চাঁদ যখন পৃথিবীতে ভেঙে পড়ে || moonfall মুভি রিভিউ || ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

Screenshot_20220516-180533.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

হ্যালো..!!
আমার প্রিয় স্টিমিট বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ শনিবার , মে ১৬/২০২২

প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন ।আমিও অনেক ভালো আছি। হলিউড মুভি গুলো আমি সব সময় অনেক পছন্দ করি বিশেষ করে অ্যাডভেঞ্চার, একশন, সায়েন্স ফিকশন, এছাড়াও পারিবারিক মুভিগুলো আমি অনেক পছন্দ করি। আজকে আমি আপনাদের মাঝে আমার দেখা অসাধারণ একটি সাইন্স ফিকশন মুভি রিভিউ করতে যাচ্ছি মুভিটির নাম হচ্ছে মুনফল, আমার কাছে ব্যক্তিগতভাবে মুভিটা অসাধারণ লেগেছে আশা করি আপনাদের কাছেও মুভি টা অনেক ভালো লাগবে।

মুভিটির কিছু গুরুত্বপূর্ণ তথ্যাবলী

নামমুনফল
পরিচালকরোল্যান্ড এমেরিচ
অভিনয়হেলি বেরি,প্যাট্রিক উইলসন,জন ব্র্যাডলি,মাইকেল পেনা
মুভি দেখার প্ল্যাটফর্মএমএক্স প্লেয়ার
দৈর্ঘ্য১৩০ মিনিট
ভাষাইংরেজি
মুক্তির তারিখ31 জানুয়ারী, 2022
দেশযুক্তরাষ্ট্র
বক্স অফিস$56.8 মিলিয়ন

তথ্যগুলো উইকিমিডিয়া থেকে সংগ্রহ করা হয়েছে

"মুভিটির সারসংক্ষেপ"

Screenshot_20220516-181757.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

  • প্রথমে আমরা দেখতে পাই নাসা কোম্পানির বিশেষজ্ঞরা চাঁদকে নিয়ে গবেষণা করছে এবং একজন হঠাৎ করে খেয়াল করেন যে চাঁদের ভিতর থেকে এক ধরনের গ্যাস উৎপন্ন হচ্ছে এবং এই গ্যাসটি দ্রুত ছড়িয়ে পড়ছে তারা যখন স্যাটেলাইটের মাধ্যমে এই জিনিসটি দেখতে পায় তখন বুঝতে পারে যে চাঁদের ভিতরে কোন রকম একটা গন্ডগোল হয়েছে সেজন্য তারা পরীক্ষা করার জন্য চাঁদে একটা রোবট পাঠায় এবং সে রোবটটিকে চাঁদের গভীরে প্রবেশ করানো হয় যেন তারা বুঝতে পারে যে ভিতরে কিসের জন্য গ্যাস উৎপন্ন হচ্ছে এবং কিসের জন্যই বা এই ঘটনাগুলো ঘটছে। কিন্তু কোন একটা এলিয়েন রোবটটিকে ধ্বংস করে দেয় এবং তখন নাসা কম্পানি লোকের অনেক ভয় পেয়ে যায়।

Screenshot_20220516-181834.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

  • এবার আমাদের মুভির পরবর্তী দৃশ্যে নিয়ে যাওয়া হয় এবং মুভির পরবর্তী দৃশ্যতে আমাদের এই ব্যক্তিকে দেখানো হয় এই ব্যক্তিকে বলা চলে মোটামুটি মহাবিশ্বের জ্ঞানের জন্য পাগল। কেননা তিনি প্রাতিষ্ঠানিকভাবে কোন জায়গায় চান্স না পেলেও তিনি তার জ্ঞান চর্চা থামিয়ে রাখেননি তিনি মহাবিশ্ব সম্পর্কে যত বই পেয়েছেন সবগুলো পড়ে এবং তিনি এগুলো নিয়ে গবেষণা করেন তিনি কয়েক বছর আগে হঠাৎ করে দেখতে পান যে চাঁদ তার অরবিট থেকে দূরে চলে যাচ্ছে এই বিষয়টি তিনি প্রথমে তার অণুবীক্ষণ যন্ত্র এবং তার গবেষণার মাধ্যমে প্রমাণ করতে সক্ষম হন কিন্তু সাধারন পাবলিক জানেন না এই বিষয়টি শুধুমাত্র জানেনা নাসা কোম্পানির লোকেরা এখানে একটা বিষয় লক্ষণীয় সেটা হচ্ছে চাঁদ যদি তার অরবিট থেকে সরে যায় তাহলে চাঁদ ধ্বংস হয়ে যাবে এই বিষয়টি যদি মানুষ জানে তাহলে হয়তো মানুষ অনেক আতঙ্কে থাকবে ।

