পাঁচটি রেসিপি পোস্ট এর রিভিউ।১০% লাজুক শেয়ালের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি।

আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব আমার গত কয়েকটি রেসিপি পোস্টের রিভিউ। এখানে আমি পাঁচটি রেসিপি পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি।


GridArt_20220802_225054034.jpg

এই সবগুলো রেসিপি আপনাদের অনেক ভালো লেগেছিল। আপনাদের সুন্দর সুন্দর কমেন্ট পড়ে আমারও অনেক ভালো লেগেছিল এবং আমি অনেক উৎসাহিত হয়েছি। এই রেসিপিগুলোর মধ্যে রয়েছে কাঁঠালের বিচি এবং পুঁইশাকে ডাটা দিয়ে ডাল রান্না রেসিপি, মলা মাছ রান্নার রেসিপি। চাল কুমড়ো ভাজি, বড়ই আচার এবং মুরগির মাংসের বিরিয়ানি। আশা করি আমার রেসিপি পোস্ট এর রিভিউ আপনাদের অনেক ভালো লাগবে।

20220802_220555.jpg
Link

এই রেসিপিটি আমি কালকেই পোস্ট করেছি। এই রেসিপিটি ছিল পুঁইশাকের ডাটা এবং কাঁঠালের বিচি দিয়ে মসুর ডাল রান্না রেসিপি। এই রেসিপিটি আমি আগে কখনো রান্না করে খাইনি। এই প্রথম রান্না করে খেয়েছি। খেতে বেশ ভালোই লেগেছিল। আপনারাও এভাবে একদিন রান্না করে খেয়ে দেখতে পারেন। খেতে অনেক সুস্বাদু এবং মজাদার হবে।

20220801_204809.jpg
Link

এই রেসিপিটির সাথে সবাই অনেক পরিচিত এ।টি হল বড়ই আচার। বড়ই আচার পছন্দ করে না এমন কাউকে খুঁজে পাওয়া যাবে না। আমার তো বড়ই আচার খেতে খুবই ভালো লাগে। শুধু বড়ই আচার কেন যে কোন ধরনের আচার আমার অনেক পছন্দের। এ রেসিপিটি আপনাদের অনেক ভালো লেগেছিল। আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য পড়ে আমারও অনেক ভালো লেগেছে।

20220729_190701.jpg
Link

এই রেসিপিটি হল চাল কুমড়ো রান্নার রেসিপি। এ রেসিপিটি খুব বেশি খাওয়া হয় না। তবে চাল কুমড়া এভাবে ভাজি করে খেতে আমার বেশ ভালই লাগে। এই রেসিপিটি আপনাদের অনেক ভালো লেগেছিল। অনেকে অনেক সুন্দর সুন্দর মন্তব্য করেছে যা দেখে আমি খুবই উৎসাহিত বোধ করেছি।

20220727_165411.jpg
Link

এটি হলো মলা মাছ রান্না রেসিপি। মলা মাছে প্রচুর পরিমাণে ভিটামিন রয়েছে। শুধু মলা মাছ কেন যেকোনো ধরনের ছোট মাছেই অনেক পুষ্টিগুণ সম্পন্ন। এই মাছগুলোতে পুষ্টিতে ভরপুর থাকে। তাই আমাদের ছোট ছোট মাছ গুলো মাঝেমধ্যে খাওয়া খুবই দরকার।

20220723_180847.jpg
Link

এই রেসিপিটি হল বিরিয়ানি। বিরিয়ানি পছন্দ করে না এমন কাউকে খুঁজে পাওয়া যাবে না। বিরিয়ানি যে মাংসেরই হোক না কেন খেতে খুবই সুস্বাদু হয়ে থাকে। বিরিয়ানি এই খাবারটি দেখলেই জীভে জল চলে আসে। এই বিরিয়ানি আমি মুরগির মাংস দিয়ে রান্না করেছিলাম। খেতে খুবই মজাদার হয়েছিল।

আজকের মত এ পর্যন্তই। আবার কথা হবে অন্য কোন বিষয় নিয়ে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনায় আজকের মতো এখানেই শেষ করছি।

Photographer@iraniahmed
DeviceSamsung m01s
Sort:  
 2 years ago 

আপনার রেসিপিগুলো সবগুলোই সুন্দর ছিল। তবে আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে বরই এর আচারের রেসিপিটি। সবগুলো রেসিপি একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপু সুন্দর একটি রিভিউ পোস্ট করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। বড়ই আচার খেতে আমারও অনেক ভালো লাগে।

