" সুস্বাদু ঝাল ঝাল মুরগির মাংস দিয়ে নুডুলস রান্না রেসিপি " || ১০ % বেনিফিশিয়ারি সাইফক্স এর জন্য

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ২২ চৈত্র | ১৪২৮ বঙ্গাব্দ | বুধবার | ৬ এপ্রিল ২০২২

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন


আপনার সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমি ও মহান আল্লাহ তায়ালার রহমতে ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-04-06_12-07-56-490.jpg

সম্পূর্ণ তৈরি রেসিপি


প্রতিদিনের মতো আজও আমি আপনাদের মাঝে এসে হাজির হলাম। আজ আমি আপনাদের মাঝে আমার অনেক পছন্দের একটি রেসিপি নিয়ে হাজির হয়েছি। আজ আমি আপনাদের মাঝে মুরগির মাংস দিয়ে নুডুলস রান্না রেসিপি শেয়ার করবো। মাংস দিয়ে নুডুলস রান্না রেসিপি আমার অনেক পছন্দের একটি রেসিপি। আমাদের বাড়িতে প্রায় সময় এই রেসিপিটি আমি তৈরি করি। এই রেসিপিটি খেতে ঝাল ঝাল লাগে। এই জন্য আমার কাছে খেতে অনেক সুস্বাদু লাগে। রেসিপি টি তৈরি করতে খুব বেশি উপকরণের প্রয়োজন হয় না। অল্প কিছু উপকরণ দিয়ে দারুন স্বাদের এই রেসিপি তৈরি করা যায়। আশা করি আমার এই রেসিপিটি আপনাদের অনেক ভালো লাগবে।তাহলে বন্ধুরা আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক মুরগির মাংস দিয়ে ঝাল ঝাল নুডুলস রান্না রেসিপি।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkMQ5kmDJReFFmf5TZQTzjyKbRmszAWrsUdL9eTqndxEvVuM1bMKwa1G7S4T5J1sDa7eZyNUg3S73LNPA3rL7Ewqtmnz4TUb438.png

উপকরণপরিমাণ
নুডুলস১ টি
মাংস৮ পিস
তেলপরিমাণ মতো
পেঁয়াজ কুচিপরিমান মতো
মরিচ গুঁড়া২ চা চামচ
রসুন বাটা২ চা চামচ
জিরা বাটা২ চা চামচ
লবণস্বাদমতো
হলুদ১ চা চামচ

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpqZ4Z5vp9CBiX1gz4aE3j1bVsSJyKxcWLzAxjwTLUniUEBD34pRBpwsLTfYjnY43qqe6iBEEa.png

ধাপ ১

IMG_20220321_110735.jpgIMG_20220406_102544.jpg
প্রথমে মাংস গুলো ভালোভাবে ধুয়ে নেই। এরপর কড়াই এর মধ্যে পরিষ্কার একটি পাত্র বসিয়ে নেই। পাত্রের মধ্যে পরিমাণ মতো পানি , লবণ ও হলুদ দিয়ে দিবো। এরপর মাংসগুলো পাত্রের মধ্যে দিয়ে নেই ভালোভাবে সিদ্ধ করার জন্য।

ধাপ ২

IMG_20220406_102601.jpgIMG_20220406_102650.jpg

মাংস গুলো ভালোভাবে সিদ্ধ করে নিয়ে এভাবে হাত দিয়ে ছিরে নেই।

ধাপ ৩

IMG_20220406_102544.jpgIMG_20220406_102632.jpg
একটি পাত্রের মধ্যে পরিমাণ মতো পানি দিয়ে নেই। এরপর নুডলস গুলো দিয়ে নেই ভালোভাবে সিদ্ধ হওয়ার জন্য।

ধাপ ৪

IMG_20220406_102720.jpgIMG_20220406_102741.jpg
কড়াই এর মধ্যে পরিমান মতো তেল দিয়ে নেই। এরপর পেঁয়াজ কুচি গুলো দিয়ে নেই। এরপর পেঁয়াজকুচি গুলো একটু ভাজা ভাজা করে নেই।

ধাপ ৫

IMG_20220406_102801.jpgIMG_20220406_102825.jpg
কড়াই এর মধ্যে পরিমাণ মতো সব মশলা গুলো দিয়ে নেই। এরপর হালকা একটু নেড়ে দেই ভালোভাবে কষিয়ে নেওয়ার জন্য।

ধাপ ৬

IMG_20220406_102843.jpgIMG_20220406_102901.jpg
মসলা গুলো ভালো করে কষিয়ে নিয়ে চিরে রাখা মাংস গুলো কড়াই এর মধ্যে দিয়ে নেই। এরপর ভালোভাবে নেড়ে দিয়ে ঢাকনা দিয়ে ঢেকে নেই।

