গত সপ্তাহের আমার পাঁচটি পোস্টের রিভিউ || ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Picsart_22-05-11_17-35-40-766.jpg

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ শুক্রবার , মে ১৩/২০২২

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি সবাই সুস্থ আছেন ভালো আছেন। গত সপ্তাহে আমি আপনাদের মাঝে আমার অভিজ্ঞতা থেকে অনেকগুলো পোস্ট শেয়ার করেছি এবং যেই পোস্ট গুলোর মধ্যে রয়ে গিয়েছিল আমার কিছু স্মৃতি এবং কিছু ভালোবাসা। আমার বাংলা ব্লগ যেহেতু আমাদের একটি পরিবার সেতু এখানে পোস্ট করে আমি অন্যরকম একটা আনন্দ পায় এবং যখন এঙ্গেজমেন্ট এর মাধ্যমে সকলের সঙ্গে পরিচিত হই এবং সকলের অভিজ্ঞতা থেকে নিজে কিছু শেখার চেষ্টা করি তখন যেন আনন্দে বুকটা ভরে যায়। আমি আপনাদের মাঝে ছোট একটা ইউজার তবে ইচ্ছা রয়েছে স্টিমিট নিয়ে ভবিষ্যতে অনেক বড় কিছু করার। আজকে আমি আপনাদের মাঝে আমার গত সপ্তাহে যে পোস্টগুলো করেছিলাম সেই পোষ্টের মধ্য থেকে 5 টি পোস্ট সবার সামনে রিভিউ করতে যাচ্ছি ।আশা করি যারা আমার পোস্টগুলো মিস করে গেছেন এই পোস্ট থেকে আমার গত সপ্তাহের সকল পোস্ট গুলো এক নজরে দেখে আসতে পারবেন। তবে চলুন দেখে আসা যাক গত সপ্তাহে করা আমার 5 টি পোস্ট।

◆ পোস্টঃ-০১

Picsart_22-05-06_17-49-38-010.jpg

"ছানার তৈরি সুস্বাদু রসগোল্লা রেসিপি"

  • এই রেসিপিটার নাম হচ্ছে ছানার তৈরি রসগোল্লা ।রসগোল্লা নামটি শুনলেই আমার জিভে জল চলে আসে কেননা আমি রসগোল্লা খেতে খুব ভালোবাসি। আমাদের এখানকার শহরের বাজারে যখন যাওয়া হয় তখন আমি বিভিন্ন রকমের রসগোল্লা খেয়ে দেখি কোনটি খেতে বেশি সুস্বাদু। এগুলো খেতে খুবই মজাদার যেদিন এই পোস্টটি করেছিলাম সেদিন ভাবলাম আজকে রসগোল্লা রেসিপি সবার মাঝে শেয়ার করা যেতে পারে তাই যেমন কথা তেমন কাজ সেদিন এই প্রথমবারের মতো রসগোল্লার রেসিপি তৈরি করে ফেলেছিলাম।
◆ পোস্টঃ-০২

Picsart_22-05-08_09-15-00-326.jpg

"ছয়টি রেনডম ফটোগ্রাফি নিয়ে আমার একটি অ্যালবাম"

  • ৬টি‌ ফটোগ্রাফি নিয়ে কিছুদিন আগে আমি এই পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আমি মাঝেমধ্যে আমার গ্রাম অঞ্চলের সৌন্দর্য উপভোগ করার জন্য একা একাই কোন উদ্দেশ্যহীন যাত্রায় বের হয় এবং সেখানে আমি আমাদের প্রকৃতি আমাদের এই গ্রামীণ পরিবেশ উপভোগ করি এবং উপলব্ধি করার চেষ্টা করি। এগুলোর সঙ্গে মিশে যেতে আমার খুবই ভালো লাগে আসলে প্রকৃতির সৌন্দর্য সব সময় আমাদেরকে মুগ্ধ করে থাকে। আপনাদের যদি অবসর সময় হয় আপনারাও প্রকৃতির সঙ্গে মিশে যেতে পারেন দেখবেন ভেতর থেকে একটা অন্যরকম শান্তি কাজ করছে।
◆ পোস্টঃ-০৩

Picsart_22-05-09_21-16-33-699.jpg

"বেসনের ময়দা দিয়ে তৈরি সুস্বাদু পিঠা রেসিপি"

  • এটি হচ্ছে বেসনের ময়দা দিয়ে তৈরি একটি সুস্বাদু পিঠা রেসিপি। বেসনের ময়দা দিয়ে সাধারণত আমরা পেঁয়াজ বড়া থেকে শুরু করে বিভিন্ন রকমের ভাজা রেসিপি যেমন বেগুনি, আলুর চপ এগুলো তৈরি করে থাকি তবে আমি ও আমার আম্মুর সাহায্য নিয়ে সেদিন দুইজন মিলে একটু অন্যভাবে চিন্তা করে দেখলাম বেসনের ময়দা দিয়ে একটি সুস্বাদু পিঠা তৈরি করা যায় তো ? এই কথাটি ভাবার পরে শুরু করে দিলাম বেসেমের ময়দা দিয়ে তৈরি একটি সুস্বাদু পিঠা রেসিপি।
◆ পোস্টঃ-০৪

IMG_20220508_182726_943.jpg

"বৃষ্টি ভেজা দিনের কিছু মুহূর্তের ফটোগ্রাফি"

