এই সপ্তাহে শেয়ার করা আমার পোস্ট গুলো রিভিউ (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (বৃহস্পতিবার-১৪এপ্রিল-০৪-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে আমি এই সপ্তাহের পোস্টগুলো রিভিউ করতে যাচ্ছি। আমি পোস্টে রিভিউ করতে পছন্দ করি। কেননা আমি এই সপ্তাহে যতগুলো পোস্ট করেছিলাম আপনারা সেই পোস্টগুলো একত্রিত ভাবে একটি পোষ্টের মাধ্যমে দেখতে পারবেন। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে। তবে চলো পোস্ট কিভাবে রিভিউ করেছে শেয়ার করা যায়.....

এই সপ্তাহের প্রত্যেকটি পোস্টের মুল ছবি একত্রিত করে আপনাদের মাঝে শেয়ার করলাম

IMG_20220413_135150.jpg

প্রথম পোস্ট রিভিউ

IMG_20220401_141509.jpg

টাকি মাছ আলু ও টমেটো দিয়ে সুস্বাদু রেসিপি

এই সপ্তাহের প্রথম দিকে আমি আপনাদের মাঝে এই পোস্টটি করেছিলাম। আজকে আমি আবারও এই পোস্টটি আপনাদের মাঝে রিভিউ করতে যাচ্ছি। আসলে টাকি মাছ আলু টমেটো দিয়ে সুস্বাদু রেসিপি রান্না করেছিলাম। আসলে এই রেসিপি আমার কাছে খেতে খুবই ভালো লেগেছিল।এই রেসিপি রান্না করতে আমি খুবই পছন্দ করি তাই প্রায় দিনই আমাদের বাড়িতে আমি এই ধরনের রেসিপি রান্না করে থাকি।

দ্বিতীয় পোস্ট রিভিউ

IMG_20220331_091045.jpg

রঙিন কাগজ ব্যবহার করে একটি ফুল তৈরি

এবার আপনারা দেখতে পারছেন আমি আপনাদের মাঝে এই পোস্টটি এই সপ্তাহের দ্বিতীয় দিন করেছিলাম। আসলে আমি বাড়িতে প্রায়ই সময় বসে থাকি। তাই আপনাদের মাঝে বিভিন্ন কালারের কাগজ দিয়ে ফুল তৈরি করেছিলাম। আজকে আমি আবারও আপনাদের সাথে সেই পোষ্টটি রিভিউ এর মাধ্যমে শেয়ার করতে যাচ্ছি। আসলে কাগজ দিয়ে ফুল তৈরি করতে আমি খুবই পছন্দ করি। এবং এই ফুল আমার বাড়িতে আমি সাজিয়ে রাখি। অনেক সুন্দর ভাবে।

তৃতীয় পোস্ট রিভিউ

IMG_20220330_105747.jpg

1 ও 2 দিয়ে একটি মোমবাতি ও হাঁস তৈরি পদ্ধতি

আসলে এবার আপনারা যে এই পোস্টটি দেখতে পারছেন এটি হচ্ছে একটি সাদা পেপার এর উপরে আমি পেন্সিল দিয়ে অনেক সুন্দর ভাবে 1 ও 2 দিয়ে একটি মোমবাতি ও হাঁস অংকন করেছিলাম। মূলত আমি আপনাদের মাঝে একটি ম্যাজিক দেখাতে চেয়েছিলাম 1 ও 2 দিয়ে। আমার কাছে আমার এই পোস্টটি অনেক চমৎকার লেগেছিলো। আশা করি আপনাদের কাছেও অনেক ভালো লেগেছিলো।

চতুর্থ পোস্ট রিভিউ

IMG_20220320_133320.jpg

টিসিবির পণ্য বিতরণ দামে সাশ্রয়ী মানে অন্যান্য

এবার আপনারা দেখতে পাচ্ছেন এই পোস্টে আমি আপনাদের মাঝে এ সপ্তাহের চতুর্থ দিন পোস্ট করেছিলাম। ঐ পোষ্টের মাধ্যমে আমি আপনাদের অনেক সুন্দর ভাবে দেখিয়ে দিয়েছি আমাদের এলাকায় টিসিবির এর পণ্য বিতরণ। কিন্তু এই পণ্য একটু দামে সাশ্রয়ী। আমাদের এলাকার গরিব দুঃখী মানুষ অনেকেই এই পণ্য নেওয়ার জন্য লাইন দিয়ে দাঁড়িয়ে ছিল। তখন আমি সেখানে উপস্থিত থাকার কারণে আমি সেখান থেকে কিছু ছবি সংগ্রহ করে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম।

