একটি ল্যাম্প পোস্টের ম্যান্ডেলা আর্ট//10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আমার করা একটি মান্ডালা আর্ট শেয়ার করতে যাচ্ছি। এটি হচ্ছে একটি ল্যাম্প পোস্টের ম্যান্ডেলা আর্ট। আশা করছি আমার আজকের ড্রয়িং টি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220415_142519073.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • পেন্সিল কম্পাস
  • জেল পেন
  • স্কেল

20220414_215138129.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি পেন্সিল এবং স্কেল দিয়ে ল্যাম্প পোষ্টের স্ট্যান্ড অংকন করি।

20220414_215547828.jpg

  • এরপর আমি স্ট্যান্ডের পাশে কিছু ডিজাইন করি।

20220414_215924348.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি ল্যাম্প পোস্টের ল্যাম্প টি অংকন করি।

20220414_221012671.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ ড্রইং টি জেল পেন দিয়ে অঙ্কন করি।

20220414_222004322.jpg

চতুর্থ ধাপ

  • তারপর আমি ল্যাম্প এর মধ্যে কিছু মান্ডালা ডিজাইন করে দেই।

20220414_222708572.jpg

পঞ্চম ধাপ

  • এরপর ল্যাম্প স্ট্যান্ড এর মধ্যে ডিজাইন করি।

20220414_223320476.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর আমি ল্যাম্প পোস্টের অপর পাশে কিছু মান্ডালা ডিজাইন করে দেই।

20220414_224313331.jpg

20220414_224624726.jpg

  • এভাবেই আমি আমার আজকের ড্রয়িংটি শেষ করি।

20220414_225310981.jpg

20220415_142528731.jpg

20220415_142519073.jpg

এই ছিলো আমার আজকের ড্রয়িং। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

ইতি
@isratmim

Sort:  
 2 years ago 

ল্যাম্পোষ্টের ম্যান্ডেলা অনেক দারুন লাগলো। মেন্ডেলা অংকন গুলো আমার কাছে একটু বেশি ভালো লাগে। কারণ ম্যান্ডেলার মধ্যে ক্ষুদ্র ক্ষুদ্র ডিজাইন করা হয়। যে ডিজাইন গুলো দেখতে ভীষণ ভালো লাগে। আপনার ডিজাইন টা বেশ ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ম্যান্ডেলা আর্ট আমারও খুব পছন্দ। মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ আপু

 2 years ago 

দারুণ হয়েছে এ আর্ট টি। মান্ডালা আর্ট গুলো আমার সব সময় ভালো লাগে। আপনার আর্ট টিও জাস্ট অসাধারণ হয়েছে। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।
শুভকামনা রইল

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনি আজকে চমৎকার ভাবে একটি ল্যাম্প পোস্টের ম্যান্ডেলা আর্ট করছেন দেখতে অসাধারণ হয়েছে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয়। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

একটি ল্যাম্পপোস্টের ম্যান্ডেলা আর্ট খুবই সুন্দর হয়েছে আপু। আপনি খুবই সুন্দরভাবে দক্ষতার সাথে ম্যান্ডেলা আর্ট তৈরি করেছেন। আর্টের ডিজাইনটি আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

একটি ল্যাম্প পোস্টের ম্যান্ডেলা আর্ট অনেক সুন্দর আর্ট হয়েছে।আপনি বরাবর অনেক ভালো আর্ট করেন ।আর্টের প্রতিটা ধাপ খুবই ভালো করে আমাদের মাঝে প্রেজেন্ট করছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি ম্যান্ডেলা আর্ট করেছেন আপু। আপনার কাজগুলো আসলে আমার কাছে খুব ভালো লাগে। আপনি এই ম্যান্ডেলা আর্ট খুবই নিখুঁতভাবে করেছেন। দেখতে অসাধারণ লাগছে শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

সুন্দর এবং গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ল্যাম্পোষ্টের দারুন একটি মান্ডালা প্রস্তুত করেছেন আসলে মান্ডালা আর্ট গুলা দেখতে অনেক সুন্দর হয় আপনি অনেক সময় নিয়ে ধৈর্য ধারণ করে প্রস্তুত করেছেন ধন্যবাদ

 2 years ago 

সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনার ল্যাম্প পোস্টের ম্যান্ডেলা আর্ট আমার খুবই ভালো লেগেছে আপু, অসাধারণ একটি সৃজনশীলতা তুলে ধরেছেন, সত্যি আপনি অনেক দক্ষতার পরিচয় দিয়েছেন, আপনারা ম্যান্ডালা অঙ্কণটি আমার খুবই ভালো লেগেছে, শুভকামনা রইলো আপনার জন্য আপু।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া গঠনমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমি মনে করি এটা দারুন ছিল। একটা ল্যাম্পপোস্টের ম্যান্ডেলা আপনি দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন। ম্যান্ডেলা করতে অনেক ধৈর্যের প্রয়োজন হয় এবং দক্ষতা প্রয়োজন হয় সেটা আপনার আছে। প্রতিটি ধাপ দক্ষতার সহিত তুলে ধরেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

এর আগে অনেক অনেকবার দেখেছি,এই রকম লাম্প পোস্টের ম্যান্ডেলা।সবার গুলোও বেশ সুন্দর হয়েছে,আজকে আপনার টাও খুব সুন্দর ছিলো।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74