" আমার করা ৫ টি রেসিপি পোস্টের সংগ্রহশালা " || ১০ % বেনিফিশিয়ারি সাইফক্স এর জন্য

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ১২ মাঘ - ১৪২৯ বঙ্গাব্দ-রোজ বৃহস্পতিবার - ২৬ জানুয়ারি - ২০২৩

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_23-01-26_12-27-59-662.jpg

আমার করা ৫ টি রেসিপি পোস্টের সংগ্রহশালা

প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম আমার করা ৫ টি রেসিপি পোস্টের সংগ্রহশালা নিয়ে । গত কয়েক মাস থেকে আমি আপনাদের মাঝে কোন ধরনের রেসিপি পোস্টের সংগ্রহশালা শেয়ার করিনি। তাই আজ ভাবছি আপনাদের মাঝে আমার তৈরি রেসিপি গুলো একসাথে পুনরায় আবার দেখানোর চেষ্টা করি। আশা করি আমার এই সপ্তাহের রেসিপি পোস্ট আপনাদের কাছে ভালো লাগবে। হয়তো আপনারা অনেকেই আমার সব পোস্ট দেখেননি আমার এই পোস্টের মাধ্যমে আপনারা আমার সব পোস্ট একত্রে দেখতে পারবেন। যারা আমার এই পোস্ট গুলো দেখেননি তাদের আবার নতুন করে দেখানোর জন্য রেসিপি পোস্টের সংগ্রহশালার মাধ্যমে উপস্থাপন করছি।

67ffwkzXidjzEy3ze8QmagyYtZ8QN53p7fddqycnvwNYRL.png

ধাপ ১

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7z9PfXLZtMmpRbhXRQKNNBecuEx6cUmryUQqjzoRMi7Qy73xihLPbAqhNDaWR8V8oXHkpKb6tyJ2NoZWDY4xSP1ZVsChwt.jpeg

পোস্ট লিংক

শীতকাল মানে বিভিন্ন রকম পিঠাপুলি খাওয়ার উৎসব। আর এই শীতে আমাদের বাসায় বিভিন্ন রকম পিঠা তৈরি করা হয়েছিল। আর এই পিঠাগুলোর মধ্যে তেলে ভাজা পিঠা ছিল। ‌ আমার কাছে তেলে ভাজা পিঠা খেতে অনেক মজা লাগে। আশা করি আপনাদের কাছে এই পিঠা খেতে অনেক ভালো লাগে। ‌ খুব সহজেই এই পিঠা বাসায় তৈরি করা যায়। আমার এই পিঠা তৈরি আপনাদের কাছে ভালো লেগেছে শুনে খুশি হয়েছিলাম।

67ffwkzXidjzEy3ze8QmagyYtZ8QN53p7fddqycnvwNYRL.png

ধাপ ২

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81iLCXyGaXs1QMBgcbysvyA1Pxp2JztDoj7q2cHZK7fVBijDpesyD2HP1SgrRVgheH6EiPqdhmkimdfQEfq2pk2u2A2yWW.jpeg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি সুস্বাদু মৃগেল মাছের ভূনা রেসিপি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। মৃগেল মাছ আমার কাছে খেতে খুব ভালো লাগে । খুব অল্প সময়ের মধ্যেই তৈরি করে নেওয়া যায় এই রেসিপিটি। আশা করি আমার এই মজাদার মৃগেল মাছের ভুনার রেসিপি আপনাদের সবার কাছে অনেক ভালো লেগেছিল। যারা আমার পোস্ট দেখেননি তাদের জন্য আবারো পোস্ট শেয়ার করলাম।

