করতে এবং ঘুরে বাড়াতে কার না ভালো লাগে। আমাদের জীবনে একমাত্র বন্ধুর সঙ্গেই মনের না বলা কথা শেয়ার করা যায়। দেখেই বুঝতে পারছি বন্ধুর সঙ্গে পোড়াদহ বাজারে কেনা কাটা করতে গিয়ে আপনি বেশ আনন্দঘন কিছু মুহূর্ত কাটিয়েছেন। মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

বন্ধুদের সাথে ঘুরতে সব সময় ভালো লাগে। আর যেকোনো কাজের সময় যদি তারা পাশে তাহলে সেই কাজ করতে আরও বেশি উৎসাহ পাওয়া যায়। আপনি আজকে বন্ধুদের সাথে ঘুরে ভালোই কেনাকাটা করেছেন ভালো লাগছে আপনার এই মুহূর্তগুলো।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি বন্ধুদের সাথে যে কোন সময় ঘুরতে অনেক ভালো লাগে।

 2 years ago 

বন্ধুদের সাথে ঘুরে বেশ কেনাকাটা করলেন। আমাদের সাথে শেয়ার করাতে আমরাও আনন্দ পেলাম। তাছাড়া আপনার মাধ্যমে আপমাদের পোড়াদহ বাজার টিও দেখতে পেলাম। ভাল ছিল আপনার লেখা। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

জ্বী ভাইয়া বন্ধুর সাথে অনেক ঘুরে কেনাকাটা করেছিলাম।

 2 years ago 

আপনার অনুভূতির গল্প পড়ে খুবই ভালো লাগলো ভাই। আসলে বন্ধুদের সাথে ঘুরতে যাওয়া শপিং করা আড্ডা দেওয়া সব কিছুতেই মজা। দোকানের সুন্দর কিছু ফটোগ্রাফিও আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপনার অনুভূতির গল্প আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর ভাবে আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পুরাদা বাজারে অনেকবার গিয়েছি। অনেক সুন্দর সুন্দর জিনিস পাওয়া যায় ।আপনার পোড়াদাহ বাজার থেকে কিছু কেনাকাটার অনুভূতির গল্প পড়ে অনেক ভালো লাগলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি পোড়াদাহ বাজারে অনেক সুন্দর সুন্দর জিনিস পাওয়া যায়।

 2 years ago 

বন্ধুদের সাথে কেনাকাটা করার মজাটাই অন্যরকম। আজকে আপনি দেখছি কেনাকাটা করার জন্য পোড়াদহ পর্যন্ত চলে গেছেন। আসলে এই জায়গাটিতে অনেক জিনিস কম দামে পাওয়া যায়। তাই আমাদের এলাকার মানুষ বেশিরভাগ সময়ই এখান থেকে বাজার করে আনে।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি অনেক জিনিস কম দামে পাওয়া যায় এখানে।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63521.22
ETH 3319.09
USDT 1.00
SBD 3.91