ছয়টি রেনডম ফটোগ্রাফি নিয়ে আমার একটি অ্যালবাম || ১০% প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-05-08_09-15-00-326.jpg

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ রবিবার , মে ০৮/২০২২

প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছে এবং নিরাপদে আছেন আমি অনেক ভালো আছি । আজকে আমি আপনাদের মাঝে কিছু প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি উপস্থাপন করতে যাচ্ছি। প্রাকৃতিক সৌন্দর্য আমাদের সবাইকে মুগ্ধ করে এবং প্রকৃতির সাথে মিশে যেতে যেন অন্য রকম একটা প্রশান্তি পাওয়া যায়। আমি ব্যক্তিগতভাবে ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি তাই তো সময় পেলেই মোবাইলটা হাতে নিয়ে চলে যাই প্রকৃতির মাঝে ফটোগ্রাফি করার উদ্দেশ্যে। আজকে ঠিক তেমনিভাবে আমাদের এলাকার কিছু প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করেছি ,আমি আশা রাখি এই ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে। এবং আমার মনে হয় যদি কারো মন খারাপ থাকে সে যদি প্রকৃতির মাঝে প্রশান্তি খুঁজে অর্থাৎ প্রকৃতির সাথে মিশে যেতে চাই এবং প্রকৃতির ফটোগ্রাফি করে তাহলে তার মন হয়তো ভালো হয়ে যাবে। তাই আপনারা যদি অবসর সময় পান ফটোগ্রাফি করতে পারেন । তবে চলুন বন্ধুরা দেখে আসা যাক আমার তোলা কিছু প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রফি।

◆ পোস্টঃ-১

IMG_20220505_153639_888.jpg

imagew3w location

এটি হচ্ছে একটি কাঁঠাল । কাঁঠাল টিকে দেখে আমি অনেক আকর্ষিত হলাম কেননা স্বাভাবিকভাবেই কাঁঠাল টি দেখতে একটু বাঁকানো এবং দেখে মনে হচ্ছে অনেক বয়স হয়েছে তাই আর কি আপনাদের মাঝে এই কাঁঠালটির ফটোগ্রাফি শেয়ার করলাম।

◆ পোস্টঃ-২

IMG_20220505_133928.jpg

imagew3w location

এটি হচ্ছে একটি প্রজাপতির মাইক্রো ফটোগ্রাফি, ম্যাক্রো ফটোগ্রাফি করার সময় প্রজাপতিটি বার ,বার শুধু ফুল থেকে উড়ে যাচ্ছিল যাই হোক অনেকক্ষণ চেষ্টা করার পরে একটি স্পষ্ট ভাবে মাইক্রো ফটোগ্রাফি করতে সক্ষম হয়েছি।

◆ পোস্টঃ-৩

IMG_20220505_131754_134.jpg

imagew3w location

এটি হচ্ছে কাঁচা খেজুর, শীতের মৌসুম পেরিয়ে চলে আসলো গ্রীষ্মকাল শীতের সময় এইসব গাছ থেকে অনেক খেজুরের রস হয়েছে এখন এই খেজুর গাছ গুলো খেজুর দিবে। কাঁচা খেজুর গুলো দেখতে বেশ চমৎকার দেখাচ্ছিলো তাই একটি ফটোগ্রাফি করেছিলাম।

◆ পোস্টঃ-৪

IMG_20220505_141112.jpg

imagew3w location

এটি হচ্ছে আমাদের এলাকার ধানক্ষেত, এ ধানক্ষেতটিতে অনেক বাতাস বইছিল। যখন ধান ক্ষেতের সামনে গিয়ে কিছুক্ষণ বসলাম তখন যেন প্রাণটা জুড়িয়ে যাচ্ছিল এই প্রকৃতি উপভোগ করতে দারুন লাগে। পরিশেষে একটি ধানক্ষেতের ফটোগ্রাফি করলাম।

◆ পোস্টঃ-৫

IMG_20220505_134838_697.jpg

imagew3w location

এই ফুলটি দেখতে বেশ চমৎকার লাগছিলো তবে এই ফুলটির নাম আমার জানা নেই। বলতে পারেন নাম-না-জানা একটি ফুলের ফটোগ্রাফি করলাম। আপনারা যদি কেউ এই ফুলটির নাম জেনে থাকেন চাইলে কমেন্টে জানাতে পারেন তাহলে আমারও এই ফুলটির নাম জানা হয়ে যাবে।

◆ পোস্টঃ-৬

IMG_20220505_132139_941.jpg

imagew3w location

এটি হচ্ছে আমরুপালি একটি আম। এই জাতের আমটি কাঁচা কালে খেতে অনেক টক লাগে তবে এটি যখন পাকে তখন খেতে বেশ সুস্বাদু এবং মিষ্টি। এই আমটির আরো একটি গুণ হচ্ছে এটি প্রায় মৌসুমের শেষের দিকে পাকে অর্থাৎ যখন সকল জাতের আম শেষ হয়ে যায় তখন এই আমটি শেষের দিকে পাওয়া যায়।

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

❤️ধন্যবাদ!!!❤️

ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s
ফটোগ্রাফার@emonv

image.png

[[‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]‍"ইমন ব্লগ"‍ এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

আপনার রেনডম ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগল। প্রথমেই আপনি ফুলের ছবি তুলে ধরেছেন একসাথে। অতঃপর একটা একটা করে দেখিয়েছেন। আসলেই গ্রামবাংলার এই ফটোগ্রাফি গুলো দেখলে মনটা ভরে যায় এবং দ্বিতীয় ফটোগ্রাফি টা একদম দারুন ছিল। প্রজাপতিটা দারুন ভাবে ফুটে উঠেছে

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনারা ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। বিশেষ করে ছোট ছোট ফুলের ফটোগ্রাফি গুলো অনেক বেশি আকর্ষণীয় ছিল ।এত সুন্দর একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও অসাধারণ ফটোগ্রাফি সকাল সকাল আপনার ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো ৷আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে খেজুরের ছবিটি ইচ্ছে করছে এক্ষুনি পেরে খাই ৷ধন্যবাদ ভাই এতে সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। আম-কাঁঠাল সবকিছুই আছে দেখছি আপনার ফটোগ্রাফি তে। কাঁচা খেজুর আমি এই প্রথম দেখলাম। কাঁচা খেজুরের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ ভাইয়া সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

প্রকৃতির ফটোগ্রাফি করতে আমারো অনেক ভালো লাগে। সবগুলো ছবি বেশ ভালো ছিল। তবে বেশি ভালো লেগেছে প্রজাপতি আর ছোট খেজুরের ছবি গুলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রকৃতির প্রেমে এমনিতেই মুগ্ধ হয়ে যাই। আপনি আজকে খুব সুন্দর ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করলেন। আমার কাছে অনেক ভালো লাগলো সবুজ প্রকৃতির এই রকম দৃশ্য দেখতে অনেক ভালো লাগে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করেন। কাঁচা খেজুরের ফটোগ্রাফি টা আমার কাছে সব থেকে বেশি ভালো লাগলো। তাছাড়া কাঁচা আমের ফটোগ্রাফি টা দারুন ছিল। অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করতে পারেন। আমাদের মাঝে এত সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি দারুন কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। তবে আপনি যে কাঁচা খেজুরের ফটোগ্রাফি করেছেন সেটা দেখতে অনেক বেশী সুন্দর লাগছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32