"আমার সেরা রেসিপি পোষ্ট সংগ্রহশালা" || আমি ভোজন রসিক 😋 (পর্ব -০৩)

in আমার বাংলা ব্লগ2 years ago

"আমার সেরা রেসিপি পোষ্ট সংগ্রহশালা"


Copy of WE ARE CLOSED instagram post.gif

🍄 সুত্রপাত 🍄

শুভ সকাল প্রিয় #amarbanglablog বাসী 🤗 আশাকরি ভালো আছেন। সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি। আজ শুক্রবার, আর শুক্রবার মানেই বাসায় কিছুটা ভালো খাবারের ব্যাবস্থা করা হয় 😋 আমি শুক্রবারে শাকসবজি খেয়েছি কবে মনে নেই। অধিকাংশ সময় মাংস এবং ভালো খাবার থাকে। যাক আজকেও তার ব্যাতিক্রম নয়, তাই কেন জানি মনে হলো আমার ভালো খাবারের কিছু রেসিপি পোষ্ট নিয়ে সংগ্রহশালা তৈরি করি। তাই আজকে আমি ভোজন রসিক 😋 (পর্ব -০৩) নিয়ে হাজির হয়ে গেলাম। আমি সত্যিই ভোজন রসিক 😋 আর খেতে ভীষণ পছন্দ করি। তাইতো আজকের আয়োজন। তো চলুন শুরু করি।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

আমি ভোজন রসিক 😋 (পর্ব -০৩)

Screenshot_2022-08-05-10-41-40-52_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

সুস্বাদু মুরগির রোস্ট রেসিপি || Chicken Roast Recipe 🍗

মুরগির রোস্ট আমাদের কাছে বেশ লোভনীয় খাবার 😋 আমাদের ইলমা সবথেকে বেশি যে খাবারটা বেশি পছন্দ করে তা হলো চিকেন রোস্ট। চিকেন রোস্ট হলে ও খাবার খেতে কোন রকম জেদ করে না। এটা মূলত আমার মুরগির রোস্ট তৈরির রেসিপি 😋। ভীষণ স্বাদের হয়েছিল খাবারটি। বিশেষ করে আমার পোস্টে আমার খুব সহজ করে প্রতিটি ধাপ দেখিয়েছি, যা দেখে যে কেউ এই চমৎকার খাবারটি তৈরি করতে পারবে। দেখে আসুন আমার তৈরি চমৎকার এই রেসিপি পোস্টটি।

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

Screenshot_2022-08-05-10-43-23-00_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

সুস্বাদু ডিম🥚 আলুর কোরমা || "আন্ডা কা পান্ডা"

আহ্ ডিম মানেই মজার খাবার 😋। যে যাই বলুক আমি ভাই ডিম খেতে ভীষণ পছন্দ করি। আমার ইচ্ছা আছে ডিমের যতরকম রেসিপি আছে সব করার। তার ধারাবাহিকতায় ডিম ও আলুর কোরমা করেছিলাম। আহা সে কি স্বাদের খাবার 😋 আমার মনে হয় ডিম যারা পছন্দ করেন তাদের একবার হলেও আমার রেসিপি দেখে আসা উচিত ☺️

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

Screenshot_2022-08-05-10-45-26-79_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ০৮ ( শেয়ার করো তোমার জানা সেরা ইলিশ রেসিপি। || " ইলিশ কেক রেসিপি।"

একবার দাদা ইলিশ মাছ নিয়ে কনটেষ্ট আয়োজন করেছিলেন। আমিও নিজের সেরাটা দিয়ে এখানে অংশগ্রহন করেছিলাম। আর সবথেকে আনন্দের বিষয় হলো আমি এখানে বিশেষ পুরস্কার পেয়েছিলাম। এটা আমার জীবনের স্মরণীয় একটি দিন ছিল। এটা একটা ইলিশ কেক ছিল যা দীর্ঘ সময় লেগেছিল তৈরি করতে কিন্তু শেষ পর্যন্ত সফল হয়েছিলাম। আর ইলমা আর আমি পেট পুরে খেয়ে ছিলাম। আর ইলমাতো ছবি তোলা নিয়ে সে কি হুড়োহুড়ি ☺️ যাক দুজনে মিলে ছবি তুলে তারপর পোস্ট করেছিলাম। দেখে আসতে পারেন আমাদের চমৎকার পোস্টটি। 🤗