পঞ্চম পোস্ট রিভিউ

IMG_20220412_105926.jpg

কবিতা আবৃত্তি প্রতিযোগিতা //পাহাড় চূড়ায়// সুনীল গঙ্গোপাধ্যায়ের

আমি আপনাদের মাঝে গত কয়েকদিন আগে অনেক সুন্দর ভাবে একটি কবিতা আবৃতি করে শেয়ার করেছিলাম। মুলত এই কবিতা কনটেস্ট এর আয়োজন করেছিল ব্লাক দাদা। সেই জন্য আমি কবিতা আবৃতি করে প্রথমে ইউটিউবে ছেড়ে ইউটিউব এর লিংক দিয়ে তারপরে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। এই কবিতাটি আমি বলার জন্য অনেকবার চেষ্টা করেছি। তারপরে আমি সফলতা অর্জন করে আপনাদের মাঝে শেয়ার করেছি।

ষষ্ঠ পোস্ট রিভিউ

IMG_20220412_104159.jpg

টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ

আসলে আমি মুলত এই সপ্তাহে আপনাদের মাঝে ১০ স্টিম পাওয়ার অপ করেছিলাম। আমি সেই পাওয়ার আপ পোস্টটি আপনাদের মাঝে রিভিউ করতে যাচ্ছি। আমি মুলত পাওয়ার আপ করার মাধ্যমে আমার স্টিমেট একাউন্টে সক্রিয়তা বৃদ্ধি করতে চাই। এবং আমার ইস্টিমেট প্লাটফর্মে বহুদিন জার্নি করতে হলে আমার পাওয়ার তৈরি করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার অপ পোস্ট শেয়ার করে থাকি।

🙋আমার নিজের পরিচয়🙋

IMG_20220102_114641.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য)

banner-abbVD.png

Logo.png

Sort:  
 2 years ago 

এই সপ্তাহের প্রতিটি পোস্টে কর্তৃত্ব শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আর আর চেষ্টা করবেন কোন বিষয় ভিত্তিক আকারে রিভিউ দেয়ার জন্য যেমন আপনি আর্ট করেছেন আর্টের রিভিউ ও রান্নার রিভিউ এমন ধরনের দিলে বেশি ভালো হয়।ধন্যবাদ

 2 years ago 

গঠনমূলক মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

এ সপ্তাহের তো আপনি খুব সুন্দর সুন্দর কিছু পোস্ট আমাদের উপহার দিয়েছিলেন। আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার পোস্ট গুলো দেখে। বিশেষ করে ওয়ালমেট আমার কাছে খুবই ভালো লেগেছে। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

আপনার এই সপ্তাহের খুব সুন্দর সুন্দর কিছু পোস্ট আমার বাংলা ব্লগের সবাইকে উপহার দিয়েছেন। আপনার পোস্টগুলো পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ মতামত দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার এই সপ্তাহের প্রতিটি পোস্টে রিভিউ আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি পাওয়ার আপ পোস্ট, রেসিপি আরো অনেক কিছু আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটি পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। আবার নতুন করে এই পোস্টগুলো আমাদের মাঝে আনার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ‌।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

গত সপ্তাহে অনেক সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করেছিলেন। তবে রঙিন কাগজ ব্যবহার করে ফুল তৈরির পোস্টটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

আপনার সবগুলো পোস্ট এর ভিভো দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার তৈরি প্রতিটি পোস্ট আমি দেখেছি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া নতুন করে আবার পোস্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মতামত দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে আপনার শেয়ার করা এক সপ্তাহের পোস্টগুলো রিভিউ করেছেন। গত সপ্তাহে আপনি আমাদের মাঝে যে পোস্টগুলো শেয়ার করেছিলেন তাঁর মধ্যে আমার কাছে তিন নম্বর রিভিউয়ের পোস্টটি অনেক ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

গঠনমূলক মতামত শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

গত সপ্তাহে শেয়ার করা আপনার পোস্ট গুলো একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো।।। আপনি খুবই সুন্দরভাবে পোষ্ট এর রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন।।।।
ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58968.99
ETH 2825.19
USDT 1.00
SBD 2.24