পাঁচটি ইউনিক আর্ট পোস্টের রিভিউ || ১০% লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
হ্যালো আর্ট প্রেমী,

সবাই কেমন আছেন? আমি ভালো আছি। আশা করছি আপনারা ও ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে আমার কয়েকটি আর্ট পোষ্টের রিভিউ শেয়ার করছি। এমনিতেও আপনারা আমার আর্ট খুবই পছন্দ করেন। এর জন্য আমি আপনাদের কাছে অনেক কৃতজ্ঞ। কারণ আপনাদের এই পছন্দ এবং সুন্দর মন্তব্য গুলো আমাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যায়। এবং আরো ভালো ভালো আর্ট করার তাগিদ বাড়িয়ে দেয়।

আমার আর্ট গুলোর মধ্যে নিজেরও খুব পছন্দের কয়েকটি আর্ট রয়েছে। তাই ভাবলাম কেননা এগুলো একত্রিত করে একটি রিভিউ পোস্ট আপনাদের সাথে শেয়ার করে ফেলি। আশা করছি আগের মতই আমার এই কাজগুলো আপনাদের কাছে ভালো লাগবে। কারণ ভালো ভালো কাজগুলো একত্রিত করে ঘুরিয়ে ফিরিয়ে দেখতে ভালই লাগে। ধন্যবাদ যারা ধৈর্য সহকারী আমার সম্পূর্ণ পোস্টটি পড়েছেন। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। আমার পক্ষ থেকে আপনাদের সবার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো ❣️।

294464500_800852640952550_2738382638639582963_n.jpg


লেডিবাগ🐞 পোকা সহ একটি অর্ধ সূর্যমূখী🌻 ফুলের চিত্রাংকন

সূর্যমুখী ফুল বরাবরই আমার খুব পছন্দের। সেইসাথে লেডিবাগ একটি পোকা হওয়া সত্ত্বেও,এই পোকাটি আমার খুবই ভালো লাগে। আমি এই চিত্রাংকনে চেষ্টা করেছি মনের মাধুরী মিশিয়ে রং করার। এবং পোস্টটি দেখলে বুঝতে পারবেন যে চেষ্টা করেছি খুব সহজ পদ্ধতিতে আপনাদের সাথে শেয়ার করেছি। আশা করছি আমার মতো সূর্যমূখী প্রেমীদের চিত্রাংকন টি অসম্ভব ভালো লাগবে।

294290468_1080038246276847_3943102293733638077_n.jpg

পোস্ট লিংক


একটি মেয়ের কাল্পনিক বুদবুদ উড়ানোর চিত্রাংকন

এই চিত্রাঙ্কনে আমি কাল্পনিক বুদবুদ গুলোকে এক একটি একুরিয়ামে রূপান্তর করেছি। আপনারা জানেন একুরিয়াম আমার বরাবরই খুব পছন্দের একটি জিনিস। আমি যখন ছোটবেলায় বুদবুদ উড়াতাম, প্রায় সময় ভাবতাম যদি এই বুদবুদ গুলোর ভেতরে মাছ ভেসে বেড়াতো।তাহলে কতই না সুন্দর লাগতো। যদিও এটা অনেক অসম্ভব একটি ব্যাপার। তবুও সেই কাল্পনিক চিন্তাভাবনা থেকেই আমার এই চিত্রাংকন টি করা। আমার মনের খুব কাছের এই চিত্রাংকন। আশা করছি আপনাদের কাছেও ভালো লাগবে।

294585989_451054200364104_6365770760558355242_n.jpg

পোস্ট লিংক


একটি মা ও বাচ্চা ভাল্লুকের চিত্রাংকন

প্রাণীদের মধ্যে ভালুক আমার পছন্দের একটি প্রাণী। ছোটবেলায় আমার বেশিরভাগ পুতুল ছিল পান্ডা পুতুল। পান্ডা পুতুলগুলো অনেকটাই ভাল্লুকের মতো দেখতে। যদিও কখনো বাস্তব ভাল্লুক ছুঁয়ে দেখা হয়নি। কিন্তু দূর থেকে দেখে মনে হয় যে এদের শরীর খুব নরম হবে। এবং এদের চেহারায় অন্যরকম এক মায়া কাজ করে। সেই সকল চিন্তাভাবনা থেকে আমি চিত্রাঙ্কন টি করেছি। এখানে একটি মা ও একটি বাচ্চা ভাল্লুকের মধ্যে ভালোবাসার মুহূর্তের চিত্রাঙ্কন আপনাদের সাথে শেয়ার করেছি। আশা করছি আপনাদের কাছে এই সুন্দর চিত্রাংকনটি খুবই ভালো লাগবে।

