বৃষ্টি ভেজা দিনের কিছু মুহূর্তের ফটোগ্রাফি || ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ রবিবার , মে ১০/২০২২

আমার প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে আবার কিছু ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হলাম আজকে আমাদের এলাকায় সারাদিন বৃষ্টি হয়েছে এবং স্বাভাবিকভাবেই সারাদিন বৃষ্টি হওয়ার কারণে বাড়ি থেকে কোথাও বের হতে পারেনি। আজকের আবহাওয়া টা অনেক নরম ছিল এবং আজকের আবহাওয়াটা আমি অনেক উপভোগ করেছি। কেননা আজকে যেহেতু প্রায় সারাদিনটাই বৃষ্টি হয়েছিল তাই আজকে অনেক শান্তি করে ঘুম দিতে পেরেছি এবং ঘুম থেকে উঠে যখন গোসল সেরে বাহিরে বের হলাম তখন প্রায়ই বিকেল পাঁচটার মতো বাজে। বাড়ি থেকে বের হয়েই দেখছি প্রকৃতি যেন একটা অন্যরকম রূপ ধরেছে । চারিদিকে বৃষ্টি ভেজা পরিবেশ দেখে সত্যিই আমি মুগ্ধ হয়েছি তাই ভাবলাম আজকে বৃষ্টি ভেজা পরিবেশের কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করা যাক। এখন যেহেতু গ্রীষ্মকাল সুতরাং বৃষ্টি হবে এটাই স্বাভাবিক আজকে আমার কাটানো কিছু মুহূর্তের ছোট, ছোট কিছু অংশ আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছি আশা করি আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লাগবে। তবে চলুন বন্ধুরা দেখে আসা যাক আমার তোলা কিছু বৃষ্টিভেজা পরিবেশের ফটোগ্রাফি।

◆ পোস্টঃ-১

IMG_20220508_182726_943.jpg

imagew3w location

  • শুরুতে আপনাদের দেখে মনে হতে পারে এটি কোন ফুল গাছের ছবি তবে এটা কোন ফুল গাছ নয় এটি হচ্ছে কামরাঙ্গা গাছ। কামরাঙ্গা ফল খেতে আমি বেশ পছন্দ করি কেননা এটি খেতে একটু ঝাঁঝালো এবং টক হয়ে থাকে । এখন যেহেতু নতুন মৌসুমের সময় তাই কামরাঙ্গা গাছে এখন ফুল এসেছে এই ফুলগুলো দেখতে বেশ চমৎকার দেখাচ্ছিল।
◆ পোস্টঃ-২

IMG_20220510_142500_203.jpg

imagew3w location

  • এটি হচ্ছে আমার বাড়ির ছবি । যখন মুষুলধারে বৃষ্টি হচ্ছিল তখন একটা ফটোগ্রাফি করেছিলাম। আজকে আমার বৃষ্টির দিন টা মোটামুটি ভালই কেটেছে বৃষ্টির দিনে কোথাও বের হতে না পারলেও প্রকৃতির আজকের নতুন একটা রূপ দেখলাম যেটি দেখে আমি সত্যিই অনেক মুগ্ধ।
◆ পোস্টঃ-৩

IMG_20220508_182917_275.jpg

imagew3w location

  • এটি হচ্ছে সজনে কুশির ফটোগ্রাফি। আমাদের এদিকে সজনে গাছ অনেক লাগানো হয়ে থাকে বিশেষ করে রাস্তার পাশে যে জায়গাটুকু পড়ে থাকে ওই জায়গাতে বিভিন্ন ধরনের ফল গাছ এবং সোজনে গাছ লাগানো হয় যার ফলে এখান থেকে পরবর্তীতে অনেক ফল এবং সজনে ডাটা পাওয়া যায়। ঠিক তেমনি ভাবে বৃষ্টি ভেজা মৌসুমে সজনে গাছের কুশিটি দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছিল।
◆ পোস্টঃ-৪

IMG_20220508_183945_776.jpg

imagew3w location

  • এটি হচ্ছে বট গাছের চারা এই বটগাছের চারাটি বাতাসে শুধু এদিক ওদিক দুলছিল তখন দেখে আমার নজর কেড়ে নেয় এই গাছটি। আমি গাছটির দিকে আকর্ষিত হয়ে গেলাম এবং কিছুক্ষণ গাছটিকে ধরে একটু অনুভব করার চেষ্টা করলাম এরপরে কয়েকটি ফটোগ্রাফি করেছি তার মধ্যে একটি আপনাদের মাঝে শেয়ার করলাম।
◆ পোস্টঃ-৫

