" রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি ওয়ালমেট " || 10 % Beneficiary to @ shy-fox

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম / আদাব

আজ ২০ চৈত্র | ১৪২৮ বঙ্গাব্দ | রবিবার | ৩ এপ্রিল ২০২২

মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।


আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান আল্লাহ তায়ালার রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান আল্লাহ তায়ালার ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

Picsart_22-04-03_16-02-42-860.jpg

সম্পূর্ণ তৈরি ওয়ালমেট


প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে এসে হাজির হলাম নতুন একটি ডাই পোস্ট নিয়ে। রঙিন কাগজের ওয়ালমেট তৈরি করতে আমার খুব ভালো লাগে। ওয়ালমেট বানিয়ে ঘরের দেয়ালে ঝুলিয়ে রাখলে ঘরের সৌন্দর্য আরো বৃদ্ধি পায়। তাই আজ আমি আপনাদের মাঝে রঙিন কাগজ ব্যবহার করে সুন্দর একটি ওয়ালমেট শেয়ার করব। আশা করি আমার তৈরি করা এই ওয়ালমেট টি আপনাদের সবার অনেক ভালো লাগবে। তাহলে বন্ধুরা আর দেরি না করে চলুন দেখে নেওয়া যাক রঙিন কাগজের সুন্দর একটি ওয়ালমেট।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

প্রয়োজনীয় উপকরণ


ক্রমিক নংউপকরণ
১.হলুদ কাগজ
২.সবুজ কাগজ
৩.মার্কার
৪.পেন্সিল
৫.আঠা
৬.কাঁচি

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

ওয়ালমেট তৈরির প্রক্রিয়া

ধাপ ১

IMG_20220403_120837.jpgIMG_20220403_122558.jpg
প্রথমে একটি সবুজ কাগজ নিয়ে নেই। এরপর সবুজ কাগজ এর লম্বা করে কেটে নিয়ে এভাবে রোল করে নেই মোট আটটি।

ধাপ ২

IMG_20220403_122958.jpgIMG_20220403_123823.jpg
এরপর রোল করে নেওয়া সবুজ কাগজ গুলো প্রথমে এভাবে চারটি আঠা দিয়ে লাগিয়ে নেই। এরপর আবার চারটি নিয়ে উপর নিচ আঠা দিয়ে লাগিয়ে নেই

ধাপ ৩

IMG_20220403_124931.jpgIMG_20220403_134650.jpg
হলুদ কাগজের সাইজ ছোট করে কেটে নিয়ে ত্রিভুজ আকৃতির মতো ভাঁজ করে পেন্সিল দিয়ে পাতা একে নেই।

ধাপ ৪

IMG_20220403_135121.jpgIMG_20220403_135857.jpg
মার্কার দিয়ে প্রথমে একটি ফুল এভাবে কালো রং করে নেই। এরপর সবগুলো ফুল মার্কার দিয়ে কালো করে নেই।

ধাপ ৫

IMG_20220403_140711.jpgIMG_20220403_141314.jpg
এরপর রোল করে নেওয়া সবুজ কাগজের উপর হলুদ ফুল দুটি এভাবে আঠা দিয়ে লাগিয়ে নেই। এরপর সব ফুল গুলো এভাবে আঠা দিয়ে ভালোভাবে লাগিয়ে নেই।

শেষের ধাপ

IMG_20220403_141314.jpg


অবশেষে তৈরি হয়ে এলো রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি ওয়ালমেট। ‌ আশা করি আমার তৈরি করা এই ওয়ালমেট টি আপনাদের সবার অনেক ভালো লাগবে।

PFYeKJJHTXryYGBQTWUnYeWqfJHrkmWDR.png

আমার পরিচয়


আমি মোছাঃ ববিতা আক্তার বিথী। আমার ইউজার নেম @bobitabobi। আমি পেশায় একজন ছাত্রী। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। এই বাংলায় জন্মগ্রহণ করে আমি নিজেকে অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে বাংলায় কথা বলতে। এই বাংলার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। আমার জন্য দোয়া করবেন এবং আমার পাশে থাকবে। আমি যেন আগামীতে আরো অনেক সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে এসে উপস্থিত হতে পারি। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP9GV78pPsPPMTWCCQoCf6bgnGyA54cC4bTk7cnYNcfQRvMoDkiUaAdnV8dA5DCb4MPAADReeCn.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu (1).gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

