গত সপ্তাহে আমার শেয়ার করা ৫টি পোস্টের রিভিউ(১০% লাজুক খ্যাকের জন্য)| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম ,

আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ]এর সদস্য বিন্দু সবাই কেমন আছেন ? আশা করি আলহামদুলিল্লাহ ভালোই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।
গত সপ্তাহ জুড়ে আমি যে পোস্ট গুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম সেটা আজকে রিভিউ আকারে এক পোস্ট এর সাহায্যে আপনাদেরকে দেখাবো। আমি প্রতি সপ্তাহে একটি করে রিভিউ পোস্ট শেয়ার করি আর এই রিভিউ পোষ্টের মাধ্যমে যারা আমার সবগুলো পোস্ট দেখতে পারেনি তারা আমার শেয়ার করা পোস্ট গুলো আবার দেখতে পারে। তাছাড়া রিভিউ পোষ্টের মন্তব্যের মাধ্যমে জানতে পারি সপ্তাহজুড়ে যে পোস্টগুলো শেয়ার করেছিলাম তার মধ্যে কোন পোস্ট সবচেয়ে বেশি আপনাদের কাছে পছন্দ হয়েছিল। প্রতি সপ্তাহের মধ্যে এ সপ্তাহ ধারাবাহিকভাবে পোস্ট শেয়ার করেছিলাম আর সেগুলো এখন আপনাদের মাঝে তুলে ধরবো।

চলুন তাহলে শুরু করা যাক

20220603_094702-COLLAGE.jpg

🌹পোস্ট নং-০১🌹

"প্রথম দেখা তুমি"(Poem of my writing "The first time you met")||(১০% লাজুক খ্যাকের জন্য)

couple-7163924__480.webp

Source

আমি মূলত অতটা ভালো কবিতা লিখতে পারিনা তবে সবসময় চেষ্টা করি নিজের মনের অনুভূতি নিয়ে কবিতা লেখার জন্য। প্রতি সপ্তাহে একটি করে কবিতা আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি আর সেই ধারাবাহিকতা বজায় রেখে গত সপ্তাহেও একটি কবিতা শেয়ার করেছিলাম। মূলত কবিতাগুলো লেখা হয় মনের অনুভূতি কে কেন্দ্র করে। গত সপ্তাহে যে কবিতাটা লিখেছিলাম সেটা ছিল প্রিয় মানুষকে নিয়ে আর তাকে প্রথমবার দেখার পরে মনের মধ্যে যে অনুভূতি জেগে ছিল সেটা কবিতার মাধ্যমে প্রকাশ করেছি। চেষ্টা করব প্রতি সপ্তাহে এভাবে মনের অনুভূতি কে কেন্দ্র করে কবিতা লিখে আপনাদের সাথে শেয়ার করার জন্য। গত সপ্তাহের লেখা কবিতাটি আজকের এই পোস্টের মাধ্যমে আবারও আপনাদের মাঝে তুলে ধরলাম যাতে আপনারা যারা এই কবিতা পড়তে পারেননি তারা আবার দেখতে পারেন এবং পড়তে পারেন।

post link

https://steemit.com/hive-129948/@kazi-raihan/797chm-poem-of-my-writing-the-first-time-you-met-or-or-by-kazi-raihan

🌹পোস্ট নং-০২🌹

📷🌼শখের ফটোগ্রাফি পর্ব-১৫

20220531_060504-COLLAGE.jpg

আমি প্রতি সপ্তাহে একটি করে ফটোগ্রাফি পোস্ট শেয়ার করি আর তারই ধারাবাহিকতায় গত সপ্তাহে ফটোগ্রাফি পর্বের ১৫ তম অংশ টি শেয়ার করেছি। গত সপ্তাহে আমার কিছু বন্ধু এবং বড় ভাইদের সাথে বাইক নিয়ে দীর্ঘ পথ অতিক্রম করে ছিলাম আর সবশেষে আমাদের গন্তব্য স্থল ছিল পদ্মা নদীর চর পার হয়ে একটি নদীর পাড়ে। আমরা বিকাল তিনটার দিকে ৩টি বাইক নিয়ে রওনা হয়েছিলাম ঘুরতে যাওয়ার উদ্দেশ্যে তবে আমাদের নির্দিষ্ট কোন স্থান সিলেক্ট করা ছিল না তাই যেদিকে দু'চোখ গিয়েছে আমরা ছুটে চলেছি। যদিও আসতে আসতে অনেক রাত হয়ে গিয়েছিল তবে ঘুরাঘুরি করার পাশাপাশি যে ফটোগ্রাফি করেছিলাম সেগুলো নিয়েই ১৫ তম পর্বটি সাজিয়েছিলাম আর সেটা এখন আপনাদের মাঝে রিভিউ পোস্ট এর মাধ্যমে তুলে ধরছি।

