গত সপ্তাহে আমার সেরা ৫টি পোস্টের রিভিউ(১০% লাজুক খ্যাকের জন্য)| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম ,

আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ]এর সদস্য বিন্দু সবাই কেমন আছেন ? আশা করি আলহামদুলিল্লাহ ভালোই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে আমি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি আমার এই সপ্তাহে শেয়ার করা সেরা ৫টি পোস্টের রিভিউ নিয়ে। রমজান মাসের দ্বিতীয় সপ্তাহ বেশ ভালোই কেটেছে। গত সপ্তাহের মতো এই সপ্তাহে কোন ট্রাভেল পোস্ট শেয়ার করতে পারিনি কারণ রমজান মাসে সারাদিন রোজা থেকে বাইরে ঘোরাঘুরি করতে একদমই ভালো লাগে না। ঘরে বসে আর বাড়ির আশপাশ ঘোরাফেরা করে যতটুকু সম্ভব আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আর আজকে পোস্টগুলো একসাথে করেছি সেগুলি আপনাদের দেখাবো। চলুন তাহলে শুরু করা যাক।

20220414_204733-COLLAGE.jpg

🌹পোস্ট নং-০১🌹

মজাদার লৌলা মাছের রেসিপি।

20220410_072708-COLLAGE.jpg

রমজান মাস বলে দুপুরে রান্না করা বন্ধ সকালেও রান্না হয় না শুধু সেহরির সময় আর বিকেলবেলায় ইফতারের আগে রান্না হয়। সখের বসে বড় একটি লৌলা মাছ কিনে ছিলাম আর সেহরির সময় আম্মু লৌলা মাছ রান্না করেছিল আমি সেটার ছবি তুলে আপনাদের সাথে শেয়ার করেছিলাম।

post link

https://steemit.com/hive-129948/@kazi-raihan/2ghjjf-by-kazi-raihan

🌹পোস্ট নং-০২🌹

📷🌼শখের ফটোগ্রাফি পর্ব- ৮

20220408_104214-COLLAGE.jpg

ফটোগ্রাফি করা একটা নেশা বলতে পারেন। কোন সুন্দর দৃশ্য বা সময় পার করার জন্য প্রকৃতির অপরূপ সৌন্দর্য গুলো তুলে ধরাই মূলত ফটোগ্রাফি করার মূল লক্ষ্য। গত সপ্তাহে আমাদের এলাকার কিছু সৌন্দর্য তুলে ধরেছিলাম যেটা আপনারা দেখেছেন। কমেন্টগুলো পড়ে জানতে পারলাম আমাদের ছোটবেলার স্কুল কেন্দ্রিক মেহগনি গাছের সবুজ পাতার ছবিগুলো নাকি সবার কাছে বেশি ভালো লেগেছে।

post link

https://steemit.com/hive-129948/@kazi-raihan/6tqjjk-or-or-or-or-by-kazi-raihan

🌹পোস্ট নং-০৩🌹

DIY-(এসো নিজে করি)||নদী কেন্দ্রিক দৃশ্য অঙ্কন

20220407_151028-01.jpeg

আর্ট পোস্ট খুব কম শেয়ার করা হয় সেটা আমার প্রোফাইলে ঢুকলেই বোঝা যায়। কখন কি মন চায় সেটা বলা যায় না তবে সেদিনে হুট করে মনে হল কিছু একটা অঙ্কন করব আর তার পরিপ্রেক্ষিতেই এই আর্ট পোস্ট শেয়ার করেছিলাম। কমেন্ট পড়ে জানতে পারলাম যদি একটু কালার করি তাহলে নাকি আরো সুন্দর লাগবে। চেষ্টা করব পরবর্তী পোষ্ট গুলোতে একটু কালার করে আর্ট পোস্ট শেয়ার করার জন্য।

post link

https://steemit.com/hive-129948/@kazi-raihan/5hpkwi-diy-or-or-by-kazi-raihan

🌹পোস্ট নং-০৪ 🌹

২০১৫ সালের ক্রিকেট বিশ্বকাপ উপভোগের গল্প

cricket-5369992__480.webp.png

Source

নিজের মনের অনুভূতি অর্থাৎ আমার ভালো লাগার মুহূর্তগুলো শেয়ার করতে অনেক ভালো লাগে। ২০১৫ সালে আমি তখন দশম শ্রেণীর ছাত্র ছিলাম আর তখন ক্রিকেট বিশ্বকাপ চলছিল আর সেই ক্রিকেট বিশ্বকাপ নিয়ে নিজের যে অনুভূতি সেটা এই পোস্টে শেয়ার করেছিলাম। বাংলাদেশ আর ইংল্যান্ডের জয়ের মুহূর্তটা যেন এখনও একটা রঙিন স্মৃতি হয়ে আছে। তার পাশাপাশি আমি আমার সেই প্রিয় বন্ধু গুলো কে এখনো অনেক মিস করি কারণ বিভিন্ন বাধা-বিপত্তির কারণে খুব কম সময়ে সবাই একসাথে আড্ডা দিতে পারি।

