২১ স্টিম পাওয়ার বৃদ্ধি ‌|| ১০% প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

20220518_212654.jpg

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @emonv‌ আজ
বুধবার, মে ১৮/২০২২

প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন আমি অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আমার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট নিয়ে হাজির হলাম আমরা সবাই পাওয়ার বৃদ্ধি ভালবাসি এবং আমরা সবাই জানি স্টিমিট সেক্টরে যদি আমরা ভালো কিছু করতে চাই এবং এটি যদি আমাদের প্রফেশন ভাবে নিতে চাই সে ক্ষেত্রে পাওয়ার এর গুরুত্ব অপরিসীম তাই আমরা সবাই পাওয়ার বৃদ্ধি করতে খুবই ভালোবাসি ‌‌। আজকে ঠিক তেমনি ভাবে আপনাদের মাঝে আমার ২১ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পোস্ট শেয়ার করছি আশা করি আপনাদের আমার এই পোস্টটা ভাল লাগবে তবে চলুন শুরু করা যাক।

◆ ধাপঃ-০১

Screenshot_20220518-205956.jpg

  • পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আমি আমার স্টিমিট ওয়ালেট এ প্রবেশ করলাম এরপর আমার স্টিম ব্যালেন্স এর উপরে চাপ দিয়ে পাওয়ার বৃদ্ধি অপশনে ক্লিক করলাম এরপর ২১ স্টিম লিখেন অ্যাক্টিভ কি এর মাধ্যমে পাওয়ার বৃদ্ধি করে নিলাম।
◆ ধাপঃ-০২

Screenshot_20220518-205821.jpg

  • আমার পাওয়ার বৃদ্ধি করার পূর্বে স্টিম পাওয়ার ছিল ৭২৭.৩৪০ ।
◆ ধাপঃ-০৩

Screenshot_20220518-213759.jpg

  • এবার আমার পাওয়ার বৃদ্ধি করার পরে আমার বর্তমানে স্টিম পাওয়ার হচ্ছে ৭৪৮.৩৪১। সুতরাং আমার পাওয়ার বৃদ্ধি পেয়েছে।

১০% বেনিফিসারি প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

❤️ধন্যবাদ!!!❤️

ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s
ফটোগ্রাফার@emonv

image.png

[[‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]‍"ইমন ব্লগ"‍ এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন আমরা যদি স্টিমিট প্ল্যাটফর্মের কাজকে প্রফেশনালি নিতে চাই তাহলে সেক্ষেত্রে আমাদের পাওয়ার আপেকে গুরুত্ব দিতে হবে। আপনার পাওয়ার আপ করার সিদ্ধান্তকে আমি সাধুবাদ জানাই। পাওয়ার আপ মনে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি। যতো বেশি স্টিম পাওয়ার ততো বেশি সক্ষমতা। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে খুব দ্রুত আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছবেন এই প্রত্যাশা করি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমরা সবাই পাওয়ার আপকে ভালবাসি। এই জন্যই তো প্রতিনিয়ত তো কিছু না কিছু পাওয়ার আপ করি। আপনি ২১ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব দ্রুত একটি শক্তিশালী স্টিম পাওয়ারের মালিক হয়ে যাবেন।

 2 years ago 

অনেক ভালো একটা অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে সত্যি অনেক ভালো লাগলো। আসলে আপনি যত বেশি পাওয়ার আপ করবেন তত আপনার জন্য ভালো হবে। অসংখ্য ধন্যবাদ সুন্দর পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রথমেই আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই, পাওয়ার পোস্ট গুলো দেখলে খুশিতে মন ভরে যায়, আর আপনি ঠিকই বলেছেন ভাইয়া এখানে দীর্ঘ দিন কাজ করতে হলে পাওয়ার আপ খুবই জরুরী, আপনার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ মানেই ব্যাংকে টাকা রাখা ভবিষ্যতের জন্য আমরা যেমন ব্যাংকে টাকা রাখি,স্টিমিট প্লাটফর্মে ওয়ালেটে জমা রাখি।এগিয়ে জান এভাবে শুভ কামনা রইল

 2 years ago 

২১ স্টিম পাওয়ার আপ করেছেন আজ। নিয়মিত পাওয়ার আপ করে অনেক স্টিম এর মালিক হয়ে গেছেন। আশা করবো এভাবে চালিয়ে যেতে থাকবেন। শুভ কামনা ও দোয়া রইল আপনার জন্য ভাই

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করলেন । এটি খুবই ভালো কাজ। এভাবে ধীরে ধীরে আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন আশা করি। অনেক অনেক শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমাদের সবারই একটা শ্লোগান হওয়া দরকার। উইলাভ পাওয়ার, হ্যাঁ ভাইয়া আমিও পাওয়ার আপ অনেক ভালোবাসি। আপনার পাওয়ার আপ দেখে খুবই আনন্দ ভোগ করছি। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @emonv
পাওয়ার বৃদ্ধিঃ = 2.88858%

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের শক্তি বৃদ্ধি আর তাই নিজের শক্তি বৃদ্ধির জন্য আপনি 21 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61639.07
ETH 2982.91
USDT 1.00
SBD 2.46