আমার সর্বশেষ ৬ টি আর্ট এর রিভিউ // 10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে কোন রেসিপি কিংবা কোন আর্ট বা diy শেয়ার করব না। আজকে আমি আপনাদের সাথে একটি রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। এগুলো হচ্ছে আমার করা সর্বশেষ ছয়টি আর্ট এর রিভিউ। এই আর্ট গুলোর মধ্যে কোন গুলো আপনাদের বেশি পছন্দ তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। আপনাদের এসব সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্যগুলো আমাদের পরবর্তী কাজের জন্য উৎসাহ প্রদান করে। প্রত্যেকটি আর্টের ছবি নিচে আমি পোষ্টের লিংক যুক্ত করে দিয়েছি।

1651659481144.png

প্রথম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcQAhyqk9eCsS2dV1cQib147ygkG74vH8Q3bTikts4MtjoWSmn21QgFjGX4yhjyyoJLfWDUBbdfsfdoK1jLBqgtLvBx3x.jpeg

Post link

এটি হচ্ছে একটি প্রজাপতির আর্ট। এটির একটি ডানা পেন্সিল স্কেচ এবং অন্য একটি ডানা রঙিন। আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে পেঞ্চলিল স্কেচ করা ডানা টি।

দ্বিতীয়

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcLnKaY12rPVhJVPoHFYEQMEYAqBbj3j6v2hXirgfK2ZBALDoVckzLjRLc18GLH74pNnFvqDPak2oDQVQpje9352hL2mt.jpeg

Post link

এটি হচ্ছে একটি পেইন্টিং ব্রাশ এর মধ্যে কয়েকটি ফুলের আর্ট। আমার খুব পছন্দ এই আর্ট টি। বিশেষ করে ফুল গুলোর রং আমার কাছে খুবই ভালো লেগেছে।

তৃতীয়

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcTLv5oh3dZ6GLtVUJFXzCbCzyhSDKqR2oEEyiQaNZAXwtS3FSoa8oWunCT2LRGZiFrs8Lf9enb8CNuPfK6uMwgNP1ToL.jpeg

Post link

একটি গিটার কে কেন্দ্র করে ম্যান্ডেলা আর্ট। যারা গিটার প্রেমী আছেন তাদের নিশ্চয়ই এই আর্ট টি ভালো লাগবে। এই আর্ট টি করতে আমার মোটামুটি অনেক সময় লেগেছে। কারণ ম্যান্ডেলা আর্ট করতে অনেক সময়ের প্রয়োজন।

চতুর্থ

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcYRJGJCjX7LeRgzM8z48VHhBMzZ5aiq91KnD6RcPYReEyAf4ErDoJGG9TBVhkAMNJCkCQ1JBJ3Tpy35wQY7PBU7QdkbQ.jpeg

Post link

আমার সবচেয়ে পছন্দের আর্ট গুলোর মধ্যে একটি। হ্যা হয়তো এটি খুব সিম্পল একটি আর্ট কিন্তু মাঝেমাঝে সিম্পল জিনিস খুব সুন্দর লাগে। আমি ভাবিনি এটি এতটা সুন্দর লাগবে। যাইহোক, নিজের প্রশংসা নিজেই করছি, হাহাহা🤭🤭
আপনাদের কাছে কেমন লেগেছে এই আর্ট টি??

পঞ্চম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcqdgqr8yk6TmADdD4QNVFgNBVPThGE6kRm3yXKKRc4Ps6v6fqeZGDEqtj2utfVAehAzQceJ6bp3WrjBp4Ld8o3UGbNNJ.jpeg

Post link

এটি হচ্ছে একটি ল্যাম্প পোস্টের ম্যান্ডেলা আর্ট। ম্যান্ডেলা আর্ট করা যে কত কষ্টের এটা যারা করেন তারাই বুঝেন। একদম ছোট ছোট কাজ করতে হয়।

ষষ্ঠ

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcaXGVFHthLqn61Vz7iToMTWmb8U9EYwa175A1UCwQD2CiD1uK55etsgbtdZD2ZuBnG3wX27GTwCS3moPwDq8CvDhoj7t.jpeg

Post link

এই আর্ট টিও আমার খুব পছন্দ। বিশেষ করে বিভিন্ন রঙের ফুল থাকায় আরো বেশি আকষর্ণীয় লাগছে দেখতে। আশা করছি আপনাদের কাছেও এটি ভালো লেগেছে।

এই ছিল আমার আজকের পোস্ট। আশা করছি আপনাদের কাছে ভাল লেগেছে। পোস্ট টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

আপু ইতিমধ্যে আমি আপনার করা প্রায় প্রত্যেকটি আর্ট দেখেছিলাম। আর প্রত্যেকটি আর্ট ছিল এক কথায় অসাধারণ। আমার কাছে আপনার করা সবগুলো আর্ট খুবই ভালো লেগেছে আপু তাই আলাদা করে আর অন্য কোন আর্ট এর কথা উল্লেখ করলাম। অসংখ্য ধন্যবাদ আপু এভাবে একটি পোষ্টের মাধ্যমে আপনার ৬ টি আর্ট দেখার সুযোগ করে দেয়ার জন্য। শুভকামনা রইল।

 2 years ago (edited)

আপনার সর্বোশেষ ৬ টি আর্ট পোস্টের রিভিউ দেখে ভীষণ ভালো লাগলো ♥️।
প্রতিটি আর্ট ইউনিক এবং অতুলনীয় ছিল।

 2 years ago 

ঈদ ও রোজার ব্যস্ততায় আপনার পুরো সপ্তাহের সবগুলো পোস্ট দেখতে পারি নি,তবে এখন দেখা হয়ে গিয়েছে।ভালোই হলো।ভালো ছিলো সবগুলো পোস্ট। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর আর্ট করেন। আপনার করা প্রতিটি আর্ট আমার কাছে খুবই ভালো লাগে। বিশেষ করে গিটারের ম্যান্ডেলা আর্ট টি আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার 6টি রিভিউ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। প্রত্যেকটা পোস্ট অসাধারণ হয়েছে, শুভকামনা রইল আপনার জন্য, আমাদের সাথে আবারো শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার করা সবগুলো আর্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। কোনটা রেখে কোনটা কথা বলব সব গুলোই খুব সুন্দর। আপনাকে অসংখ্য ধন্যবাদ আবারো আপনার সবগুলো একসাথে আমাদেরকে দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার প্রত্যেকটি পোস্ট খুব অসাধারণ লেগেছে আমার কাছে। প্রত্যেকটি পোস্ট সর্বোচ্চ মানের কোয়ালিটি হয়েছে। পুনরায় পোস্ট গুলো দেখে ভীষণ ভালো লেগেছে। এত চমৎকার বাবে ফরজগুলো রিভিউ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনার নিখুঁত হাতের খুবই চমৎকার আর্ট গুলো আমি আগেও দেখেছি। আজ আবারো পোস্টে রিভিউ দেওয়ার কারণে পুরাতনকে নতুন করে দেখে নিলাম। আপনার প্রতিটি আর্ট অসম্ভব সুন্দর হয়েছে। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর ভাবে আর্ট করেন আপনার আর্ট দেখলে মনে হয় যেন একজন প্রফেশনাল আর্টিস্ট আর্ট করেছে, আপনার তৈরি করা আর্টগুলো দেখলে সত্যিই অনেক ভালো লাগে আর এই পোষ্টের মাধ্যমে তো একসাথে ৬টি আর্ট দেখতে পেরেছি প্রত্যেকটা আর্ট অসম্ভব সুন্দর ছিল, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য, আপনার জন্য রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32