পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ || ১০% লাজুক খ্যাঁকের জন্য 💌

in আমার বাংলা ব্লগ2 years ago

"পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ"


WE ARE CLOSED instagram post.gif

ছবিটি কেনভা দিয়ে তৈরি

সবার প্রতি সম্মান প্রদর্শনপূর্বক শুরু করছি। আশা করি সবাই খুব ভাল আছেন। তবে আবহাওয়া খুব বেশি ভালো না থাকায় আসলেই অনেকেই অসুস্থ হয়ে পড়েছেন অনেক। যাক সে কথা আমি আবারও আমার পুরো সপ্তাহের পোস্টগুলো নিয়ে একটি রিভিউ পোস্ট আপনাদের সামনে উপস্থাপন করার জন্য চলে এসেছি। আমি পুরো সপ্তাহে আমার সাধ্যমত চেষ্টা করেছি মানসম্মত পোস্ট করার। আশা করি আমার পোস্ট গুলো আপনাদের কাছে ভাল লেগেছে। তারপরও কেউ যদি আমার কোন পোস্ট মিস করে থাকেন তাহলে আমার এই রিভিউ পোস্ট এর মাধ্যমে আমার সেই পোষ্টটি দেখতে পারেন। অথবা এভাবে বলতে পারি যে এটা আমার সাথে পোস্টগুলোর একটি সংগ্রহশালার মত যেখানে একত্রে সবগুলো পোষ্ট দেখা যাবে। তো চলুন আমার আজকের রিভিউ পোস্টটি শুরু করি।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

"পোস্টগুলোর রিভিউ"


gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv4Z7v8tmmkFQEi8mDyGGLRAL8UGiekProvnagVuJcxTiCrVY8NVFLxbFAVnPG6K3Brb26id8UKULa93MKVz53uX8A4WB8SwviV5s5x.jpeg

পোস্ট লিংক 👇

পরিবারের ইফতার পার্টি 🕌 || আর মাত্র কয়েকটি রোজা বাকি।

আমার এই পোস্টটিতে আমাদের পরিবারের ইফতার পার্টি নিয়ে আমি আলোচনা করেছি। আসলে এই ইফতার পার্টিটি আমরা করেছিলাম একদম রমজানের শেষের দিকে। পরিবারের সবার সাথে একসাথে ইফতার করতে পারার আনন্দটা সবসময়ই অন্যরকম। আমাদের ইফতার পার্টিতে সব ধরনের আয়োজন ছিল। আর একটি বিশেষ ফল আমাদের ইফতারে ছিল। এই ফলটি ভীষণ সুস্বাদু এবং খেতে অনেকটা বাঙ্গির মতো ছিল। আসলে এটি আমাদের জন্য খুব আনন্দের একটি ইফতার পার্টি ছিল।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH815RexyPL7JBorhdWHiUpZPJYUvYDsEaZJvgWL7rmD6fu8i1e1tRF9xCPEq4aNi53aGz8hEDWdEfjaKYJJtvW4dd4XSteq.png

পোস্ট লিংক 👇

টার্গেট ডিসেম্বর :) পাওয়ার আপ ২০ স্টীম || মূল টার্গেট ডলফিন 🐬

এটিই মূলত আমার একটি পাওয়ার আপ পোস্ট। আমি প্রতি সপ্তাহেই চেষ্টা করছি কিছু না কিছু স্টিম পাওয়ার আপ করতে। এই পাওয়ার আপগুলো আমাদের সবার এগিয়ে যাওয়ার জন্য বিশেষ অবদান রাখে। তাই আমি এই পোষ্টের মাধ্যমে সবাইকে পাওয়ার আপের জন্য উদ্বুদ্ধ করেছি। আমি আবারো বলছি পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনারা সবাই বেশি বেশি পাওয়ার অফ করুন।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Screenshot_2022-05-05-23-24-34-95_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

শিমের বিচির খাইস্যা রান্না 😋 || শুধু খেতেই মন চায় ।

এটি মূলত আমার একটি রেসিপি পোস্ট ছিল। এই পোস্টে আমি সিমের বিচি এবং মাছের সংমিশ্রণে খাইস্যা নামক একটি খাবার তৈরি করেছি। এই খাবারটি ভীষণ সুস্বাদু এবং পুষ্টিকর। কেউ যদি এই খাবারটি একবার তৈরি করে খায় সে দ্বিতীয়বার এটি খাবেই। আমার এই পোস্টটি অনুসরণ করলে যেকেউ খাইস্যা রেসিপিটি তৈরি করতে পারবে।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Screenshot_2022-05-05-23-24-51-99_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

