আমার করা ৫ টি রেসিপি পোস্টের রিভিউ। ১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।

CollageMaker_202242611315940.jpg

আজকে আমি আপনাদের সাথে আমার করা পাঁচটি রেসিপি পোষ্ট নিয়ে আবারো হাজির হয়েছি। অবশ্যই সবগুলো রেসিপি রিভিউ দিতেই এই পোস্ট করলাম। বিশেষত রেসিপি গুলোকে একসাথে রাখা এবং যেকোনো সময় খুঁজে বের করার একমাত্র কারণে এই রিভিউ পোস্ট তৈরী করলাম ।আশা করি আমার সবগুলো রেসিপি আপনাদের কাছে ভালো লাগবে। অবশ্যই সবার মন্তব্যের মাধ্যমে আমি দেখেছিলাম রেসিপি গুলো সবার কাছে কতটা ভাল লেগেছিল ।চলুন তাহলে শুরু করা যাক।

♥️মজাদার আতাফলের জুস🍹♥️

21PRtjKRXPQybj4WUXScWv5QPLninWRxfbcWNsx7SenD7FvxurbPMs2b9wzEq1r8TXbu6YJWFWxsP4T1iBgxd8s4mas5JDkR2Z9nauYKZd4h4d68F41y2hg96ov5Wc4ZdtVvq8Y4V7GMWvj4Axis9Wv.jpeg

এই রেসিপিতে আপনারা দেখতে পাচ্ছেন খুব মজাদার আতা ফলের জুস। আমি প্রথমবারের মতো আতা ফলের জুস তৈরি করেছিলাম। তাও আবার প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। তবে প্রথমবার তৈরি করেছি বলে খেতে খারাপ হয়েছে তা কিন্তু নয়। অনেক বেশি সুস্বাদু হয়েছিল। তাই এরপর আরো দুইবার তৈরি করেছিলাম। খেতে অসাধারণ লেগেছিল আর এটি অনেক পুষ্টিকর একটি পানীয়। এই রেসিপির লিঙ্ক নিচে রেখে দিলাম।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

♥️কাচাছোলা মাখা তৈরির রেসিপি।♥️

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScsSjAspEAkDbq6xYn4L24g1T8s5X4xURBXD7xN7dodaunN97ES8F9ybGw6hfjqTe5oCmqNWSwjHnSe83aeXPpB8vmpaPjByNtA81LQdVQBg.jpeg
কাঁচা ছোলা মাখা হয়তো অনেকেই চিনতেন না বা খান নি কখনো। যেটা আমার রেসিপির কমেন্টেই দেখেছিলাম। তবে এটি অনেক বেশি সুস্বাদু এবং পুষ্টিকর। কারণ এর মধ্যে বিভিন্ন রকমের পুষ্টিকর উপাদান বিদ্যমান। কাঁচা ছোলা এমনিতেই অনেক প্রোটিন সমৃদ্ধ যা শুধুমাত্র খেতে পারলেই অনেক উপকারে আসে। কিন্তু যারা কাঁচা ছোলা খেতে পারেন না তারা এভাবে মেখে খেতে পারবেন।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

♥️সহজে তৈরি করা ঢেড়স ভাজির রেসিপি♥️

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScdou4j8ZHrKBwsP97Nns7P2e1frhkKhcoQnWtSttgSnpyRZU5uWgN4NGrqG5Xoo2dLu6uNKo8Vzwm3hrze177RbhpEMt1eQX8bzDR4XJ24n.jpeg

ঢেড়স আমার খুব পছন্দের একটি সবজি। তবে এটি ভাজি করা হলেই আমার খাওয়া হয়। রান্না করা হলে এটি আমি মোটেও খেতে চাইনা। এই রেসিপিটি খুব সহজে এবং অল্প সময়ের মধ্যেই তৈরি করা যায়। আমার কাছে তো অনেক বেশি ভালো লাগে ঢেঁড়স ভাজি। আপনাদের সবার কাছেও ভালো লাগে তা আপনাদের মতামতের মাধ্যমে জানতে পেরেছিলাম। আবার নিয়ে এলাম এই রেসিপিটি।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

♥️কাঁচাআম আর দুধের তৈরি মজাদার শরবতের রেসিপি।♥️

21PRtjKRXPQybj4WUXScWv5QPLninWRxfbcWNsx7SenD7Fs5PR3rwhz5dSZgg6FVTYaWJaqEKvjCBgkoPJBDnG2r4PLGFCmbQ7GdsoBm8XqpHqPKhxwdvhKXUFitGKikFdaygMjL84s8A43HNepnTLS.jpeg

শুধুমাত্র কাঁচা আমের শরবত অনেকেই খেয়েছে। কিন্তু আমি কাঁচাআমের সাথে দুধ ব্যবহার করে শরবত তৈরি করেছিলাম। এটির অন্যরকম একটা ফ্লেভার আর স্বাদে তৈরি হয়েছিল। খুব সুস্বাদু ছিল আমার এই রেসিপিটি। যারা দেখেননি তারা আবারো দেখতে পাবেন এবং তৈরি করে ফেলতে পারবেন।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