IMG_20220508_183646_525.jpg

imagew3w location

  • বৃষ্টি শেষে বিকেলের দিকে ধান ক্ষেতের দিকে একবার গিয়েছিলাম তখন ধানক্ষেত গুলো দেখছি বৃষ্টিতে টুইটুম্বুর হয়ে আছে। বৃষ্টির দিনে ধানক্ষেতে জেনো নতুন রঙ ধরেছে এই মুহূর্তগুলো উপভোগ করতে বেশ দারুন লাগছিল। তাই ধানক্ষেতের একটি ফটোগ্রফি করলাম।
◆ পোস্টঃ-৬

IMG_20220508_183254_299.jpg

imagew3w location

  • এই ফুলটির নাম আমার ঠিক জানা নেই আমাদের এলাকার অনেকেই এই ফুলের গাছ টি ঔষধি গাছ হিসেবে ব্যবহার করে থাকে। এই গাছের অনেক গুণ রয়েছে তবে গাছটি আমাদের এলাকার আনাচে-কানাচে অথবা রাস্তার আশেপাশে দেখা যায়। বৃষ্টির দিনে যখন এই গাছের ফুল ফুট ছিল তখন দেখতে অনেক ভাল লাগছিল।
  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

❤️ধন্যবাদ!!!❤️

ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s
ফটোগ্রাফার@emonv

image.png

[[‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]‍"ইমন ব্লগ"‍ এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

দৃষ্টির পরে ফটোগ্রাফি গুলো আমার কাছে সব সময় খুব ভালো লাগে। কারণ বৃষ্টি চলে যাওয়ার পর বৃষ্টির ফোঁটা যখন গাছের পাতা ফুল ফলের উপর পড়ে থাকে জিনিসটি দেখতে খুব সুন্দর লাগে। মনে হয় যেন তাদের সৌন্দর্য দ্বিগুণ বেড়ে যায়। আপনি বৃষ্টি ভেজা দিনে খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন। দেখে খুব সুন্দর লাগছে আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই এগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

বৃষ্টি ভেজা দিনের অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন বিশেষ করে হলুদ রঙের সজনে পাতা গুলো অনেক সুন্দর ছিল। সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বৃষ্টির দিনটি বেশ উপভোগ করেছেন বলে মনে হচ্ছে, আমি কামরাঙ্গা খেয়েছি কিন্তু কামরাঙ্গা গাছের ফুল কখনো দেখা হয়নি, খুব ভালো লাগলো আপনি আজকের দিনটি আমাদের সাথে শেয়ার করেছেন আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আজকে দিনটা প্রায় বৃষ্টি ছিল। বৃষ্টির দিন আসলে আসলে একটু ভালো লাগে কাজ করে। তবে মনটা ফুরফুরে লাগে বাইরে বেরোতে হয়না আর যে গরম কিছু ভালো লাগে না ।তাই বৃষ্টি একটু প্রশান্তি নিয়ে আসে। আপনি খুব সুন্দর ভাবে বৃষ্টির দিনে ফটোকপি করেছেন এবং আপনার মনে অনুভূতিগুলো সাথে সামঞ্জস্য রেখে বর্ণনা করেছেন। এত সুন্দর ফটোগ্রাফি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর। আমাদের এখানেও সারাদিন বৃষ্টি হয়েছিলো।বৃষ্টিময় আবহাওয়াই আসলেই অনেক ঘুম পায়।ধন্যবাদ

 2 years ago 

বৃষ্টির মুহূর্তগুলো খুব সুন্দর ভাবে উপভোগ করেছেন। বৃষ্টির সম্পর্কে খুব চমৎকার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যি অনেক ভালো লাগলো । আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে । এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

বৃষ্টির দিনে চিরো চেনা প্রকৃতি যেনো আরো সবুজ হয়ে উঠে। হয়ে উঠে সতেজ। দেখতেও কতো ভালো লাগে। হালকা সবুজ যেনো গাঢ় সবুজে রুপান্তর হয়। ছবি গুলো সুন্দর ছিলো অনেক ভালো লেগেছে সব গুলো ছবি।

 2 years ago 

বৃষ্টির দিনে আবহাওয়া টা অনেক শান্ত থাকে আর এই শান্ত পরিবেশে ফটোগ্রাফি গুলো দেখতে চমৎকার হয়। ভীষণ ভালো লাগে সেই সুন্দর পরিবেশের ফটোগ্রাফি গুলো দেখতে। আপনার বৃষ্টি ভেজা দিনের কিছু মুহূর্তের ফটোগ্রাফি সত্যিই অনেক অনেক সুন্দর হয়েছে। আর এই সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

বৃষ্টির দিনে ঝিমঝিম বৃষ্টিতে খুব সুন্দর ঘুম হয় ভাইয়া, আর আপনি তো সুন্দর ঘুম দিয়েই ফেলেছেন, ঘুম থেকে উঠে সত্যি অনেক সুন্দর কিছু প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন, ফটো গুলো সত্যি অনেক সুন্দর ছিলো ফটোগ্রাফি, শুভকামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60078.84
ETH 3197.52
USDT 1.00
SBD 2.45