আমার সর্বশেষ কয়েকটি নাটকের রিভিউ 🎬[১০% @shyfox এর জন্য ]

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

10-02-2022

২৮ মাঘ,১৪২৮ বঙ্গাব্দ


আসসালামুআলাইকুম সবাইকে

WhatsApp Image 2022-02-10 at 12.33.59.jpeg

আশা করি সবাই ভালো আছেন। আমি আলহামদুলিল্লাহ ভালো আছি। তো আজকে একটু ভিন্ন রকমের পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আমার বাংলা ব্লগের অনেকেই একটি মাস বা সপ্তাহব্যাপী কেনো ডাই প্রজেক্ট বা আর্টের রিভিউ দিয়ে থাকে। আমিও চেষ্টা করলাম আজকে আমার করা সর্বশেষ ৬টি নাটকের রিভিউ শেয়ার করে নেয়ার জন্য। আসলে আমার বাংলা ব্লগ মানেই সৃজনশীলতার ছড়াছড়ি। এখানে প্রত্যেক সদস্যই বহুগুণে গুণান্বিত। একটা আবেগের জায়গা আমার বাংলা ব্লগ। আমার ক্ষুদ্র জ্ঞানে মাঝে মাঝে আপনাদের সাথে কিছু সৃজনশীল কাজ শেয়ার করার চেষ্টা করি। কাজগুলো করতে আমার ভালোই লাগে। শুরুর দিকে আমি নাটক রিভিউ ঠিক মতো করতে পারতাম না। কি কি বিষয় এড করতে হবে সেটাও মোটামুটি ধারণা ছিল। সত্যি বলতে আমার বাংলা ব্লগে যুক্ত হবার পর থেকেই শিখছি নতুন নতুন কাজ। আমি এখনও শিখছি। তো যায়হোক আজকে আপনাদের সাথে আমার করা সর্বশেষ ছয়টি নাটকের রিভিউ শেয়ার করবো। চলুন তাহলে একনজরে দেখে নেয়া যাক।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

আমার বাপের অনেক টাকা নাটক

পোস্ট লিংক

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

উপরের নাটকগুলো দেখে না থাকলে লিংকে প্রবেশ করে দেখে ফেলতে পারবেন। আশা করি প্রত্যকটি নাটক আপনাদের কাছে ভালো লেগেছে। উপরের কোন নাটকটি আপনাদের সবথেকে বেশি ভালো লেগেছে কমেন্ট অবশ্যই জানাবেন আশা করি। সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আজকের মতো এখানেই শেষ করছি।


ধন্যবাদ

WhatsApp Image 2021-12-23 at 19.46.54.jpeg



আমি কে?

IMG20210908180509.jpg

আমার নাম হায়দার ইমতিয়াজ উদ্দিন রাকিব। সবাই আমাকে ইমতিয়াজ নামেই চিনে। পেশায় আমি একজন ছাত্র। নিজেকে সবসময় সাধারণ মনে করি। অন্যের মতামতকে গুরুত্ব দেয় এবং তা মেনে চলার চেষ্টা করি। বাংলা ভাষায় নিজের অভিমত প্রকাশ করতে ভালো লাগে। তাছাড়া ফটোগ্রাফি,ব্লগিং,কুকিং,রিভিউ,ডাই ইত্যাদি করতে ভালো লাগে। অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ভালো লাগে। বাংলাদেশে জন্মগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করি। ভবিষ্যতে প্রিয় মাতৃভূমির জন্য কিছু করতে চাই।

Sort:  
 2 years ago 

বাহ বেশ ভালো ছিল। আপনি যতগুলো নাটকের রিভিউ দিয়েছেন এরমধ্যে তিনটা ছিল মেহেজাবীন এবং নিশো এর। উনারা আমার খুবই পছন্দের অভিনেতা। এর মধ্যে আমার বাপের অনেক টাকা, শিল্পী, ফটো ফ্রেম এই তিনটা নাটক আমি দেখেছি। বাকিগুলো দেখিনি।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

নাটক যদিও বা খুব একটা দেখা হয় না।তারপরেও আপনার রিভিউ গুলো বেশ ভালই ছিল।ধন্যবাদ আপনাকে এত সুন্দর কিছু নাটক এর রিভিউ দেওয়ার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাই

 2 years ago 

অও,একসঙ্গে অনেকগুলো নাটক ।আপনি প্রত্যেকটি নাটক সুন্দর করে রিভিউ দিয়েছিলেন।এছাড়া বাংলাদেশের নাটকগুলো খুবই মজার ও শিক্ষণীয় হয়।দেখে ভালো লাগলো, ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ দিদি সুন্দর মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য ❤️

 2 years ago 

আপনার সবগুলো নাটক করে রিভিউ অসাধারণ ছিল। আপনি খুব সুন্দর ভাবে প্রতিটি নাটকের রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আমার খুব ভালো লেগেছে।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনাকে

মেহেজাবিন আমার ফেভারিট একটা নায়িকা। আমি তার কমবেশি সব নাটক দেখি। এই নাটকগুলোর মধ্যে শিল্পী নাটকটি আমার সবচেয়ে পছন্দের নাটকের একটি। অনেক মজার একটি নাটক গানগুলো অস্থির। আপনাকে ধন্যবাদ নাটকগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 
ভাইয়া আপনার প্রতিটি নাটকের রিভিউ চমৎকার ভাবে উপস্থাপন করেছেন আপনি। আর এই প্রতিটি নাটকই আমি দেখেছিলাম এবং তা খুবই ভালো লেগেছে আমার কাছে ও। ধন্যবাদ আপনাকে রিভিউগুলো আমাদের মাঝে সুন্দরভাবে শেয়ার করার জন্য ভাইয়া।
 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

ভাই আমি নাটক প্রিয় ।বলতে গেলে নাটকের অনেক বড় ফ্যান। আর যদি অভিনেতা হয় মেহজাবিন আর আফরান নিশো তাহলে তো জমে যায় ।আমার কাছে খুব ভালো লাগে নাটক।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43