♥️ছোট-বড় সকলের জন্য পুষ্টি সমৃদ্ধ একটি খাবার,ফ্রুট-কাস্টার্ড♥️

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81Keccd5nqwhquVJdW5hAKyAXJG8GVeEBMakFh8KMtHQDRpEhCtWsgK2xAckPqbpQ9P2QPn33UiJ4GnjSG6BUfbc.jpeg

এখন নিয়ে এলাম সবচেয়ে মজাদার আর পুষ্টিকর একটি ডেজার্ট নিয়ে। যারা বিভিন্ন রকম ডেজার্ট খেতে পছন্দ করেন তাদের জন্য এটি একদম পার্ফেক্ট একটি খাবার। এর মধ্যে বিভিন্ন রকমের ফল ব্যবহার করার কারণে ভিটামিন, ক্যালসিয়াম সবকিছুই বিদ্যমান। আর বাচ্চাদের জন্য তো অনেক বেশি পুষ্টিকর একটি খাবার। যারা ফল খেতে চায় না তাদেরকে এভাবে তৈরী করে লোভনীয় ভাবে দেখিয়েও খাওয়ানো যায়। আমার অনেক ভালো লেগেছিল ফ্রুট কাস্টার্ড।

পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

কেমন লাগলো আমার এই রেসিপিগুলো তা জানাতে ভুলবেন না।আপনাদের মন্তব্যের জন্য অপেক্ষায় রইলাম।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণরেসিপি রিভিউ
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

আপনার করা পাঁচটা রেসিপি পোস্টটি আমি পর্যবেক্ষণ করেছি যেমন দেখতে লোভনীয় তেমন খেতেও সুস্বাদু হয়ে ছিল বিশেষ করে ভেন্ডি ভাজি এবং শরবত সুন্দর উপস্থাপনা করেছেন রিভিউ পোস্ট এর শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার করা পাঁচটি রেসিপি পোস্ট এর রিভিউ একসাথে দেখতে পারলাম। যেটা আমাদের জন্য অনেক বড় পাওয়া। খুব সুন্দর সুন্দর রেসিপি তৈরি করে বিগত দিনে আমাদের মাঝে তুলে ধরেছেন। যেটা ধারা অনেকে উপকৃত হবে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পোস্ট গুলো পুনরায় দেখে খুব ভালো লেগেছে। প্রত্যেকটা পোস্টে খুব অসাধারণ ছিল। সুস্বাদু কথা আর বললাম না। সবগুলা পোস্টেরই কোয়ালিটি ছিল খুব ভালো। পুনরায় পোস্ট গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার খুব দারুন দারুন রেসিপি গুলোর মধ্যে আপনার হাতে তৈরি করা ছোলা বুট গুলো খুবই সুস্বাদু এবং এটি একবার যে খেয়েছে সে কখনো ভুলবে না। আর আতা ফলের জুস খুব ভাল ছিল কিন্তু। আপনার সুন্দর সুন্দর রেসিপি আমাদের সাথে রেসিপির মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ ভাল থাকবেন।

 2 years ago 

আপনি প্রতিটি ও তো খুবই সুন্দর সুন্দর রেসিপি পোষ্ট করে থাকেন। আপনার রেসিপি পোষ্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। বিশেষ করে আতাফলের জুস রেসিপিটি আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার করা পাচটি রেসিপি পোস্ট সব গুলোই ভালো ছিল,তবে আমার কাছে কাচাছোলা মাখা তৈরির রেসিপি ইউনিক লাগছে।দেখে মনে হচ্ছে মজাদার ছিল ধন্যবাদ আপু সব পোস্ট আমাদের এক করে দেখানোর জন্য।

 2 years ago 

আপনার শেয়ার করা পাঁচটি রেসিপির পোস্ট আবারো দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনার প্রত্যেকটা রেসিপি পোষ্ট অনেক মজাদার এবং সুস্বাদু হয়েছিল, আমি এর আগেও দেখেছিলাম। তবে কাঁচা আম ও দুধের রেসিপিটা আমার কাছে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

আপু আপনি অসাধারণ কিছু রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছিলেন।। আপনাদের রেসিপি গুলো একসাথে দেখতে পেয়ে অনেক ভালো লাগলো।। বিশেষ করে আতা ফলের জুস আমার খুবই পছন্দের।। সুন্দর রিভিউ দেয়ার জন্য ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর সুন্দর রেসিপি তৈরি করেছেন। ‌ আপনার সবগুলো রেসিপি দেখতে সুন্দর লাগছে। তবে আমার সৌভাগ্য হয়নি আপনার আতা ফলের জুসের কমেন্ট করতে। আজ আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে সেই সৌভাগ্য অর্জন করলাম। আতা ফলের জুস দেখতে অসম্ভব সুন্দর লাগছে আপু। মনে হচ্ছে খেতে অনেক মজা হয়েছে। ‌এত সুন্দর পোস্টের রিভিউ আমাদের মাঝে পুনরায় দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74