294225595_577928773821153_1422504677373745652_n.jpg

পোস্ট লিংক


তরমুজের 🍉 শরবতের চিত্রাংকন

এই চিত্রাংকন টি তরমুজের ঋতু চলে যাওয়ার পর আমি করেছিলাম। কারণ তরমুজের ঋতুতে এইবার অনেক বেশি পরিমাণে তরমুজ এবং তরমুজের শরবত খাওয়া হয়েছিল। গরম কমেনি তবে এখন তরমুজের ঋতু শেষ। তাই যখনই বাহির থেকে ক্লান্তি নিয়ে আসি, তখনই তরমুজের শরবত খুব মিস করি। তরমুজের শরবতের প্রতি সেই লোভ এবং চাহিদা থেকেই চিত্রাংকনটি করেছিলেন। আশা করছি এই চিত্রাংকন যে আপনাদের কাছে ও লোভনীয় লাগবে এবং অসাধারণ ভালো লাগবে।

295227188_1063139717940594_8222374895084794771_n.jpg

পোস্ট লিংক


কমলা লেবুর 🍋 শরবতের চিত্রাংকন

এখন খুব গরম পড়লে ক্লান্তি দূর করার জন্য কমলালেবুর শরবত বেশি খাওয়া হয়। সত্যি বলতে কেন জানি শরবত জাতীয় জিনিসগুলো আমার খুবই পছন্দ। বাহিরের থেকে আসার পর এক গ্লাস শরবত না পেলে সত্যিই মাথাটা খুব গরম হয়ে যায়। আর শরবত খাওয়ার পরপরই মনে অন্য এক ধরনের প্রশান্তি কাজ করে। মনে হয় যে শরীরের অনেকটা ক্লান্তি দূর হয়ে গেছে। কমলালেবুর শরবত সত্যি শরীরের জন্য অনেক উপকারী। কারণ এর মধ্যে ভিটামিন সি রয়েছে প্রচুর পরিমাণে। তাই সিজনাল ফলের শরবতের পাশাপাশি আমাদের কমলালেবুর শরবত ও খাওয়া উচিত।

295068045_372373474977156_7170167805491069295_n.jpg

পোস্ট লিংক



বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং জুলাই ২৫, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন এবং আমার পরবর্তী শিল্পের জন্য আমাকে সমর্থন করবেন

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 

সত্যি কথা বলতে আপনার সবগুলো পোস্ট আমার কাছে অনেক ইউনিক লাগে। অসাধারণ প্রতিভা আপনার। যা কিছু করেন অনেক নিখুঁতভাবে করার চেষ্টা করেন আপনি। আপনার চিত্র গুলো দেখে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আমার প্রতিভা নিয়ে প্রশংসা করার জন্য। আমি মনে করি প্রতিটা মানুষের মধ্যেই নিজ নিজ অসাধারণ প্রতিভা রয়েছে। শুধুমাত্র সেটাকে খুঁজে নিয়ে কাজে লাগানো টাই আমাদের দায়িত্ব। আমি চেষ্টা করছি আমার প্রতিভা টাকে কাজে লাগানোর এবং নতুনত্ব জিনিস আপনাদের মাঝে শেয়ার করার।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

প্রথমেই বলে রাখি আপনার আর্ট গুলো খুবই দুর্দান্ত হয় এবং আমার অনেক বেশি ভালো লাগে। আর একটি বিষয় সেটি হল অগোছালো রিভিউর চাইতে এভাবে সংগ্রহশালা তৈরি করলে খুব বেশি ভালো লাগে, যেটি আজকে আপনি আমাদের সাথে তুলে ধরেছেন পাঁচটি আর্টের সংগ্রহশালা ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আমার আর্টগুলোর এত সুন্দর করে প্রশংসা করার জন্য। চেষ্টা করব সব সময় ভালো ভালো কাজ শেয়ার করে আপনাদের কাছ থেকে এমন সুন্দর সুন্দর প্রশংসা আদায় করে নেওয়ার। দোয়া করবেন আমার জন্য এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অবশ্যই দোয়া থাকবে আপু এবং আপনার আর্টগুলো দেখার সব সময় অপেক্ষায় থাকি, ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

সাদা-কালো পাঁচটি আর্ট এর রিভিউ দেখে সত্যিই ভীষণ ভালো লাগলো। বিশেষ করে প্রতিটি অংকন বেশ চিন্তা করে অংকন করেছেন আর অনবদ্য ছিল প্রতিটি ড্রয়িং।
সামনে আরো চমৎকার অংকন দেখবো ইনশাআল্লাহ 👌

 2 years ago 

ভাইয়া আপনি তো আমার একজন শুভাকাঙ্ক্ষী। কারণ আপনি প্রতিনিয়ত আমার পোস্টের সুন্দর সুন্দর কমেন্ট করে আমাকে অনেক উৎসাহিত করেন। আমি মনে করি আমার ভাল কাজ করার পেছনে আপনাদের এই সুন্দর মন্তব্য গুলো আমাকে অনেক সাহায্য করে। অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার প্রত্যেকটা আর্ট আমার কাছে ভীষণ ভালো লাগে। আজকে তো দেখছি অনেক দারুন দারুন কিছু আর্টের রিভিউ করেছেন। বিশেষ করে তরমুজের শরবতের আর্ট আমার কাছে বেশি ভালো লেগেছিল। প্রত্যেকটা আর্ট আরো একবার দেখতে পেয়ে ভালো লাগলো।