সব সৌন্দর্য আসল নয় (আলোচনা) || কিছু নকল ফুলের আলোকচিত্র 🌻

আমার এই পোস্টটি একটি সচেতনতামূলক পোস্ট ছিল। আমি এই পোষ্টের মাধ্যমে সবাইকে বোঝাতে চেয়েছি সব সৌন্দর্য আসল নয়। আমরা সবাই শুধুমাত্র একটি বস্তু কিংবা একটি মানুষের বাইরের চাকচিক্য দেখে ভীষণ ভাবে আকৃষ্ট হয়ে পড়ি এবং চিন্তাও করি না তা আসল না নকল। মূলত এই পুরো পোস্টটিতে আমি বিষয়টি নিয়েই আলোকপাত করেছি। আপনারা চাইলে আমার এই চমৎকার পোস্টটি দেখে আসতে পারেন।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Screenshot_2022-05-05-23-25-09-84_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

ঈদ-উল-ফিতর উদযাপন 🕌 || ঈদের আনন্দ ছড়িয়ে যাক সবার হৃদয়ে 🧡

এই পোষ্টের মাধ্যমে আমার ঈদের দিন কিভাবে কাটিয়েছি পুরো দিন পরিক্রমা আমি তুলে ধরেছি। ঈদের দিনে আমরা নামাজ আদায় করার পর পরই প্রচন্ড ঝড় বৃষ্টি শুরু হয়ে যায়। যা সারাদিনব্যাপী বিস্তৃত ছিল। আমাদের এমন একটা অবস্থা ছিল আমরা ঈদের দিন কোথাও বের হতে পারেনি। তবে বিকেলে এবং সন্ধার দিকে পরিবারের সবাই মিলে আলোকচিত্র তোলার মাধ্যমে কিছুটা আনন্দ খুঁজে পাই। এই পুরো পোস্টটি আমার ঈদ পরিক্রমার পোস্ট বলতে পারেন।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Screenshot_2022-05-05-23-25-27-89_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক 👇

জামাই আপ্যায়ন নাটক রিভিউ || শুধুমাত্র আপ্যায়ন বড় ব্যাপার নয়।

এটি একটি নাটকের রিভিউ পোস্ট। মূলত ঈদের দিন আমাদের স্মার্ট টিভিতে আমি এই চমৎকার নাটকটি উপভোগ করি। পুরো নাটকটি বেশ হাস্যরস এবং শেষের দিকটায় একটি চমৎকার বার্তা আমাদের সামনে দিয়েছে। এমন অনেক মানুষ আছেন শুধুমাত্র আপ্যায়নের উদ্দেশ্যেই তার আত্মীয় স্বজনকে স্মরণ করেন। আসলে এমনটা করা কখনই উচিত নয় আপ্যায়নটাই সব থেকে বড় কথা নয়। সবারই উচিত আমাদের এই বয়স্ক মানুষগুলোকে সময়-সুযোগ করে একবার অন্তত দেখে আসা, তারা সত্যিই খুশি হয় আমাদের দেখে।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

"নিজস্ব কিছু কথা"

রিভিউ পোস্ট এর মাধ্যমে আমি চেষ্টা করেছি আমার পুরো সপ্তাহের সমস্ত পোস্টগুলোকে একত্র করে আপনাদের সামনে উপস্থাপন করতে। আশা করি আমার আজকের রিভিউ পোস্টটি আপনাদের কাছে বেশ ভালো লেগেছে। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Sort:  
 2 years ago 

আপনার পোস্ট গুলা বরাবরই আমার অনেক ভালো লাগে । পূণরায় আপনার পোস্ট গুলো দেখে মনটা আনন্দে ভরে উঠলো। আপনি খুব সুন্দর ভাবে রিভিউ পোস্ট টি আমাদের মাঝে উপস্থাপন করেছেন ।খুবই ভালো লাগলো দেখে ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভীষণ খুশি হলাম জেনে আমার পোস্টগুলো আপনার কাছে ভালো লাগে। চেষ্টা করছি ভাই‌ ভালো পোস্ট করার, সব আপনাদের উৎসাহ আর অনুপ্রেরণা 🤗

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

আপনার ঈদ উপলক্ষে শেয়ার করা পোস্ট আমার খুব ভাল লেগেছিল। আমি মনে করি ঈদের দিন আপনি এবং আপনার পরিবার সহ আত্মীয়-স্বজন মিলে খুব আনন্দের সময় পার করেছেন। এর আগে বা পরের পোস্ট গুলো মোটামুটি ভাল ছিল। সবমিলিয়ে সুন্দর কিছু পোস্ট নিয়ে রিভিউ করেছেন আপনি

