টার্গেট ডিসেম্বর :) পাওয়ার আপ ২০ স্টীম || মূল টার্গেট ডলফিন 🐬

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

টার্গেট ডিসেম্বর :) পাওয়ার আপ ২০ স্টীম

🐬 মূল টার্গেট ডলফিন 🐬

Coming Soon (1).gif

আমি সবসময়ই বলি, আমি পাওয়ার আপকে ভালোবাসি। এই চমৎকার দুনিয়ায় সফলতা পেতে হলে পাওয়ার আপ একটি অনন্য উদ্যোগ। সত্যি বলতে এখানে পাওয়ার ছাড়া কোন কাজ ঠিকভাবে করা সম্ভব নয়। আমি আমার যতটুক সক্ষমতা রয়েছে সেটা দিয়েই আমার পাওয়ার বাড়িয়ে চলেছি। আমার মূল লক্ষ্য হচ্ছে ডিসেম্বরের আগেই ডলফিন 🐬 পর্যন্ত পৌছানো। এই লক্ষ্যে আমি নিরন্তন কাজ করে চলেছি। আমি জানি আমি আমার সর্বোচ্চ চেষ্টা জারি রাখলে এটা সম্ভব হবে ইনশাআল্লাহ। দেখুন আমি যেভাবে পাওয়ার আপের গুরুত্ব বুঝেছি সেভাবে যদি আপনারা বুঝতে পারেন তাহলে আমি নিশ্চিত প্রতি সপ্তাহে আপনারা পাওয়ার আপ অবশ্যই করবেন। কিন্তু সত্যি আমার কাছে দুঃখ লাগে এখনো অনেকেই পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পারছেন না। আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই আমাদের উদ্ভুদ্ধ করার জন্য পাওয়ার আপ করার জন্য। তার নিরন্তর প্রচেষ্টায় আমরা সবাই এগিয়ে যাচ্ছি। আসলে আমি জানি আমার আরো বেশি পাওয়ার আপ করা প্রয়োজন কিন্তু সত্যিই আমি প্রতিকূলতার মধ্য দিয়ে জীবন যাপন করছি। তবে একটা ব্যাপার হলো আমি আমার সর্বোচ্চ চেষ্টা করছি ভালো মানের পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যেতে। সত্যিই সকলের দোয়া এবং সহযোগীতা বিশেষ প্রয়োজন। চলুন পাওয়ার আপ প্রক্রিয়া দেখে আসি।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পাওয়ার আপ করার পূর্বে 😔

Screenshot_2022-05-01-11-17-09-18_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমার বর্তমান পাওয়ার হচ্ছে ২৪৮৯ এসপি। এখন আমি ২০ স্টীম পাওয়ার আপ করে দেখাবো।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পাওয়ার আপ চলছে 🧐

Screenshot_2022-05-01-11-17-30-72_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এখানে দেখা যাচ্ছে আমার ২০ স্টীম পাওয়ার আপ হচ্ছে 🧐।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পাওয়ার আপ করার পর ☺️

Screenshot_2022-05-01-11-17-46-92_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমার ২০ স্টীম পাওয়ার আপ হয়ে মোট ২৫০৯ এসপি হয়েছে। এখন বেশ ভালো লাগছে এখন ☺️

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

🪴 কিছু কথা 🪴

যদি সোজাসাপ্টা বলি পাওয়ার আপের বিকল্প কিছু নেই। আপনি যদি মনে করেন শুধু এখান থেকে কিছু টাকা উপার্জন করবেন তাহলে এই দুনিয়া আপনার জন্য নয়। উপার্জনের পাশাপাশি আপনাকে পাওয়ার আপ করতেই হবে না হলে আপনি একসময় হারিয়ে যাবেন। দেখুন একটি জায়গায় সুন্দরভাবে থাকতে হলে নিজের কিছুটা প্রভাব বিস্তার করতেই হয় না হলে মূল্যহীন হবার সুযোগ থেকে যায়। তাই আসুন সবাই পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাই। আর সত্যিই আমার ডলফিন হবার যে লক্ষ্য স্থির করেছি তা আপনাদের সবার সহযোগিতা ছাড়া সত্যিই সম্ভব নয়। সবাই খুব ভালো থাকুন দোয়া রইল 🥀