 2 years ago 

আপু আপনাদের কাজগুলো আমার কাছে খুব ভালো লাগে। আপনাদের কাছ থেকেই আমার কাজের প্রশংসা শুনে সত্যিই খুব কৃতজ্ঞ এবং আনন্দিত বোধ করছি। আমি চেষ্টা করব আপনাদের ভাল লাগার মত কাজ আপনাদের সাথে সবসময় শেয়ার করার। এমনই ভাবে সুন্দর মন্তব্য নিয়ে আমার পাশে থাকবেন আপু।

 2 years ago 

আপনার আর্ট গুলোর রিভিউ দেখে খুব ভালো লাগলো। অনেক সুন্দর করে আমাদের মাঝে রিভিউ করেছেন। এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপু। আমি সব সময় চেষ্টা করবো আমার ভালো ভালো কাজগুলো আপনাদের সাথে শেয়ার করার। সত্যি বলতে আপনারা এমন সুন্দর মন্তব্য নিয়ে আমার পাশে থাকলে। আমি সামনের দিকে আরো ইউনিক এবং ভালো কাজ করার তাগিদ পাব। অনেক ভালোবাসা ও শুভকামনা রইল আপু আপনার জন্য।

 2 years ago 

আপনার পেইন্টিং গুলো বরাবরই খুব ভালো লাগে। খুব নিখুঁতভাবে আপনি পেইন্টিং গুলো করেন। সব সময় ইউনিক কিছু আমাদের মাঝে শেয়ার করেন। যা দেখতে সত্যিই অনেক ভালো লাগে। আজকের প্রত্যেকটি পেইন্টিং জাস্ট অসাধারণ ছিল। বিশেষ করে কমলা লেবু এবং তরমুজের শরবত এর চিত্রাংকন দেখে মনে হচ্ছে যেন একদম বাস্তব। আবার আমাদের মাঝে সবগুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত গুছিয়ে সুন্দরভাবে মন্তব্য প্রকাশ করার জন্য। কিছু কিছু কমেন্ট করলে সত্যিই মন খুব ভালো হয়ে যায়। এই কমেন্টটি ঠিক সেই ধরনের কমেন্ট। আমি সব সময় চেষ্টা করব অসাধারণ কাজগুলো আপনাদেরকে উপহার দেওয়ার। কারণ আপনাদের কাছে ভালো লাগা মানেই আমি আমার কাজের সার্থকতা খুঁজে পাই।

 2 years ago 

আপু আপনার আর্ট সবসময় খুবই চমৎকার হয় সেটা বলাই বাহুল্য। আর সবগুলো আর্ট এর মাঝে যদিও কয়েকটা আর্ট মিস করেছি না দেখে আজ তার একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে সবগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন ধন্যবাদ।

 2 years ago 

যাক তাহলে আমার রিভিউ পোস্ট টি করা একটু হলেও সফল হয়েছে। কারণ আপনি আমার যে কয়টি আর্ট মিস করে গিয়েছেন, তা এই রিভিউ পোষ্টের সাহায্যে আবার দেখে নিতে পেরেছেন। ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য। ভালো থাকবেন আপু এবং আশা করছি সব সময় এমন সুন্দর কমেন্ট নিয়ে পাশে থাকবেন।

 2 years ago 

জাস্ট অসাধারণ হয়েছে আপু আপনার তৈরি পাঁচটি পোস্টের রিভিউ। আমি আপনার সবগুলো আর্ট দেখেছি। আজ আবারও নতুন করে মন্তব্য করার সুযোগ পেলাম। দারুণ দক্ষতা আপু আপনার।

 2 years ago 

আমি চেষ্টা করি আপু দক্ষতার সাথে এবং মন থেকে প্রতিটি কাজ করার। সেই সাথে আমি মনে করি মন থেকে কেউ কিছু পারফেক্ট ভাবে করতে চাইলে সেটা সম্ভব। আপনার কমেন্টসটি পড়ে সত্যিই খুব ভালো লাগলো। অনেক ভালোবাসা ও শুভকামনা রইল আপু আপনার জন্য।

 2 years ago 

কল্পনা থেকে আঁকা আপনার পাঁচটা চিত্রই আমি পূর্বে দেখেছি আসলে আপনার পেন্সিল স্কেসগুলা এত সুন্দর হয় যে বলে বোঝানো সম্ভব না প্রতিবারই দেখে মুগ্ধ হয়েছি পুনরায় সবগুলো পোস্ট একসাথে দেখতে পেরে খুবই ভালো লাগলো

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া প্রতিনিয়ত সুন্দর সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। আমি সব সময় চেষ্টা করবো আপনাদের মুগ্ধ করে দেওয়ার মতো কাজ প্রতিবার আপনাদেরকে উপহার দেওয়ার। ভালো থাকবেন ভাইয়া। এবং আপনার জন্য আমার পক্ষ থেকে অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60612.92
ETH 2607.99
USDT 1.00
SBD 2.65