ধাপ ৭

IMG_20220406_102938.jpgIMG_20220406_102956.jpg
মাংস গুলো একটু পোড়া পোড়া করে নিয়ে পরিমাণ মতো একটু পানি দিয়ে নেই সিদ্ধ হওয়ার জন্য।

ধাপ ৮

IMG_20220406_103015.jpgIMG_20220406_103032.jpg
এরপর নুডুলস গুলো কড়াই এর মধ্যে দিয়ে নেই। কড়াই এর মধ্যে দিয়ে দেওয়ার পর ভালোভাবে নেড়ে দেই। এরপর পাঁচ মিনিট কড়াই মধ্যে রাখার পর নামিয়ে নেই।

শেষের ধাপ

IMG_20220406_103048.jpg


অবশেষে তৈরি হলো ঝাল ঝাল মুরগির মাংস দিয়ে নুডুলস রান্নার রেসিপি । আশা করি আমার তৈরি করা এই রেসিপিটি আপনাদের সবার অনেক ভালো লাগবে।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  

সুস্বাদু ঝাল ঝাল মুরগির মাংস দিয়ে নুডুলস রান্না রেসিপি শেয়ার করেছেন আপু।বাহ চমৎকার লাগল আপনার আজকের রেসিপি। খুবই সুন্দর ভাবে বর্ণনার মাধ্যমে উপস্থাপন করেছেন আপু। আপনার জন্য শুভকামনা রইল আপু।,💞💞

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।‌ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মুরগির মাংস দিয়ে নুডুলস রান্নার রেসিপি দারুন হয়েছে আপু। আপনি অনেক মজার একটি রেসিপি তৈরি করেছেন। মুরগির মাংস দিয়ে নুডুলস রান্না করলে খেতে খুবই ভালো লাগে। আপনার রেসিপি তৈরির ধাপ গুলো দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। অনেক মজার একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

নুডুলস খেতে আমার কাছে খুবই ভালো লাগে।। আপনি খুবই সুন্দর ভাবে নুডুলস রান্নার রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করেছেন।। মুরগির মাংস দেওয়ার কারণে স্বাদ আরও হবে আশা করি ।।শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মুরগির মাংস দিয়ে নুডলস যারা খেয়েছে তারা জানে এটা কতটা মজার। আমার কাছে তো অনেক ভালো লাগে মুরগির মাংস দিয়ে নুডুলস রেসিপি। আপনার রেসিপির পরিবেশন বেশি ভালো লাগছে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

সুস্বাদু ঝাল ঝাল মুরগির মাংস দিয়ে নুডুলস রেসিপি অনেক সুন্দর হয়েছে। বর্তমান নুডুলস খুবই জনপ্রিয় খাবার যেটা মানুষ মুখরোচক হিসেবে খেয়ে থাকে ।আমাদের মাঝে সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

নুডুলস আমার খুবই প্রিয় একটি খাবার। আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে মুরগির মাংস দিয়ে নুডুলস রান্নার একটা পদ্ধতি শেয়ার করেছেন আপু। আপনার তৈরি করা এই নুডুলস এর রেসিপি দেখে আমার অনেক লোভ হয়ে গিয়েছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এমন সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য ভাইয়া।

 2 years ago 

আপু আপনার সুস্বাদু ঝাল ঝাল মুরগির মাংস দিয়ে নুডুলস রান্নার মজাদার রেসিপি পার্সেল করে পাঠিয়ে দেন। আপনার নুডুলস রান্না দেখে খুবই লোভনীয় মনে হচ্ছে। আমার কাছে এভাবে রান্না করে খেতে অনেক ভালো লাগে। আমি মাঝে মাঝে এভাবে নুডুলস রান্না করি। এভাবে রান্না করে আমরা অতিথি আপ্যায়ন করতে পারি। এতো সুস্বাদু একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন তার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

রমজানে এখনো নুডুলস খাওয়া হয়নি। আজ রাতে নুডুলস বানিয়ে খেতে হবে। আমার কাছে খুব অসাধারণ লেগেছে আপনার নুডুলস রেসিপি। শুরু থেকে শেষ পর্যন্ত খুব অসাধারণ ভাবে আপনি উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুব ভালো লাগলো ভাইয়া আপনার কথা শুনে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার।

 2 years ago 

ওয়াও আপু আপনার তৈরি করা সুস্বাদু ঝাল ঝাল মুরগির মাংস দিয়ে নুডুলস রান্না রেসিপিটি অনেক সুন্দর হয়েছে আর তাই আপনাকে ধন্যবাদ জানাই আপু।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

মুরগির মাংস দিয়ে নুডুলস রান্না খুবই মজাদার হয়ে থাকে, বিশেষ করে বয়লার মুরগির মাংস দিয়ে এটা রান্না করলে যে কি টেস্ট হয় তা বলে বুঝানো যাবে না।

 2 years ago 

এতো সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 52752.07
ETH 2324.76
USDT 1.00
SBD 2.12