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

বিদায়.gif

Sort:  
 2 years ago 

আপনার এত সুন্দর সক্রিয়তা বৃদ্ধি করার পোস্ট দেখে আমার খুব ভালো লেগেছে। আপনি এটা আশা করতে পারেন যে আপনার এত সুন্দর পোস্ট দেখে আমার মত কম পাওয়ার সমৃদ্ধ ইউজারগন উৎসাহিত হবে এবং চেষ্টা করবে তাদের সক্ষমতা এভাবেই বাড়ানোর।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য 🥀
সত্যিই ভাই আমি চেষ্টা করছি সবাই যাতে পাওয়ার আপ করতে আগ্রহী হয়।

 2 years ago 

আসলে পাওয়ার আপ দেখলে অনেক ভালো লাগে। আমিও চেষ্টা করি সব সময় পাওয়ার আপ করতে। আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই।এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য 🥀
আশাকরি আপনিও পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবেন ইনশাআল্লাহ 👌
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

পাওয়ার আপ দেখলেই ভালো লাগে ভাইয়া আপনি 30 স্টিম পাওয়ার আপ করেছেন অনেক বেশি। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি তত বৃদ্ধি পাবে এবং নিজের অবস্থান শক্ত করার জন্য আমাদের অবশ্যই পাওয়ার প্রক্রিয়া অব্যাহত রাখা উচিত। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

 2 years ago 

জি আপনি ঠিকই বলেছেন পাওয়ার প্রক্রিয়া আমাদের অব্যাহত রাখতে হবে। সত্যি বলতে এর কোন বিকল্প নেই।
ধন্যবাদ আপু চমৎকার মন্তব্যের জন্য 🥀

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে আমার। প্রতিনিয়তঃ পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দীর্ঘ মেয়াদি কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই।
ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য 🥀

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। এ প্লাটফর্মে দীর্ঘদিন ধরে টিকে থাকতে হলে আমাদের এভাবেই পাওয়ার আপ করে যেতে হবে। আপনার জন্য দোয়া রইল ভাই আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার জন্য চমৎকার দোয়াটি করার জন্য। সত্যিই আমার আর কিচ্ছু চাইনা।
আপনার জন্যও অনেক দোয়া রইল আপনিও এগিয়ে যান ✨

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর আপনি নিজের অবস্থান শক্ত করার জন্য প্রতিনিয়ত একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন। এভাবে কন্টিনিউ পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই সত্যিই তাই আমি অল্প করে পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি।
দোয়া রাখবেন ইনশাআল্লাহ ✨

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া শুধুমাত্র টাকা উপার্জনের জন্য হলে এই দুনিয়া আমাদের জন্য নয়। এটা অনেক ভালো একটি উদ্যোগ। এখানে টিকে থাকতে হলে আমাদের অবশ্যই পাওয়ার আপ করতে হবে। আপনার ডলফিন হওয়ার টার্গেট আমাকে অনেক মুগ্ধ করল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু চমৎকার একটি মন্তব্যের জন্য।
সত্যিই তাই আমাদের টাকা উপার্জনের পাশাপাশি নিজের অবস্থান শক্ত করতেই হবে না হলে সত্যিই হারিয়ে যাওয়ার সুযোগ রয়েছে।

 2 years ago 

বাহহ ভাই ধিরে ধিরে অনেক টা পাওয়ার বানিয়ে ফেলেছেন এভাবে বারতে থাকলে আরও বড় এমাউন্ট হয়ে যাবে এগিয়ে যান শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য 🥀
আসলে আমি একটু একটু করে এগিয়ে যাওয়াতে বিশ্বাসী। ইনশাআল্লাহ সর্বোচ্চ চেষ্টা করছি। দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60061.12
ETH 3196.84
USDT 1.00
SBD 2.45