একটি প্রজাপতি গাছের ডালে বসে থাকার আর্ট//10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আমার করা একটি কালারফুল আর্ট শেয়ার করতে যাচ্ছি। এটি হচ্ছে একটি প্রজাপতি গাছের ডালে বসে থাকার আর্ট। আশা করছি আমার আজকের ড্রয়িং টি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220420_122153662.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • সাইন পেন
  • জেল পেন

20220419_140202913.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি ড্রইং খাতায় পেন্সিল দিয়ে একটি প্রজাপতি অংকন করে নিয়েছি।

20220420_114816918.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর একটি গাছের ডাল অঙ্কন করি।

20220420_115306929.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি সাইন পেন দিয়ে গাছের ডাল এবং প্রজাপতিটি রং করি।

20220420_120541558.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং এর বর্ডার গুলো কালো রঙের সাইন পেন দিয়ে রং করে দেই। এবং জেল পেন দিয়ে এদের ডানায় কিছু ডিজাইন করি।

20220420_120958671.jpg

20220420_121628137.jpg

পঞ্চম ধাপ

  • এরপর প্রজাপতির ডানার পাশে আরও ডিজাইন করে দেই কালো রংয়ের সাইন পেন দিয়ে।

20220420_122055390.jpg

  • এভাবেই আমি আমার আজকের ড্রয়িংটি শেষ করি।

20220420_122153662.jpg

20220420_122146812.jpg

এই ছিলো আমার আজকের ড্রয়িং। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

ইতি
@isratmim

Sort:  
 2 years ago 

আপনার প্রজাপতির চিত্রটি আমার কাছে খুব ভালো লেগেছে। এরকম গাছের ডালে প্রজাপতি আমরা প্রায়ই দেখতে পাই ।আমি মাঝে মাঝে প্রজাপতি ধরতে চাই কিন্তু এটা ঠিক না। আপনার এই ছবিটা দেখে আমার ছোটবেলার কথা মনে পড়ে গেল। সামনে আরো ভালো ভালো ছবি আমাদের উপহার দেবেন বলে আশা ব্যক্ত করি। ধন্যবাদ আপু

 2 years ago 

ছোটবেলায় অনেক ঘুরেছি এই প্রজাপতির পিছনে। এখনও ঘুরি। তবে সে আমাকে কোনো পাত্তাই দেয় না 🤭
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

একটি প্রজাপতি গাছের ডালে বসে থাকার আর্ট করছেন। দেখতে অসাধারণ হয়েছে। দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয়। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

প্রজাপতি ডালে বসে থাকার চিত্র অংকন দেখে খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দরভাবে ধাপে ধাপে চিত্রটি অঙ্কন করেছেন এবং আমাদের সাথে শেয়ার করলেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনার প্রজাপতির গাছের ডালে বসে থাকা দৃশ্য দেখে মনে হচ্ছে একদম বাস্তব এর একটি সুন্দর দৃশ্য। আপনি খুব সুন্দর ভাবে গাছের ডালে বসে থাকা প্রজাপতির আর্ট করেছেন। কালার গুলো খুব সুন্দর ভাবে করেছেন। আপনার প্রজাপতির আর্ট দেখে আমার কাছে অনেক ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার আর্ট দেখে মনে হচ্ছ এটা বাস্তব প্রজাতি। আপনার আর্টের কোয়ালিটি আমাকে মুগ্ধ করেছে।বিশেষ করে প্রজাপ্রতির কালার আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য

 2 years ago 

মিম আপু আপনার চিত্রাংকন টি দেখে জাস্ট অবাক হয়ে গেলাম। খুবই অসাধারণ ভাবে আপনি আমাদের মাঝে আপনার চিত্র অংকন টি উপস্থাপন করেছেন। প্রজাপতি আমার খুবই প্রিয় একটি ছোট প্রাণী। প্রজাপতির ছবি তুলতেও আমি খুব ভালোবাসি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রজাপতি আমারও খুব পছন্দ
সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

প্রজাপতি গাছের ডালে বসে থাকার আর্ট আমার কাছে অসাধারণ লেগেছে। আপনি খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওয়াও আপনার আর্টটি চমৎকার হয়েছে। আপনার অংকিত প্রজাপতি দেখে আমি মুগ্ধ হয়ে গেছি সত্যি দারুন হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও অসাধারন একটি চিত্র অংকন শেয়ার করেছেন আপনি। প্রজাপতিটি খুব রঙিন লাগছে। এবং প্রজাপতিটির ডানাগুলো অসম্ভব সুন্দর ভাবে ডিজাইন করেছেন। চিত্রাঙ্কনের প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন এর জন্য আপনাকে অনেক ধন্যবাদ। অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

ওয়াও অসাধারন একটি চিত্রাংকন করেছেন। সত্যি খুব চমৎকার হয়েছে আপনার চিত্রাংকন টি। গাছের ডালে বসে থাকা প্রজাপতিটি দেখতে খুবই সুন্দর লাগছে। খুব সুন্দর করে রং দিয়ে ফুটিয়ে তুলেছেন আপনার চিত্রাংকন টি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33