Sort:  
 2 years ago 

রঙিন কাগজ দিয়ে চমৎকার একটি ওয়ালমেট বানিয়েছেন। দেখতে খুবই চোখে লাগার মত হয়েছে।ওয়ালে সাজিয়ে রাখলে খুব সুন্দর লাগবে । ধাপগুলো খুব সুন্দর ভাবে উপস্থাপন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপু ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আপু আপনার রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট বানানো দেখতে অসাধারণ হয়েছে। কালার গুলো দেখতে আরো বেশি সুন্দর হয়েছে। প্রতিটি ধাপ সুন্দরভাবে তুলে ধরেছেন। এত সুন্দর একটি ওয়ালমেট আমাদের মাঝে শেয়ার করেছেন তার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার তৈরি করা রঙিন কাগজের ওয়ালমেট গুলো আমার কাছে সব সময়ই খুবই ভালো লাগে আপু। তেমন আপনার তৈরি এই ওয়ালমেটটিও আমার কাছে খুবই ভালো লেগেছে। এই ওয়ালমেটটি রুমে লাগিয়ে রাখলে রুমের সৌন্দর্য অনেক গুণে বেড়ে যাবে। আপনার উপস্থাপনা খুবই সুন্দর হয়েছে আপু। অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক কষ্ট করে চমৎকার একটি ওয়ালমেট বানিয়েছেন। যখন কলেজে পড়তাম তখন সখের বসে আমি ওয়ালমেট বানাতাম। যাই হোক এ ধরনের হাতে তৈরি ওয়ালমেট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

রঙিন কাগজের চোখ ধাঁধানো একটি ওয়ালমেট প্রস্তুত করেছেন আমার কাছে বেশ ভালো লেগেছে ঘরের দেয়ালে ঝুলিয়ে রাখলে ঘরের সৌন্দর্য বাড়িয়ে দেবে । সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

এতো সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সব সময় আপনার কাজগুলো আমার খুব ভালো লাগে। আপনি খুব অসাধারণ অসাধারণ কাজ আপনাদের মাঝে শেয়ার করে থাকেন। আজকেও তার ব্যতিক্রম নয়। খুব অসাধারণ একটি ওয়ালমেট তৈরি করেছেন আপনি। এত চমৎকার একটি ওয়ালমেট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার কথা শুনে আমার অনেক ভালো লাগলো ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে সত্যিই আপনি অনেক সুন্দর একটি ওয়ালমেট তৈরি করেছেন। দেখতে খুবই চমৎকার লাগছে। আমার কাছে বেশ ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এতো সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার তৈরীকৃত এবং এটি জাস্ট অসাধারণ হয়েছে আপু, দেখতেও বেশ সুন্দর লাগছে। উপস্থাপনা আপনি অনেক সুন্দরভাবে করেছেন। যা দেখে যে কেউ এটি তৈরি করে ফেলতে পারবে।

ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভকামনা রইল আপু

 2 years ago 

আপনার জাস্ট অসাধারণ কথাটি শুনে আমার অনেক ভালো লেগেছে আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

রঙিন কাগজের আপনার প্রত্যেকটি ওয়ালমেট আমার কাছে খুবই ভালো লাগে। সত্যি বলতে আপনি অনেক সুন্দর সুন্দর ওয়ালমেট তৈরি করে থাকেন। আমি অনেক পছন্দ করি আপনার প্রত্যেকটি ওয়ালমেট। আপনার এই ওয়ালমেট টিও অনেক সুন্দর ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে আপনি এই ওয়ালমেট তৈরি করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি ওয়ালমেট তৈরি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কথা শুনে আমি খুব আনন্দিত হলাম আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও আপু আপনি অনেক সুন্দর করে রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি ওয়ালমেট তৈরি করেছেন যা দেখে খুবই ভালো লাগলো আমার আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 52752.07
ETH 2324.76
USDT 1.00
SBD 2.12