post link

https://steemit.com/hive-129948/@kazi-raihan/4i9xeq-or-or-or-or-by-kazi-raihan

🌹পোস্ট নং-০৩🌹

বৃষ্টি ভেজা সকাল

20220529_141332-COLLAGE.jpg

ভাইয়া চাকরি করে তার জন্য পরিবারের আপনজনের মায়া ছেড়ে দূরে থাকতে হয় তবে ভালোবাসার টানে প্রতি মাসে একবার করে বাসায় আসে। বাড়ি আসলেই রবিবার ভোর বেলায় আমি তাকে কুমারখালী বাসস্ট্যান্ডে নামিয়ে দিই। দুই দিন বাদেই সকালের একই অনুভূতি শেয়ার করতে ভালো লাগেনা তাই সব সময় এ ধরনের পোস্ট শেয়ার করা হয় না তবে গত সপ্তাহে বৃষ্টি হওয়ার কারণে একটু অন্যরকম অভিজ্ঞতা হয়েছিল। বৃষ্টির কারণে নিজের অনুভূতি তাও একটু ভিন্ন রকমের ছিল তাই আগে থেকে চিন্তা করে ছিলাম আজকে এই অনুভূতিটা আমার বাংলা ব্লগ পরিবারের সবার সাথে শেয়ার করব। সকালে একটু বৃষ্টি হয় ঠান্ডা বাতাস বইছিল আর পরিবেশটাও বেশ সুন্দর ছিল তাছাড়া আমি নদীর পাড়ে গিয়ে অনেক সুন্দর সময় কাটিয়েছিলাম আর যেটা আপনাদের মাঝে এই পোষ্টের মাধ্যমে তুলে ধরেছিলাম। তবে কমেন্ট পড়ে যতটুকু বুঝতে পেরেছিলাম আমার শেয়ার করা ছবিগুলো সবার কাছে অনেক ভালো লেগেছিল। বিশেষ করে সকাল বেলায় গড়াই নদীর পাড়ে গিয়ে যে সৌন্দর্য গুলো তুলে ধরেছিলাম সেগুলো সবচেয়ে বেশি পছন্দ হয়েছিল সবার কাছে।

post link

https://steemit.com/hive-129948/@kazi-raihan/zmbv7-or-or-or-or-by-kazi-raihan

🌹পোস্ট নং-০৪ 🌹

আলু দিয়ে ব্রয়লার মুরগির মাংসের রেসিপি।

20220527_072633-COLLAGE.jpg

সবসময় চেষ্টা করি প্রতি সপ্তাহে একটি রেসিপি পোষ্ট শেয়ার করার জন্য আর তাই গত সপ্তাহে ব্রয়লার মুরগির মাংসের রেসিপি শেয়ার করেছিলাম। মুরগির মাংসের কথা যদি বলি তাহলে সেটা আমার প্রিয় রেসিপির তালিকায় থাকে তবে অবশ্যই মুরগির মাংস আলু দিয়ে রান্না করতে হবে কারণ আলু ছাড়া মুরগির মাংসের রেসিপি যেন একদমই জমে না। এর আগে তানিয়া আপু আমাকে জিজ্ঞাসা করেছিল আসলে আমি আমার আম্মুকে রান্নার জন্য সাহায্য করি নাকি রেসিপির ছবি তোলার জন্য সাহায্য করি?? যদি সত্যি বলি তাহলে এক ঢিলে দুই পাখি শিকার করার জন্যই কাজগুলো করি। আম্মুকে তার কাজে সাহায্য করা হচ্ছে আবার আমার রেসিপি পোস্ট এর ছবি তোলা হচ্ছে। যখন আমি মুরগির মাংস রান্না করে তখন মুরগি মাংস একটু কষিয়ে নেওয়ার পরে খেতে অনেক মজা লাগে। আমাদের এলাকায় যেটাকে বলা হয় আওজানো মাংস। যাইহোক ব্রয়লার মুরগির মাংস কিভাবে রান্না করতে হয় সেটা তুলে ধরার চেষ্টা করেছিলাম আর আমি রেসিপি পোস্ট করলে প্রতিটা ধাপ সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করি।