67ffwkzXidjzEy3ze8QmagyYtZ8QN53p7fddqycnvwNYRL.png

ধাপ ৩

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yuYfEyoNiYGDDCNLWrkhNPx2kp6xHinZhuYJNBEePNoLifUDPpLtYpurjF42yuHhqroXMQbqkBXLbNtHRaLoUcH8wC1ie.jpeg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি খুবই সুস্বাদু দেশি মুরগির মাংসের ভুনা রেসিপি তৈরি করেছিলাম। খেতে অনেক সুস্বাদু হয়েছিল। আমার বাসায় সবার অনেক পছন্দের দেশি মুরগির মাংস রেসিপি। দেশি মুরগির এখন খুব একটা পাওয়া যায় না। এই মুরগির মাংসের ভুনা আপনাদের কাছে ভালো লেগেছে শুনে আমার অনেক ভালো লেগেছিল। আপনারা যারা আমার এই পোস্ট দেখেননি তারা চাইলে পোস্টে দেওয়া লিংকে একবার গিয়ে ঘুরে আসতে পারেন।

67ffwkzXidjzEy3ze8QmagyYtZ8QN53p7fddqycnvwNYRL.png

ধাপ ৪

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81iRPKYY4kQN7fx3RSbBnQrSREiUJ1WA3BuXAGSHyGqoy9aBF6qrhf4Po2pYvX7S41EyBXBAC61CscqMHQ2vUVfThwArYv.jpeg

পোস্ট লিংক

এই সপ্তাহে আমি আপনাদের মাঝে শুটকি দিয়ে বতুয়া শাকের ভর্তা রেসিপি শেয়ার করেছিলাম। এই ভর্তার রেসিপি আমি আমার নানু বাসায় প্রথম খেয়েছি । খেতে অনেক সুস্বাদু লেগেছিল। আর সেদিন আমার আব্বু বাজার থেকে এই শাক কিনে এনেছে তাই ভাবলাম বতুয়া শাকের ভর্তা তৈরি করি। আশা করি আমার এই রেসিপি আপনাদের কাছে ভালো লেগেছিল।

67ffwkzXidjzEy3ze8QmagyYtZ8QN53p7fddqycnvwNYRL.png

ধাপ ৫

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yt519bohUpQB4uu173rkVRZ1gkHDoRp419NPgzCQximGdXWG7Tr28RXQXBLQmLCc3AU5XGUrrssDQe1R8VzgQVvjnK4bg.jpeg

পোস্ট লিংক

কিছুদিন আগে আমার আব্বু বাজার থেকে আমাদের বাসায় সরপুটি মাছ কিনে এনেছিল । আর এই মাছ দেখে আমার ছোট ভাই ভেজে খেতে চাইলো। এর আগে মাছ ভাজার রেসিপি আপনাদের মাঝে শেয়ার করিনি তাই ভাবছি সরপুটি মাছ ভাজার রেসিপি আপনাদের মাঝে শেয়ার করি। খুব অল্প সময়ে এবং অল্প উপকরণ দিয়ে মজাদার এই মাছ ভাজা রেসিপি তৈরি করা যায়। যারা আমার এই রেসিপি দেখেননি তারা পোস্টে দেওয়া লিংকে গিয়ে একবার দেখে আসতে পারেন।

67ffwkzXidjzEy3ze8QmagyYtZ8QN53p7fddqycnvwNYRL.png

এই ছিল আমার আজকের পোস্টের সংগ্রহশালা। আশা করি আমার তৈরি করা এই পোস্ট গুলো আপনাদের সবার অনেক ভালো লেগেছে। যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।


বিষয়আমার করা এই সপ্তাহের পোস্টের সংগ্রহশালা
ছবি তোলার মাধ্যমRealme c1
ফটোগ্রাফার@bobitabobi
লোকেশনবাংলাদেশ

Bxod1Y9Z4SQvHpXs1WzBaGwb98frHxzWM3QmdFeUSoq4XxqqQ67iLd96jLu6w2ZzasMe5XcPKqWgvsf5ixouPJ38P7y43RknXxhHpjq1HTUQPpxnga6jA77uo51nkxXc3ityWZLqPvxk2UCqEy8kGxhfQMYGZmXqsbjVydDVc3M5QfX3g5vAS.jpeg


