আমার কিছু সেরা ডাই প্রজেক্টের সংগ্রহশালা -০৩ || সৃজনশীলতাই শক্তি ✨

in আমার বাংলা ব্লগ2 years ago

"সেরা ডাই প্রজেক্টের সংগ্রহশালা"


WE ARE CLOSED instagram post.gif

শুভ সকাল আমার বাংলা ব্লগ পরিবার 🌄 সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আজকের পোস্ট। আসলে লোডশেডিংয়ে বিপর্যস্ত দিন যাপন করছি। বিদ্যুৎ যেন এক খেলায় মেতেছে, কখন যাচ্ছে আর কখন আসতেছে বোঝাই মুশকিল। তবে আশার কথা হলো আবহাওয়া আগের থেকে কিছুটা ঠান্ডা হয়েছে কারন মাঝে মাঝেই বৃষ্টি হচ্ছে। যাক এই ছিল আবহাওয়ার কথা, এখন আসি কাজের কথায়। আজকে আমি আবারও আমার কিছু সেরা ডাই প্রজেক্ট সংগ্রহশালা নিয়ে হাজির হলাম 🤗 এই ডাই প্রজেক্টগুলো আমার কাছে অমূল্য জিনিস কারন প্রতিটি কাজ শেষ করার পর অসম্ভব ভালো লাগে। তাই আজ আবারো যখন এগুলো নিয়ে লিখেছিলাম সত্যিই অসম্ভব আনন্দ হচ্ছিল। আর কথা না বাড়িয়ে চলুন শুরু করি।

vM1pGHgNcyCbee5hzZJ19JZfuFzCeUv7mVFKdbzHUpgcfdNb1BLwsvbfwcU8F1Ay3ARopdoTuTvAvR5F4HQ3a28L67PaaEWpEPmxJ8cGsjYKG3es1V8d3zFvjKDmyMsxo6L6pMk.png

✨ ডাই প্রজেক্টের সংগ্রহশালা ✨


Screenshot_2022-07-28-11-21-50-09_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

Micro DIY PROJECT :) পুতুলের স্কুল ব্যাগ তৈরি 🎒 || কি দিয়ে বানালাম ☺️

এটি একটি মিনি ডাই প্রজেক্ট। এখানে আমি একটি দিয়াশলাইয়ের প্যাক দিয়ে একটি স্কুল ব্যাগ তৈরি করেছিলাম। প্রথমে যখন কাজটি শুরু করি তখন বেশ ভয় লাগছিল, এতো ছোট্ট জিনিস আসলেই কি শেষ পর্যন্ত ভালোভাবে শেষ করতে পারবো কিনা। তবে আমি পেরেছিলাম ☺️ কাজটি শেষ করার পর নিজের কাছেই দারুন লেগেছে। আর ইলমা তো দারুন খুশি হয়েছিল এটি পেয়ে।

vM1pGHgNcyCbee5hzZJ19JZfuFzCeUv7mVFKdbzHUpgcfdNb1BLwsvbfwcU8F1Ay3ARopdoTuTvAvR5F4HQ3a28L67PaaEWpEPmxJ8cGsjYKG3es1V8d3zFvjKDmyMsxo6L6pMk.png

Screenshot_2022-07-28-11-13-06-90_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

DIy project :) মাস্ক দিয়ে চিত্র অঙ্কন

এটি আমার মাস্কের উপর চিত্র অঙ্কন করার পোস্ট। এখানে দুটি ছবি এঁকেছি আমি, একটি হলো ছাতা মাথায় নিয়ে একটি ছেলে আর রাজকন্যার একটি ছবি। শুরুতেই ভেবেছিলাম কাজটি হয়তো খুব সহজ হবে কিন্তু এটি আঁকতে গিয়ে বেশ কিছু মাস্ক আমি নষ্ট করেছিলাম। যাক শেষ পর্যন্ত ভালোভাবে শেষ করতে পেরেছি এটাই বড় বিষয়।

vM1pGHgNcyCbee5hzZJ19JZfuFzCeUv7mVFKdbzHUpgcfdNb1BLwsvbfwcU8F1Ay3ARopdoTuTvAvR5F4HQ3a28L67PaaEWpEPmxJ8cGsjYKG3es1V8d3zFvjKDmyMsxo6L6pMk.png

Screenshot_2022-07-28-11-18-26-42_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

DIY Project}:‑) মাস্কের চিত্র অঙ্কন (পর্ব-২) || ভালো কাজের জন্য চাই ভালো প্রচেষ্টা

এটা আমার মাস্কের উপর ছবি আঁকার দ্বিতীয় পর্ব। এখানেও দুটি চিত্র অঙ্কন করেছি। একটি চিত্র ছিল তীর ধনুক হাতে একটি মেয়ে আর অপরটি হচ্ছে দুজন মানুষ একসাথে নুডুলস খাচ্ছে। যেহেতু প্রথমবার সফল হয়েছিলাম তাই দ্বিতীয়বার তেমন ঝামেলা মনে হয়নি।

vM1pGHgNcyCbee5hzZJ19JZfuFzCeUv7mVFKdbzHUpgcfdNb1BLwsvbfwcU8F1Ay3ARopdoTuTvAvR5F4HQ3a28L67PaaEWpEPmxJ8cGsjYKG3es1V8d3zFvjKDmyMsxo6L6pMk.png

Screenshot_2022-07-28-11-14-39-02_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