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

Screenshot_2022-08-05-10-47-32-34_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

রেস্টুরেন্ট স্টাইলে চিকেন ফ্রাই 🍗 || আহ্ ক্রিসপি চিকেন 😋

আমি আগেই বলেছি মুরগি দিয়ে করা যেকোন খাবার আমার বাসায় হিট। মানে মুরগি থাকলে আর কিছু লাগে না, আর যদি সেটা চিকেন ফ্রাই হয় তাহলে বিকেলের নাস্তা জমে যায়। এই খাবারটি তৈরির পর বেশ জমিয়ে খেয়েছিলাম। আর আপনাদের জন্য দারুন এই রেসিপি তৈরি করেছি। দেখে আসুন আর শিখে নিন চমৎকার এই রেসিপি 😋

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

Screenshot_2022-08-05-10-49-32-34_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

কাতলা মাছের কালিয়া || সুস্বাদু রান্নার রেসিপি

বাঙালিদের কাছে মাছ জিনিসটা বেশ প্রিয়😋 আমার রিতিমত কাতলা মাছের ভীষণ ভালো লাগে। তাই কাতলা মাছের কালিয়া করেছিলাম। আহা স্বাদটা এতোটাই লোভনীয় ছিল বলে বোঝানো যাবে না, খেয়ে দেখতে হবে। তাই তৈরি করে খাওয়ার দাওয়াত দিলাম। ঘুরে আসুন আমার চমৎকার এই রেসিপি পোস্টটি 🤗

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkBkWk1u8SpUsMxtnvvkpEdG9k24LGffM4vafoB8ay5hmyhYiHGqDWUzDU9pSju8cwbooSUHv4mEtxyF4bho8GTsaSC2vjZnHfafqmd4yWV8MhwjYaFY9U.png

🪴পরিশেষ 🪴

আমি ভাই খেতে ভীষণ পছন্দ করি, আর রেসিপি পোষ্ট মানেই আগে পেট পুরে খাওয়া। অবশ্য উপকার হয় সবদিক থেকে, আপনাদের একটা রেসিপি করে দেখানো যায় ☺️ তাইতো সুযোগ পেলেই রেসিপি পোষ্ট নিয়ে হাজির হয়ে যাই। আর এই রেসিপি পোস্ট সংগ্রহশালার বেশ কিছু উপকারিতা রয়েছে, নতুন যারা তারা চাইলে আমার রেসিপি পোষ্ট দেখে শিখে নিতে পারেন রেসিপি পোষ্ট উপস্থাপন করার কৌশল। আর আমার উপকার হচ্ছে, বড্ড ভুলো মন আমার যদি সবগুলো রেসিপি একসাথে থাকে তাহলে আমিও দেখে নিয়ে আবার তৈরি করতে পারবো। তাই এই সংগ্রহশালা আমার কাছে বেশ গুরুত্বপূর্ণ। আজকের মতো সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম।

বিদায় নিলাম 🤗

Sort:  
 2 years ago 

ভাই আপনার রেসিপি পোস্টগুলো এমনিতেই সেরা হয়। আবার খুব সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে একটা সংগ্রহশালা তৈরি করেছেন, যার মাধ্যমে খুব সহজেই সবগুলো রেসিপি একসাথে দেখতে পাচ্ছি। অনেক অনেক ভালোবাসা রইলো প্রিয় ভাই।

 2 years ago 

ধন্যবাদ ভাই 🤗
এই পোস্টটি আমার অনেক উপকারে লাগবে, আমি মাঝে মাঝেই রান্না ভুলে যাই 😄