 2 years ago 

বিগত দিনে দারুন রেসিপি পোস্ট করেছিলেন ।যেগুলো একসাথে দেখতে পেলাম খুবই ভালো লাগলো ।আমার কাছের রেসিপি পোস্ট অনেক ভালো লাগে।

 2 years ago 

আমার কাছেও রেসিপি পোস্ট অনেক ভালো লাগে। সেই সাথে ফটোগ্রাফি পোস্ট করতেও অনেক ভালো লাগে।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত খুবই সুন্দর সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করে থাকেন আপনার এই রেসিপি মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে বিরিয়ানি রেসিপি টা। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার কাছেও বিরিয়ানি পোস্ট অনেক ভালো লেগেছে যেনে আমার খুবই ভালো লাগলো। আমার কাছে বিরিয়ানি খেতে খুবই ভালো লাগে।

 2 years ago 

পাঁচটি রেসিপি পোষ্টের সংগ্রহশালা দেখে খুবই ভালো লাগলো আপনি প্রতিনিয়তই অনেক ভালো ভালো রেসিপি আমাদের মাঝে শেয়ার করুন স্পেশালি বিরানি এটা আমার কাছে খুবই ভালো লেগেছিল

 2 years ago 

এ তো দেখছি বিরিয়ানি সবারই অনেক পছন্দের। আমিও এর ব্যতিক্রম নই। আমারও বিরিয়ানি খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার শেয়ার করা রেসিপিগুলো অনেক লোভনীয়। বড়ই এর আচার রেসিপিটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। দারুন সব রেসিপি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো আপু। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বড়ই আচার খেতে আমারও অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত সুন্দর সুন্দর রেসিপি আমাদের মাঝে উপহার দিয়ে থাকেন যা আমার কাছে বেশ ভালো লাগে।। বিশেষ করে বিরিয়ানি রেসিপিটা আমার কাছে খুবই ভালো লেগেছে।

 2 years ago 

বিরিয়ানি রেসিপি টা আপনার সব থেকে বেশি ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর কিছু রেসিপি আমাদের সামনে উপস্থাপন করেছেন আপনি আজকে। সব রেসিপি দেখতে বেশ ভালো লাগতাছে। বিশেষ করে বড়ই আচার এবং বিরানি রেসিপি অসাধারণ হয়েছে। খুব সুন্দর উপস্থাপনা করেছেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বড়ই আচার এবং বিরিয়ানি দুটি রেসিপি আমার ও অনেক পছন্দের। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

আপনার প্রতিটি রেসিপি অত্যন্ত লোভনীয়। কোনটা রেখে যে কোনটাকে সেরা বলবো সেটা বলা কষ্টকর। আপনার প্রতিটি রেসিপি অনেক সুন্দর হয়েছে। তারপরও পাঁচটার মধ্যে বিরিয়ানি রেসিপিটা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ।

 2 years ago 

বিরিয়ানি প্রায় সবারই অনেক পছন্দের। আমারও বিরিয়ানি খেতে খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুব ইচ্ছে চমৎকার পাঁচটা রেসিপি পোস্ট এর রিভিউ দিয়েছেন। ভীষণ ভালো লাগলো আমার আপনার প্রত্যেকটি পোস্ট একসাথে দেখতে পেরে। প্রত্যেকটি রেসিপি খুব চমৎকার ছিল

 2 years ago 

আমার প্রত্যেকটি পোষ্ট আপনার অনেক ভালো লেগেছে যেনে আমার খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

মজার কিছু রেসিপি আবারও আমাদের মাঝে তুলে ধরেছেন আপু। আপনাদের রেসেপি গুলো সত্যিই খুবই লোভনীয় ছিল। বিরায়ানি আসলে আমার খুবই পছন্দের রেসিপি টা দেখেই মনে হচ্ছে এটা খেতে খুবই মজা হবে। এছাড়া বড়ই আচার দেখে কিন্তু আমার মুখে পানি চলে এসেছে। ধন্যবাদ আপনাকে এই রেসিপি আবার আমাদের সামনে তুলে ধরার জন্য।

 2 years ago 

বড়ই আচার খেতে আমার ও অনেক পছন্দ। সেই সাথে বিরিয়ানি খেতে ও অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59934.86
ETH 2666.82
USDT 1.00
SBD 2.45