" আমার করা ৫ টি পোস্টের রিভিউ " || ১০ % বেনিফিশিয়ারি সাইফক্স এর জন্য "

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ২৩ চৈত্র | ১৪২৮ বঙ্গাব্দ | বৃহস্পতিবার | ৭ এপ্রিল ২০২২

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন


আপনার সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমি ও মহান আল্লাহ তায়ালার রহমতে ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-04-07_12-38-16-174.jpg

এই সপ্তাহের সকল পোস্টের রিভিউ

প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম আমার এই সপ্তাহের করা সকল পোস্টের রিভিউ নিয়ে। তাই আজ আমি আমার এই সপ্তাহের সব পোস্টের রিভিউ করবো। হয়তো আপনারা অনেকেই আমার সব পোস্ট দেখেননি আমার এই পোষ্টের মাধ্যমে আপনারা এই সপ্তাহের করা সব পোস্ট একত্রে দেখতে পারবেন। যারা আমার এই পোস্ট গুলো দেখেননি তাদের আবার নতুন করে দেখানোর জন্য পোস্ট রিভিউ এর মাধ্যমে উপস্থাপন করছি।


PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ১

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScy11kicDUpF7RAHWeJxrWaiwDiTzki12LduyKKLBTyHAcFasLx9WDih1xJmhfd7Vwwv2QegN.jpeg

পোস্ট লিংক

এই সপ্তাহে আমি রেসিপি দিয়ে শুরু করেছিলাম। আমার এই রেসিপি পোস্টে আমি খুব সহজেই মিষ্টি কুমড়ো দিয়ে শুটকি রান্নার রেসিপি শেয়ার করেছিলাম। মিষ্টি কুমড়ো দিয়ে শুটকি রান্নার রেসিপি আমার অনেক পছন্দের একটি রেসিপি। এটা সত্যি খুবই সুস্বাদু একটি খাবার। আপনারা যারা আমার তৈরী করা এই রেসিপিটি দেখেননি তাদের জন্য আমি আবারও আপনাদের মাঝে উপস্থাপন করলাম। যদি আপনাদের সময় ও সুযোগ হয় তাহলে পোস্টে দেওয়া লিংকে গিয়ে ঘুরে আসবেন।


PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ২

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScttUkca5W87gDgP6ULqG2mtmpz1S8pxeuDk7zkCFmqu3WLSUhSnoba5pYocyKtRoPtqUUnRi36uYKEumQ.jpeg

পোস্ট লিংক

আমার এই পোস্টে আমি খুবই সুস্বাদু একটি রেসিপি তৈরি করে আপনাদের মাঝে উপস্থাপন করে ছিলাম। আমার এই রেসিপিটি ছিল মুরগির মাংস দিয়ে ঝাল ঝাল নুডুলস রান্নার রেসিপি। নুডুলস আমার অনেক পছন্দের একটি রেসিপি। তবে আমি একটু ঝাল ঝাল ছাড়া খেতে পারি না। যারা আমার পোস্ট পড়েননি বা দেখেননি তারা চাইলে আবার পোস্টটি থেকে ঘুরে আসতে পারেন। আশা করি আপনাদের কাছে আমার তৈরি করা রেসিপিটি ভালো লাগবে।


PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৩

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSc35BUeXMtygtfT1v3a6rB6bqfTsKfEsbvYZA214yw5ftbgCndhLLPYDLedsSJNh2ViuvQjyAhUNz6hC.jpeg

পোস্ট লিংক

আমার diy পোস্ট হিসেবে আমি আমার এই সুন্দর ওয়ালমেটি আপনাদের মাঝে উপস্থাপন করে ছিলাম। এই ওয়ালমেটি শুধু রঙিন কাগজ দিয়ে তৈরি করা হয়েছিল। এই ওয়ালমেটি তৈরি করতে আমার অনেক সময় লেগেছিল। তবে আপনাদের মহা মূল্যবান মন্তব্য মাধ্যমে ভালো লেগেছে শুনে আমি আনন্দ পেয়েছিলাম। আপনারা যারা আমার এই ওয়ালমেটি দেখেননি তাদের জন্য আবারো উপস্থাপন করলাম। পোস্টে দেওয়া লিংকে গিয়ে একবার ঘুরে আসবেন। আশা করি আপনাদের ভালো লাগবে।


PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৪

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScWZAM6HZ8apybfkHA66KqSLw8vByAXGVnCxnu7vz8nbjYX6MDU7kcEtf1TJRNQ4Yk9L9E6oaa2wW2Nda44eADztdrSJtGgRVqZEuUV8oBhG.jpeg

পোস্ট লিংক

আমার এই রেসিপি পোস্টে আমি খুব সহজ উপায়ে বয়লার মুরগির চামড়া রান্না রেসিপি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আমার কাছে অনেক ভালো লাগে এই রেসিপিটি। এই রেসিপিটি তৈরি করতে খুব বেশি সময় লাগে না। অল্প সময়ের মধ্যেই এই সুস্বাদু রেসিপি তৈরি করা যায়। আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছিলো। যারা আমার পোস্ট দেখেননি তারা চাইলে একবার আমার পোস্ট থেকে ঘুরে আসতে পারে।


PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

পোস্ট ৫

Picsart_22-04-07_12-31-27-127.jpg

পোস্ট লিংক

এই সপ্তাহের শেষ পোস্ট আমার ইফতার পার্টি। আমি আমার প্রথম রোজার ইফতার পার্টি নিয়ে এই পোস্টটি করেছিলাম। প্রথম রোজার ইফতার পার্টি আমার কাছে খুব আনন্দে কেটেছিল। তাই আমি আপনাদের মাঝে প্রথম রোজার ইফতার পার্টি সম্পর্কে কিছু কথা বলেছিলাম। আশা করি আপনাদের ভালো লেগেছিল। যারা আমার এই পোস্টটি দেখেননি তাদের জন্য আবারো আমি নতুন করে শেয়ার করলাম। যদি আপনাদের সময় থাকে তাহলে আপনারা পোষ্টে দেওয়া লিংকে গিয়ে ঘুরে আসবে।


আজ এখানেই শেষ করছি । এই ছিল আমার এই সপ্তাহে রিভিউ পোস্ট। আশা করি আপনাদের সবার অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই আপনারা আপনাদের মহা মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানিয়ে দেবেন।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  

বাহ চমৎকার সব মুখরোচক খাবার একসঙ্গে রিভিউ দিয়েছেন।দেখে সত্যি আমার কাছে অনেক সুন্দর লাগল। আপনার উপস্থাপন যথেষ্ট ভালো ছিল আপু।
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল। 💞💞

 2 years ago 

আপনার কথা শুনে আমি খুব আনন্দিত হলাম ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এত সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার পাঁচটা রেসিপি অসাধারণ ছিল দেখতে অনেক লোভনীয় খেতেও নিশ্চয়ই সেরকমভাবেই সুস্বাধু হয়েছিল বিশেষ করে নুডুলস এবং ছোট মাছের রেসিপি দুটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছিল ধন্যবাদ রিভিউ পোস্ট টি আমাদের মাঝে তুলে ধরার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার করা প্রায় সবগুলো পোস্ট আমি দেখেছি। আমার কাছে সবগুলি পোস্টটি খুবই ভালো লেগেছিল। আপনি খুবই গোছালো এবং সুন্দর ভাবে আপনার পোস্ট গুলোর রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপু একটি পোষ্টের মাধ্যমে আপনার কয়েকটি পোস্ট দেখার সুযোগ করে দেয়ার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পোষ্টের রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপনি সব সময় অনেক সুন্দর সুন্দর পোস্ট গুলো আমাদের মাঝে উপস্থাপন করেন। আপনি যেমন ভালো ডাই প্রজেক্ট আমাদের মাঝে উপস্থাপন করেন তেমনি অনেক মজার মজার সব রেসিপি উপস্থাপন করেন। অনেক সুন্দর করে এই পোস্টগুলো রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ।

 2 years ago 

খুব ভালো লাগলো ভাইয়া আপনার কথা শুনে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পোস্টের রিভিউ দেখে আমার কাছে অনেক অনেক ভালো লাগলো। আপনার সব কয়টি পোস্টে আমার মন্তব্য করার সুযোগ হয়নি কিন্তু এখন পোস্টের রিভিউ দেয়ার মাধ্যমে সবকটি পোস্ট একবারে দেখা হয়ে গেল। আপনার প্রত্যেকটি পোস্ট আমার কাছে অসাধারণ মনে হয়েছে। পোস্ট এর রিভিউ দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার ব্রয়লার মুরগির চামড়ার রেসিপি দেখে আমি মনে করেছিলাম ভুড়ির রেসিপি এটা। আপনার রান্নাটা দেখতে খুব সুন্দর লাগছিল। দেখে মনে হচ্ছিল খেতে খুব মজা হয়েছে। তাছাড়া আপনার নুডুলস এর রেসিপিটা ও আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)

,

 2 years ago 

আপনার কথা শুনে আমার অনেক ভালো লাগলো ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনি আমাদের সাথে পাঁচটি পোস্টের রিভিউ শেয়ার করেছেন। আপনার প্রতিটি পোস্ট অনেক বেশি সুন্দর ছিল। আপনার রেসিপি গুলো খুবই লোভনীয় ছিল এবং আপনি যে ওয়ালমেট তৈরি করেছিলেন। সেটি অনেক বেশি সুন্দর ছিল অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার করা পোস্ট গুলো অনেক সুন্দর হয়েছে। আপনি খুব সুন্দর করে পোস্ট গুলো আমাদের মাঝে উপস্থাপন করেছিলেন। এত সুন্দর সুন্দর রেসিপি ওয়ালমেট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

আপনার প্রতিটি পোস্টের রিভিউ আমার কাছে অনেক সুন্দর লেগেছে। আপনি সত্যিই অসম্ভব সুন্দর সুন্দর পোস্ট করে আমাদেরকে অনুপ্রাণিত করেছেন। ধন্যবাদ এত সুন্দর পোস্ট গুলো আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।

 2 years ago 

এতো সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার করা পাঁচটি পোষ্ট একত্র দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। এর মাধ্যমে আমরা আপনার পাঁচটি পোস্ট একত্রে দেখতে পাচ্ছি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.026
BTC 54691.22
ETH 2323.26
USDT 1.00
SBD 2.12