Screenshot_20220516-181903.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

  • এবার ইনি হচ্ছেন এই মুভির প্রধান চরিত্র। ইনি আগে নাসা কোম্পানিতে কাজ করত তবে উনি হচ্ছেন ব্যক্তি স্বাধীন লোক উনি নাসা কোম্পানির নিয়ম গুলো তেমন একটা মেনে চলতো না ,যাই হোক তিনি কোন একটা কারণবশত চাকরি থেকে বের হয়ে এসেছিলেন এখানে অনেকরজনই হাত ছিল তবে এখন যেহেতু নাসার অনেক খারাপ সময় যাচ্ছে এই ব্যক্তিটি হলো নাসা কোম্পানীর অনেক বিশেষজ্ঞ একটা লোক ছিল তাই নাসা কম্পানি তাকে আবার পুনরায় হায়ার করে তাদের সমস্যার সমাধানের জন্য। আর এই ব্যক্তিকে বাইরের ওই ব্যক্তিটা প্রথম বলে চাঁদ তার অরবিট থেকে সরে যাচ্ছে । প্রথমে তিনি ওই ব্যক্তির কথা বিশ্বাস করেন না তো তারপরে নাসার টিমের কাছ থেকে এটা জানতে পেরে সে অবাক হয়ে যাই ‌। এবার নাসা কোম্পানির কিছু লোক এবং তার নিজের হায়ার করা কিছু লোক নিয়ে চাঁদে যাই তাহলে চাঁদে কি হচ্ছে এটা দেখার জন্য।

Screenshot_20220516-181954.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নেওয়া হয়েছে

  • চাঁদে যাওয়ার পরে কিছু এলিয়েন তাদের ওপরে অ্যাটাক করে তবে ওই এলিয়েন যেখানে বিদ্যুৎ পাবে শুধু সেখানে এটাক করবে তাছাড়া অন্য কোথাও এটাক করবে না এই বিষয়টি তারা জানতে পারে। এবার তাদের কাছে যত রকম বৈদ্যুতিক ডিভাইস ছিল সেগুলো বন্ধ করে দেয় এবং সেই এলিয়েন তাদেরকে এটাক করে না পরবর্তীতে তারা অনেক কলা-কৌশলে এলিয়েন গুলোর সঙ্গে যুদ্ধ করে এবং কোন এক পর্যায়ে এই টিমটি এলিয়েন দের সাথে যুদ্ধ করতে করতে জিতে যায়। তবে এই টিমের অনেক মানুষ মারা যায়। মুভির এখানে একটি বিষয় লক্ষণীয় এনারা যেখানে যুদ্ধ করছে এ বিষয়টি কিন্তু পৃথিবীর লোক জানে কিন্তু পৃথিবী থেকে পারমাণবিক বোমা নিক্ষেপ করার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে যেন চাঁদকে ধ্বংস করে দেওয়া হয় কেননা চাঁদ যদি পৃথিবীর উপরে ভেঙ্গে পড়ে তাহলে পৃথিবী ধ্বংস হয়ে যাবে। যাই হোক পরবর্তীতে তারা এলিয়েন গুলোকে ধ্বংস করতে সক্ষম হয় এবং সবাই এই বিপদ থেকে রক্ষা পায়।

মুভি থেকে পাওয়া শিক্ষা

এই মুভি থেকে আমরা একটা বিষয় শিখতে পারি ,যে আমাদের বিপদের সময় আমাদের কখনো হাল ছেড়ে দেওয়া উচিত নয় কেননা চাঁদ যখন পৃথিবীতে ভেঙ্গে পড়বে এই বিষয়টি যখন নাসা কম্পানি জানতে পারে তখন তারা কিন্তু বসে থাকেনি তারা তাদের সর্বোচ্চ চেষ্টা করেছে এবং তারা একসময় এই সমস্যা থেকে সমাধান হয়ে বের হয়ে আসতে পেরেছে। তবে তারা যদি এই বিষয়টি ভাবতো যে আমরা চাঁদে যাব না কিন্তু পারমাণবিক অস্ত্র ব্যবহার করে চাঁদ ধ্বংস করে দিব তাহলে কিন্তু আমাদের এত সুন্দর চাঁদ কখনো জীবিত থাকতো না এবং এর প্রভাব পুরো পৃথিবীতে পড়তো। তাই আমাদের কখনোই হাল ছেড়ে দেওয়া যাবে না সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে হবে।

