গত সপ্তাহের 5 টি পোস্ট রিভিউ || ১০% প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ বৃহস্পতিবার , মে ১৯/২০২২

Picsart_22-05-19_14-53-35-675.jpg

প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন ? আছেন আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন আমি অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি রিভিউ পোস্ট শেয়ার করতে যাচ্ছি যেটা হচ্ছে আমার গত সপ্তাহের পোস্ট গুলো থেকে নেওয়া পাঁচটি পোস্টের এর রিভিউ। আমাদের কমিউনিটি তে আপনার অনেকেই আছেন যে হয়তোবা ধারাবাহিকভাবে আমার গত সপ্তাহের পোস্টগুলো দেখতে পারেননি তাই আমি ভাবলাম গত সপ্তাহের পোস্ট গুলো নিয়ে একটি রিভিউ পোস্ট তৈরি করা যাক তাহলে হয়তোবা সবাই আমার গত সপ্তাহের পোস্টগুলো একনজরে দেখে আসতে পারবেন। তাই আর বেশী দেরি না করে শুরু করে দিলাম গত সপ্তাহের পোস্ট গুলো নিয়ে একটি রিভিউ পোস্ট।

◆ পোস্ট-১

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScuKMr1WPEfw45tBVhHWtutRxfgADCJpZTxwyFMLQD8cwd4cTi7rPgWc3dmD7Q3JLQjpm11KkQ5AoahygnoWu74zC74W1mnsGoFJw88Y2shQ.jpeg

কৃষকদের আমন ধান ঘরে ওঠার কিছু মুহূর্ত || ১০% @shy-fox এর জন্য

  • এখন যেহেতু গ্রীষ্মকালের শুরুর দিক তাই কৃষকেরা ধান কেটে তাদের নতুন ধান ঘরে তুলছে এবং নতুন ধান ঘরে তোলার মুহূর্ত অসাধারণ হয়ে থাকে। এই পোস্টটিতে আমি কৃষকদের নতুন ধান ঘরে তোলার মুহূর্তর সামান্য কিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করেছি আশাকরি আপনাদের এই পোস্টটা ভাল লেগেছে।
◆ পোস্ট-২

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScFVF672ygk6m8h4dU3VoSMWQGDnhbnG4EEr4GwgwLkyuU4t4Z8W7qMz9FNUzSPHJwZS3AM3mMwEPa2yhxrB7xTtHGXzx7yHHJiLgfoVQdQA.jpeg

"ছয়টি রেনডম ফটোগ্রাফি নিয়ে আমার একটি অ্যালবাম || ১০% @shy-fox এর জন্য"

  • ফটোগ্রাফি করতে আমি সবসময় ভালোবাসি কেননা ফটোগ্রাফি করলে আমার মনের ভিতরে জন্য একটি শান্তি কাজ করে এবং ফটোগ্রাফি করলে প্রকৃতির সঙ্গে খুব সহজেই মেশা যাই। আমি এই পোস্টটিতে ৬টি ফটোগ্রাফির মাধ্যমে আমার একটি অ্যালবাম সাজিয়ে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম আপনারা চাইলে দেখে আসতে পারেন।
◆ পোস্ট-৩

Screenshot_20220516-180533.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

"চাঁদ যখন পৃথিবীতে ভেঙে পড়ে || moonfall মুভি রিভিউ || ১০% @shy-fox এর জন্য"

  • মুভি দেখা আমার অনেক পছন্দের একটি অভ্যাস আপনার যখন হাতে সময় হয়ে ওঠে তখন আমি বসে পড়ি নতুন মুভি দেখার উদ্দেশ্যে । আমি মুভি দেখার মধ্যে সবচেয়ে বেশি পছন্দ করি হলিউড মুভি এবং অ্যাকশন সিরিজ, সাইন্স ফিকশন, সারভাইভাল এ ধরনের মুভি গুলো আমার অনেক পছন্দের। আমি আপনাদের মাঝে মুন ফল নামে একটি মুভি রিভিউ করেছিলাম আপনারা চাইলে মুভিটি দেখতে পারেন।
◆ পোস্ট-৪

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScWeBXwYfSYxn79sU5MWBY2C1PAYHxPcu53UzXhFDt2U53eUSshSTaZvzyMcsiqGRdAUPkYn8c2xaogmuuBExcUmPmCAc5FtXmUdh3hjdvAi.jpeg

"আমাদের গ্রামের আনাচে ঘুরে বেড়ানোর কিছু মুহূর্তের ফটোগ্রাফি || ১০% প্রিয় @shy-fox এর জন্য"

  • আমাদের গ্রামের আনাছে-কানাছে ভ্রমণ করার সময় আমার কিছু অভিজ্ঞতা হয়েছিল সেই আলোকে আমি আপনাদের মাঝে একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করেছিলাম আপনার এই পোষ্টের মাধ্যমে আমার গ্রামটা দেখতে কেমন সেটা খুব সহজেই জেনে আসতে পারেন। আসলে ফটোগ্রাফি করার সময় সত্যি মনটা ভালো হয়ে যায়।
◆ পোস্ট-৫