  • এখন যেহেতু বর্ষাকাল চলছে আমাদের এখানে সব সময় বৃষ্টিপাত লেগেই রয়েছে । এই বৃষ্টিপাতের দিনে পোস্ট করার সেদিন আমি অনেক ঘুমিয়ে ছিলাম এবং ঘুম যখন ভাঙলো তখন গোসল সেরে বাইরে এসে দেখি প্রকৃতি যেন একটি অন্যরকম রূপ ধারণ করেছে আশেপাশের বৃষ্টিভেজা পরিবেশ দেখতে চমৎকার লাগছিলো এবং এগুলো অনুভব করে আমি খুবই আনন্দিত হয়েছিলাম। যাই হোক তখন ভাবলাম এই মুহূর্তগুলো আপনাদের মাঝে শেয়ার করা যায়, তাই সেদিন বর্ষা ভেজা বিকেলের কিছু ফটোগ্রাফি করেছিলাম।
◆ পোস্টঃ-০৫

Picsart_22-05-11_20-16-52-991.jpg

"বর্ষাকালের সুস্বাদু কাটোয়া ডাটা রেসিপি"

  • এটি হচ্ছে কাটোয়া ডাটা রেসিপি। ছোটবেলায় কাটোয়ার ডাঁটা খেতে আমি অনেক পছন্দ করতাম এই রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে গ্রীষ্ম কাল চলে এসেছে কেননা গ্রীষ্মকালে কাটোয়ার ডাঁটা এই সবজিটি সবচেয়ে বেশি হয় এবং এটি খেতে বেশ মজাদার। বিশেষ করে যখন এই রেসিপিটির সঙ্গে মুসুরির ডাল ব্যবহার করা হয় তখন এটি খেয়ে যেন অন্যরকম একটি তৃপ্তি পাওয়া যায়। আমি এই রেসিপিটি আপনাদের মাঝে গত সপ্তাহে শেয়ার করেছিলাম আপনারা চাইলে রেসিপি টা দেখে এটা তৈরি করে খেতে পারেন এটি খেতে খুবই মজাদার ছিল।

১০% বেনিফিসারি প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

❤️ধন্যবাদ!!!❤️

ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s
ফটোগ্রাফার@emonv

image.png

[[‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]‍"ইমন ব্লগ"‍ এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

খুব ভালো লাগলো ভাই আপনার গত সপ্তাহের পোস্টটি রিভিউগুলো। আপনাদের রেসিপি গুলো আমার কাছে বেশ ভাল লেগেছে ভাই। বিশেষ করে ছানার তৈরি মিষ্টি রেসিপি আমার কাছে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর করে সবগুলো পোস্ট রিভিউ আমাদের সামনে তুলে ধরার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার করা পাঁচটি পোষ্ট ই খুব সুন্দর ছিল। তবে সব কয়টি পোস্ট সময়-সুযোগের কারণে দেখা হয়ে ওঠেনি,এখন দেখে নিলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর করে একই পোস্টে বাকি পোস্টগুলো রিভিউ তুলে ধরার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

এই সপ্তাহে আপনার করা পাঁচটি পোস্টের রিভিউ খুবই চমৎকার লেগেছে আমার কাছে। আপনার পাঁচটি পোস্টের মধ্যে আমি কিছু পোস্ট দেখেছিলাম। আপনি আবার নতুন করে আমাদের মাঝে এই পোস্টগুলো নিয়ে এসেছেন ধন্যবাদ আপনাকে আবার নতুন করে আমাদের মাঝে আনার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার এই সপ্তাহের যে পোস্টগুলো রিভিউ করেছেন তার প্রতিটি পোস্ট গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে।বৃষ্টিভেজা মুহূর্তে ফটোগ্রাফি গুলো আমার কাছে একটু বেশি ভালো লেগেছে।♥♥

 2 years ago 

আপনার এই সপ্তাহের পোস্ট গুলো একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আমার কাছে আপনার এই সপ্তাহের পোস্ট গুলোর মধ্যে রসগোল্লা বানানো পদ্ধতিটি অনেক ভালো লেগেছে। বাকি গুলো অনেক সুন্দর হয়েছে। আপনি আপনার কাজের ভেরিয়েশন চেষ্টা করেছেন। এত সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পোস্ট গুলা বরাবরই অনেক সুন্দর চমৎকার এবং দৃষ্টিগোচর হয় আপনার সুন্দর পোষ্ট গুলো পুনরায় আমাদের মাঝে খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন দেখে খুবই ভালো লাগলো শুভকামনা থাকলো আপনার জন্য

 2 years ago 

আপনি প্রতিনিয়তই খুবই সুন্দর সুন্দর পোস্ট করে থাকেন। আপনার এই পাঁচটি পোস্টের মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে ছানার তৈরি সুস্বাদু রসগোল্লা রেসিপি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার পোস্ট গুলো বেশ দারুন ছিল। আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে রেনডম ফটোগ্রাফি গুলো। তবে বললে বলা যায় যে প্রত্যেকটা ফটোগ্রাফি সহ পোস্ট গুলো ছিল অসাধারণ। এত সুন্দর পোস্ট গুলো দেখে আমার খুবই ভালো লেগেছে।

 2 years ago 

ভাইয়া এই সপ্তাহে পাঁচটি পোস্টের রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার পাঁচটি পোস্টের রিভিউ আমার খুবই ভালো লেগেছে খুব সুন্দর এবং নিখুঁতভাবে পোস্টগুলো তৈরি করেছেন।আপনার পাঁচটি পোস্টের রিভিউর মধ্যে আমার সবচেয়ে বেশি ভালো এবং সুস্বাদু লেগেছে ছানা তৈরি করা রসগোল্লা রেসিপি। ধন্যবাদ ভাইয়া🥰

পোস্ট রিভিউ করা একটা ভালো উদ্যোগ। আপনি একই পোস্ট বারবার রিভিউ করছেন। যেগুলো হয়তো দর্শক চোখে কখনো খারাপ লাগতে পারে। মন্দ কিছু না।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60035.79
ETH 3187.54
USDT 1.00
SBD 2.45