post link

https://steemit.com/hive-129948/@kazi-raihan/3w9kpq-by-kazi-raihan

🌹পোস্ট নং-০৫🌹

টার্গেট ডিসেম্বর সিজন-২(৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি)

light-bulb-3104355__480.webp-01.jpeg

source

প্রতি সপ্তাহে ধারাবাহিক পোস্ট করার পাশাপাশি একটি করে হলেও পাওয়ার বৃদ্ধি পোস্ট শেয়ার করি আর পাওয়ার বৃদ্ধি পোষ্টের মাধ্যমে নিজের একাউন্ট এর শক্তি বৃদ্ধি পায়। টার্গেট ডিসেম্বর সিজন 2 সামনে রেখে প্রতি সপ্তাহে নিজের সাধ্যমত পাওয়ার বৃদ্ধি করি। গত সপ্তাহে আমি ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছিলাম। প্রতি সপ্তাহে ৩০ থেকে ৩৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টে শক্তি বৃদ্ধি করার চেষ্টা করি। আনন্দের সংবাদ হচ্ছে গত সপ্তাহে ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আমি সর্বোচ্চ পাওয়ার বৃদ্ধির তালিকায় তৃতীয় অবস্থান লাভ করেছিলাম। সব নিয়ম মেনে প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় আমি ১৫ স্টিম পুরস্কার পেয়েছিলেন। একটু চিন্তা করে দেখলাম যদি বেশি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করা যায় তাহলে নিজের সক্ষমতা অতি দ্রুত বৃদ্ধি পায় তার পাশাপাশি কিছু স্টিম পুরস্কার পাওয়া যায়। এখানেও বলতে গেলে এক ঢিলে দুই পাখি শিকার করা হচ্ছে। তাই আমি সবাইকে বলতে চাইছি আপনারা বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করুন আর নিজের সক্ষমতা বৃদ্ধি করার পাশাপাশি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে পুরস্কার জিতে নিন।

post link

https://steemit.com/hive-129948/@kazi-raihan/5mhhms-or-or-by-kazi-raihan

বন্ধুরা এই ছিল আমার আজকের আয়োজন, গত সপ্তাহের ৫টি পোস্ট এর রিভিউ । কোন পোস্ট টি আপনাদের কাছে বেশি ভালো লেগেছে সেটা অবশ্যই মন্তব্য করে আমাকে জানাবেন।

ধন্যবাদ,

@kazi-raihan

Sort:  
 2 years ago 

আপনার পোস্ট গুলোর মধ্যে ফটোগ্রাফি পোস্ট টা এবং বৃষ্টি ভেজা সকাল ওইটা আমার কাছে বেশি ভালো লেগেছে। অনেক ভালো ছিল পোস্টের রিভিউ টা। ধন্যবাদ ভাই আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

এরকম সুন্দর পোস্ট গুলো পুনরায় তুলে ধরতে আপনাদের মাঝে রিভিউ পোস্ট শেয়ার করি ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনি অনেক সুন্দর রিভিউ পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার সবগুলো পোস্ট অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। দেখে অনেক ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার রিভিউ পোস্ট দেখে আপনার অনেক ভালো লেগেছে সেটা জেনে আমিও খুব খুশি হলাম। মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার সবগুলো পোস্ট খুবই অসাধারণ হয়ে থাকে খুব সুন্দর ভাবে আপনি আমাদের মাঝে বিস্তারিত তথ্য সুন্দর ভাবে উপস্থাপন করা থাকেন। আজকের একসাথে এতো গুলো পোস্ট রিভিউ দেখে খুব ভালো লাগলো। আমাদের মাঝে চমৎকার ভাবে উপস্থাপন করার জন্য ধন্যবাদ রইলো আপনার জন্য।