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

2ieXy5AJoW1wyFA5TnNoZvHVzPDZiCc5XxQpvSU8tekNYZ1tZzX5QSYuskbECTv86ntaH3otavt8vxU8qKBwX8m9pQA3sLXJpmRURM2eRjmJQxpjhkMtk2QfKZXbhdtUcA7X6fmGoKGDGkuyNvbhCaNPT84D95CYnVoe7wGBjWEUZ29aRm2iRkX1GR9GsQHr1rmzshRx.png

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7pL6CvtSE5hy2br8XMSLKQjggTDT9dnZnYfWLFDjEoFgq7TWKfcwSb2J4UfGWJsmL5WHRq3WCUtTYe3KuZwiwVWXjmcT4nR7Sp38QJcEKsECc5HkaDsrUqeJnKLKD88mQATt9SKpEEaMFtxZgahKHjxRb3MydeP5LoDjkQnmc2YmxygubZF.gif

2EjUcASSGha94wii86yy1MWHj2MWL5ovKL49Hpzo25PSKDQUvEqKrfVjXd1kTcnQhLUzBZxhxQYn3P115es9H1mnna1pcADWtQsYPyVAHML6fUghL3X7roJWjtofceR55RKLeJgPbcNG2mDzWk6ESzskqCajTMw.gif

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

বেশ সুন্দর করে একটি রেসিপি পোষ্টের সংগ্রহশালা পোস্ট শেয়ার করেছেন আপনি।রেসিপি পোস্টের সংগ্রহশালা পোস্ট দেখতে আমার অনেক ভালো লাগে।কারণ অনেকগুলো রেসিপি একসাথে দেখার সুযোগ হয়ে থাকে।অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি রেসিপির সংগ্রহশালা পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপু আপনার বিগত রেসিপি গুলো দেখতে খুবই দারুণ ছিল। রেসিপির প্রতিটা খাবারে আমার কাছে অনেক প্রিয়।আপনি খুবই সুন্দর সুন্দর রেসিপি গুলো শেয়ার করেছিলেন।পুনর আপনার রেসিপি সংগ্রহশালা পোস্ট দেখে অনেক ভালো লাগলো । অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া আমার জন্য পরবর্তী যেনো আরও রেসিপি পোস্টের সংগ্রহশালা দিতে পারি

 2 years ago 

আপু আপনার রেসিপি পোস্টের সংগ্রহ শালা দেখে বেশ ভাল লাগলো। রেসিপিগুলো বেশ লোভনীয় হয়েছে। রেসিপির সংগ্রহ শালা দেখতে খুব ভাল লাগে। একসাথে অনেকগুলো রেসিপি দেখা যায়। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

একসাথে এতগুলো রেসিপি সংগ্রহশালা দেখে খুব ভালো লাগলো। এর আগে আমি আপনার প্রত্যেকটি রেসিপি পোস্ট দেখেছি। সবগুলো রেসিপি অসাধারণ ছিল। আমার তো মনে হয় সবগুলো রেসিপি খেতে অনেক মজা হয়েছে। আমার কাছে ছোট মাছগুলো খেতে খুব ভালো লাগে। সরপুটি মাছ গুলো এভাবে ভাজি করে খেতে অনেক মজা। আমাদের মাঝে অনেক সুন্দর করে শেয়ার করেছেন রেসিপি গুলো।

 2 years ago 

জি ভাইয়া প্রতিটি রেসিপি খেতে অনেক সুস্বাদু হয়েছে।

 2 years ago 

ওয়াও অসাধারণ আপনি অনেক সুন্দর করে পাঁচটি হিসেবে সংগ্রহশালা আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটি রেসিপি খুবই লোভনীয় ছিল। একসাথে এতগুলো রেসিপি দেখলে কার না ভালো না লাগে। সময়ের কারণে সবগুলো রেসিপি আমি দেখতে পারেনি। এখন দেখে অনেক ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এত সুন্দর মন্তব্য করার জন্য ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58363.73
ETH 2484.43
USDT 1.00
SBD 2.39