মুভিটির আইএমবিডি রেটিং

এই মুভিটির আইএমডিবি রেটিং হচ্ছে ৫.২/১০

আমার ব্যক্তিগত রেটিং

মুভিটি দেখার পরে আমার ব্যক্তিগত রেটিং হচ্ছে ৮/১০

ডাউনলোড লিংক

১০% বেনিফিসারি প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

❤️ধন্যবাদ!!!❤️

ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s
ফটোগ্রাফার@emonv

image.png

[[‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]‍"ইমন ব্লগ"‍ এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

খুব একটা বেশি মুভি দেখিনা আমি।তবে আপনার রিভিউ করা এই মুভিটার ভেতর একটা টুইস্ট এর গন্ধ পাচ্ছি।অর্ধেক তো বুঝেই গেলাম পোস্ট পড়ে আর বাকিটা নাহয় দেখেই বুঝবোনি😊।
শুভ কামনা রইলো 🥰

 2 years ago 

জি ভাইয়া দেখতে পারেন মুভি টা আসলেই অনেক চমৎকার।

 2 years ago 

Moonfall সিনেমাটি আমি দেখেছি। এই সিনেমাটি আমার কাছে খুবই ভালো লাগিছে। এই ধরনের এসপ্রেস রিলেটেড মুভি গুলো আমার কাছে এক কথায় অসাধারণ লাগে।
আপনি খুবই গুছিয়ে পুরো সিনেমাটি রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। বেশ ভালো লাগলো ভাইয়া। ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইয়া মুভিটা দেখে আমারও অনেক ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এমন মুভিগুলো আমার তেমন দেখা হয়না। কিন্তু এ মুভির কাহিনীটা একটু ইন্টারেস্টিং। যাই হোক সময় করে দেখে নিবো। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর একটি রিভিউ শেয়ার করার জন্য। শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু মুভির কাহিনীটা আমার কাছেও ইন্টারেস্টিং মনে হয়েছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মুভিটি এর আগে কখনো দেখা হয়নি। তবে আপনার রিভিউর মাধ্যমে মনে হচ্ছে মুভিটা দেখা মিস হয়ে গেছে। ধন্যবাদ আপনাকে খুব শিগ্রই মুভিটা দেখে নেব ভালো থাকবেন।

 2 years ago 

অবসর সময়ে যদি সময় পান তাহলে মুভিটা একবার দেখতে পারেন আশা করি অনেক মজা পাবেন ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

জি ভাই খুব শীঘ্রই সময় করে এই মুভিটা দেখে নেব ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মুভি সাজেস্ট করার জন্য

সকল কাজেই ধৈর্য ধরে এগিয়ে যাওয়া উচিত। ভালো মন্দ যাই হোক তার শেষ পর্যন্ত দেখে আসা উচিত। তবে কাজটা যদি পরিকল্পনামাফিক শুরু করা হয়। পরিকল্পনাহীন কাজ পুরোটাই অনিশ্চয়তার মুখে পড়তে পারে।
তাই কাজে এগিয়ে যেতে হলে হাল ছেড়ে পিছুপা হওয়া যাবে না। গল্পের এমনসব অবতারণায়, সঠিক পথে চলার দিক নির্দেশনা দেওয়া হয়েছে ।ভালো কিছু।

 2 years ago 

আপনার মন্তব্যটি সত্যি অনেক ব্যতিক্রম ছিল পড়ে খুবই ভালো লাগলো। ❤️

মুভিটি যতোটুকু চুমুক চুমুক পড়েছিলাম তাতে আমারও কিছু ভাল লেগেছিল। চালিয়ে যান।

 2 years ago 

চাঁদ যখন পৃথিবীতে ভেঙে পড়ে , মুভি রিভিউ টি খুবই অসাধারণ ভাবে বর্ণনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া ❤️। মুভি টা অনেক ভাল ছিল ।

 2 years ago 

মুনফল মুভিটি দেখা হয়নি। সময় পেলে দেখে নিতে হবে। অনেক ভাল রিভিও লিখেছেন আপনি। মুভির অনেক ডিটেইলস লিখেছেন। বাকিটা দেখে নিলেই হবে। ভালবাসা রইল

 2 years ago 

ছবিটা অনেক ভাল ছিল সময় পেলে দেখতে পারেন, ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55216.42
ETH 2325.60
USDT 1.00
SBD 2.33