টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৫-০৫-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ বৃদ্ধিতে অংশগ্রহণ করতে যাচ্ছি। পাওয়ার আপ বৃদ্ধি পোস্ট করতে আমার খুবই ভালো লাগে। তাই আমি আপনাদের মাঝে প্রতি সপ্তাহে পাওয়ার আপ বৃদ্ধি পোস্ট করে থাকি। পাওয়ার আপ বৃদ্ধি পোস্ট করার মাধ্যমে আমাদের স্টিমেট আইডি সক্রিয়তা বৃদ্ধি পায়। এবং ভোটিং ভ্যালু বৃদ্ধি পায়। এবং স্টিমিটি আমাদের বহুদিন কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা আমাদের অত্যন্ত প্রয়োজন।

IMG_20220525_094252.jpg

পাওয়ার আপ বৃদ্ধি করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ১৬২.৬৭১ স্টিম ছিল। আমি সেখান থেকে মাত্র ১০ স্টিম পাওয়ার আপ করেছি। এখন আমার স্টিমেট ওয়ালেটে ১৫২.৬৭১ স্টিম আছে।

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-05-25-10-00-18-782_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার সময় আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-05-25-10-00-43-390_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার শেষে আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-05-25-10-01-02-443_com.android.chrome.jpg

🙋আমার নিজের পরিচয়🙋


IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

আমরা পাওয়ার আপ ভালোবাসি। আর আমাদের মনেই পাওয়ার আপ এর প্রতি উৎসাহ যুগিয়েছে আমাদের সুমন ভাই। সুমন ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এবং কি আমাদেরকে বুঝিয়েছেন ষ্টিমেট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব কি। আপনার পাওয়ার আপ পোস্ট টি আমাদের সাথে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করতে আমারও খুব ভালো লাগে। আপনি নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ করছেন জেনে খুব ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান। খুব শীঘ্রই আপনার আইডিতে অনেক বড় অংকের পাওয়ার দেখতে পারবো আশা করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

এভাবে যদি আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন তাহলে একদিন আপনার লক্ষ্যে খুব সহজেই পৌঁছাতে পারবেন। আমিও চেষ্টা করি প্রতি সপ্তাহে কিছু হলেও পাওয়ার আপ করার জন্য। আপনি এত সুন্দর একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান ভাই। কারণ দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের এর কোন বিকল্প নেই। শুভকামনা রইল ভাই আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

এভাবে ছোট ছোট পরিমাণে পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে এগিয়ে যাচ্ছেন আপনি, এটা দেখে আমার ভীষণ ভালো লাগলো ভাইয়া। এভাবেই এগিয়ে চলুন সফলতা একদিন আসবেই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন এবং পাওয়ার আপ পোস্ট করেন জেনে খুবই ভালো লাগলো। এভাবেই প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে থাকলে আপনার এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করা আমরা সহজ হবে । শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু মতামত দেওয়ার জন্য

 2 years ago 

জ্বি ভাইয়া যতো বেশি পাওয়ার আপ তত বেশি ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে, আর স্টিমিট প্লাটফর্ম দীর্ঘ দিন কাজ করতে হলে পাওয়ার আপ খুবই জরুরী, যাইহোক পাওয়ার আপ করার ধারাবাহিকতা চালু রাখলে খুব শীঘ্রই আপনার লক্ষ্য পৌঁছে যাবেন, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই জরুরি।

 2 years ago 

যত বেশি পাওয়ার ততবেশি সক্ষমতা এটা আমরা সবাই জানি। আর তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবে অল্প অল্প করে প্রতিনিয়ত পাওয়ার আপের পাহাড় গড়ে তুলুন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি প্রতি সপ্তাহে কিছু পাওয়ার আপ করেন -এটা জেনে ভালো লাগলো আসলে এভাবেই যদি পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখা যায়। তাহলে কিন্তু খুব তাড়াতাড়ি লক্ষ্যে পৌঁছানো যায়। খুব ভাল উদ্যোগ নিয়েছেন আপনি আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে হবে আমাদের তাহলে খুব তাড়াতাড়ি লোক্ষে পৌঁছাতে পারবো।

 2 years ago 

এই পোষ্টের মাধ্যমে আপনি আরও একটি ধাপ এগিয়ে গেলেন সামনে, নিজেকে টিকিয়ে রাখার জন্য স্টিম কে সংগ্রহ করা অনেক বেশি প্রয়োজন, আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই মূল্যবান কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60115.50
ETH 3192.77
USDT 1.00
SBD 2.45