টার্গেট ডিসেম্বর সিজন-২(৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১৮ই জৈষ্ঠ্য ১৪২৮ , বঙ্গাব্দ | বুধবার |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



light-bulb-3104355__480.webp-01.jpeg

source

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ৫১ স্টিম পাওয়ার আপ করেছি। গত কয়েক সপ্তাহে বেশি পরিমাণ পাওয়ার বৃদ্ধি করতে পারিনি কারন বর্তমানে SBD পে আউট হচ্ছে না। আমি সবসময় চেষ্টা করি বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করার তাই বর্তমানে ওয়ালেটে যা স্টিম ছিল তার থেকে ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। হয়তো পরবর্তী সপ্তাহে আবার পাওয়ার বৃদ্ধির পরিমাণ কমে যাবে কিন্তু SBD পে আউট শুরু হলে আবার নিয়মিত বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে পারব এবং আমি আমার লক্ষ্যে পৌঁছে যাবার চেষ্টা করব। তবে নিয়মিত কম অ্যামাউন্ট বা বেশি এমাউন্ট হোক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

Screenshot_20220601-072921_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১০১৯ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ১২৭ সেখান থেকে ৫১ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220524-222931_Chrome.jpg

Screenshot_20220601-072935_Chrome.jpg

Screenshot_20220601-072941_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ১২৭ থেকে ৫১ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20220601-073014_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১০১৯ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ১০৭০ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি জীবন কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আসলে sbd পে আউট না হওয়ার কারণে অনেকেই ঠিকমতো করতে পারছে না। তারপরও আপনি বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এই দুর্দিনেও আপনি আপনার পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে পেরেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নিজের যে লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি সেই লক্ষ্য পূরণ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা অব্যাহত রেখেছি আপু। মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাইয়া???🤔🤔

 2 years ago 

🥰🥰🥰🥰

 2 years ago 

৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। বর্তমানে sbd পেআউট হচ্ছে না। এর মাঝেও আপনি অনেক বড় সংখ্যক অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আপনি আপনার ওয়ালেটের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। এভাবেই এগিয়ে যান এবং নিজেকে শক্তিশালী করুন এই কামনা করছি।

 2 years ago 

আপনার সুন্দর মতামত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন, দেখে খুবই ভালো লাগলো। আপনার ক্ষমতাকে শক্তিশালী করতে আপনি পাওয়ার আপ নিয়মিত করে যাচ্ছেন, শুভকামনা রইল।

 2 years ago 

এই সপ্তাহে একটু বেশি পরিমাণে পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করেছি। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আমি নিজেও বেশিরভাগ সময় ৫১ স্টিম পাওয়ার আপ করে থাকি। এভাবে আস্তে আস্তে পাওয়ার বৃদ্ধি করতে করতে আমরা এই কমিউনিটিতে সামনের দিকে এগিয়ে যেতে পারবো। এই কমিউনিটিতে টিকে থাকার এটাই একমাত্র এবং খুব ভালো একটা উপায়। ধন্যবাদ ভাইয়া। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমিও দেখেছি আপনি ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনি ৫১ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করেন তাই আমিও ৫১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। মূলত আমি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে চেয়েছিলাম কিন্তু পরে সিদ্ধান্ত বদলে এক স্টিম বাড়িয়েছিলাম।

 2 years ago 

ঠিক বলেছেন বর্তমানে এস বিডি না আসায় সবারই অবস্থা খারাপ। এর জন্য আপনি গত কয়েক সপ্তাহ পর আপ করতে পারেনি। কিন্তু এখন দেখছি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এটা দেখে আমার কাছে ভীষণ ভালো লাগলো। কষ্ট করে হলেও আমাদের পাওয়ার আপ করা উচিত। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু অল্প পরিমাণ পাওয়ার বৃদ্ধি করেছি ঐ সপ্তাহ গুলোতে তবে এই সপ্তাহে বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছি। মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু 💚

 2 years ago 

আপনারাই আমাদের অনুপ্রেরনা। অনেক ভাল এমাউন্ট পাওয়ার আপ এর জন্য বরাদ্দ রেখেছেন আপনি। পাওয়ার আপ করেল নিজেরই লাভ। আরও বেশি বেশি যাতে পাওয়ার আপ করতে পারেন সেই দোয়া রইল আপনার জন্য। ভাল থাকবেন ভাই।

 2 years ago 

সেজন্য এই সপ্তাহে ভাবলাম বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করব। মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে প্রতিনিয়তই উৎসাহিত করে যাচ্ছি আপনার পাওয়ার বৃদ্ধি দেখে খুবই ভালো লাগলো। শুভেচ্ছা রইলো আপনার প্রতি খুব দ্রুতই লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি তবে স্টিম মার্কেট একটু কম থাকায় একটু সমস্যা হবে তার পরেও চেষ্টা করছি ভাইয়া।

 2 years ago 

ভাই আপনি বড় একটি এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন। অভিনন্দন জানাই আপনাকে। আপনি এভাবে আপনার লক্ষ্যে পৌছে যাবেন দোয়া রইলো আপনার জন্য। শুভকামনা ভাই।

 2 years ago 

আপনার গুরুত্বপূর্ণ মতামত প্রকাশ করে পাশে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভাল লাগলো। পাওয়ার আপ করলে নিজেদেরই শক্তি বৃদ্ধি পায়। আমাদের সবারই উচিত প্রতি সপ্তাহে অন্তত একবার হলেও পাওয়ার আপ করা। আপনার জন্য শুভকামনা রইল যাতে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করতে প্রতি সপ্তাহে একবার হলেও পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি। মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু 🥰

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69020.66
ETH 3731.25
USDT 1.00
SBD 3.65