 2 years ago 

প্রশংসা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বরাবরই আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট ক্রিয়েট করে থাকেন আপনার পোস্টগুলো আমার খুবই ভালো লাগে। বিশেষ করে আপনার ফটোগ্রাফি এবং রেসিপি অতুলনীয়

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আমার রেসিপি এবং ফটোগ্রাফি পোস্টগুলোর প্রশংসা করার জন্য। চেষ্টা করব এই ধারাবাহিকতা বজায় রাখতে।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আপনার গত সপ্তাহের পোস্ট রিভিউ শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো ।আপনার পোস্ট রিভিউগুলো আমার কাছে বরাবরই অনেক বেশি ভালো লাগে এর আগে আমি দেখেছিলাম। তবে মজার ব্যাপার হচ্ছে আপনার প্রতিটি রেসিপি আমার কাছে অনেক বেশি সুস্বাদু এবং লোভনীয় মনে হয়।

 2 years ago 

জেনে খুশি হলাম আমার শেয়ার করা রেসিপি গুলো আপনার কাছে সুস্বাদু লাগে। তাহলে ভাইয়া একদিন দাওয়াত নেন আমাদের বাসায় এসে আমার তৈরি রেসিপি খেয়ে যান।

 2 years ago 

ভাইয়া এই সপ্তাহে আপনি বিভিন্ন ধরনের পোস্ট করেছেন। সবগুলো পোস্ট খুব ভাল ছিল। আপনি প্রতি সপ্তাহে একটি করে ফটোগ্রাফি ও কবিতার পোস্ট রাখেন যা আসলেই খুবই ভালো বিষয়। আপনার সবগুলো পোষ্টটি খুব সুন্দর ছিল। ধন্যবাদ আপনাকে রিভিউ এর মাধ্যমে সবগুলো পোস্ট দেখার সুযোগ করে দেয়ার জন্য।

 2 years ago 

সব ধরনের পোস্ট মিলেই পুরো সপ্তাহ পার করি আর চেষ্টা করব এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য ধন্যবাদ আপু মনি 🥰

 2 years ago 

গত সপ্তাহে আপনার শেয়ার করা ৫টি পোস্টের রিভিউ দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনার শেয়ার করা প্রতিটি পোষ্ট অনেক ভালো ছিল। ফটোগ্রাফি পোস্ট আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনি সব সময় অনেক দক্ষতার সাথে ফটোগ্রাফি করেন। ভাইয়া আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া চেষ্টা করি ভালো ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরতে। মতামত প্রকাশ করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

🥰🥰🥰

 2 years ago 

আপনার শেয়ার করা প্রত্যেকটা পোস্ট আমার কাছে আসলে খুব ভালো লেগেছে। আর আপনার ফটোগ্রাফি গুলো সত্যিই দেখার মতো ছিলো। খুব সুন্দর ফটোগ্রাফি করেন আপনি। অনেক ধন্যবাদ আপনাকে এই আগের পোস্টগুলো আবারও আমাদের সামনে তুলে ধরার জন্য

 2 years ago 

আসলে সপ্তাহ জুড়ে যে পোস্টগুলো শেয়ার করি তার মধ্যে কোন পোস্ট গুলো আপনাদের কাছে বেশি ভালো লেগেছে সেটা জানতে পারি এই রিভিউ পোষ্টের মাধ্যমে। আপনার মতামত শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

গত সপ্তাহে বেশ কয়েকটি ভাল পোস্ট দেখতে পেয়েছি আমরা আপনার মাধোমে। আপনার পোস্ট অনেক গুছানো থাকে। ভাল লাগে আমার। আপনার সব কয়েকটি পোস্ট আমি দেখেছি। ফটোগ্রাফি পোস্ট গুলো অনেক ভাল লেগেছে আমার কাছে। এই সপ্তাহেও নতুন কিছু দেখার অপেক্ষায় থাকলাম।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার গুরুত্বপূর্ণ মতামত তুলে ধরার জন্য। চেষ্টা করব এই সপ্তাহের ভালো কিছু উপহার দিতে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 69650.24
ETH 3776.55
USDT 1.00
SBD 3.44