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovf6BwLTjQQ4NTTeM2qoeSfZKCxa1FbksbKSgQ842u7CjQqedvxhZJ4GBGM17EQ5RR6PXh3iGLzH1j3xnLDbfZwfL.jpeg

"২১ স্টিম পাওয়ার বৃদ্ধি ‌|| ১০% প্রিয় @shy-fox এর জন্য"

  • এটি হচ্ছে পাওয়ার বৃদ্ধির পোস্ট। পাওয়ার বৃদ্ধি আমরা সবাই অনেক ভালোবাসি আমরা জানি যে আমরা যদি স্টিমিট সেক্টরে ভালো কিছু করতে চাই ভবিষ্যতে ভালো জায়গায় যেতে চাই তাহলে আমাদের পাওয়ার এর কোন বিকল্প নেই সুতরাং আমাদের প্রতিনিয়ত এই পাওয়ার বৃদ্ধি করা উচিত । সেই ধারাবাহিকতায় গতকাল আমি ২১ স্টিম পাওয়ার করলাম আপনারা চাইলে আমার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখতে পারেন।

১০% বেনিফিসারি প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

❤️ধন্যবাদ!!!❤️

ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s
ফটোগ্রাফার@emonv

image.png

[[‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]‍"ইমন ব্লগ"‍ এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

গত সপ্তাহের ৫ টি পোস্ট রিভিউ দেখে অনেক অনেক ভালো লাগলো ভাইয়া। আপনি গত সপ্তাহে যে পোস্টগুলো করেছিলেন তা সত্যিই খুবই কোয়ালিটিফুল ছিল যার কারণে প্রত্যেকটি পোস্ট আমার কাছে অসাধারণ মনে হয়েছে। অত্যন্ত সুন্দর উপস্থাপনার মাধ্যমে আপনি প্রতিটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছিলেন। আজ আবারও নতুন করে আমাদের মাঝে পোস্টে রিভিউ দিয়ে দেখার সুযোগ করে দিয়েছেন। এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনি সপ্তাহ জুড়ে অনেক সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করেছিলেন আর সেই সুন্দর পোস্ট গুলো রিভিউ আকারে এক পোস্টের মাধ্যমে পুনরায় আমাদের মাঝে তুলে ধরেছেন।
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনার গত সপ্তাহে পাঁচটি পোস্টের রিভিউ দেখতে পেরে অনেক ভালো লাগলো। আমি আপনার সবগুলো পোস্ট দেখেছি আমার কাছে অনেক ভালো লেগেছিল। ধন্যবাদ ভাইয়া আপনাকে নতুন করে আবার আমাদের মাঝে পোস্ট গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সবগুলো পোস্ট ই আমি এর আগে দেখেছি।আজকে সব একসাথে দেখে ভালোই লাগছে।কৃষকের নতুন ধান ঘরে তোলার ছবিগুলো বেশ ভালো লেগেছে।ভালো ছিলো। ধন্যবাদ

 2 years ago 

এ সপ্তাহে করে আপনার সবগুলো পোস্ট অনেক সুন্দর ছিল। আজকের সবগুলো পোস্ট রিভিউ করে পুনরায় তা আবার দেখার সুযোগ হলো। এভাবেই এগিয়ে যান

 2 years ago 

আপনার রিভিউ পোস্টটি দেখে আমার খুব ভালো লাগলো। রিভিউ পোস্ট করতে আমি নিজেও অনেক পছন্দ করি। কারন এখানে একটি পোস্টের মাধ্যমে সবগুলো পোস্ট সম্বন্ধে ধারণা পাওয়া যায়। ইচ্ছা করলেই নির্দিষ্ট কোন পোস্ট থেকে ঘুরে আসতে পারি। আপনার এই সপ্তাহের সবগুলো পোস্টটি আমার খুব ভালো লেগেছে। বিশেষ করে আমার কাছে ফটোগ্রাফি গুলো খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে রিভিউ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মুভি রিভিউ এর পোস্টটি আমি দেখেছিলাম ভাইয়া। আপনার রিভিউ দেখেই সেই মুভিটি সাথে সাথেই ডাউনলোড করে নেই এবং রাতে দেখি। সত্যি খুবই ভালো লেগেছিল আপনার মুভি রিভিউ পোস্ট টি।
আর এখন আপনার এই পোষ্টের মাধ্যমে আপনার বাকি পোস্ট গুলোও দেখে নিলাম। ধন্যবাদ এত সুন্দর করে পোস্ট এর রিভিউ পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনার রিভিউ পোষ্টের মাধ্যমে গত সপ্তাহের সকল পোষ্ট গুলো এক নজরে দেখে নেয়া গেল আপনি খুব দারুণ দারুণ পোস্ট দিয়েছিলেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার সব পোস্ট দেখেছি আমি। ভাল লেগেছে আমার কাছে। কোয়ালিটি মেইনটেইন করেন আপনি। এটাই করা দরকার। ভাল ভাল আরও কনটেন্ট চাই আমরা আপনার মাধ্যমে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33