post link

https://steemit.com/hive-129948/@kazi-raihan/by-kaz-raihan

🌹পোস্ট নং-০৫🌹

"বর্ষার আগমন" (Poem of my writing "The arrival of the monsoon ")

downpour-42__480.jpg

Source

বর্ষাকালে বৃষ্টি নিয়ে মনের যে অনুভুতি থাকে সেটা কবিতার মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করেছি। তবে আমি কিন্তু খুব ভালো কবিতা লিখতে পারিনা ইদানিং চেষ্টা করছি কবিতা লেখার জন্য আসলে কতটা ভালো হয় সেটা জানি না তবে আপনাদের মন্তব্যের কারণে বেশ ভালো সাপোর্ট পাই মনে হয় মোটামুটি ভালোই হয়।

post link

https://steemit.com/hive-129948/@kazi-raihan/poem-of-my-writing-the-arrival-of-the-monsoon-or-or-by-kazi-raihan

বন্ধুরা এই ছিল আমার আজকের আয়োজন, গত সপ্তাহের সেরা ৫টি পোস্ট এর রিভিউ । কোন পোস্ট টি আপনার কাছে বেশি ভালো লেগেছে সেটা অবশ্যই মন্তব্য করে আমাকে জানাবেন।
ধন্যবাদ,
@kazi-raihan

Sort:  
 2 years ago 

আপনি খুবই চমৎকার একটি পোস্ট রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই পোস্ট রিভিউ দেখেই বোঝা যায় আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করেন। প্রতিটি পোস্ট আমি এর আগেও দেখেছিলাম আপনার এই পোস্ট গুলোর মধ্যে নদীকেন্দ্রিক দৃশ্য অংকন আমার কাছে খুবই ভালো লেগেছিল। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

গঠনমূলক মতামত শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

রিভিউ পোস্টগুলো দেখলে আমার কাছে ভালো লাগে। কারণ এর ফলে নিজের পোস্টগুলো একসঙ্গে জমিয়ে রাখা যায়। পরবর্তীতে খুঁজে পেতে সুবিধা হয়। আপনার সবগুলো পোষ্টটি খুব ভালো হয়েছিল। আপনার সবগুলো পোস্ট একসঙ্গে দেখতে পেরে খুবই ভালো লাগলো ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু পোস্টগুলো একসাথে রাখা যায় যেটা খুঁজে পেতে সুবিধা হয়। ধন্যবাদ আপনার মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াও গত সপ্তাহে আপনি খুব সুন্দর সুন্দর পোস্ট করেছিলেন ।যে গুলো একসাথে তুলে ধরলেন দেখতে চমৎকার লাগছে ।আসলেই এই ধরনের কিছু তৈরি করতে প্রতিভার প্রয়োজন হয় যা আপনার মধ্যে আছে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে আমার কাজ করার প্রতি আগ্রহ অনেক বেড়ে গেল। এভাবেই পাশে থাকবেন আশা করি ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ সব গুলো পোস্ট এক করে আমাদের মাঝে প্রেজেন্ট করার জন্য,আপনার গত সপ্তাহের সব ব্লগ গুলো ভালোই ছিল শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 

প্রশংসা করে উৎসাহ প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আসলেই গত সপ্তাহের পোস্টেগুলো সব সেরা ছিলো।আপনি একএে দেওয়াতে খুন সহজেই আমরা দেখতে পেরেছি।ভালো লাগলো।তবে আমার কাছে বেশি ভালো লেগেছে শখের ফটোগ্রাফিগুলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার পোস্টগুলোর প্রশংসা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ প্রিয় আপু মনি।

 2 years ago 

🥰🥰🥰

 2 years ago 

দারুন ছিল আসলে আপনি প্রতিটি পোস্ট আবারও একসঙ্গে একত্রিত করে দেখার সুযোগ করে দিলেন। অনেক পোস্ট মিস গেছিল আবারো দেখতে পেলাম। বেশ ভালোলাগছিলো আসলে ফটোগ্রাফি,রেসিপি, তারপর সব মিলিয়ে দারুন ছিল

 2 years ago 

আপনার গুরুত্বপূর্ণ মতামত আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার কত সপ্তাহের ৫ টি সেরা পোস্ট এর রিভিউ দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনি খুবই সুন্দর সুন্দর পোস্ট করেছিলেন। পোস্টগুলো আবারো দেখার সুযোগ করে দিলেন। সত্যিই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

প্রতি সপ্তাহে চেষ্টা করব আবার পুনরায় তুলে ধরার জন্য।

 2 years ago 

রিভিউ পোস্ট গুলো করলে অনেক বেশি ভালো হয়। কেননা আগের পোস্ট গুলো সব একই পোস্টে পাওয়া যায়। আপনার প্রত্যেকটা পোস্টে খুবই সুন্দর ছিল। বেশি সুন্দর ছিল আপনার ফটোগ্রাফি গুলো এগুলো আমার কাছে খুবই ভাল লেগেছিল ধন্যবাদ জানাই আপনার।

 2 years ago 

প্রশংসা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইজান।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35