 2 years ago 

মজা পাইলাম ভাই তাহলে তো অবশ্যই আপনার কাজে লাগবে। যখন ভুলে যাবেন তখন পোষ্টের ধাপ গুলো দেখে মনে করে নিতে পারবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এরকম রেসিপি গুলো দেখলে আসলে খেতে ইচ্ছে করে। আপনার সব ছবিগুলোই খুবই লোভনীয় ছিল ভাই। আমার কাছে তো মুরগির রোস্ট খেতে খুবই ভালো লাগে। এছাড়াও চিকেন ফ্রাই তো খুব পছন্দের খুবই লোভনীয় কিছু রেসিপি আবার আমাদের সামনে তুলে ধরেছেন অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমারো ভাই মুরগির রোস্ট ভীষণ ভালো লাগে।
আমার পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ জানাই ♥️

 2 years ago 

আপনার সেরা রেসিপি পোষ্টের সংগ্রহশালা একসাথে দেখে আমার তো জিভে জল চলে এসেছে। কোনরকমেই লোভ সামলাতে পারছি না আমি। অসম্ভব ভালো লেগেছে আমার কাছে আপনার এই রেসিপি পোস্টগুলো। আবার নতুন করে আমাদের মাঝে নিয়ে আসার জন্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।
আমি চেষ্টা করি সবসময়ই ভালো কিছু উপস্থাপন করতে আর আপনাদের অনুপ্রেরণা আমায় সাহস যোগায়।

 2 years ago 

বিগত দিনে দারুন কিছু রেসিপি পোস্ট করেছিলেন সত্যিই সেগুলোর সংগ্রহশালা দেখে অনেক ভালো লাগলো। আমার কাছে । রেসিপি পোস্টগুলো খুবই ভালো লাগে আপনার রেসিপি পোস্ট খুবই সুন্দর ছিল।

 2 years ago 

ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

শুক্রবার দিনটাতে সবাই মোটামুটি ভালো খাবার খায়। আপনার রেসিপি গুলো এর আগেও দেখেছিলাম ভাইয়া। আজকে আবার দেখতে পেয়ে খুব ভালো লাগলো। ইলিশ মাছের রেসিপি গুলো দেখে জিভে জল চলে এসেছে। প্রত্যেকটি রেসিপি অসাধারণ ছিল। রেসিপি পোস্টগুলো আবার আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জি আপু শুক্রবার আসলেই ভালো খাবার খেতে ইচ্ছে করে। ইলিশ রেসিপি আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম 🤗

 2 years ago 

আপনার রেসিপি পোস্টে সংগ্রহশালা দেখে খুব ভালো লাগলো সবগুলো রেসিপি পোস্ট অনেক সুস্বাদু করেছিল তবে আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে চিকেন ভাজা রেসিপিটি। আমার বাচ্চাদের এই রেসিপিটি অনেক পছন্দ। ধন্যবাদ ভাই পুনরায় শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাই চিকেন ফ্রাই আমার বাচ্চারা ভীষণ পছন্দ করে। আমার রেসিপি পোষ্ট সংগ্রহশালা দেখার জন্য ধন্যবাদ জানাই।।।

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করে থাকেন আপনার পোস্টগুলোর মধ্যে রেসিপি পোস্টগুলো আমার কাছে খুবই ভালো লাগে। একত্রে এতগুলো রেসিপি পোস্ট আমাদের মাঝে চমৎকারভাবে একটি রিভিউ এর মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই 🤗
আপনি আমার একজন ভালো পাঠক আমি জানি

ভালো থাকুন দোয়া রইল 🥀

 2 years ago 

বেশ কিছু মজাদার রেসিপি পোস্ট দেখতে পেলাম ভাইয়া ।একসাথে প্যাকেজ আকারে রেসিপিগুলো পেয়ে তো ভালোই লাগলো । তবে খেতে পারলে আরো বেশি ভালো লাগতো 🤭। কাতলা মাছের এই রেসিপিটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে আসলে । রেসিপিটি একদম ইউনিক । ধন্যবাদ আপনাকে

 2 years ago 

একদিন চলে আসুন আমার বাসায় 🤗
পেট ভরে খাইয়ে দেবো ইনশাআল্লাহ 👌

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 70434.55
ETH 3761.18
USDT 1.00
SBD 3.84