DIY PROJECT}:‑) ঈলমার খরগোশ টুথব্রাশ হোল্ডার তৈরি 🐰

আমার এই পোস্টে ইলমার জন্য আমি একটি টুথব্রাশ হোল্ডার তৈরি করেছিলাম যা প্লাস্টিকের বোতল দিয়ে তৈরি। বেশ কয়েকদিন ধরে ইলমা একটি টুথব্রাশ হোল্ডার তৈরি করে দেয়ার জন্য বায়না ধরেছিল তাই এটি তৈরি করে দিয়েছিলাম। মেয়েটা ভীষণ খুশি হয়েছিল এটি পেয়ে।

vM1pGHgNcyCbee5hzZJ19JZfuFzCeUv7mVFKdbzHUpgcfdNb1BLwsvbfwcU8F1Ay3ARopdoTuTvAvR5F4HQ3a28L67PaaEWpEPmxJ8cGsjYKG3es1V8d3zFvjKDmyMsxo6L6pMk.png

Screenshot_2022-07-28-11-20-23-89_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পোস্ট লিংক নিচে 👇

ঈলমার জন্য গাড়ি কলমদানি তৈরি, যা প্লাস্টিকের বোতল দিয়ে তৈরি

এটি একটি গাড়ি কলমদানি তৈরি প্রক্রিয়ার পোস্ট। সবথেকে মজার ব্যাপার হলো এটি সামান্য প্লাস্টিকের বোতল দিয়ে তৈরি করেছিলাম। তৈরি করার পর ইলমার বাঁধভাঙা উচ্ছ্বাস খেয়াল করেছিলাম। আসলে আমার ডাই প্রজেক্ট করলে সুবিধা দুদিকে হয় এক ইলমা বেশ খুশি হয় আর আপনাদের জন্য একটি পোস্ট তৈরি করা যায়।

vM1pGHgNcyCbee5hzZJ19JZfuFzCeUv7mVFKdbzHUpgcfdNb1BLwsvbfwcU8F1Ay3ARopdoTuTvAvR5F4HQ3a28L67PaaEWpEPmxJ8cGsjYKG3es1V8d3zFvjKDmyMsxo6L6pMk.png

🪴 পরিশেষ 🪴


আমার ডাই প্রজেক্টের সংগ্রহশালা আজ এ পর্যন্তই। নতুনরা যারা কাজ শুরু করেছেন তারা চাইলে আমার পোস্টগুলো দেখে ডাই প্রজেক্ট সম্পর্কে ধারণা নিতে পারেন আর প্রতিটি পোস্ট বেশ গুছিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছি তাই আশাকরি উপকৃত হবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে শেষ করলাম।


বিদায় নিলাম 🤗

Sort:  
 2 years ago 

আপনার তৈরি করা অসম্ভব সুন্দর কিছু ডাই পোস্ট আজকে একত্রে দেখতে পেলাম। আপনার ডাই পোস্ট গুলো দেখে খুবই ভালো লাগছে।ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর সুন্দর কিছু ডাই পোস্ট আমাদেরকে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই 🤗
আসলে এগুলো বেশ পরিশ্রম করে তৈরি করেছিলাম তাই আজ সব একত্রে গুছিয়ে রাখার জন্য উপস্থাপন করলাম।

 2 years ago 

আপনার ডাই পোস্ট গুলো একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। প্রত্যেকটা পোস্ট আপনার অনেক ভাল হয়েছে এবং আমি প্রত্যেকটা পোস্টে দেখেছি। আজকে একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে।

 2 years ago 

ধন্যবাদ ভাই।
আমি জানি আপনি আমার প্রতিটি পোস্ট খেয়াল করেন ☺️
সবগুলো পোস্ট একসাথে দেখে আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম ☺️
খুব ভালো থাকুন দোয়া রইল 🥀

 2 years ago 

ভাইয়া আপনার ডাই পোস্টের সংগ্রহশালা দেখে মুগ্ধ হলাম। আপনি চমৎকার কিছু পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছিলেন। বিশেষ করে শেষের দুটি পোস্ট অনেক ভালো লেগেছে। ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপু।
আমার ডাই প্রজেক্টগুলোর সংগ্রহশালা আপনার ভালো লেগেছে জেনে ভীষণ খুশি হলাম।
জি শেষের দুটো আমার কাছেও ভালো লাগে ☺️

 2 years ago 

আপনার পোস্ট মানে অনেক ইউনিক এবং আকর্ষণীয়। আর সেই ইউনিক এবং আকর্ষনীয় পোস্টগুলো যখন একই সঙ্গে দেখতে পাওয়া যায় তখন কতই না ভাল লাগে। সুন্দর সব পোস্ট গুলো একই সঙ্গে দেখার সুযোগ করে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

ধন্যবাদ আপু।
আমি সবসময়ই চেষ্টা করি আপনাদের ভালো লাগার মতো কাজ করার জন্য।
অনেক দোয়া রইল আপু এগিয়ে যান ✨

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর কিছু ডাই পোস্ট তৈরি করেছেন এবং আমাদের সাথে শেয়ার করেছেন। আমার কাছে আপনার প্রত্যেকটি ডাই পোস্ট ভীষণ ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে উপস্থাপনা করে শেয়ার করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ডাই পোস্ট শেয়ার করে থাকেন আপনার পোস্টগুলো দেখে আমি সত্যিই মুগ্ধ হয়ে যাই। খুবই দক্ষতার সঙ্গে আপনি এই পোস্টগুলো তৈরি করেন। ধন্যবাদ আমাদের মাঝে চমৎকারভাবে শেয়ার করার জন্য।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Curated by Blessed-girl

r2cornell_curation_banner.png

Enhorabuena, su "post" ha sido "up-voted" por @dsc-r2cornell, que es la "cuenta curating" de la Comunidad de la Discordia de @R2cornell.

Visit our Discord - Visita nuestro Discord

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58559.96
ETH 3156.41
USDT 1.00
SBD 2.44