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার রিভিউ পোস্টটি পছন্দ করার জন্য। আসলে এই পোস্টের মাধ্যমে সবগুলো পোস্ট একত্রে রাখা সম্ভব এবং কারো মিস হয়ে গেলে দেখে আসতে পারবে। আমার ঈদের আগের এবং পরের সবগুলো পোস্ট আমি সেরা মনে করি কারন আমি সর্বোচ্চ চেষ্টা করি ভালো পোস্ট লেখার।

 2 years ago 

আপনার পুরো সপ্তাহের পোস্টগুলো একসাথে দেখতে পেয়ে অনেক ভালো লাগছে। আপনার প্রতিটি পোষ্ট নিয়ে আসলে আলাদা করে বলার কিছু নেই। এত সুন্দর হয় এতটাই কোয়ালিটি সম্পন্ন হয় যা আসলে আমাকে মুগ্ধ করে। এত সুন্দর পোস্ট গুলো দারুন ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনি। আপনার সৃজনশীলতা নিয়ে আগে অনেকবার বলেছি আবারো বলছি আপনি অসাধারণ বুদ্ধিমত্তার অধিকারী। তারপর তা আমাদের মাঝে প্রতিফলন করে যাচ্ছেন। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু 💌
আপনার মন্তব্য সবসময়ই আমার উৎসাহ এবং উদ্দীপনা বাড়িয়ে দেয়।
খুব ভালো থাকুন দোয়া রইল 🥀

 2 years ago 

আপনার এই সপ্তাহের সবগুলো পোস্ট খুবই নান্দনিক ছিল তবে আমার কাছে ব্যক্তিগতভাবে শিমের বিচির খাইস্যা রেসিপিটা সবচেয়ে বেশি ইউনিক মনে হয়েছে এছাড়াও প্রত্যেকটি পোস্ট অনেক কোয়ালিটিফুল ছিল। এভাবে এগিয়ে যান ভাইয়া আপনার পাশে রয়েছে আমরা।

 2 years ago 

ধন্যবাদ ভাই এভাবে চমৎকার মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য 💌।
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

স্যার আপনি আজকে চমৎকার ভাবে পুরো সপ্তাহের পোস্টের রিভিউ করেছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম প্রতিটি পোস্ট চমৎকার ছিলো।

পরিবারের সাথে ইফতার পার্টি 🕌। ঈদ-উল-ফিতর উদযাপন 🕌 ||
ঈদের আনন্দ ছড়িয়ে যাক সবার হৃদয়ে 🧡

এই দুটি পোস্ট আমার ভিশন ভালো লেগেছে। তাছাড়া বাকি পোস্ট গুলোও ভালো ছিলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

ধন্যবাদ লিমন এ দুটি পোস্ট পছন্দ করার জন্য 💌
আসলে চেষ্টা করছি সর্বোচ্চ ভালো পোস্ট করার জন্য।
দোয়া রইল তোমার জন্য 💌

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আমি নিজেও বেশ কয়েকদিন অসুস্থ ছিলাম যাইহোক এখন মোটামুটি সুস্থ। আপনার পোস্টের মধ্যে ভেরিয়েশন আছে। পরিবারের সাথে ইফতার পার্টি, পাওয়ার আপ, নাটকের রিভিউ,নকল ফুলের ফটোগ্রাফি। মানে এক একটা এক এক মানের পোস্ট। এবং আপনার পোস্ট গুলোর মার্কডাউন ডেকোরেশন অন্য সবার থেকে আলাদা হয়।

 2 years ago 

ধন্যবাদ ভাই।
সব আপনাদের উৎসাহ আর অনুপ্রেরণা 🤗
আমার প্রতিটি পোস্টকে মূল্যয়ন করার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই ♥️
খুব ভালো থাকুন দোয়া রইল 🥀

 2 years ago 

সপ্তাহজুড়ে শেয়ার করা সব সুন্দর সুন্দর পোস্ট গুলো একসাথে দেখতে পেতে কার না ভালো লাগে। সবগুলো পোষ্ট অনেক সুন্দর ছিল বিশেষ করে ঈদের পোষ্ট গুলো বেশি ভালো লেগেছে।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার পোস্টগুলো সঠিক মূল্যায়ন করার জন্য 💌
খুব ভালো থাকুন দোয়া সবসময়ই করছি।

 2 years ago 

আপনিও ভালো থাকুন এই কামনাই করি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59708.78
ETH 3185.76
USDT 1.00
SBD 2.45